বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১১

কাজের কচি মেয়ে

আমাদের বাড়িতে যে মেয়েটা কাজ করত, তার নাম শৈলী। শৈলী দেখতে যেমন তেমন কিন্তু ওর দুধ দুটো খুব সুন্দর ছিল। ওর বয়স ছিল ১২-১৩ বছর। কিন্তু যৌবনের ডাকে প্রাকৃতিক নিয়মেই হয়ত ওর দেহে নতুন যৌবন আসা শুরু করেছে মাত্র। একদম রসে ভরা টসটসে আপেল। এত মিষ্টি ওর ঠোঁট ছিল যে একটু কিস করলেই ঠোঁট দুটি লাল হয়ে যেত। মাঝে মাঝে আমি সুযোগ বুঝে ওকে কাছে টেনে আদর করার ছলে কচলাতাম। গ্রামের মেয়ে, এমনিতেই লজ্জ্বা বেশি, তার উপর আবার কচি বয়স। সে এমনিতে কোন সময় তেমন বাধা দিত না অথবা আপত্তি জানাত না। আমাকে সে ভেবেই নিয়েছিল যে, আমি তার প্রতি খুব সহানুভুতিশীল।

একদিন দুপুরে বাড়িতে কেউ নেই। বাইরে অনেক বাতাস বইছে। মনে হয় কালবৈশাখী ঝড় আসবে। এমন সময় দেখলাম, শৈলী বৃষ্টিতে ভিজে সর্ম্পূণ চুপচুপে অবস্থায় ছাদে কাপড় নামাছে। ওকে ঐ অবস্থায় দেখে আমার মাথা ঘুরে গেল। বাইরে কাল বৈশাখীর ঝড় আর আমার রক্তের প্রতিটি শিরা উপশিরায় বইছে কামনার ঝড়। আর পারলাম না নিজেকে সংযত রাখতে । সোজা গিয়ে জড়িয়ে ধরলাম পেছন থেকে। আর ও বলতে লাগল,

- দাদা ছাড়েন, আমাকে ছাড়েন।

আমি ওকে অনেকটা জোর করেই সিড়ির ঘরে টেনে আনি। এবার আমার সামনে এক বৃষ্টি ভেজা কিশোরী। আমি প্রথমেই কিস করতে লাগলাম। আস্তে আস্তে ওর মাখনের মত নরম দুধগুলো টিপতে লাগলাম। আস্তে আস্তে বুঝতে পারলাম যে, ও খুব জোরে জোরে শ্বাস নিচ্ছে। মনে হয় উত্তেজিত হয়েছে। এবার বস্ত্রহরন পালা। একটানে ওর কামিজ খুলে নিলাম উপরের দিকে এবং পাজামার ফিতাটা টান দিতেই শৈলী সম্পূর্ণ নগ্ন হয়ে যায়। আমিও গেঞ্জি ও প্যান্ট খুলে নগ্ন হলাম। একটু আধারের মত ঘোলা বাইরে। বাড়িতে কেউ নেই তাই টেনশন কম। এবার ওকে কোলে বসিয়ে আস্তে আস্তে ওর মাই দুটিকে কচলাতে শুরু করলাম। এর সাথে তো অনবরত কিস আছেই। সিড়ির ঘরের মাটিতে ওকে শুয়ে পড়তে বললাম। ও শুয়ে পড়ল। কিন্তু আমার ৭ ইঞ্চি ধোনটার প্রতি তার কোন আগ্রহ দেখলাম না। তারপর ওর নাভী থেকে শুরু করে গুঁদে জিভ দিয়ে চেটে দিলাম। অনেকক্ষন 69 পজিশনে কাটালাম। আমার দারুন আরাম লেগেছে যখন শৈলী আমার ধোনটা দুহাতে ধরে চুষে দিচ্ছিল।

সময় নষ্ট না করে আমি অনবরত চেষ্টা করছিলাম যাতে একবার অন্তত ওর মাল আউট হয়। একটু ভিতরের দিকে জিভ বাড়াতেই ও শিউরে উঠল। বুঝলাম এখানেই মাগীর সেক্স। জিভ দিয়ে নাড়াচাড়া করছি আর গুঁদ চুষে দিচ্ছি। কয়েক সেকেন্ডের মধ্যে শৈলী আনন্দের চিৎকারের সাথে সারা শরীর মুচরিয়ে ধরল। ওর চোখ মুখ সব লাল হয়ে আছে। একটু পরে সে ক্লান্ত হয়ে গেল। এবার আমার তো মাল প্রায় আউট হয় হয় অবস্থা। শৈলীকে জিজ্ঞেস করলাম,

- কেমন লাগছে?

- অনেক আরাম লাগছে।

ওর দুধ দুটো কচলাতে কচলাতে বললাম,

- একটু ধৈর্য্য ধর, আর আরাম লাগবে।

কথপোকথনের মাঝে আমি একবার মাল ফেললাম। তারপর আস্তে আস্তে গিয়ে শৈলীর পাশে শুয়ে পড়লাম। ওর ঠোঁট দুটি ছিল দেখার মত। সমানে কিস করলাম, চুষতে লাগলাম ওর ঠোঁট দুটি। কিছুক্ষ পর আবার ওর শরীর গরম হয়ে গেল। অবশ্য এরমধ্যে আমি একটা হাত দিয়ে ওর গুঁদে ঠাঁপ দিচ্ছিলাম। এবার পজিশন মত বসে ওর গুঁদে আমার ধোনটা ফিট করতেই ও বলল,

- দাদা ব্যাথা লাগাবে নাকি?

আমি ওকে অভয় দিয়ে একটা ছোট্ট কিস করলাম। আবার গুঁদের মুখে আমার ধোনটা সেট করে দিলাম একটা চাপ। ভাষায় প্রকাশ করা যায় না সেই অনুভুতি, ভিতরটা খুব গরম, যেন চারপাশ থেকে আমার ধোনটা আকড়ে ধরে আছে। কিন্তু শৈলী আর চাপ দিতে দিচ্ছে না। আমার কাছেও মনে হল কোথায় যেন ধোনটা আটকে আছে। এবার ওর ঠোঁট চুষতে চুষতে হঠাৎ আরেকটা ঠাঁপ দিলাম। ব্যাথায় চিৎকার করে কান্না শুরু করল। কিন্তু তখন আমার সর্ম্পুন ধোনটা ভিতরে ঢুকে নি। ওর কান্না দেখে আমার আরও সেক্স উঠে গেল। তিনবারের বার একটা লম্বা ঠাঁপ দিয়ে সম্পুর্ন ধোনটা ওর কচি গুঁদে ঢুকালাম। ব্যাথায় ও চিৎকার করছে দেখে গুঁদের ভেতরই ধোন রেখে আমি ওর বুকে শুয়ে রইলাম কিছুক্ষ

পাঁচ মিনিট পর আবার শুরু করালাম ঠাঁপানো। ওঃ মা কি যে সুখ। আস্তে আস্তে ঠাঁপের গতি বৃদ্ধি পাচ্ছে। কয়েক মুহুর্ত পরে শৈলী আমার ঠোঁট কামড়ে ধরে মাল আউট করে। মাল আউট করাতে আমার সুবিধা হল ধোনটা ঢোকাতে। আমার ৭ ইঞ্চি লম্বা আর প্রায় ৫ ইঞ্চি মোটা ধোনটা তখন বিশাল আকার ধার করেছে। আমি এভাবে প্রায় ৫০ মিনিট একটানা চুদলাম। তারপর শৈলীকে দুহাতে তুলে নিয়ে দাঁড়ালাম, যেন ধোন ওর গুঁদ থেকে না বের হয়। ও দুহাতে আমার গলা জড়িয়ে ধরল। আমি ওকে শুন্যে তুলে চুদছিলাম। ও খুব আরাম পাচ্ছে, ভাল রেসপন্স করছে। এভাবে প্রায় ২০ মিনিট ঠাঁপ দিয়ে আমি বীর্যপাত করলাম, সবটুকু ওর গুঁদের ভিতর। আমার সারা শরীরে ক্লান্তি নেমে এল, আমি শৈলীর উপরই শুয়ে পড়লাম।

জীবনে প্রথম কোন মেয়েকে চুদলাম মনের মত করে। শৈলী অবশ্য ব্যাথা ব্যাথা বলে চিল্লাচিল্লি করছিল। ওকে ২ টা পেইন কিলার ট্যাবলেট দিলাম। আর জেসোকেইন জেলি দিলাম গুঁদে লাগাতে। ওকে করে এত মজা পেয়েছি যে ইচ্ছা করছে রাত্রে আবার করতে। সেদিন রাতে সবাই ঘুমিয়ে যাওয়ার পর জেসোকেইন জেলি দিয়ে আবার প্রায় ৩০ মিনিট চুদলাম। সেদিন আর ব্যাথা ছিল না। এভাবে ২০-২৫ দিন কাটল। তারপর শৈলী দেশে চলে যেতে চাইলে তাকে গ্রামে দিয়ে আসা হয়। শুনেছি ওর নাকি বিয়ে ঠিক হয়েছে। ভালই, আমার সাথে করার অভিজ্ঞতাটা বাসররাতে কাজে লাগাতে পারবে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও