বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১১

বাবার দান

আমার নাম চৈতালী, বয়স ১৪ বছর, ক্লাস টেনে পড়ি। আমি বাবা মার বড়ো মেয়ে। আমার একটা ছোট ভাই আছে, ওর বয়স ৫ বছর। আমাদের চারজনের ছোট সংসার। বাবা একটা প্রাইভেট ফার্মে চাকরী করে। আমার বয়স ১৪ বছর হলেও এই বয়সেই আমার যৌবন ফেটে বের হচ্ছে। আমি ৫ ফুট ৩ ইঞ্চি লম্বা, দুধের সাইজ ৩০”, গায়ের রং ধবধবে ফর্সা, কোমর পর্যন্ত ছড়ানো লম্বা কালো রেশমী চুল। যখন আয়নায় নিজেকে দেখি তখন আমি নিজেই অবাক হয়ে ভাবি, আমি এত সুন্দর!

আমি যখন থেকে চোদাচুদি বুঝতে শিখেছি তখন থেকেই পর্ণ ফিল্ম দেখি, চটি বই পড়ি। চোদাচুদির বিভিন্ন ছবি বইয়ের ফাঁকে রাখি, পড়তে বসলে বই খুলে ঐ সব ছবি দেখি। তবে এখনও পর্যন্ত কার সাথে চোদাচুদি করতে সাহস হয় নি। একদিন আবিস্কার করলাম, আমি যখন বাড়িতে থাকি না তখন বাবা আমার রূমে এসে পর্ণ ছবি দেখে, চটি বই পড়ে। কিছুদিন পর আমি টের পেলাম, বাবা আমার দিকে কেমন যেন কামুক দৃষ্টিতে তাকিয়ে থাকে। আমার মনে হল, চটি বই পড়ে বাবা বোধয় আমাকে চুদতে চায়। কার চটি বইতে শুধু মা ছেলের, ভাই বোনের, বাবা মেয়ের চোদাচুদির গল্প আছে।

একদিন আমার দিদা অসুস্থ হওয়াতে মা ছোট ভাইকে নিয়ে দিদাকে দেখতে গেল। রাতে আমি ও বাবা এক সাথে খেতে বসলাম। খেতে খেতে বাবা বলল,

- চৈতালী আজ তুমি আমার সাথে ঘুমাবে।

এক অজানা শিহরণে আমার শরীর কেঁপে উঠল, আজই বোধয় বাবা আমার সাথে কিছু করতে চায়। আমি মাথা নেড়ে সম্মতি দিলাম। রাতে আমি ও বাবা এক বিছানায় শুলাম। আমি ঘুমিয়ে পড়েছিলাম, হঠাৎ আমার ঘুম ভেঙে গেল। আমি অনুভব করলাম, আমার বুকে বাবার হাত নড়াচড়া করছে। বাবা কামিজের উপর দিয়ে আমার নরম বড়ো বড়ো দুধ দুটো টিপছে। এক সময় বাবা সালোয়ারের উপর দিয়ে আমার গুঁদে হাত দিল। আমি শিউরে উঠে গুঁদ থেকে বাবার হাত সরিয়ে দিলাম।

- বাবা, এটা কি করছ?

- কেন চৈতালী, তোমার ভাল লাগছে না?

- আমি যে তোমার মেয়ে।

- তুমি নারী, আমি পুরুষ, এটাই মূল পরিচয়। তাছাড়া তোমার চটি বইতে বাবা মেয়ের চোদাচুদির গল্প আছে, আমরা ঐ রকম করব।

- বাবা ওগুলো তো শুধু গল্প।

- আজ আমি তোমার কোন কথাই শুনব না, আজ তোমাকে চুদে তবেই ছাড়ব। তোমার শরীর যেভাবে লদলদিয়ে বেড়ে উঠছে, না চুদলে তোমার শরীর ঠিক থাকবে না।

বাবা আমার উপরে চড়ে বসল। বাবাকে আটকানর অনেক চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। বাবা একে একে আমার সালোয়ার, কামিজ, ব্রা, প্যান্টি সব খুলে ফেলল। বাবা পাগলের মত আমার ঘাড়ে গলায় চোখে মুখে চুমু খেতে লাগল, আমার নরম গোলাপী ঠোঁট মুখে পুরে চুষতে লাগল। আমার দুটো দুধ বাবা দুহাতে নিয়ে মনের সুখে, চ্ছেমত টিপতে লাগল। মাঝে মাঝে দুধের বোটা চুষতে লাগল। এদিকে ছটফট করছি, বুঝতে পারছি না কি করব। বাবা এবার দুধ ছেড়ে আমার পা থেকে মাথা পর্যন্ত চাটতে লাগল। কিছুক্ষ শরীর চেটে বাবা আমার বাল বিহীন মসৃন গুঁদে কয়েকটা চুমু খেল। আমি প্রচন্ড উত্তেজিত হয়ে গেছি। বাবাকে আর বাধা দিলাম না, যা করছে করুক আমি তো মজা পাচ্ছি।

বাবা আমার গুঁদ চুষতে লাগল, কখন কখন গুঁদের ভিতরে জিভ ঢুকিয়ে চোঁ চোঁ চুষতে লাগল। গুঁদে পুরুষের জিভের ছোঁয়া পেলে কোন মেয়েই ঠিক থাকতে পারে না। আমিও নিজেকে ধরে রাখতে পারলাম না। বাবার মাথা গুঁদের সাথে সজোরে চেপে ধরে উঃ উঃ করতে করতে গুঁদের রস খসালাম। বাবা গুঁদের সব রস চেটে চেটে খেল। বাবা উঠে তার ঠাটানো ধোন আমার হাতে ধরিয়ে দিয়ে চুষতে বলল। আমি বাধ্য মেয়ের মত বাবার ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম। জিভ দিয়ে ধোনের মুন্ডিতে কয়েকবার ঘষা দিতেই বাবা কাতরে উঠল।

- চৈতালী এভাবে চুষো না, মাল আউট হয়ে যাবে।

বাবা এবার আমাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার দুপায়ের মাঝে বসল। গুঁদে মুন্ডির স্পর্শ পেতেই আমি শিহরণে চোখ বন্ধ করে শরীর শক্ত করে ফেললাম।

- চৈতালী সোনা, গুঁদটাকে নরম করে রাখ।

বাবা আমার দুপা দুদিকে ফাঁক করে গুঁদের মুখে ধোন রেখে জোরে একটা ঠাঁপ মারল। চড় চড় করে ধোনের অর্ধেকটা আমার কচি গুঁদে ঢুকে গেল। আমি ব্যাথায় কঁকিয়ে উঠলাম।

- ওহ্ ‌বাবা প্রচন্ড লাগছে, তোমারটা বের কর।

বাবা গুঁদ থেকে ধোন বের করে গুঁদের মুখে ধোন ঘষতে লাগল।

- প্রথমবার সব মেয়েই ব্যাথা পায়। প্রথমবার তোমার একটু কষ্ট হবে, তারপর থেকে শুধু আনন্দ পাবে।

২-৩ মিনিট পর বাবা আবার গুঁদে ধোন সেট করে একটা রামঠাঁপ মারল। চড়াৎ করে পুরো ধোনটা আমার আচোদা টাইট গুঁদে ঢুকে গেল। আমি প্রচন্ড যন্ত্রণায় ছটফট করতে লাগলাম।

- ও বাবা গো, মরে গেলাম গো, গুঁদ ফেটে গেল গো, কে আছো বাঁচাও গো, আমার সোনা বাবা ধোন বের কর গো।

আমি চিৎকার করতে লাগলাম। টের পাচ্ছি গুঁদের ঊষ্ণ রক্তে আমার পাছা ভিজে যাচ্ছে। বাবা ছোট ছোট ঠাঁপে আমাকে চুদতে লাগল। কয়েক মিনিট পর ব্যাথা কমে গেল। এখন আমি ধীরে ধীরে চোদার মজা অনুভব করছি। বাবার এভাবে কচ্ছোপ গতি আমার ভাল লাগছে না। আমি খেকিয়ে উঠলাম।

-ওহ্‌ বাবা, এত আস্তে ঠাঁপাছ কেন? জোরে ঠাঁপাও।

বাবা আমার উপর শুয়ে আমার দুধ চুষতে চুষতে গদাম গদাম করে ঠাঁপ মারতে লাগল। আমি তো চোদন সুখে পাগল হয়ে গেছি। চোদন খেতে এত মজা জানলে অনেক আগেই বাবাকে চোদাতাম। আমি ও বাবা দুজনই উহ আহ, উম, কি মজা, কি আরাম বলে শিৎকার করছি। ৬-৭ মিনিট পর গুঁদের ভিতরটা শিরশির করে উঠল, বুঝতে পারলাম আমার চরম পুলক ঘটতে যাচ্ছে। আমি বাবাকে হাত পা শক্ত করে প্যাচিয়ে ধরলাম। গুঁদ ফুলে ফুলে উঠল, আমার চোখ মুখ উল্টে গেল। আমি গুঁদ দিয়ে ধোন কামড়াতে কামড়াতে রস ছেড়ে দিলাম।

আর ২ মিনিটের মত চোদার পর বাবার ধোনও ফুলে উঠল। আমি গুঁদ ভর্তি করে মাল গ্রহ করার জন্য তৈরী হলাম। কিন্তু না, বাবা আমার গুঁদকে মালের স্বাদ থেকে বঞ্চিত করল। বাবা ৫-৬ টা রামঠাঁপ মেরে গুঁদ থেকে ধোন বের করে আমার চোখে মুখে চিরিক চিরিক করে মাল আউট করল। আমি অনুযোগের সুরে বললাম,

- বাবা কাজটা ঠিক করলে না, গুঁদে মাল আউট করলে না কেন?

- এই মুহুর্তে তোমার কোন প্রটেকশন নেই, যদি পেট বাধিয়ে ফেল, তাই আজকে বাইরে ফেললাম। তোমার মাসিক হলে জন্মনিয়ন্ত্রণের ট্যাবলেট এনে দে, মাসিকের আগ পর্যন্ত কনডোম লাগিয়ে চুদব।

আমি কয়েক মিনিট পর বিছানা থেকে উঠে দেখলাম গুঁদের রক্তে চাঁদর ভেসে গেছে। আধ ঘন্টা পর বাবা আবার আমাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ল। আমি নিষেধ করতে বাবা বলল,

- আজকে তোমাকে যত বেশী চুদব, গুঁদের ব্যাথা তত তাড়াতাড়ি সেরে যাবে।

আমি বাবার কথায় বিশ্বাস করে আবার বাবার হাতে নিজেকে সঁপে দিলাম। সারারাত ধরে বাবা ৫ বার চুদে আমাকে একেবারে কাহিল বানিয়ে ছাড়ল। আমার নড়াচড়া করার কোন শক্তি অবশিষ্ট নেই। কোনমতে বাথরূম থেকে গুঁদ ধুয়ে এসে বিছানায় ধপাস করে শুয়ে পড়লাম। বাকী রাত মড়ার মত ঘুমালাম।

সকালে ঘুম ভাঙার পর দেখি গুঁদের ব্যাথায় বিছানা থেকে উঠতে পারছি না। বাবা আমাকে ব্যাথার ট্যাবলেট দিল। ট্যাবলেট খাওয়ার পর ব্যাথা আস্তে আস্তে কমে গেল। আমি উঠে বিছানার রক্তমাখা চাদর পাল্টালাম। মা আসার আগেই চাদর ধুতে হবে। আমি চাদর ধুয়ে স্নান সেরে ভিজে শরীরে নেংটো অবস্থায় আয়নার সামনে দাঁড়ালাম। এক রাতেই বাবা দুধ দুটো টিপে চটকে ঝুলিয়ে দিয়েছে। গুঁদ এখন ফুলে আছে। আমি ভাবছি, এখন থেকে বাবাই হবে আমার নাগর, আমার চোদন খেলার সাথী।

আর কটা কথা মনে হতেই প্রশান্তিতে মনটা ভরে উঠল, অবশেষে আমার স্বপ্ন স্বার্থক হয়েছে। আমি চেয়েছিলাম বাবাই হবে আমার জীবনের প্রথম পুরুষ। তাই হয়েছে, আমার বাবা আমার গুঁদের পর্দা ফাটিয়েছে। বাবার ধোনে প্রথম চোদন খাওয়া, এমন ভাগ্য কয়জন মেয়ের হয়?

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

1 মন্তব্য:

fahamed47 বলেছেন...

এর পরের পাট তারাতারি লেখ আর পোষ্ট কর ।

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও