বুধবার, ১৯ অক্টোবর, ২০১১

দুই মাগীর সাথে

সুমিত ফোন করল আবার,

- হলে আয়, সুযোগ হয়েছে।

- কিসের সুযোগ?

- তুই আয় আগে।

ব্যাগে বই খাতা নিয়ে মাকে বললাম,

- কলেজে যাচ্ছি রাতে আসব।

রিক্সা নিয়ে মেনকা হলে চলে আসলাম। সুমিত বলল,

- তুই না চোদার জন্য মরে যাচ্ছিলি? একটা সুযোগ এসেছে তোর।

- বলিস কি? তুই করবি না?

- আমি করতে পারব না, প্রবলেম আছে। তুই একা কর।

- ঘটনা কি, খুলে বল।

- আমার কাজিন চোদাবার জন্য ছেলে খুঁজছে, তোর নাম প্রস্তাব করেছি।

- যাহ! ব্যাটা মিথ্যা বলিস না। মেয়েরা আবার চোদাবার জন্য ছেলে খুঁজে নাকি? মেয়েরা চাইলে যে কোন সময় যতবার খুশি চোদাতে পারে, ওদের আবার খোঁজা লাগে নাকি?

- আমার কাজিনের লাগে।

- কেন? তার আবার কি সমস্যা? এইডস টেইডস ওয়ালা?

- আরে না, এইডস না। হাজব্যান্ড মারা গেছে কয়েক বছর হল, একটু ওভার ওয়েইট হয়ে গিয়েছিল। জামাই ছিল মালদার, ভয়ে আর বিয়ে করে নি, এখন চোদার লো নেই।

- বলিস কি রে, চেহারা কেমন?

- এত কিছু জিজ্ঞেকরিস না, আগে চল গিয়ে দেখিস, ভাল না লাগলে চলে আসিস।

একটা রিক্সা নিয়ে আলিপুরদূয়ার চৌপথির একটু পূর্বে শান্তিনগর এলাকায় গেলাম। পুরানো একটা বাড়ি। বাইরেরটা পুরানো কিন্তু ভিতরে ঢুকে চোখ ধেঁধেঁ গেল। আসলেই মনে হয় এরা মালদার পার্টি। দামী দামী ফার্নিচার আর জিনিসপত্র। নীচতলায় ড্রইং রূমে বসলাম। কাজের মেয়ে এসে আমাদের খবর উপরে নিয়ে গেল। গোল প্যাচানর সিড়ি দিয়ে দোতলায় উঠতে হয়। পাঁচ দশটা রূম পার হয়ে একটা বেডরূমে গেলাম। দিনের বেলা বাইরে থেকে এসেছি, চোখে ধান্দা লেগে গেল, কিছুই দেখা যায় না। একটা কর্কশ নারী কন্ঠ বলল,

- কি রে সুমিত, কেমন আছিস?

- ভাল আছি দিদি।

- এ কে?

- এ আমার বন্ধু।

- তোর বন্ধু, খুব ভাল। তাহলে তুই যা এখন।

- কথা বল দিদির সাথে, উনি খুব খোলা মনের মানুষ।

বলে সুমিত আমাকে ঝর্ণাদির সাথে একা রেখে রূম থেকে বের হয়ে গেল। ততক্ষণে চোখ সওয়া হয়ে গেছে। যত বড়ো রূম, তত বড়ো খাটে তিমি মাছের মত একটা মানুষ শুয়ে আছে। সেই মনে হয় ঝর্ণা।

- তোমার নাম কি?

- ধীরেশ।

- সুমিতের সঙ্গে পড় নাকি?

- হুম।

- ডাক্তারী পড়?

- হুম।

- ভাল, ভাল, তোমরাই দেশের ভবিষ্যৎ। থাক কোথায়?

- বীরপাড়া।

- , তাহলে কাছেই তো।

-সুমিত কি বলেছে, তোমাকে আমি কেন ডেকেছি?

- হুম, বলেছে।

- তাহলে তো জানই, বোঝই একা মানুষ আমি। স্বামী মরার পর সব কিছু আগলে রেখেছি। ছেলেটাকে দিয়েছি ম্যাক উইলিয়াম স্কুলে। মানুষে খালি খেয়ে ফেলতে চায়। টাকা সামলে রাখা বড়ো কঠিন। তুমি ছেলেমানুষ এত কিছু বুঝবে না।

- সুমিত বলেছিল আমাকে।

- ও তাই নাকি, তো ঠিক আছে। চোদাচুদি করেছ এর আগে?

আমি মিনমিনিয়ে কোনরকমে হ্যাঁ বললাম।

- হ্যাঁ বললে কি না বললে বুঝলাম না। না বললে আর ভাল, আমাকে দিয়েই শুরু কর, আমার বড়ো ভোদা।

এই বলে মহিলাটা তার শাড়ী উচু করে ভোদাটা উন্মুক্ত করে ধরল। বেডের পাশে একটা সুইচ দিয়ে লাইট জ্বলিয়ে দিল। ওরে বাপ রে। ভোদা না যেন আগ্নেয়গিরি। চওড়ায় পাঁচ আঙ্গুল, লম্বায়ও মনে হয় ওরকম বা বেশী হবে। বাল হয়েছে যেমন উলুখাগড়া বনের মত। অলরেডি মনে হয় রস উদগীরন চলছে। ওরে বাপরে এই ভোদা চুদতে হবে? ঝর্ণা বলল,

- কি দেখলে, পছন্দ হয়? একদম ফ্রেশ মাল। তিনমাস চোদা হয় নি। সকালে সাবান দিয়ে রেখেছি।

- কতক্ষ করতে হবে?

-কতক্ষ মানে? তোমার যতক্ষ কুলায়, এই ভোদা অনেক চোদন নিতে পারে। এখন প্যান্ট খোল তোমার মাল দেখি।

ঝর্ণার ভোদা দেখে আমার ধোন তখন বীচিসমেত শরীরের মধ্যে ঢুকে গেছে। আস্তে আস্তে প্যান্ট শার্ট আর জাঙ্গিয়া খুললাম।

- ওটা তোমার ধোন নাকি? এত ছোট কেন?

- শীতকাল, তাই একটু গুটিয়ে আছে।

- কিসের শীতকাল? বয়স কত তোমার? এটাত বাচ্চা ছেলের ধোনের চেয়েও ছোট। এত ছোট ধোন দিয়ে কি চুদবে তুমি?

- নাড়াচাড়া করলে বড়ো হবে।

- কোথায়, নিয়ে আসো আমার কাছে।

আমি এগিয়ে গিয়ে ঝর্ণার বিছানার কাছে দাঁড়ালাম। ঝর্ণা হাত দিয়ে নাড়াচাড়া দিল। মোচড়া মুচড়ি করল কতক্ষ। ধোনটা একটু জড়তা ছাড়ল বটে কিন্তু বেশী বড়ো হল না। ঝর্ণা বলল,

- নারে ভাই, এই ধোন বেশী বড়ো হবে না। তোমার ধোন কখনও খাড়া হয়েছে?

- কি যে বলেন আপনি, কতজনকে চুদলাম। আজ ঠান্ডা বেশী।

- আরে ধুর, ঠান্ডার অজুহাত দিও না। আমার ভোদা দেখার পর কোন ধোন ছোট থাকতে পারে না।

আমি আর বললাম না, মাগী তোর এই ভোদা নামক ভলকানো দেখেই আমার ধোনের এই অবস্থা।

- কাছে নিয়ে আসো আর, চুষে দিই।

ঝর্ণা প্রচুর চোষাচুষি করল, প্রায় মুত বের হয়ে যায় এমন অবস্থা। তাও ধোন খাড়া তো দূরের কথা বড়োই হল না। ঝর্ণা বলল,

- ভাইরে কি আর বলব, যে ধোন তোমার, ভোদা চুবে কি, এই ল্যাওড়া দিয়ে কেউ পুটকিও লাগাবে না।

ঝর্ণা তার সাইড টেবিলের ওপর থেকে একটা ঘন্টা বাজাল। সেই কাজের মেয়েটা এসে হাজির। আমি ল্যাংটা। ঝর্ণারও ভোদা বের করা। কাজের মেয়েটা কিছু মনে করল না। ঝর্ণা বলল,

- অর্চনা, ধীরেশ সাহাবের ল্যাওড়া বড়ো হচ্ছে না, তুই একটু নেড়ে দে।

অর্চনা এসে নুনুটা ধরে নেড়েচেড়ে দিল। নুনুটা একটু বড়ো হয়েছে। কিন্তু আড় চোখে এখনও ঝর্ণার সেই প্রাগ-ঐতিহাসিক ভোদাটা ভাসছে। ওটার কথা মনে করলেই ধোনটা গুটিয়ে যায়। ঝর্ণা বলল,

- কি, কাজ হয় না?

- না এটা মরে আছে।

- তাহলে তুই ল্যাংটা হয়ে যা। দে, কাজ হয় কি না।

ঝর্ণার কথায় অর্চনা ঝটপট পায়জামাটা খুলে তার ভোদা বের করল, কিন্তু জামা খুলল না। ওয়াও! চমৎকার একটা ভোদা। অল্প অল্প করে বাল ছাটা। ঈষৎ চর্বিওয়ালা কি? একটু ফুলে আছে। ভোদাটার আধাআধি বরাবর খাদটা শুরু হয়েছে। ভগাঙ্কুরের ওপরের চামড়া একটু উকি দিয়ে বের হয়ে আছে। আহ! এমন একটা ভোদা আমার দরকার। ওর ভোদাটা দেখে অবশেষে আমার ব্রেইনটা চালু হল। ধোনটা বেশ বড়ো হয়েছে। অর্চনা আমার ধোনটা ধরে ওর ভোদায় ঘষে দিল। খোচা খোচা বাল আমার ধোনের আগায় যেন চিমটি কেটে যাচ্ছে। আমি অর্চনার কোমরে হাত দিতে যাব, তখনই ঝর্ণা চেচিয়ে উঠল,

- উহু, ওখানে না, এখানে চুদতে হবে।

- আমার ধোন এখনও পুরো শক্ত হয় নি।

- না হলে শক্ত বানাও, কিন্তু র ভোদায় ঢুকাতে দেওয়া যাবে না।

আবার আরচোখে ঝর্ণার ভোদাটা দেখলাম। ওরে বাপরে ঐটার মধ্যে ধোন দিতে হবে, মনে করলেই ভয় লাগছে। ধোন যা খাড়া হয়েছিল তাও নরম হওয়ার মত অবস্থা। ঝর্ণা খেপে যেতে লাগল।

- কিরে ভাই, এক বেলা ধোন বড়ো করতে লাগে নাকি? কি রকম মরদ ছেলে তুমি?

- আমি একটু নার্ভাস হয়ে গেছি।

- আরে ধুর নার্ভাস, দুটি মেয়ে মানুষ তোমাকে ভোদা দেখাছে আর তুমি বল নার্ভাস? অর্চনা তোর পেটে জল আছে? না হলে জল খেয়ে আয়।

- জল আছে।

- তাহলে জল পড়া দে। বুঝছ ধীরেশ, জল পড়ায় কাজ না হলে তোমার উচিৎ হাজামের কাছে গিয়ে ধোন কেটে ফেলা।

জল পড়া আবার কি, কে জানে। অর্চনা ঘর থেকে বের হয়ে গেল। আমি মনে মনে খুব চেষ্টা করতে লাগলাম ঝর্ণার ভোদাটাকে চোদার মত অবস্থায় আনতে। ওর ভোদা নিয়ে পজিটিভ চিন্তা করা দরকার। তাহলে সমস্যা কেটে যাবে। অর্চনা একটা লাল রঙের বালতি নিয়ে আসল। ঘরের আর কয়েকটা লাইট জালিয়ে দিল। চোখ ধাধানো আলো। আমাকে বলল,

- এই বালতির ওপরে বসেন।

আমি গিয়ে বালতির ওপরে বসলাম। তারপর ও আমার কাছে এসে একটু পেছনে ঝুকে দাড়াল। অর্চনারও চোখ বন্ধ। কি দিয়ে কি হচ্ছে কিছুই বুঝলাম না। অর্চনা কি কোন মন্ত্র পড়ছে? সে এখনও চোখ বন্ধ করে ভোদাটা বাড়িয়ে আছে আমার দিকে। আর আমি বালতির ওপরে বসা। কয়েক মিনিট হয়ে গেল। ঝর্ণাও চোখ মিমিট করে দেখছে। এমন সময় প্রথমে এক ফোটা দুফোটা তারপর অনেক ফোটায় ফোটায় অর্চনার ভোদা থেকে জল পড়া শুরু হল। মনে হচ্ছে প্রস্রাব। কিছুক্ষণেই জোরালো ধারায় জল বের হওয়া শুরু হল। যেন ফুটন্ত জল বের হচ্ছে মেয়েটার শরীর থেকে। আর কটু পর হিস হিসিয়ে গায়ের সমস্ত শক্তি দিয়ে অর্চনা মুতে দিতে থাকল আমার ধোনের উপর। ওর মুতে কি আছে কে জানে, কোন হরমোন হয়ত, ধোনটা যেন গা ঝাড়া দিয়ে উঠল। হঠাৎ যেন রোগমুক্তি ঘটেছে। দাপিয়ে দাপিয়ে খাড়া হয়ে গেল ধোনটা। লাল রঙের ভেজা মুন্ডুটা ফেটে বেরিয়ে যেতে চাইছে। মুন্ডুর কেন্দ্রে হাঁ করে থাকা ফুটোটা গিলছে অর্চনার ভোদার উষ্ণ শরাব।

আমার চোখ থেকে পর্দা সরে গেল, কোথায় সেই ভয় কে জানে। অর্চনার ভোদার জল পড়ায় আমার ভেজা ধোনটা এখন চুদেই ছাড়বে। আমি হাত দিয়ে ধোনটা ধরে অর্চনার ঝর্নাধারায় ধোনটাকে ভাল মত ঘুরিয়ে ফিরিয়ে ভিজিয়ে নিলাম। বীচি দুটো গরম জলের ধারা পেয়ে জড়তা কেটে আলগা হয়ে গেল। ওর ভোদা থেকে হিস হিস শব্দটা যে হচ্ছে টাও সেক্সি, মেয়েদের প্রস্রাবে কেন শব্দ হয় বুঝি না। ধোনটা যেমন লোহার মত হয়ে আছে, কোন না কোন ভোদা চুদতেই হবে। অর্চনাকেই চুদতে মনস্থির করলাম। অর্চনা সাথে সাথে আমাকে ধাক্কা মেরে বলল,

- আগে দিদিকে চুদেন।

ওকে, তাই হবে তাহলে। এক লাফে বিছানায় উঠে ঝর্ণার ভোদায় ধোনটা বিধিয়ে দিলাম। পকাত পকাত করে ঝর্ণার ঝোলে মাখামাখি ভোদায় গেথে গেল ধোনটা। ফত ফত করে শব্দ করল ভোদাটা। মনে হল বাতাস বের হয়ে আসছে। আমি বললাম,

- কি হচ্ছে এগুলো?

- তোমার পুচকী ধোন, আমার ভোদা পাদ মারে।

- বলেন কি, ভোদা দিয়ে পাদ মারা যায় নাকি?

ঝর্ণা আর অর্চনা একসাথে হেসে উঠল। অর্চনা বলল,

- ভোদা বাতাস জমে ছিল, সেগুলো বের হচ্ছে।

- ও আচ্ছা, আমি তো ভয় পেয়ে গেছিলাম।

অনেক ঠাপ দিলাম, দাঁড়িয়ে, বসে, শুয়ে। অর্চনা ঝর্ণার দুধ টিপে, চুষে দিল। আমি বললাম,

- মাল ছাড়ব ভিতরে?

- হুম, ছাড় আমার লাইগেশন করা আছে।

ফাইনাল কয়েকটা ঠাপ দিয়ে মাল ফেলে দিলাম হরহর করে ঝর্ণার ভোদায়। খেল খতম এখন পয়সা হজম করা দরকার। একটা চেয়ারে বসে বিশ্রাম নিচ্ছিলাম। ঝর্ণা বলল,

- ভাল চুদেছ পিচ্ছি ছেলে তুমি।

বিছানার তল থেকে একটা পাঁশো টাকার নোট বের করে ঝর্ণা বলল,

- যাও এটা দিয়ে ভাল মন্দ কিছু খেয়ে নিও।

আমি টাকাটা নিয়ে নিলাম, টিউশনি করে সারা মাসে পাই এক হাজার টাকা, সে তুলনায় ভাল ইনকাম। এখন শুধু যাওয়ার সময় অর্চনাকে একটা চোদা দিলে ষোল আনা পূ হয়। ওহ, অর্চনার যে একটা ভোদা, রক্ত গরম করে দেওয়ার মত।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

3 মন্তব্য:

গল্পগচ্ছ বলেছেন...

কোন বাংলা দেশি মাইয়ার ভোদাতে ঢ়োকানর ফটো পোষট করেন

Kanthal বলেছেন...

ঠিক আছে, পূজোর ছুটিতে পূজো বাম্পার দিয়ে দেব, খুশিতো?

Kanthal বলেছেন...

আপনার মন্তব্য পেয়ে খুবই খুশি হয়েছি, আপনাকে ধন্যবাদ। এত ভিজিটার প্রতিদিন আমার গল্প পড়ে কিন্তু মন্তব্য দেয় না; তাদেরও অনুরোধ করব মন্তব্য দিতে। ভয় নেই ফেক নাম দিয়েই মন্তব্য দিন। আশায় রইলাম..........।

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও