শনিবার, ২২ অক্টোবর, ২০১১

জীবনে প্রথম চোদার অভিজ্ঞতা

জীবনের প্রথম চোদার অভিজ্ঞতা গত রাতে হয়েছে, তাই সকালে ঘুম ভাঙার পর কেমন যেন সুখানুভূতি হচ্ছিল। এত অল্প বয়সে এত সুন্দর, এত রসেভরা পূর্ণযৌবনা এক মেয়েকে রাতের অন্ধকারে এত সুখে চুদেছি, যার রেশ এখন কাটে নি।

গীতা মাসি ঘরে এল। দেখি ভেজা চুলে নতুন শাড়ী পড়ে খুবই মোহণীয়, আকষণীয় লাগছিল। মাসিকে দেখে কেমন যেন লজ্জা লাগছিল তখন। চোখের দিকে তাকাতে পারছিলাম না। কিন্তু সব লজ্জা ভয় সেই দূর করে দিল। আমার কাছে এসে আমার ঠোঁটে আলতো করে চুমু দিয়ে বলল,

- ঘুম ভেঙেছে তোমার? আমি আর দুবার এসে দেখে গেছি তুমি অঘোরে ঘুমোছ। এবার উঠে হাত মুখ ধুয়ে খেয়ে নাও। আমি কলেজে যাচ্ছি, অনেকক্ষণ তোমার সাথে দেখা হবে না।

তারপর গীতা মাসি আর সিতা মাসি কলেজে চলে গেল আমাকে নাস্তা খাইয়ে। ওরা চলে যাওয়ার পর আমার কেমন যেন একা একা লাগছিল। মামা তো মামীকে নিয়ে ব্যাস্ত আর আমি একা একা কি করে কাটাই? তাই নদীর ধারে বেড়াতে গেলাম। কতক্ষণ উদভ্রান্তের মত হাঁটা হাঁটি করলাম জানি না, হঠাৎ পিছন থেকে নারী কন্ঠের ডাকে সম্বিত ফিরে পেলাম। দেখি মাসিরা দল বেঁধে কলেজ থেকে আসছে। কতগুলো ডানাকাটা হুরপরীর দল আমার সামনে উপস্থিত।

বাড়িতে এসে আমাকে নিয়ে আবার সবাই নদীতে স্নান করতে গেল। নদীতে নেমে স্নান করার আনন্দই ভিন্ন। কিছুক্ষণ নদীর জলে সাঁতার কাটলাম। জলের নীচে ডুব দিয়ে গোল্লাছুট খেললাম। আমি যেখানে নদীর মাঝে জলের মধ্যে দাঁড়িয়ে ছিলাম সেখানে ডুব দিয়ে কেউ একজন আমাকে জাপটে ধরেছে। আমিও ডুব দিলাম। তারপর হাত দিয়ে টের পেলাম শক্ত দুটো আপেল আমার হাতের মধ্যে। সেও তার নরম হাতের ছোঁয়ায় আমার সোনাটা মুঠি করে ধরে ফেলল। আমি হাত দিয়ে দেখি সে সম্পুর্ণ উলঙ্গ। সে অবস্থায় আমাকে জাপটে ধরে কামড় দিল। তারপর আমার সোনাটা তার ভোদার কাছে নিয়ে ঠাপ দিল। এমনিতেই নগ্ন দেহের ছোঁয়ায় আমার সোনা ঠাটিয়ে ছিল আর রসেভরা ভোদার মধ্যে খুব কষ্ট করে ঢুকে গেল।

জলের মধ্যে এত সুন্দর নরম দেহ আমি আর ঠিক থাকতে পারছিলাম না। সেও আমাকে জাপটে ধরে ঠাপ দিচ্ছিল। আমিও তার সাথে তাল মিলিয়ে কিছুক্ষণ ঠাপালাম। কি যে মজা তা আর বোঝাতে পারছি না। একদিকে দম রাখা কষ্ট, তারপর ডপকা ভোদা। তাই তাড়াতাড়ি ঠেলা দিতে লাগলাম। অল্পক্ষণের মধ্যেই চুদে দিলাম। আমি আর দম রাখতে পারছি না তাই ছেড়ে দিয়ে উপরে ভেসে উঠলাম। কিন্তু কে তা আর বুঝতে পারলাম না। কারণ গীতা মাসির দুধ তো এত ছোট আর এত টাইট না, নিশ্চয়ই অন্য কেউ হবে। সেখানে ৬-৭ জন মেয়ে ছিল। যাক, ডাঙায় উঠে হাঁফাতে লাগলাম। কাউকে কিছুই আর বললাম না। কিন্তু আমার হাতের মধ্যে জলে ধরা সেই গোল আর শক্ত দুধের স্পর্শ আর নগ্ন দেহের ছোঁয়া আর ভুলতে পারছি না।

রাতে খাওয়া দাওয়া সেরে শুতে গেলাম। সবাই যখন ঘুমের ঘোরে অচেতন, তখনও আমার চোখে ঘুম আসছে না। মাঝের টেবিলে ছোট মাসি হারিকেনের আলোতে পড়ছে আর গীতা মাসি একটু আগেই শুয়ে পড়েছে। হারিকেনের মৃদু আলোতে সিতা মাসিকে বেশ মোহনী লাগছে। এলো চুলে টাইট কামিজের মাঝে বেশ বড়ো বড়ো দুধ যেন মাথা উঁচু করে তাকিয়ে আছে। সিতা মাসিও আড় চোখে আমাকে দেখছে আর মাঝে মাঝে দুরানের মাঝখানে আঙুল দিয়ে ঘষছে আর ওর দুধের বোঁটায় আঙুলের চাপ দিচ্ছে।

আমার বুঝতে বাকি রইল না যে সিতা মাসিও হয়ত কামজ্বরে ভুগছে। কিছুক্ষণ পর যখন সব কিছু নীরব হয়ে গেছে, তখন হারিকেনটা ডিম করে আস্তে আস্তে সিতা মাসি আমার পাশে এসে শুয়ে পড়ল। আমি তখন ঘুমের ভান করে আছি। সিতা মাসি আমার কাছে শুয়ে আমার পায়জামার ফিতে খুলে ফেলল। তারপর তার নরম হাতটা আমার সোনার উপর রেখে আস্তে আস্তে চাপ দিতে লাগল। আমি এমনিতেই কেন যেন উত্তেজিত ছিলাম। তার উপর এই ভাবে আদর পেয়ে আমার সোনাটা আস্তে আস্তে দাঁড়িয়ে গেল। আমার খাড়া হওয়া সোনাটা সিতা মাসি মুখের কাছে নিয়ে চুমু খেতে লাগল আর আমার পাজামা নিচের দিকে নামিয়ে দিয়ে আমার সোনা নিয়ে খেলা করতে লাগল। সে পুরা সোনাটা মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগল। তখন আর আমি স্থির থাকতে পারলাম না। উঠে বসে পড়লাম। মাসি আমাকে শুইয়ে দিয়ে কানের কাছে মুখ নিয়ে এসে ফিস ফিস করে বলল,

- গতকাল গীতা দিদির সাথে খুব মজা করেছ তাই না? ও তোমাকে যে আনন্দ দিয়েছিল, আমি তোমাকে তার চেয়েও বেশী করে সুখ দেব। তোমাকে আনন্দে ভরিয়ে তুলব, তুমি আমাকে আদর কর লক্ষী সোনা।

তারপর তার ঠোঁট দুটো দিয়ে আমাকে চেপে ধরল। আমার ঠোঁট যেন খেয়ে ফেলল। আমি তার কামিজের উপর দিয়ের ডাঁসা ডাঁসা দুধ টিপতে লাগলাম। সিতা মাসি ওর জামার চেইন খুলে ফেলল। তারপর আমাকে বলল জামা খুলে দিতে। আমি ওর দেহ থেকে এক এক করে সব কাপড় খুলে ফেলতে লাগলাম। জামা খোলার পর সাদা ধবধবে দেহখানা আমার সামনে মেলে ধরল। শুধু ব্রা পরিহিত অবস্থায় আমি ওর দুধে চাপ দিয়ে ব্রাটাও খুলে ফেললাম। তারপর সাদা মাখনের মত দুধ দুটো যেন লাফ দিয়ে বেরিয়ে পড়ল। বাদামী রঙের বোঁটা, দেখেই খেতে ইচ্ছা করল, যেমন গত কাল রাতে গীতা মাসির দুধ প্রাণ ভরে খেয়েছিলাম। সিতা মাসি এক হাত দিয়ে ওর দুধের বোঁটা আমার মুখের মধ্যে পুরে দিয়ে বলতে লাগল,

- কাল তো গীতা দিদির দুধ খুব মজা করে খেয়েছ। আজ আমার দুধ দুটো খাও তো সোনা। দেখবে ওর চেয়ে আমার দুধের স্বাদ বেশী।

আমি এক হাত দিয়ে ওর টাইট দুধ টিপতে লাগলাম আর এক হাত দিয়ে ধরে ওর অন্য দুধের বোঁটা চুষতে লাগলাম। আহ! কি আরাম। আমি যেন সত্যি সত্যি স্বর্গের শিখরে আরোহণ করেছি। ওকে ইচ্ছেমত শুষে যাচ্ছি আর সিতা মাসি আমার উপর উঠে আমার খাড়ানো মোটা সোনা নিয়ে ওর ভোদার মুখে ঘষতে লাগল। ওর ভোদার রসে আমার ঠাটানো সোনার মুখ ভিজে স্নান করে ফেলল যেন। আমি এক হাতে ওর রসাল ফোলা ভোদা নাড়াচাড়া করতে লাগলাম। কারণ এর আগে তো এত সুন্দর নগ্ন ফর্সা ভোদা দেখি নি। তাই আমিও উত্তেজনায় ছটফট করতে লাগলাম। সিতা মাসি এবার ওর দুপা ফাঁক করে আমার সোনাটা মুঠি করে ধরে ওর ভোদার মুখে নিয়ে আস্তে আস্তে চাপ দিতে লাগল। এক সময় আমার ঠাটানো ধোনটা সিতা মাসির রসে ভরা ভোদার মধ্যে ফচাৎ করে ঢুকে গেল। ওহ্! কি যে আরাম লাগল। সিতা মাসি আরামের চোটে আমাকে আরও জোরে ওর দেহের সাথে চেপে ধরে ঠেলা দিতে লাগল আর মুখে শুধু বলতে লাগল,

- আমার কার্তিক সোনা, তুমি গত কাল যখন গীতা দিদিকে চুদছিলে, আমি তা দেখছিলাম আর তখন আমার ভোদার কামড়ানি শুরু হয়ে যায়। তখন থেকেই আমার ভোদা তোমার এই সোনা ঢুকানর জন্য তৈরী হয়ে আছে। এখন তুমি জোরে জোরে চুদে আমার ভোদার সব রস বের করে দাও সোনা। আহ আহ্ আর পারছি না সোনা, তুমি নিচ থেকে ঠেলা দাও। আরও জোরে জোরে, আহ্ আহ্ আহ্, আরও জোরে ধাক্কা দাও, ফাটিয়ে দাও আমার ভোদার পর্দা। ওহ সোনা আহ আহ।

সিতা মাসি ওর ভোদার রস আমার শরীরের উপর ফেলে দিল। আমি আরও জোরে জোরে ওকে ঠাপিয়ে যাচ্ছি। কিন্তু তখন আমার কোন বীর্যপাত হয় নি। তাই সিতা মাসি যখন নিস্তেজ হয়ে আমার বুকের উপর শুয়ে পড়ল তখন আমি ওকে নিচ থেকে ঠাপিয়েই যাচ্ছি। ওর ভোদার মালে আর আমার ঠেলার চোটে ভোদা দিয়ে ফচাৎ ফচাৎ শব্দ হতে লাগল। তারপর ওকে নিচে শুইয়ে ওর সুন্দর সাদা ধবধবে দেহের উপর উঠে আমার ঠাঠানো সোনা ওর ভোদার মুখে ফিট করে দিলাম একটা ঠেলা, আমার সোনা ওর ভোদার মধ্যে আবার ফচাৎ করে পুরোটাই ঢুকে গেল আর ও আরামে কেঁপে উঠল। তারপর বুকের উপর উঠে দু'দিকে হাত রেখে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। কতক্ষণ ঠাপালাম জানি না, দেখি নিচ থেকে সিতা মাসি আবার সতেজ হয়ে ঠেলা দেওয়া শুরু করেছে আর আমার ঠোঁট ওর মুখের ভিতর নিয়ে চুষতে শুরু করে দিল। আমি জোরে জোরে ঠেলা দিতে লাগলাম। সিতা মাসি আবারও বলতে লাগল,

- কার্তিক সোনা আমার, আজ থেকে তুমি আমার স্বামী, আমি তোমার কচি বৌ। তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও। আমার পেট হলে বলব, আমার কার্তিকের চোদায় আমার বাচ্চা হয়েছে। সে তোমাকে বাবা বলে ডাকবে। নাও, আরও জোরে জোরে চুদে দাও। আহ আহ আমার আবার মাল আউট হবে। চোদ, ভাল করে চোদ সোনা, তুমি আমাকে পাগল করে দিয়েছ। তোমাকে আমি ছাড়ব না। সারা জীবন তোমাকে দিয়ে চোদাব। মাসিকে চুদে তোমার ক্ষুধা মিটিয়ে নাও, আমার ক্ষুধাও মিটিয়ে দাও সোনা। নাও আবার আমার মাল নাও....।

সিতা মাসি আবার অনেকখানি মাল ঝরিয়ে আমার সোনাকে স্নান করিয়ে দিল। আমারও ধোন দিয়ে ফচাৎ ফচাৎ করে সিতা মাসির ভোদা মাল আউট হয়ে গেল। তারপর সিতা মাসির দুধ আমার মুখের মধ্যে নিয়ে ভোদার মধ্যে সোনা ঢোকানো অবস্থায় শুয়ে রইলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও