শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১১

টরোন্টোর এক কটেজে

আমরা চার বন্ধু ছোটোবেলা থেকে খুব ক্লোজ। সবকিছু খোলাখুলি ভাবে শেয়ার করি নিজেদের মধ্যে। একসাথে বসে চটি পড়েছি আর ব্লু ফিল্ম দেখেছি। রুলার দিয়ে নুনু মেপেছি একসাথে বসে। ঝন্টুর বড়ো বোন রুণাদি কঠিন মাল ঝন্টুর সামনেই তা নিয়ে ফাজলামো করতাম। ঝন্টুকে একবার সবাই মিলে ধরেছিলাম ওর বোনের ব্যবহার করা একটা প্যান্টি নিয়ে আসতে। ভীষন খেপে গিয়েছিল,

- মাদারচো, কুত্তার বাচ্চা, তোদের চৌদ্দ গুষ্ঠী চুদি।

এসব আবোল তাবোল বলল। আমরা মাফ চেয়ে নিলাম, তারপর সব ঠিক। আমাদের ঘনিষ্টতা অনেক দিনের। আমি আর ঝন্টু এখন কানাডায় আর অন্য দুজন আমেরিকাতে। আমি ছাড়া বাকিদের বিয়ে হয়ে গেছে। সহদেব সবে বিয়ে করেছে। ও আর কিশোর গত একবছরের মধ্যে কোলকাতা থেকে বিয়ে করে এসেছে। ঝন্টুর বৌ জেনিফার কানাডাতে বড়ো হয়েছে। ওদের arranged marriage, যদিও বিয়ের আগে দেখাসাক্ষাৎ হয়েছে। ওরা সবাই মিলে প্ল্যান করল ইন্ডিপেন্ডেন্স ডের লম্বা ছুটিতে টরন্টোর কাছের একটা পাহাড়ী রিসোর্টে যাবে। তিন রূমের একটা কটেজ ভাড়া নিল। আমাকে সঙ্গে যেতে বলল। আমি সাথে সাথে রাজী। বন্ধুর বৌদের সুনজরে না থাকলে বন্ধুত্ব ঠিকে না, তাই এই সুযোগ হাতছাড়া করতে চাইলাম না। শুধু জেনিফারর সাথে আমার কিছুটা পরিচয়, কাছাকাছি থাকি বলে।

আমরা বিকাল চারটার দিকে পৌঁছালাম কটেজে। দোতলা বাড়ী, উপরে তিনটা বেডরূম আর নীচে বসার, খাবার, আর কিচেন। উপরে প্রত্যেক রূমের সংলগ্ন বাথরূম। নীচে একটা হাফ বাথ। আমার জিনিসপত্র রাখলাম লিভিং রূমে। অন্যরা উপরে চলে গেল। একটু ফ্রেশ হয়ে সবাই বেরুল লেকের উপর সূর্যাস্ত দেখতে। আমার এইসব সস্তা রোমান্টিসিজম ভাল লাগে না। আমি বের হয়ে গেলাম হাইকিং করতে। সাতটার দিকে ফিরে দেখি সবাই মিলে লিভিং রূমে গল্প করছে। আমি উপরের একটা ঘর থেকে স্নান করে নীচে যোগ দিলাম।

দেখলাম ছেলেরা সবাই বিয়ার খাচ্ছে আর মেয়েরা সফট ড্রিঙ্কস। আমি বিয়ার আনতে কিচেনে যাবার সময় জিজ্ঞেস করলাম,

- কারও কিছু লাগবে? মেয়েদের জন্য ওয়াইন কুলার আছে।

জেনিফার একটা কুলার চাইল। আমি ঘুরে হাটতে লাগলাম আর কিছু বোঝার আগেই সহদেব আর কিশোর মিলে এক টানে আমার শর্টস নামিয়ে দিয়েছে পায়ের কাছে। ভিতরে আন্ডারওয়্যার পড়ি নি। ওদের এই immature stunt দেখে আমার মেজাজ ভীষন বিগরে গেল। ওরা হয়ত ভেবেছিল যে আমি লজ্জা পেয়ে পালাব। চুদির ভাইগূলো তো জানে না যে আমি গ্রীসের নুড় বীচে মেয়ে বন্ধু নিয়ে ঘুরে এসেছি। আমি বেশ বোহেমিয়ান, sexuality নিয়ে আমার কোন মধ্যবিত্ত hangup নেই। পায়ের কাছের প্যান্ট সরিয়ে দিয়ে ঘুরে দাঁড়ালাম। বেশ বড়ো আর মোটা নুনু ঝুলছে পায়ের মাঝে। আমার মনে হল মেয়েরা চোখ ফেরানর আগে একঝলক দেখে নিল। বন্ধুরা ভীষন অপ্রস্তুত। ওদের দিকে একবার তাকিয়ে প্যান্ট ছাড়াই চলে আসলাম কিচেনে। পেছন পেছন ঝন্টু এসেছে আমার শর্টস নিয়ে।

- বাসু প্লীজ, এসব কি হচ্ছে? নতুন মেয়েরা খুব লজ্জা পেয়েছে। এটা পড়ে নে।

কিছু বললাম না। ঠান্ডা বিয়ার আর কুলার নিয়ে ফেরত আসলাম। জেনিফারকে ওর কুলারটা দিয়ে একটা সিঙ্গল চেয়ারে বসলাম। নুনু কাত হয়ে পড়ে আছে উরুর ওপর। গুমোট একটা পরিবেশ। হালকা করার জন্য কথা শুরু করলাম কালকের কি প্রোগ্রাম ইত্যাদি। জোক করার চেষ্টা করলাম,

- আমি ভেবেছিলাম এটা নুডিষ্ট রিসর্ট। এটাই ড্রেস কোড।

কেউ হাসল না। আর একটা বিয়ার নিতে কিচেনে এসেছি। ফ্রিজ বন্ধ করে বিয়ার হাতে ঘুরে দেখি জেনিফার দাঁড়িয়ে। অনুনয় করে বলল,

- বাসুদা, প্লীজ ওই ইডিয়েটদের কথা বাদ দিন। মেয়েগুলো খুব আনইজি ফীল করছে।

আমি কাউন্টারে পড়ে থাকা প্যান্ট নিয়ে পলাম। দুজনে ফিরে আসলাম বসার ঘরে। আস্তে আস্তে পরিবেশ সহজ হয়ে আসল। ডিনার সেরে অনেক রাত পর্যন্ত আড্ডা হল। একে একে কাপলরা চলে গেল ঘুমোতে। ঝন্টুও উঠল। জেনিফারের হাতে তখন আধা শেষ করা বোতল।

- শেষ করে আসছি।

- কী, তুমি গেলে না?

- আপনার সাথে আড্ডা মারতে ভাল লাগছে। বাকিরা সব বোরিং।

- ঝন্টুও?

- ও খুব প্রপার। কোন এক্সপেরিমেন্ট করতে চায় না। ভাল মানুষ কিন্তু খুব ডাল।

- কত দিনের বিয়ে তোমাদের?

- দুবছর হয়ে গেল, জানুয়ারীতে তিন হবে। আমাদের কথা থাক। আপনি বিয়ে করছেন না কেন?

- কোন দীর্ঘ দিনের obligation-এ যেতে চাই না। ভালই আছি, স্বাধীন জীবন।

- গার্লফ্রেন্ড আছে?

- বাংলাদেশী একটা মেয়েকে date করেছি।

- আপনাকে দেখে মনে হচ্ছে যে অনেক মেয়ের সাথে সম্পর্ক ছিল আপনার।

- ঠিক ধরেছ। তুমি বুঝলে কী ভাবে?

- নুড অবস্থায় যেভাবে সামলালেন, তাতে বুঝেছি যে আপনি sex-এর ব্যাপারে মোটেই inhibited না। তা ছাড়া ঝন্টু আপনার ব্যাপারে অনেক বলেছে।

- আর তুমি?

- ঝন্টুর আগে আমার আমেরিকান বয়ফ্রেন্ড ছিল। ঝন্টুকে বিয়ে করলাম জীবনে ব্যালান্স আর স্টেবিলিটি আনতে।

- ঝন্টুর মত সিম্পল ছেলে নিয়ে তুমি সন্তুষ্ট?

- ঝন্টু inferiority complex-এ ভোগে। ও বিছানায় আমাকে সন্তুষ্ট করতে পারে না। বাসর রাতে ও আমাকে করতেই পারে নি। কয়েক মিনিটের মধ্যে ওর বের হয়ে গেল। ভেবেছিলাম প্রথম রাতের উত্তেজনাতে এমন হয়েছে। কিন্তু পরবর্তিতেও তাই চলতে থাকল।

- বিয়ের আগে তোমরা ট্রাই কর নি, মানে didn’t you guys fuck?

- ও চেষ্টা করে নি And I didn’t want to act like a slut.

- তাহলে কিভাবে মেটাছ তোমার শরীরের চাহিদা? আর কেউ আছে?

- না, ঝন্টুকে আমি ভালোবাসি। ও আমাকে অন্য সব সুখ দেয়। শুধু চুদতে গেলে খুব তাড়াতাড়ি মাল বের হয়ে যায়।

বেশ অবাক হলাম ওর খোলামেলা আর ফ্র্যাঙ্ক কথাবার্তায়। আমার বিয়ার শেষ, তাই আরেকটা আনতে গেলাম। ও আর চায় না, ও গেল টয়লেটে। কিচেনের পাশেই টয়লেট। শুনতে পেলাম কমোডের জলে ওর হিসুর আওয়াজ। দরজার আর কাছে গিয়ে কান পাতলাম। অনেক্ষণ চলল, মুত চেপে ছিল গল্পে গল্পে। আওয়াজ থামল, টয়লেট পেপার দিয়ে এখন ভোদা মুছছে, প্যান্টি টেনে পরছে। ফ্লাশের আওয়াজ পেলাম। সরে আসলাম দরজা থেকে। ও বেরোনর পর আমি ঢুকলাম, এখন ওর মুত আর গায়ের গন্ধ পাচ্ছি। নুনু চিনচিন করে উঠল। বাইরে খুব সুন্দর জোৎস্না, দুজনে বাইরে প্যাটিওতে বসলাম।

- ঝন্টু অপেক্ষা করছে না?

- ও এতক্ষণে নাক ডেকে ঘুমোছে।

- শরীরের ক্ষুধা কিভাবে মেটাও?

জেনিফার ওর হাত উঠিয়ে আমাকে দেখাল আর আঙ্গুলগুলো নাড়তে লাগল, মুখে দুষ্টু হাসি।

- শুধু এতেই হয়?

- বেশ কয়েকটা vibrator আছে। প্রেমিক বদলের মত ওগুলোকে পাল্টাই। তারপরও সেটা দুধের সাধ ঘোলে মেটানো।

- তুমি কী তোমার প্রেমিকদের সাথে এনেছ?

- আনলেই পারতাম। ভীষন horny লাগছে।

বলে ও যা করল তার জন্য মোটেই প্রস্তুত ছিলাম না। ও দুপা একটু ফাঁক করল আর হাত নামিয়ে ওর উরুর মাঝখানে রাখল। মাথাটা পেছনে হেলিয়ে দিয়ে দুচোখ বন্ধ করল। এক হাত দিয়ে ঘষতে লাগল ওর ভোদা, অন্য হাত দিয়ে দুধ দুটো টিপতে লাগল। এবার হাত জামার ভিতর দিয়ে বুকে দিল। উরু আর ফাঁক হয়ে গেল আর ভোদায় হাত চলতে লাগল আরও জোরে। ওর নিঃশ্বাস জোরে হতে লাগল আর দাঁত দিয়ে কামড়ে ধরল নিচের ঠোঁট। প্যান্টের বোতাম আর জীপার খুলে হাত ঢুকিয়ে দিল ভিতরে। এক পর্যায়ে প্যান্ট আর প্যান্টি ঠেলে নীচে ফেলল আর উরু আর ফাঁক করল। দেখলাম আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর ঘষছে। মুখ দিয়ে আদিম উল্লাসের অবোধ্য শৃঙ্গার। ব্রা সরিয়ে দিয়ে নিটোল দুটো পর্বতকে যাচ্ছেতাই কচলাছে। আমি আস্তে আস্তে আমার নুনু ডলতে থাকলাম প্যান্টের উপর দিয়ে। এভাবে চলল অনেক্ষণ।

আর থাকতে পারলাম না। হাটু গেড়ে বসলাম ওর সামনে। টেনে ছুড়ে ফেলে দিলাম ওর প্যান্ট। ওর দু উরুতে হাত রাখলাম। যেন আগুন ধরেছি। ও হাত দিয়ে আমার মাথা টেনে চেপে ধরল ওর পায়ের ফাঁকে। ভিজে পেঁতপেঁত করছে ওর জাঙ। আমার নাকে, মুখে, ঠোঁটে ওর বালের খোচা লাগছে। খুব ছোট করে ট্রিম করা। আমি নাক দিয়ে ওর গুঁদ ঘষতে লাগলাম আর ওর যৌনতা শুঁকতে লাগলাম কুকুরের মত। নাক ঢুকিয়ে দিলাম ওর যোনিতে। আর জি দিয়ে চাটতে লাগলাম ওর গুঁদ।

- বাসুদা, আমাকে মেরে ফেলুন। আপনার বিরাট সোনা দিয়ে আমার এটা ফাটিয়ে দিন। আমার সমস্ত ছিদ্র দিয়ে আমাকে চুদু

আমি এবার ওর উরু চাটতে লাগলাম আর আঙ্গুল দিয়ে ওর ভোদা ডলতে লাগলাম।

- আপনার জি দিয়ে আমাকে চুদুন। চুদে চুদে আমাকে শেষ করে দিন।

আমি আমার জি দিয়ে ওর ভগাঙ্কুর চাটতে লাগলাম আর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর যোনিতে। আমার লম্বা আঙ্গুল যতদুর ভিতরে পারি ঠেসে ধরলাম আর ভিতরের দেয়ালে মালিশ করতে লাগলাম। ও দুউরু আমার কাঁধে উঠিয়ে দিল আর আমার গলা চেপে ধরল।

- আর পারছি না, আপনার ডান্ডা ঢোকান আর আমাকে মেরে ফেলুন।

আমি আমার আর ওর গায়ের সব কাপড় খুলে ফেললাম। তারপর ওকে টেনে উঠালাম। আমি চেয়ারে বসে ওকে আমার সামনে হাটু গেড়ে বসালাম। ও আমার নিপল চাটতে লাগল আর কামর দিতে লাগল। দুধ দিয়ে ঘষতে থাকল আমার নুনু আর উরু। ওর মাথা ধরে আমার নুনুর ওপর চেপে ধরলাম। ও জি বের করে চাটতে লাগল আমার উরু আর অন্ডকোষ। দুহাতে নিল আমার উত্থিত লিঙ্গ। এরপর চাটতে লাগল সারা নুনু। জিবের ডগা দিয়ে নুনুর ছিদ্রে ঢুকাল। চরম তৃপ্তিতে আমি তখন বিলীন। জি ঘুরাতে থাকল মুন্ডুর চারপাশে আর হাত দিয়ে খেঁচতে লাগল জোরে জোরে। আমি ওর পেছন দিয়ে দুহাত দিয়ে ওর পাছা খামচে ধরেছি। ডান হাতের আঙ্গুলে লালা মাখলাম আর ওর পাছার ছিদ্রে ঢুকালাম। উত্তেজনায় ও কামর বসিয়ে দিল আমার নুনুর মাথায়। অন্য হাত দিয়ে আমি পেছন থেকে ওর ভোদা ঘষতে লাগলাম। পাছার ছিদ্রে আমার আঙ্গুল ঢুকছে আর বের হচ্ছে। টের পেলাম ও ওর পাছার রিংটা টাইট করে ধরে রাখছে আমার আঙ্গুল। আমি এবার অন্য হাত ঢুকিয়ে দিলাম ওর গুদের ভিতর। ও আমার নুনু ঢুকিয়ে দিয়েছে মুখের ভিতর আর উপর নীচ করতে থাকল জোরে জোরে। ওর সব ছিদ্র দিয়ে ওকে চুদছি তখন। আমি খুব জোরে ওর ভোদা আর পাছার ভিতর আঙ্গুল মারতে লাগলাম। ওর অবস্তা খারাপ, আমার নুনু মনে হচ্ছে ছিরে খেয়ে ফেলবে।

এবার ওকে আমার কোলে বসালাম। ও আমার গলা জরিয়ে ধরে ঠোঁটে চুমু খেল। চুষতে লাগল আমার জি আর ঠোঁট। আমার হাত ওর দুধে। হাত দিয়ে চেপে ধরলাম ওর নরম দুধ আর আঙ্গুল দিয়ে কচলাতে লাগলাম ওর দুধের বোঁটা। ও আর জোরে আমার ঠোঁট চুষতে লাগল আর ভোদা দিয়ে আমার উরু ঘষতে লাগল। আমি চুমু দিলাম ওর গালে আর গলায়, আর নীচে ওর দুধের বোঁটা মুখে নিয়ে বেদম চুষতে লাগলাম। ও পাছা উঠিয়ে আমার নুনু নিয়ে ওর ভোদায় ঢোকাল আর উঠ বস করতে লাগল। আমি দুহাতে ওর পাছা ফাঁক করে ধরলাম।

- টেনে ছিরে ফেলুন। আর পাছার ছিদ্রে আঙ্গুল দিয়ে চুদেন।

আমি তখন বন্য জানোয়ারের মত ওকে চুদতে লাগলাম আর পাছার ফুটোয় আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আমি জোরে জোরে ঠাপ মারছি আর ও ওর যোনি দিয়ে চেপে ধরেছে আমার নুনু। এক আঙ্গুল পাছার ফুটোয় অন্য হাত দিয়ে ওর পাছা আর ভোদা টিপছি। জোরে জোরে ঠাপ দিচ্ছি। ও আমাকে জরিয়ে ধরল, ওর দুধ লেপ্টে গেল আমার বুকে আর ওর সমস্ত শক্তি দিয়ে আমার নুনু চেপে ধরল। ওর সারা শরীর কাঁপতে লাগল আর আমি আমার সমস্ত মাল ওর ভিতর ঢেলে দিলাম। ও আস্তে আস্তে নিথর হয়ে আমার গায়ে এলিয়ে পল।

- ঝন্টু যদি কখন জানতে পারে?

- আমাদের মধ্যে কোন লুকোচুরি নেই। আমার vibrator-গুলো ওরই কেনা। ও আমাকে ভীষ ভালোবাসে। আমাকে সুখী করার জন্য ও সব করতে পারে।


জেনিফার আমার ঠোঁটে আলতো চুমু খেয়ে হাসল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও