বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০১১

প্রাইভেট টিউটার

যেদিন মা বাড়িতে থাকে নাসেদিন ছোটো পিসি আসে টিউটরের সাথে গল্প করতে। তাই পরের সপ্তায় যেদিন মা পাশের বাড়িতে বেড়াতে গেছে আর ছোটো পিসি টিউটরের জন্য চা নিয়ে এলো তখন আমার খুব মাথাব্যাথা করছে বলে আমি হাত
দিয়ে মাথা টিপতে লাগলাম। ছোটো পিসি বললো,
-খুব বেশী ব্যাথা নাকিতাহলে তোমার রুমে গিয়ে শুয়ে পড়ো। তোমার মা তো বাড়িতে নেইতুমি যে পড়ো নি সেটা জানতে পারবে না।
টিউটরও বললো,
-হা শুয়ে পড়ো গিয়ে।
আমি আমার রুমে চলে এলাম। ছোটো পিসিও আমার সাথে আমার রুমে এসে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে বললো,
-একটু ঘুমাতে চেষ্টা করোতাহলে  ব্যাথা কমে যাবে। আর কোন কিছুর দরকার হলে আমাকে ডাক দিওতুমি উঠে এসো না। আমি দেখি মাষ্টার মশাইয়ের চা খাওয়া হয়ে গেছে কি না।
ছোটো পিসি আমার রুমের দরজাটা ভেজিয়ে দিয়ে চলে গেলো। ছোটো পিসি চলে যেতেই আমি লাফ দিয়ে উঠে পড়লাম। তারপর চুপিচুপি পড়ার রুমের দরজায় এসে উকি দিলাম।

-দরজা খোলাই ছিলো?
-না দরজা ভেজানো ছিলোতবে ভিতর থেকে আটকানো ছিলো না।
আমি দরজায় একটু চাপ দিতেই দরজা একটু ফাঁক হয়ে গেলো। আমি দরজার ফাঁকে চোখ রাখলাম। দেখলামছোটো পিসি টিউটরের পাশে গিয়ে দাঁড়াতেই টিউটর হাত দিয়ে ছোটো পিসির কোমর জড়িয়ে ধরে তাকে তার কোলের উপর বসিয়ে নিলো। তারপর দুহাতে ছোটো পিসির দুধ দুটি কচলাতে লাগলো। ছোটো পিসি মুখে আঃ আঃ করে শব্দ করতে করতে তার ব্লাউজের বোতামগুলি খুলে দিলো। তার বড়ো বড়ো দুধ দুটি হাতে নিয়ে মাষ্টার মশাই কচলাতে লাগলেন। এবার ছোটো পিসি উঠে দাঁড়িয়ে মাষ্টার মশাইয়ের মুখ তার বুকের উপর চেপে ধরলেন। মাষ্টার মশাই চুকচুক করে তার দুধ খেতে লাগলেন। মাষ্টার মশাই এক হাত ছোটো পিসির কোমরে দিয়ে তার শাড়ীপেটিকোট খুলতে গেলে ছোটো পিসি বাধা দিলো।
-ও দিকে না। যা করার এখানে করো।

বলেই তার বড়ো বড়ো বুক দুটি এগিয়ে দিলো। মাষ্টার মশাই বাম হাতে ছোটো পিসির বাম দুধ কচলাতে লাগলো এবং অন্য দুধটাকে জোরে জোরে চোষতে লাগলো। প্রায় পাঁচ মিনিট চোষার পর পিসি রীতিমতো উত্তেজিত হয়ে উঠলো। তার আরাম লাগছিলো। তার মুখে কোন কথা নেই। আমি লক্ষ্য করে দেখলামপিসির দুটি হাত মাষ্টার মশা্ইয়ের মাথা তার বুকের উপর চেপে ধরেছে। বুঝতে পারলাম ছোটো পিসি লাইনে এসে গেছে। আস্তে আস্তে উনি পিসির পেটের উপর জিব বুলিয়ে তাকে চরমভাবে উত্তেজিত করে তুললেন। আমি স্পষ্ট দেখতে পেলাম পিসির ঘন ঘন গরম গরম নি:শ্বাস পড়ছে। চোখ বুঝে পিসি মাষ্টার মশাইয়ের দেওয়া আদরের সুখগুলো উপভোগ করছেবুঝলাম ছোটো পিসি চরম উত্তেজিত। এর পরে যা দেখলাম তা আরও ভয়ংকর।
-কি রেকি দেখলি?
-মাষ্টার মশাই ছোটো পিসির শাড়ী উপরে উঠাতে চাচ্ছিলোকিন্তু ছোটো পিসি তুলতে দিচ্ছিলো না। মাষ্টার মশাই এবার চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে ছোটো পিসিকে চেয়ারে বসিয়ে দিয়ে তার সামনে দাঁড়িয়ে পরনের ধুতিটা ফাঁক করে তার ঠাঠানো যন্ত্রটা বের করে আনলো।
-যন্ত্র বলছিস কেন রেবল বাড়া। আর মাষ্টার মশাই ধুতি পরে আসতো নাকি?
-হা ধুতি পরে থাকলে আমাকে পড়াতে বসে টেবিলের নিচে ধুতি ফাঁক করে বাড়া বের করে হাত মারতে সুবিধা হতো।
-তোর দুধের দিকে তাকিয়ে হাত মারতো বুঝি?
-হা।
-হা রে! মাষ্টার মশাই তোকেও করেছে নাকি রে?
-করেছে বলছিস কেনবল চুদেছে নাকি?
-কিরেসত্যি চুদেছে নাকি তোকেও?
-হা।
-তা হলে সেই কাহিনী বল।
-হাবলছি আগে ছোটো পিসির ঘটনাটা শুনে নে।
-আচ্ছা বল।
-মাষ্টার মশাই তার বাড়াটা বের করতেই পিসি সেটাকে হাতের মুঠিতে নিয়ে চটকাতে শুরু করলো। মাষ্টার মশাইয়ের বাড়াটা ভীষণ বড়ো আর লম্বা। ছোটো পিসি বাড়াটা মুঠিতে নিয়ে হাত উপর নিচ করতে করতে বললো,
-তোমার এইটার জন্যই আমি তোমার কাছে আসি। নইলে কি আর আমার মতো মেয়ে তোমার মতো একটা বুড়ো হাবড়ার কাছে আসে?
-আমি বুড়ো হলে কি হবেকোন জোওয়ান কি আমার এটার কাছে আসতে পারবে?
বলে মাষ্টার মশাই তার বাড়াটা দেখায়।
-হাসেই জন্যই তো যেদিন দেখলাম তুমি টেবিলের নিচে ধুতির ফাঁক দিয়ে হাত মারছোসেদিন তোমার এই এতো বড়ো বাড়া দেখে অবাক হয়েছিলাম। সেদিনই মনে মনে ভেবেছিলাম তোমার বাড়াটা হাতে নিয়ে দেখবো।
-শুধু হাতে নিয়ে দেখবেগুঁদে নেবে না?
ছোটো পিসি মাস্টার মশাইয়ের বাড়ার মুন্ডির উপর থেকে ছালটা আস্তে আস্তে টেনে নিচের দিকে নামাতে নামাতে বললো,
-তোমার এই বাড়া গুঁদে নিলে আজই আমার পেটে বাচ্চা চলে আসবে।
মাস্টার মশাই একটু চিন্তা করে বলে,
-আচ্ছাতোমার মাসিক হয়েছে কতোদিন আগে?
-কেনো?
-আহাআগে বলোই না।
ছোটো পিসি তারিখটা বলতেই মাষ্টার মশাই হিসাব কষে বললো,
-এখন তোমার নিরাপদ কাল। এখন বাচ্চা আসবার ভয় নেই।
-কিন্তু তবুও ভয় করে।
বলে ছোটোপিসি তার হাতের মুঠি দিয়ে মাস্টার মশাইয়ের বাড়ার মুন্ডির ছালটা ফটাশ ফটাশ করে নিচে নামাতে আর উপরে উঠাতে লাগলো। আর মাষ্টার মশাইয়ের বাড়াটাও ফুলে আরও বড়ো আর শক্ত হয়ে কামানের নলের মতো মাথা উপরের দিকে দিয়ে দাঁড়িয়ে গেলো। মাষ্টার মশাই এবার ছোটো পিসির দুধ দুটির একটিতে মুখ লাগিয়ে চুষতে আর আরেকটাকে হাত দিয়ে কচলাতে লাগলো। ছোটো পিসি মাষ্টার মশাইয়ের এই আদর খেয়ে অস্থির হয়ে উঠলো। সে চোখ বুজে মুখে আহঃ আহঃ শব্দ করতে লাগলো। মাষ্টার মশাই ছোটো পিসির গলায় ঘাড়ে চুমু খেতে লাগলো। ছোটো পিসি আরও উত্তেজিত হয়ে উঠে জোরে জোরে আঃ আঃ করতে করতে নিজের জিব দিয়ে ঠোঁট চাটতে লাগলো। মাষ্টার মশাই তার ঠোঁট দুটি দিয়ে ছোটো পিসির ঠোঁট দুটিকে চেপে ধরে চুমু খেতে খেতে তাকে জড়িয়ে ধরে দাঁড় করিয়ে দিলো। ছোটো পিসি টেবিলে পাছা ঠেকিয়ে হেলান দিয়ে দাঁড়ালো। মাষ্টার মশাই চুমু খেতে খেতে আর এক হাতে একটা দুধ কচলাতে কচলাতে আরেক হাতে ছোটো পিসির শাড়িপেটিকোট উপরে উঠাতে লাগলো। ছোটো পিসি বললো,
-এই ওখানে না।
-তোমার গুঁদখানা একটু দেখতেও দেবে না নাকি?
-আচ্ছাশুধু দেখতে পারবে আর কিছু করতে পারবে না।

মাষ্টার মশাই ছোটো পিসির শাড়িপেটিকোট কোমরের উপরে তুলে দিয়ে তাকে টেবিলের উপর বসিয়ে দিলো। তারপর তার দুই উরু ফাঁক করে ধরতেই ছোটো পিসির পরিষ্কার কামানো চ্যাপ্টা ফোলা ফোলা গুঁদখানা বেরিয়ে এলো। মাষ্টার মশাই ছোটো পিসির গুঁদে হাত বুলাতে লাগলোএকই সাথে আরেক হাতে তার দুধ চটকাতে লাগলো। ছোটো পিসি আরামে আঃ আঃ করতে করতে দুপা আরো ফাঁক করে ধরে টেবিলের উপর চিৎ হয়ে শুয়ে পড়লো। মাস্টার মশাই ছোটো পিসির দুপায়ের মাঝখানে দাঁড়িয়ে তার ধুতির ফাঁক দিয়ে বের হয়ে আসা ঠাঠানো বাড়াটা ছোটো পিসির ফোলা ফোলা গুঁদের উপর ঠেকালো।
-তাই নাকি। ছোটো পিসি কিছু বললো না?
-ছোটো পিসি প্রথমে আরামে উহ আহ করতে লাগলোপরে ব্যপারটা টের পেয়ে মাথাটা একটু তুলে সেদিকে তাকিয়ে বললো,
-এই এ কি করছোওটা ঢুকাবে না কিন্তু।
-নাঢুকাবো না। তোমার গুঁদের উপর বাড়ার মুন্ডিটা একটু ঠেকিয়েছি।
মাস্টার মশাই ছোটো পিসির গুঁদের উপর তার বাড়া ঘষতে থাকে। ছোটো পিসি টেবিলে চিৎ হয়ে চোখ বুজে শুয়ে আরাম উপভোগ করতে থাকে। মাস্টার মশাই তার ঠাঠানো বাড়াটা ছোটো পিসির গুঁদে ঘষতে ঘষতে বাড়ার মুন্ডি দিয়ে তার গুঁদের ঠোঁট ফাঁক করে ধরে। বাড়ার মুন্ডির ছালটা একটু পিছনে সরে আসে। লালচে মুন্ডিটা গুঁদের ফাঁকে ঘষা খেতে থাকে। ছোটো পিসি আনন্দে চেচিয়ে উঠে,
-এই এ কি করছোভালো হচ্ছে না কিন্তু।
মুখে এ কথা বললেওওদিকে দুপা আরও ফাঁক করে গুঁদখানাকে আরও মেলে ধরে। এই সুযোগে মাস্টার মশাই এক চাপে তার বাড়ার অর্ধেকটা ছোটো পিসির গুঁদের ভিতর ঢুকিয়ে দেয়।
-এইএই কি করছোকি করছো?
বলে ছোটো পিসি চেচিয়ে উঠে।
-কিছু না এই সামান্য একটু ঢুকিয়েছি মাত্র।

বলে মাস্টার মশাই ওভাবে দাঁড়িয়ে দুহাতে ছোটো পিসির দুধ দুটাকে দলাইমলাই করতে থাকে। ছোটো পিসি পাগলের মতো শরীর মুচড়াতে থাকে। মাস্টার মশাই আরেক চাপে তার বাড়াটা আর একটু ছোটো পিসির গুঁদে ঢুকিয়ে দেয়।
-তারপর?
তারপর আর কি। ছোটো পিসি,
-এটা কি করলেএকেবারে আস্ত ঢুকিয়ে দিলে?
বলে শরীর মুচড়াতে মুচড়াতে চোখ বুজে জিব দিয়ে নিজের ঠোঁট চাটতে থাকে। পড়ার টেবিলের পাশে একটা সিঙ্গল বেড পাতা আছে। মাষ্টার মশাই পিসিকে পাজাকোলা করে তুলে এনে সেই বেডে শুইয়ে দিয়ে তার ছড়ানো দুপায়ের মাঝে হাটু মুড়ে বসে ঠাঠানো বাড়াটা পিসির গুঁদের মুখে এনে ঠেকায়। ছোটো পিসি হাত বাড়িয়ে মাস্টার মশাইয়ের ঠাঠানো বাড়াটা ধরে বার কয়েক বাড়ার মুন্ডির ছালটা ছাড়ায় আবার বন্ধ করে। তারপর ছালটা পুরাপুরি ছাড়িয়ে বাড়ার লালছে মুন্ডিটা নিজের গুঁদের পুরুষ্ট দুই ঠোঁটের মাঝে ঘষে গুঁদের ঠোঁট দুটি ফাঁক করে মাস্টার মশাইয়ের বাড়ার মুন্ডিটা নিজের গুঁদের ভিতর আঙ্গুল দিয়ে ঠেলে ঢুকিয়ে দিয়ে বলে,
-বাড়া গুঁদে ঢুকাছোকিন্তু গুঁদে মাল ঢালবে নাবলে দিচ্ছি হ্যা।
-আচ্ছা বাবাঠিক আছেগুঁদের ভিতর মাল ঢালবো না।
বলেই দিলো এক ঠাপ। পচাৎ করে মাস্টার মশাইয়ের বাড়াটার অর্ধেক ছোটো পিসির গুঁদে ঢুকে গেলো।

-আ- আ- আস্তে ঢুকাওব্যাথা পাচ্ছিতো।
-এতো বড়ো পাকা গুঁদে ব্যাথা পাবে কেন?
মাস্টার মশাই ছোটো পিসির পা দুটি আরও ফাঁক করে ধরে।
-অনেক দিন ধরে গুঁদে বাড়া ঢুকে নি তোতাই একটু ব্যাথা লাগছে মনে হয়।
ছোটো পিসি তার কোমরটা আরেকটু নেড়েচেড়ে সোজা হয়ে শুয়ে গুঁদখানা আরেকটু কেলিয়ে ধরে।
-তাছাড়া তোমার বাড়াটাওতো অনেক বড়োএতো বড়ো বাড়া তো এর আগে আমার গুঁদে কখনও ঢুকে নি। তাই ব্যাথা একটু লাগবেই। দাও এবার আস্তে আস্তে বাড়াটা ঢুকাও তো।

মাস্টার মশাই ছোটো পিসির কথামতো তার কোমরটা সামনে এগিয়ে বাড়াটা ছোটো পিসির গুঁদের ভিতর ঠেলে ঢুকাতে থাকে। ছোটোপিসি চোখ বুজে গুঁদের ভিতর বিশাল বাড়াটার প্রবেশের আনন্দ উপভোগ করতে থাকে। ছোটো পিসি তখন উত্তেজনায় কাতরাছে। তার মুখের কাতরানি ওহঃ আহঃ মৃদু শব্ধ আমি শুনছিলামআর আমার এসব দেখতে এক প্রকার ভালো লাগছে। ভালোটা কি রকম আমি তোকে বুঝাতে পারবো না।
-ঠিকই বলেছিসচুদাচুদি করতে যেমন মজাদেখতেও তেমন মজা। তারপরতারপর কি করলো?
-তারপর আর কি

মাস্টার মশাই শুরু করলো ঠাপের পর ঠাপ। ছোটো পিসি চোখ বুজে শুয়ে আছে মনে হল খুব আরাম পাচ্ছিলোমাষ্টার মশাই এবার পুরোদমে ঠাপানো শুরু করলো। ছোটো পিসি তার দুপা দিয়ে মাস্টার মশাইয়ের কোমর জড়িয়ে ধরলো এবং দুহাত
দিয়ে পিঠ চেপে ধরলো। মাস্টার মশাই অনেকক্ষন ঠাপিয়ে ছোটো পিসিকে চুদলো। তারপর জোরে জোরে কয়েকটা ঠাপ দিয়ে হঠাৎ মাস্টার মশাই ও ছোটো পিসি দুজন একসাথে গোঙিয়ে উঠলো এবং মাষ্টার মশাই পিসির বুকের উপর ঝুকে পড়ে তাকে জোরে চেপে ধরলো। পিসিও তাকে দুপা দিয়ে জড়িয়ে ধরে আঃ আঃ করে জোরে চেচিয়ে উঠলো।
-সে কি রেগুঁদের ভিতর মাল ছেড়ে দিলো?
-হাএকটু পরেই মাস্টার মশাই ছোটো পিসির বুকের উপর থেকে উঠে পড়ে তার নেতিয়ে পড়া বাড়াটা পিসির গুঁদের ভিতর থেকে টেনে বের করতেই দেখিঘন থকথকে সাদা বীর্য পিসির গুঁদের ভিতর থেকে গলগল করে বেরিয়ে আসছে। মাষ্টার মশাই বললো,
-বাথরুমে গিয়ে তাড়াতাড়ি ধুয়ে নাওকাল তোমার জন্য পিল নিয়ে আসবো। তাহলে আর কোন ভয় থাকবে না।
-আহকতোদিন পর গুঁদে গরম মাল পড়লো।
তারপর গুঁদে হাত দিয়ে তাড়াতাড়ি বাথরুমের দিকে ছুঠলো।
-তা তোকে কিভাবে চুদলো সেটা বল।
-এ ভাবে আমি প্রায় প্রতিদিনই কিছু সময় পড়ার পর মাথা ধরার ভান করতাম। মাষ্টার মশাই আর ছোটো পিসি বলতো,
-যাও রুমে শুয়ে পড়ো গিয়ে।

আমি চলে আসতাম। আর ওরা তাদের চোদন লীলা শুরু করে দিতো।
-আর তুই লুকিয়ে দেখতিস?
-হা। একদিন ওদের চুদাচুদির সময় আমি দরজার ফাঁক দিয়ে দেখছিলাম কিন্তু মাষ্টার মশাই হঠাৎ আমাকে দেখে ফেলে।
-তাই নাকিতা ওরা কি করলো?
-মাষ্টার মশাই একটা চোখ টিপে আমাকে সরে যেতে ইশারা দিলো।
-আর ছোটো পিসি কি করলো?
সে চোখ বুজে শুয়ে মাস্টার মশাইয়ের চোদন খাচ্ছিলো। তাই কিছু টের পায় নি। পরদিন পড়াতে এসে মাষ্টার মশাই আমাকে বললো,

-কাল যা কিছু দেখেছো তা কাউকে বলবে না। আর তুমি যে দেখেছো তা আমি তোমার ছোটো পিসিকে বলবো না কেমনআর তুমি ইচ্ছে করলে লুকিয়ে দেখতে পারবে। তোমার ব্লু ফিল্ম দেখা হয়ে যাবে।
-তুই কি বললি?
-আমি মাথা ঝাকালাম। আমি প্রতিদিনই তাদের চুদনলীলা দেখতাম আর আমার গুঁদে আঙ্গুল চালিয়ে তৃপ্তি পেতাম। মনে মনে
ভাবতাম মাষ্টারম শাইয়ের বাড়া যদি আমার গুঁদে ঢুকে তাহলে কেমন লাগবে। একদিন রান্নাঘর থেকে বড়োসাইজের একটা বেগুন এনে আমার গুঁদে ঢুকিয়ে দেখলাম।
-সে কি রেঢুকলো তোর গুঁদে?
-প্রথম একটু কষ্ট হলেও পরে সহজে ঢুকে গেলো।
-তোর গুঁদখানা ভীষণ বড়ো রে। তার পর বল।
-কয়েক দিন পর ছোটো পিসি এক সপ্তাহের জন্য বড়ো পিসির বাড়ী গেলো। মাষ্টর মশাই আমাকে পড়াতে এসে ছোটো পিসি বাড়িতে নেই শুনে আমার দিকে তাকিয়ে মুচকি হেসে বললো,

-আজ তাহলে তোমার ব্লু ফিল্ম দেখা হবে না।
-তুই কি বললি?
-আমি মুচকি হাসলাম। মা মাষ্টার মশাইকে চা দিয়ে প্রতিদিনের মতো পাশের বাড়িতে বেড়াতে চলে গেলো। মাষ্টার মশাই চেয়ার থেকে উঠে আমার পাশে দাঁড়িয়ে আমার কাধে একটা হাত রেখে বললো,
-তুমি কি প্রতিদিনই আমার আর তোমার ছোটো পিসির খেলা দেখো?
আমি মাথা ঝাকালাম।

-তোমার কি ওই রকম খেলতে ইচ্ছে করে?
তাই না কিতা তুই কি বললি?
-আমি কিছু বললাম না। মাষ্টার মশাইয়ের হাতটা আমার কাধ থেকে বুকের উপর চলে এলো। আমি লক্ষ্য করলাম মাষ্টার মশাই আস্তে আস্তে আমার একটা দুধ টিপছে। কিছুক্ষন এমন করার পরআমার মাংসল গালটাতে লম্বা চুম্বন দিয়ে সমস্ত গালটাকে যেনো তার মুখের ভিতর নিয়ে গেলো। একবার এ গালআরেকবার ও গাল এভাবে চুম্বনের পর চুম্বন দিয়ে যেতেই লাগলো। আমি কোন বাধা দিচ্ছি নাবরং আমার খুবই ভালো লাগছিলো এবং আমি উপভোগ করছিলাম। মা্ষ্টার মশাই আমাকে টেনে তুলে দাঁড় করিয়ে তার বাহুর উপর রেখে আমার জামা খুললোতারপর আমার পাজামা আর আন্ডার খুলে আমাকে সম্পুর্ন নগ্ন করে ফেললো। আমার শরীরে একটা সুতাও রইলো না। তারপর আমাকে পাশের বিছানাটায শুইয়ে মাষ্টার মশাই তার জিব দিয়ে আমার গলা হতে বুকবুক হতে দুধ চাটতে চাটতে আস্তে আস্তে নিচের দিকে নামতে লাগলো। আমি শিউরে উঠছিলাম। তার পর সমস্ত পেটে ও নাভিতে জিব চালাতে লাগলো।
-বলিস কি রেতুই বাধা দিলি না্?
-বাধা দিব কিআমার শরীরে যেনো বিদ্যুৎ বয়ে যাচ্ছে। তারপর আমার দুপায়ের মাঝখানে উপুড় হয়ে আমার গুঁদে মুখ লাগিয়ে তার জিবের মাথা আমার গুঁদের ভিতর ঢুকিয়ে উপর নীচ করতে লাগলো এবং গুঁদ চুষতে লাগলো।
-আহা কি মজা। তাই না রে?
-হাআমি আর নিরব থাকতে পারলাম না। আমার গুঁদ থেকে এক প্রকার রস বেরুতে লাগলো। উত্তেজনায় থাকতে না পেরে উঠে বসে গেলাম এবং আমার দুহাত দিয়ে মাষ্টার মশাইয়ের মাথাকে আমার গুঁদের উপর চেপে ধরলাম।
-উফতাই নাকি রে?
-হাআর মাষ্টার মশাই বিরতিহীন ভাবে আমার গুঁদের ভিতর জিবের আগা ঢুকিয়ে নাড়াচাড়া করে যাচ্ছে। আমার সাড়া পেয়ে মাষ্টার মশাই আরও উত্তেজিত হয়ে পরলো। আমার মুখ টেনে নিয়ে তার বাড়ার দিকে নিয়ে হা করিয়ে পুরো বাড়া আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি পাগলের মতো চোষতে লাগলাম। আমার মুখ তার বাড়ার উপর চেপে চেপে ধরতে লাগলো এবং
উত্তেজনায় হিস হিস শব্ধ করতে লাগলো। আমি বাড়া চোষে যাচ্ছি আর মাষ্টার মশাই আমার গুঁদে আস্তে আস্তে আঙ্গুল চালনা করছে। আমি তখন সত্যিকারে চোদনের স্বাদ পাচ্ছিলাম। মাষ্টার মশাই উঠে আমার দুপায়ের মাঝখানে বসে তার মুখ থেকে হাতের মধ্যে এক দলা থুতু নিলো এবং তার বাড়ার মধ্যে বেশী করে মাখলো আর এক দলা হাতে নিয়ে কিছু আমার গুঁদের ভিতরে বাইরে মেখে দিলো। তারপর তার বাড়াটাকে আমার গুঁদের মুখে সেট করে বসালো। আমি উত্তেজনায় এ বাড়া সহ্য করতে পারবো কি পারবো না সে দিকে মোটেই খেয়াল নেইতাই তাকে বাধা দেওয়ার কথা ভূলে গেলাম। আমার গুঁদে বাড়া সেট করে মাষ্টার মশাই একটা চাপ দিলোঅমনি বাড়ার মুন্ডি ঢুকে গেলো। আমি আ আ বলে মৃদু গলায় চিৎকার করে উঠলাম এবং বেহুশের মতো হয়ে গেলাম। আমার মনে হলো আমার গুঁদের দুপাড় ছিড়ে গেছেপ্রান এক্ষুনি বেরিয়ে যাবে। মাষ্টার মশাই জিজ্ঞেস করলো,
-কি ব্যাথা পাচ্ছো?
-হাবেশী।
-কি বাড়াটা আবার ঢুকাবো?
-আস্তে আস্তে ঢুকান।
মাষ্টার মশাই বাড়াটা টেনে আমার গুঁদের ভিতর থেকে বের করেতার বাড়ায় এবং আমার গুঁদে আরও খানিকটা থুতু মাখলো। তারপর বাড়াটা সেট করে আবার একটা ঠাপ দিলো । আবারও বাড়াটার মুন্ডি পর্যন্ত ঢুকলো। মাষ্টার মশাই আমার গুঁদের ভিতর বাড়ার মুন্ডিটা ভিতর বাইর করে ঠাপ মারতে লাগলো। কিছুক্ষণ বাড়ার মুন্ডির চুদন খেতে খেতে টের পেলামআমার গুঁদ আরও প্রসারিত হয়ে উঠেছেআর গুঁদ থেকে আরও রস বের হয়ে বাড়ার মুন্ডি ঢুকার সাথে সাথে একটা ফচ ফচ শব্দ হচ্ছে। মাষ্টার মশাই বাড়াটা আমার গুঁদের মুখে রেখে আমাকে মুখে ও বুকে আদর করছে। আমাকে জিজ্ঞেস করলো,
-কি ভালো লাগছে?
-হা
-আর একটু ঢুকাবো?
-জোরে চাপ দিবেন না কিন্তু।
-না নাজোরে দেবো না। তুমি ব্যাথা পেলে আমাকে বলো।

মাষ্টার মশাই এবার একটু জোরেই একটা ঠাপ দিলো। আমি আরামে দুপা আরও ফাঁক করে দিলামবাড়াটা অর্ধেক ঢুকে গেলো। আমি কোন ব্যাথা পেলাম না। মাষ্টার মশাই আরেক ঠাপে পুরো বাড়াটাই আমার গুঁদের ভিতর ঢুকিয়ে দিলেন।
-এ মাএতো বড়ো বাড়া তোর গুঁদে ঢুকে গেলো?
-হাতবে ভীষণ টাইট লাগছিলো। মনে হচ্ছিলো একটা বাঁশের লাঠি আমার গুঁদের ভিতর দিয়ে ঢুকে আমার পেটের মাঝখান পর্যন্ত চলে এসেছে। তারপর শুরু করলো ঠাপ। পচ্ পচ্পচাৎ পচাৎ শব্দ তুলে মাষ্টার মশাই আমাকে চুদতে শুরু করলো। একসময় চরম তৃপ্তিতে আমি অজ্ঞানের মতো হয়ে পড়লাম। মাষ্টার মশাই ধীরে ধীরে অনেকক্ষন ঠাপানোর পর গলগল করে আমার গুঁদের ভিতর মাল ছেড়ে দিলো। এর পর আমি আর ছোটো পিসি নিয়মিত মাস্টার মশাইয়ের চুদন খেতাম।
-তোকে যে মাস্টার মশাই চুদে সেটা ছোটো পিসি জানতো?
-নাছোটো পিসিকে ফাকি দিয়ে আমরা করতাম। কিন্তু আমার পরীক্ষা শেষ হয়ে যাওয়ার পর মাষ্টার মশাইয়ের পড়ানো বন্ধ হয়ে গেলো। সেই সাথে চুদাচুদিও বন্ধ।
-এর পর কার সাথে করলি?
-এর পর ছোটো পিসির দেওর ফারুক মামার সাথে।
-কিভাবে রে?
-সে এক কাহিনী। আজ আর না। কাল বলবো।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও