সোমবার, ২৪ অক্টোবর, ২০১১

বন্ধুকে নিয়ে বৌকে চোদা

আমার নাম চঞ্চল। অবসর পেলে মাঝে মাঝেই চটি পড়ি। ভাবলাম, আমার এক্সপিরিয়েন্সটাও আপনাদের সাথে শেয়ার করি। তাই লিখতে বসলাম। আমি বিয়ে করেছি দু’বছর হল। আমার বৌয়ের নাম ঊষা। বয়স ২২, হাইট ৫' ৫", বডি স্লিম না আবার মোটাও না। দুধ ৩৬ আর পাছা ৩৮ সাইজের। উজ্জ্বল শ্যামলা, চেহারাটা ভীষণ কিউট।

আমাদের বিয়েটা এরেঞ্জড ম্যারেজ ছিল। ফ্যামিলি থেকে রাজি হওয়ার পর আমরা একটা রেস্টুরেন্টে মিট করেছিলাম। তখন ওর দুধ এত বড়ো না থাকলেও পাছা তখন থেকেই ভারী ছিল। ঐ দিন প্রথম দেখাতে ও এমন একটা সেক্সি হাসি দিয়েছিল যে আমার ধোন পু্রো খাড়া। সেদিন থেকেই বন্ধুত্ব। তারপর আমার বন্ধুদের সাথেও তার ভাল বন্ধুত্ব হয়ে গেল। ওর বান্ধবীদের সাথেও আমার বন্ধুত্ব হল। আমার দুই একটা ফ্রেন্ড তো ভয়ে ভয়ে আমাকে বলেই ফেলল,

- বৌদির পাছাটা জোশ।

যাইহোক, এক পর্যায়ে আমি আর ঊষা বিয়ে করার জন্য রাজি হয়ে গেলাম। বাসর রাতে আমার ধোন বাবাজী রাগে ফুঁসতে আরম্ভ করেছিল পায়জামার ভেতর। এতদিন ধরে সেক্সি মাগীটাকে শুধু দেখেছি কিন্তু চুদতে পারি নি। আমার পায়জামার উপর তখন পাহাড় দাঁড়িয়ে গেছে, তাই দেখে ঊষার সে কি হাসি। ঊষা পায়জামা খুলে ধোন দেখে বলল,

- ওরে বাবা, তোমার ধোন তো পুরো থ্রি-এক্সের নিগ্রোদের মত।

আমি খুব অবাক হয়েছিলাম ঊষার কথা শুনে। ঊষা তাহলে সবকিছু জানে। সে রাতে আমরা আর কোন কথা বলি নি, জাষ্ট চোদন। ঊষা আর আমার আন্ডারস্ট্যান্ডিং খুব ভাল। চোদাচূদির পাশাপাশি বাড়িতে আমরা প্রচুর থ্রি-এক্স দেখি। আমরা গ্রুপ সেক্সগুলো দেখতে খুব পছন্দ করি। আমি অফিসে গেলে মাঝে মাঝে ঊষা বাড়ির কাজ সেরে পিসিতে বসে বসে থ্রি-এক্স ডাউনলোড করে। আর আমার বাড়িতে আসার সময় হলেও থ্রি-এক্স ছেড়ে ব্রা আর প্যান্টি পড়ে টেবিলে আমার জন্য খাবার রেডি করে অপেক্ষা করে।

যাক এসব কথা, আসল কাহিনীটা বলি, যেটা খুব রিসেন্টলি ঘটল। সেদিন ঊষার এক বান্ধবী এসেছে বাড়িতে, নাম মামণি। আমি জানতাম না। ও রিসেন্টলি এম.বি.বি.এস. কমপ্লিট করেছে। অফিস থেকে আসার সময় আমার জিগরি বন্ধু রাজুকে বাড়িতে নিয়ে এসেছিলাম। প্ল্যান ছিল দুজন একসাথে ঊষাকে চুদব। ঊষা প্রায়ই আমাকে বলত যে রাজুকে ওর ভাল লাগে, ওকে দিয়ে চোদাতে চায়। কিন্তু আমি কখন ওর কোন বান্ধবীকে চুদতে পারি নি।

বাড়িতে এসে মামণিকে দেখে অবাক আর খুশি হলাম। আজ দরকার হলে জোর করে মাগীটাকে চুদব। মামণি একটু খাটো, ' ৪" হবে। কিন্তু ওর বুক আর পাছা যেন ফেটে পড়ে যায় এমন অবস্থা। ঊষা একদিন আমাকে বলেছিল ওর সেক্সও নাকি খুব বেশি। ওর মেডিক্যাল কলেজের অনেক ছেলেকে দিয়েই নাকি ও চুদিয়েছে। ঊষাও অনেক খুশি হল রাজুকে দেখে। যাহোক, প্ল্যান অনুসারে আমি বসলাম মামণির পাশে, রাজু বসল ঊষার পাশে। চা খেতে খেতে গল্প করছি। রাজু একটা থ্রি-এক্স এনেছিল। ওটা চালু করা হল। আমরা আড্ডা মারছিলাম। থ্রি-এক্সটা চালানর পরই সবাই চুপ হয়ে গেল। ডিভিডিটা শুরু হল যে সিনটা দিয়ে সেটা এরকম:

একটা বড়ো মাঠ, সেখানে কয়েকজন ছেলে মেয়ে চোদাচুদি করছে। একটা মেয়েকে দুনিগ্রো দুদিক থেকে চুদছে। মেয়েটার চোখ বন্ধ। মুখ দেখে মনে হচ্ছে খুব সুখ পাচ্ছে। আর কটা মেয়েকে এক ছেলে ডগি স্টাইলে ঠাপিয়ে যাচ্ছে। হঠাৎ করে ছেলেটা ধোন মেয়েটার ভোদা থেকে বের করে এনে মেয়েটার মুখের কাছে ধরল। মেয়েটা দুহাতে ধোনটা ধরে জোরে জোরে চুষতে লাগল। একটু পরই ছেলেটার ধোন থেকে এক গাদা সাদা মাল বেরিয়ে মেয়েটার মুখ ভরিয়ে দিল।

এসব সিন দেখে ঊষা আর মামণি দুজনই গরম হয়ে উঠল। মামণি তো পুরো লজ্জা পাওয়ার ঢং করছিল। এক সময় বুঝলাম দুজনই হর্নি হয়ে গেছে। আমি সুযোগ বুঝে আস্তে আস্তে মামণির উরূতে হাত বোলাতে লাগলাম। ওদিকে ঊষা আর রাজু অলরেডি কাপড়ের উপর দিয়ে দুধ আর ধোন টেপাটেপি নিয়ে ব্যস্ত হয়ে গেছে। মামণি হঠাৎ করেই আমার ধোনে হাত দিল। আস্তে আস্তে ম্যাসেজ করছে। আমিও বুঝে গেলাম। টান মেরে ওর বুক থেকে ওড়না সরিয়ে ফেললাম। সাথে সাথে আমি হাঁ হয়ে গেলাম। মাই গড, এ কি! মামণির মাই তো ঊষার চেয়েও বড়ো। আমি আর দেরি না করে জামার উপর দিয়েই ওর দুধ টিপতে লাগলাম। মামণি ততক্ষণে আমার প্যান্টের উপর দিয়ে ধোন টিপছে। আমি ওর জামা খুলে ফেললাম। ভিতরে একটা ছোট্ট ট্রান্সপেরেন্ট ব্রা ওর বিশাল দুধগুলোকে ঢেকে রাখার চেষ্টা করছে। আমি ব্রায়ের উপর দিয়েই ওর দুধ দুটোকে দলাই মলাই করতে লাগলাম। মামণি সেক্সের ঠেলায় উম, আহ করছে। এবার হঠাৎ করে ও বলে উঠল,

- চঞ্চলদা আপনি দাঁড়ান তো।

আমাকে দাঁড় করিয়ে আমার প্যান্টটা খুলে ফেলল। তারপর আমার শার্ট আর আন্ডারওয়্যার খুলে আমাকে পুরো ন্যাংটো করল। আমার ৮" ধোন দেখে ও মুচকি হেসে বলে উঠল,

- ওয়াও, কি সুইট। আগাটা গ্লো করছে, উম।

এবার শুরু করল আসল খেলা। মাগী যে ধোন চোষায় এত ওস্তাদ জানতাম না। আমাকে সোফাতে বসিয়ে নিজে বসল মেঝেতে। তারপর শুরু করল আমার ধোন চোষা। আর হাতের লম্বা লম্বা নখ দিয়ে আমার বিচিগুলোতে আস্তে আস্তে সুরসুরি দিতে লাগল। আমি তো তখন সুখের ঠেলায় চোখে অন্ধকার দেখছি। একটু পরই আমি ওর মুখে সব মাল ঢেলে দিলাম। ও উঠে এসে আমার পাশে বসল।

ওদিকে তাকিয়ে দেখি রাজু ঊষাকে সোফাতে এক সাইড করে ফেলে পেছন থেকে জড়িয়ে ধরে মহা আরামে ঠাপিয়ে যাচ্ছে। ঊষা তো আনন্দে চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে রাজুকে বলছে,

- রাজু, আহা ওহ, যেদিন চঞ্চল বলেছিল, ওউ আহা, তোর বাড়াটা নাকি ৯", ওহ, সেদিন থেকে, উম, তোর চোদা খাওয়ার স্বপ্ন দেখতাম। আহ, আজ স্বপ্ন সত্যি হল। ইস! কি সুখ।

- বৌদি, আহ আহ, তুমি জান তোমাদের বিয়ের আগে ফার্স্ট তোমার সাথে যেদিন চঞ্চল পরিচয় করিয়ে দেয়, ওহ, সেদিন তোমার পাছা দেখে আমি বাড়িতে গিয়ে চারবার খেঁচেছিলাম। আঃ ওঃ এখন থেকে রেগুলার তোমাকে চুদব।

- উম, আমার রাজু ভাই।

তারপর দুজন কিস করত লাগল পাগলের মত। ওই সিনারি দেখে আমার মাথায় আবার মাল চড়ে গেল। আমি আবার মামণির দুদুধ টিপতে আর চুষতে শুরু করলাম। আমার ধোন আবার দাঁড়িয়ে গেল। ওর ভোদায় একটুও বাল নেই, টোটালি ক্লীন, গোলাপী রঙ। আমি আর থাকতে না পেরে ওকে সোফার উপর ডগি স্টাইলে ফেলে ওর গোলাপী ভোদায় আমার আখাম্বা ল্যাওড়াটা পুরো ঢুকিয়ে দিলাম। সাথে সাথে মামণি ও মাগো বলে চেঁচিয়ে উঠল। কিন্তু একটু পরই ও আমার চোদনের সাথে সাথে তাল মিলিয়ে কোমর নাচাতে শুরু করল।প্রায় আধ ঘন্টা ওকে ঠাপালাম। তারপর বুঝলাম আমার মাল আউট হবে। মামণির দুদুধ ধরে টেনে ওকে আমার ধোনের দিকে আনলাম। ও সাথে সাথে ধোনটা দুহাতে ধরে ওর মুখে ভরে নিল। একটু পরই ওর মুখ ভরে মাল ফেললাম আমি। এর মধ্যে ও দুবার জল খসিয়েছে।

ওদিকে ঊষা আর রাজুর এক রাউন্ড হয়ে গেছে। ঊষা এতক্ষ রাজুর কোলে বসে আমাদের দেখছিল। কিছুক্ষ রেস্ট নেওয়ার পর রাজু আমাকে বলল,

- বন্ধু, ফ্লোরে একটা বিছানা করে দুজন মিলে ওখানে ঊষা বৌদির পোঁদ আর ভোদা মারি এক সাথে।

আমি ঊষাকে জিজ্ঞেস করলাম,

- সোনা, এক সাথে দুটো ধোন নিতে পারবে?

ঊষা সাথে সাথে সেই সেক্সি হাসি দিয়ে বলে উঠল,

- আমি পারব, কিন্তু তোমরা ঠাপাতে পারবে তো? এনার্জী আছে?

কথা শুনে আমার ধোন আবার হার্ড হতে শুরু করল। আমি বেডরুম থেকে একটা চাদর নিয়ে এসে মেঝেতে বিছালাম। ঊষা বলল,

- রাজু তুমি ভোদায় লাগাও আর সোনা তুমি পোঁদে লাগাও।

রাজু ফ্লোরে চিৎ হয়ে শুয়ে পড়ল। ঊষাকে ওর উপরে উপুড় করে বসিয়ে ভোদায় ধোন সেট করতে রেডি হল। আর আমি গিয়ে ওর পুটকিতে আমার ধোনটা লাগালাম। মামণি এসে পেছন থেকে আমাদের ধোন দুটোতে ভাল করে থুথু লাগিয়ে ধোন দুটোকে পিচ্ছিল করল। মামণি যেহেতু ডাক্তার, ও ডিরেকশন দিতে লাগল।

- চঞ্চলদা, আপনি আগে পোঁদে ঢুকিয়ে নিন, তারপর রাজু স্লোলি ভোদায় ঢোকাবে।

তো তখন আমরা মামণির কথামত আগে আমি ঢুকালাম, তারপর রাজু একটু পরে ঢোকাল। ঊষা অনেক জোরে আহহ করে চিৎকার করে উঠল। এরপর মামণি বলল,

- এখন আস্তে আস্তে ঠাপানো শুরু করেন।

আমরা স্লোলি ঠাপানো স্টার্ট করলাম। ঊষাকে উপর থেকে জড়িয়ে ধরলাম। আর রাজু নিচে থেকে ঠাপাতে ঠাপাতে ঊষাকে কিস দিতে লাগল। ঊষা আঃ ওঃ আঃ করতে করতে বলতে লাগল,

- মম, কি সুখ আহ।

এদিকে মামণি রাজুর বিচি নাড়তে নাড়তে আমার পোঁদের কাছে মুখটা এনে জিভটা বের করে রাখল। তারপর ঠাপানর তালে তালে জিভ দিয়ে আমার পোঁদের ফুটায় আস্তে আস্তে ছোঁয়া দিতে লাগল। আঃ কি সুখ। ধীরে ধীরে ঠাপানর স্পিড বাড়তে লাগল। ঊষার জল খসে গেল। ও চোখ বন্ধ করে চুপ হয়ে গেল। পুরো রূমে খালি পচ পচ শব্দ আর মাঝে মাঝে খালি মামণির দুষ্টু হাসি শোনা যাচ্ছে। হঠাৎ আমাদের মাল আউট হবার টাইম হল। আমরা দুজনে ধোন দুটো বের করলাম। মামণি হাতে নিয়ে খেঁচতে লাগল। একটু পর চিরিক চিরিক করে দুধোনের মাল বের হয়ে আসল। মামণির মুখ আর ঊষার পাছা, ভোদা মালে সব মাখামাখি হয়ে গেল। আমরা একসাথে শুয়ে থাকলাম কিছুক্ষ। মামণি আমাদের ডাকতে ডাকতে বলল,

- সেই দুপুর তিনটায় শুরু করেছি, এখন ৭ টা বাজে, একটু পর আমার হসপিটালে ডিউটি আছে।

রাজু বলল,

- হ্যাঁ, আমারও যেতে হবে, চল একসাথে বের হই। ঊষা রাজুর ধোনে একটা চুমু দিয়ে বলল,

- ফ্রি হলেই চলে আসবে বাড়িতে।

- নেক্সট ফ্রাইডেতে আসব বৌদি।

মামণি বলল,

- আমিও আসব ডার্লিং।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও