মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১১

ভালোবাসার খেলায়

দরজার উপর লেগে থাকা তালার দিকে তাকিয়ে আবার দীর্ঘশ্বাস ফেলল নাড়ু। সকাল নয়টায় অফিস খোলার কথা, আর এখন বাজে দশটা, কিন্তু খোলার নাম নেই। সরকারী অফিসগুলোর এই সমস্যা। কোন টাইম টেবিল নেই। যার যখন মন চায়, তখন আসে অফিসে। সকালে তাড়াহুড়ো করে চলে আসাতে নাস্তা করা হয় নি ঠিক মত। পেটের ভেতর এখন খিদেয় রীতিমত ইঁদুর দৌঁড়াছে তার। পকেটে হাত ঢোকায় সে। ভগবানই জানেন, পকেটে আর সিগারেট আছে কি না। ইদানিং এই জিনিসটা খুব খাওয়া চ্ছে। এক প্যাকেটে অনেক সময় দিনই কাবার হচ্ছে না। প্যাকেট খুলে দেখে নাড়ু। যাক বাবা বাঁচা গেল। এখন দুটো আছে। খিদে পেটে নিয়েই ধরাল একটা। মুখ দিয়ে একরাশ ধোঁয়া ছাড়তে ছাড়তে চারপাশে চোখ বোলাল নাড়ু। আর জনা পাঁচেক লোক অপেক্ষা করছে দরজার সামনে। সবাই নিজেদের নিয়ে ব্যস্ত। তাদের মাঝে দেখার মত আহামরি কিছু না পেয়ে আবার সিগেরেট ফোঁকায় মন দেয় সে।

- এহম, এক্সকিউজ মি, আচ্ছা আপনি কি বলতে পারেন অফিসটা কখন খুলবে?

গল্প উপন্যাসে নাড়ু কিন্নর কন্ঠের কথা অনেক পড়েছে, কিন্তু বাস্তবে তার প্রমাণ পায় নি। আজ নাড়ু বুঝল কিন্নর কন্ঠ কাকে বলে। এত সুমধুর কন্ঠ শুধু দেবীদের গলাতেই মানায়। মাথা ঘুরিয়ে নাড়ু কন্ঠের মালকিনের দিকে তাকাল। তাকিয়েই বুঝল, বিধাতা মেয়েটার রূপের প্রতি সুবিচার করার জন্যই তার কন্ঠ এত সুমধুর করেছেন। মেয়েটার গলা যত না মিষ্টি তার চেহারা তার থেকেও বেশি মিষ্টি।

- অফিস তো খোলার কথা আর এক ঘন্টা আগে। কিন্তু কাউকে তো দেখছি না। ভগবানই জানেন কখন খুলবে।

- আর বলবেন না, সরকারী অফিস মাত্রই দেরী।

মেয়েটার কন্ঠে বিরক্তি ঝরে পড়ল। কিছুক্ষণ চারপাশের মানুষগুলোকে দেখে সে একটা নির্জন কোণে গিয়ে দাঁড়াল। হাতের সিগেরেটটা ফেলে দিয়ে নাড়ু মেয়েটার দিকে মনোনিবেশ করল। সৃষ্টিকর্তা যেন তাকে নিজ হাতে ছাঁচ কেটে বানিয়েছেন। উজ্জ্বল ত্বক, শার্প নাক, সেই সাথে মানানসই চোখ। সব কিছু মিলিয়ে অনন্য সুন্দর। তার উপর গায়ের লাল ড্রেসটা তার সাথে মানিয়ে গেছে বেশ ভালভাবে, যেটা মেয়েটার সৌন্দর্য্য অনেক গুণে বাড়িয়ে দিয়েছে। লালের ব্যবহার আর মেয়েটার সাজগোজ সবকিছু মিলিয়ে নাড়ু চোখ বন্ধ করে বলে দিতে পারে মেয়েটা আটেন্সন সিকিং আর কর্তৃত্বপরায়ণ স্বভাবের মেয়ে। সাইকোলজিতে পড়ে নাড়ুর আর কিছু না হোক মেয়ে পটানতে অনেক সুবিধা হয়েছে। বাইরের গেট-আপ দেখেই মেয়েদের সম্পর্কে অনেক কিছু আইডিয়া করে নিতে পারে। যার কারণে মেয়েদের সহজে হাত করা যায়।

- আপনি কি আজই প্রথম এখানে আসলেন, নাকি আগেও এসেছেন?

মেয়েটার দিকে এগোতে এগোতে বলল নাড়ু।

- হুম, আজই প্রথম এলাম। ভেবেছিলাম ঝটপট কাজটা হয়ে যাবে, কিন্তু এখন তো দেখছি সারাদিন লেগে যাবে কাজ শেষ হতে।

- সারাদিনেও কাজটা হয় কি না তাই বা কে জানে? কখন থেকে অপেক্ষা করছি, আর বাবুদের অফিস খোলার কোন নামই নেই।

- আপনার নামটা শোনা হল না, আমি জয়া।

- আমি নারায়ণ ভৌমিক, বন্ধুরা আমাকে নাড়ু বলে ডাকে।

- আমি কি বলে ডাকব?

- নাড়ু বলেই ডাকুন।

- আমি কি আপনার বন্ধু যে নাড়ু বলে ডাকব?

- বন্ধু হতে কতক্ষণ?

- মনে তো হয় না আপনি বন্ধু হতে চান। চাইলে নিশ্চয় আপনি আপনি করে কথা বলতেন না।

- বা! আপনি তো খুব গুছিয়ে কথা বলেন।

- আর আপনি?

নাড়ু জি কামড়ে ধরে,

- স্যরি ভুল হয়ে গেল, তুমি অনেক গুছিয়ে কথা বল।

গল্প করার ছলে জয়া নাড়ুকে বাজিয়ে দেখল। মানুষকে চেনার জন্য তার কিছু নিজস্ব পদ্ধতি আছে। জয়া নিজেও সাইকলজির ছাত্রী। নাড়ুর চোখের ভাষাটা একটু খাপছাড়া। তার বাচন ভঙ্গির সাথে চোখের ভাষাটা ঠিক মিলছে না। কথা শুনে যতটা সহজ সরল মনে হোক না কেন, তার চোখ বলছে সে যেনতেন চীজ না।

নাড়ুও কথা বলতে বলতে জয়ার চোখের ঈগলের দৃষ্টি খেয়াল করল। বুঝতে পারল মেয়েটা তার সবকিছু খেয়াল করছে। জিনিসটা সুখকর নয়। আর সাবধানে এগোতে লাগল সে। ওদের গল্পের মাঝেই অফিস খুলে গেল। কাজ শেষ করতে করতে দুপুর হয়ে গেল। এর মাঝেই মোটামুটি ভাবে বেশ ভাব হয়ে গেল জয়ার সাথে। মেয়েটা কেন জানি একটু বেশি রল। তার ব্যক্তিত্বের সাথে এই সারল্য ঠিক মানাছে না। হয়ত বা নাড়ুকে পরীক্ষা করে নিচ্ছে। সেই ওল্ড ট্যাকটিস। সহজলভ্য সুযোগেই মানুষের আসল চেহারা বের হয়ে আসে। মেয়েটা নাড়ুকে চেক করে নিচ্ছে। ওকে, নাড়ু মুচকি হেসে মনে মনে বলল,

- যত পরীক্ষা করার করে নাও, আমি তোমাকে হতাশ করব না।

মুখে বলল,

- কাজ তো কমপ্লিট হয়ে গেল, এদিকে খিদেয় পেট চোঁ চোঁ করছে। সামনেই একটা ভাল রেস্টুরেন্ট আছে, যাবে?

- খুব বেশি দূরে?

- না না ঐ তো রাস্তার ওই পাড়ে

- তাহলে চল যাই।

খেতে খেতে তারা দুনিয়ার সব বিষয় নিয়ে আলাপ করল। এই দেশ এই ভাল কাজ করেছে তো ঐ দেশের প্রেসিডেন্ট ওই খারাপ কাজটা করেছে। এরকম আলাপের মাঝেই দুজন দুজনের সম্পর্কে জেনে নিচ্ছিল। খাওয়া শেষে যার যার কন্টাক্ট নাম্বার নিয়ে সেদিনের মত বিদায় নিল দুজন।

তারপর বিভিন্ন সিম কোম্পানীর দৌলতে তাদের বেশ কথা হতে লাগল। কথাগুলো নিশিকাব্য হতে বেশি সময় লাগল না। দিন দিন যেন তাদের প্রনয় গাঢ় থেকে গাঢ়তর হতে লাগল।

- হ্যালো, কোথায় থাক তুমি? কতবার ফোন দিলাম, খবর আছে তোমার?

- হুম! বল জয়া, ঘুমিয়েছিলাম, বুঝি নি

- ঘুমিয়ে মানে? তুমি না আমার সাথে দেখা করবে আজকে? আধ ঘণ্টার মধ্যেই তুমি আসবে, কত বড়ো কলিজা আমার সাথে দেখা করার কথা বলে উনি ঘুমাছেন।

- আরে রাগ কর কেন। তুমি পাঁচ মিনিট অপেক্ষা কর, আমি দশ মিনিটের মধ্যেই আসছি।

- কুইক রেডি হয়ে চলে আসো। দেরী যেন না হয়।

জয়ার ফোন রাখার সাথে সাথে নাড়ু বিছানা থেকে ঝড়ের বেগে উঠে ফ্রেশ হয়ে রওনা দিল। পঁয়তাল্লিশ মিনিট পর হাঁপাতে হাঁপাতে হাজির হল জয়ার সামনে।

- রাতভর কি কর যে সকালে আমার সাথে দেখা করার কথা ভুলে যাও?

- তোমাকে স্বপ্নে দেখি।

- হয়েছে আর গুল মারতে হবে না। নাস্তা তো কর নি, কি খাবে?

- যা তুমি খাওয়াবে।

জয়া ওয়েটার ডেকে খাবার অর্ডার দিল। একটু পরে ওয়েটার খাবার দিয়ে গেল। খেতে খেতে গল্প করতে লাগল। হঠাৎ জয়া খাওয়া থামিয়ে নাড়ুর দিকে চোখ বড়ো বড়ো করে তাকিয়ে রইল। চোখের মাঝে ভয়ের ছাপ স্পষ্ট। জয়াকে এভাবে তাকিয়ে থাকতে দেখে নাড়ু খাওয়া বন্ধ করে দিল।

- নাড়ু, তোমার নাকে মুখে রক্ত কেন?

- হোয়াট? রক্ত! তাই তো বলি খাবার কেন নোনতা লাগে?

- আরে আশ্চর্য! রক্ত বন্ধ হয় না কেন?

- ভয় পেয় না। আমার সাইনাসের প্রবলেম আছে। ব্লিডিং প্রায়ই হয়। একটু পর বন্ধ হয়ে যাবে। তুমি বস আমি ফ্রেশ হয়ে আসি।

নাড়ু হেঁটে ওয়াশ রূমে চলে গেল। এসে দেখে জয়া বিল দিয়ে যাবার প্রস্তুতি নিচ্ছে।

- আরে কোথায় যাও?

- তুমি অসুস্থ, রেস্টের প্রয়োজন। চল তোমাকে বাড়িতে ড্রপ করে দিয়ে আসি।

- আরে রেস্ট নিতে হবে না। তুমি বসো

- আমি বলছি, রেস্ট নিতে হবে তো হবেই, তুমি চল।

- আচ্ছা আমি যাচ্ছি, তোমাকে ড্রপ করে আসতে হবে না।

- হবে, তুমি চল তো।

দুজনে রিক্সাতে উঠে বসল।

- তুমি খামাখা যাচ্ছ। আমি একাই যেতে পারতাম।

- তুমি তো বলছ একা আসতে পারতে। দেখা যেত রাস্তাতে ব্লিড করে ফিট হয়ে পড়ে আছ। আর এত ভয় কেন পাও? আমি ঘরে ডুকব না। তোমার মা বাবা আমাকে দেখলে কি বলবে, তাই চিন্তা করে ভয় পাচ্ছ, তাই না?

- আরে না। মা বাবা দেখলে কি আর বলবে। তাছাড়া বাড়িতে কেঊ নেই। কাকীর বাচ্চাকে দেখতে গেছে সবাই।

একথা সেকথায় তারা পৌঁছে গেল নাড়ুর বাড়ির সামনে।

- আচ্ছা নাড়ু, তুমি থাক, আমি যাই।

- আরে যেও পরে। তোমাকে তো ঠিক ভাবে দেখাই হয় নি। আসো ঘরে গল্প করি। যাবার তাড়া আছে নাকি?

- ঠিক তাড়া না, তোমার বাড়ি কেউ নেই। যাওয়া ঠিক হবে না।

- এটা কি বল তুমি? আমাকে বিলিভ কর না?

জয়া মুচকি হেসে বলল,

- তোমাকে করি কিন্তু নিজেকে না।

- আরে ধুর, রাখ তোমার বিশ্বাস অবিশ্বাস। আসো তো তুমি।

জয়ার হাত ধরে তাকে ভেতরে নিয়ে আসল নাড়ু। একদম সোজা তার রূমে নিয়ে গেল সে জয়াকে।

- আরে বা! তোমার গীটারটা তো অনেক কিউট। আজ লাইভ দেখব তোমার গীটার বাজানো।

- হবে হবে সবই হবে। একটু ধৈর্য্য ধর।

নাড়ু গীটার তুলে নিল হাতে। দুই তিনটা random স্ট্রোক করে গান ধরল,

আজ তোমার মন খারাপ মেয়ে তুমি আনমনে বসে আছ
আকাশ পানে দৃষ্টি উদাস আমি তোমার জন্য এনে দেব
মেঘ থেকে বৃষ্টির ঝিরি ঝিরি হাওয়া সে হাওয়ায় ভেসে যাবে তুমি।

- এই জয়া কোন দুনিয়াতে হারালে?

জয়া হেসে উত্তর দিল,

- পরীদের দেশে।

পি.সি.-তে গান ছাড়তে ছাড়তে নাড়ু বলল,

- নেমে আসো ঐ দেশ থেকে, এখানে তোমাকে পাবার জন্য কেউ অধীর আগ্রহে অপেক্ষা করছে।

- শুধু বসে বসে অপেক্ষা করলে তো হবে না বৎস, পাবার জন্য কিছু করতে হবে।

বিছানায় জয়ার পাশে বসতে বসতে নাড়ু বলল,

- কি করতে হবে আমার জানকে পেতে হলে?

- কি করতে হবে আমি কেন বলব? যার পাবার ইচ্ছা সে জানে তার কি করতে হবে।

মুচকি হেসে জয়ার হাতটা নিজের হাতে নিল নাড়ু। জয়ার মনের কথা বোঝার জন্য এখন কোন সাইকোলজীর স্টুডেন্ট লাগবে না। খুব সহজেই বোঝা যায় জয়াকে আপন করে নিতে আর কোন বাধাঁ নেই। কিন্তু শত প্রেমে অভিজ্ঞ নাড়ুর মনে এই প্রথম বোধয় একটু অপরাধ বোধ কাজ করল। জয়াকে ধোঁকা দেবার চিন্তা করতেই তার আত্মা একটু কেমন যেন কেঁপে উঠল। জয়াকে সে বোধয় সত্যি ভালোবেসে ফেলেছে। অনেক তো হয়েছে মেয়েদের সাথে লীলা খেলা। আজ থেকে জয়াতেই বন্দী হোক সে। জয়ার হৃদয়ের কুঠুরীতে বন্দী হবার মাঝেও অন্য রকম সুখ আছে।

- কি ব্যাপার, এমন করে তাকিয়ে আছ কেন? আগে দেখ নি আমাকে?

- দেখেছি, আর দেখতে চাই।

- তাই? তা আর কেমন দেখতে চান আপনি?

নাড়ু কিছু না বলে জয়ার আর কাছে এসে বসল। মুখটাকে জয়ার গালের কাছে এনে বলল,

- তোমার মনের ভেতর ঘুরে আসতে চাই।

জয়া কোন জবাব দিল না। তার চোখের দৃষ্টিতে কেমন যেন একটা দ্বিধা খেলা করছে। যেন কি যেন একটা বলতে গিয়েও বলতে পারছে না। নাড়ু জয়ার চিবুকে হাত দিয়ে তার মাথা নিজের দিকে ঘুরাল,

- কি হল জয়া? দেখতে দেবে না তোমার মনের ভেতরটা?

- আমাকে ভালোবাসার সময় কি অনুমতি চেয়েছিলে? তাহলে এখন কেন অনুমতি চাও?

নাড়ুর যেটা শোনার দরকার ছিল সেটা শুনে নিয়েছে। সে ছোট্ট করে একটা চুমু খেল জয়ার গালে। তারপর নাক ঘষতে লাগল তার গালে। দুজনেরই নিঃশ্বাস আস্তে আস্তে ঘন হচ্ছে। ছোট ছোট আর কয়েকটা চুমু খেল সে জয়ার ঠোঁটের আশেপাশে। একটা সময় ঠোঁটটা জয়ার ঠোঁটের সামনে আনতেই জয়া ওটা নিজের মাঝে নিয়ে নিল। নাড়ুও প্রাণপণে জয়ার ঠোঁট থেকে শুষে নিতে লাগল প্রেম শুধা। জয়ার অধর নিজের মাঝে নিয়ে চুষতে লাগল সে। এর মাঝেই আলতো করে আদর করতে লাগল জয়ার জিটাকে। জয়া আর নাড়ু দুজনই আজ দুজনকে শুষে নিতে চায়। কতক্ষণ জয়ার ঠোঁটের মাঝে ডুবে ছিল বলতে পারবে না নাড়ু। যখন হুস হল, দেখল জয়ার ঠোঁট গোলাপের মত টকটকে লাল হয়ে গেছে।

জয়া এবার তাকে বুকে টেনে নিল। নাড়ু আবার হারাল জয়ার চুলের মাঝে। জয়ার ঘাড় তাকে পাগলের মত হাতছানি দিচ্ছে। চুমুতে চুমুতে আর হালকা লাভ বাইটসে ভরিয়ে দিল জয়ার ঘাড়। নাড়ু যতবার জয়ার ঘাড় স্পর্শ করছে ততবারই যেন জয়ার দেহে বিদ্যুৎ খেলা করছে। ঘাড়ে খেলা করতে করতেই নাড়ু তার মুখ নিয়ে গেল জয়ার কানের কাছে। কানের খাঁজে জি ঘুরাতে লাগল সে। সেই সাথে টপসের মাঝে হাত ঢুকিয়ে দিল সে। ব্রাসিয়ারের উপরের চাপতে লাগল জয়ার স্তন। কানের খাঁজে জি ঘুরানর মাঝেই তার জি খেলা করতে লাগল জয়ার কর্ণকুহরে। তার সাথে স্তনে হাতের কারসাজি তো আছেই। জয়ার সমস্ত দেহে যেন ৪০ ভোল্টের কারেন্ট বয়ে যেতে লাগল। নাড়ু আর থাকতে না পেরে খুলে ফেলল জয়ার টপস। জামরঙা ব্রাসেয়ারে জয়া তার চোখে Aphrodite (Greek Goddess of Love)-এর ন্যায় ধরা পড়ল। হাত দিয়ে জয়ার জামবাটির মত স্তন চাপতে চাপতে মুখ নামিয়ে আনল জয়ার গলাতে, সহস্র চুমুতে ভরিয়ে দিল জায়গাটা। আস্তে আস্তে মুখ নামিয়ে আনতে লাগল সে। এরই মাঝে খুলে ফেলল জয়ার ব্রাসিয়ার।

জামবাটির মত স্তন দুটোর খয়েরী নিপল দুটো শক্ত হয়ে উপর দিকে মুখ করে আছে। নাড়ু মুখে পুরে নিল বাম স্তনটা আর ডান স্তনটা দলিত মথিত করতে লাগল হাত দিয়ে। বাম স্তনে জি দিয়ে বৃত্ত তৈরি করতে লাগল সে। স্তনের বোঁটার সাথে জি দিয়ে খেলা করতে লাগল সে। মাঝে মাঝে হালকাভাবে কামড়ে দিতে লাগল। এভাবে জয়ার সুউন্নত স্তনযুগল নিয়ে খেলা করতে লাগল। মাঝে মাঝে দুস্তনের মাঝে চুমু খেতে লাগল নাড়ু। তারপর মুখ নামিয়ে আনল জয়ার পেটে। হাত দিয়ে স্তন দলিত মথিত করতে করতেই চুমু খেতে লাগল জয়ার পেটে। সেই সাথে চলতে লাগল জিভের কারসাজি। জয়ার সারা দেহ ডাঙ্গায় তোলা মাছের মত খাবি খেতে লাগল। জয়ার দেহের কাঁপন চরমে পৌঁছাল যখন নাড়ু তার জিভর ডগা ছোঁয়াল তার নাভীতে। নাভীর মাঝে জি ঘুরিয়ে পাগল করে দিল সে জয়াকে।

- ওফ, নাড়ু এমন কর না। আমার সারা দেহে আগুন জ্বলছে। প্লীজ আগুন আর বাড়ি না।

জয়া নাড়ুকে টেনে উপরে নিয়ে আসল। তারপর তার উপর চড়ে বসল। ঘাড়ে আর গলায় পাগলের মত চুমু দিতে লাগল। তারপর নাড়ুর শার্টের বাটন খুলতে লাগল সে। সেই সাথে নাড়ুর বুকে চুমু আর কামড়ে ভরিয়ে দিতে লাগল। নাড়ু এতক্ষণ জয়ার গায়ে যে আগুন লাগিয়েছে, এখন যেন সে আগুনে নাড়ুর পোড়ার পালা। নাড়ুর শার্ট খুলে জয়া ঝাঁপিয়ে পড়ল নাড়ুর বুকে। হালকা হালকা কামড় দিতে লাগল নাড়ুর নিপলসে। সেই সাথে হাত ঢুকিয়ে দিল নাড়ুর প্যান্টের মাঝে। আস্তে আস্তে ম্যাসাজ করতে লাগল নাড়ুর পেনিস। জয়া চুমু খেতে খেতে নিচে নেমে আসতে লাগল। নাড়ুর প্যান্টের বাটন পর্যন্ত এসে থামল। তারপর ঝটপট খুলে ফেলল প্যান্ট। জয়ার হাতের স্পর্শে নাড়ুর পেনিস ক্রমে বড়ো হয়ে কাঁপতে লাগল।

জয়া পেনিসের আগায় চুমু খেল একটা। তারপর জিভর ডগা বোলাতে লাগল পেনিসের আগায়। তারপর আস্তে করে পেনিসটা মুখে পুরে নিল। চুষতে লাগল ললিপপের মত করে। হাত দিয়ে নাড়ুর অন্ডকোষ ম্যাসাজ করতে লাগল। মাঝে মাঝে পাছার ফুটো থেকে পেনিসের গোড়া পর্যন্ত আঙ্গুল টেনে আনতে লাগল। নাড়ুর দেহ ক্ষণে ক্ষণে কেঁপে উঠতে লাগল। সে চোখ বন্ধ করে জয়ার ব্লোজবের মজা নিতে লাগল।

এদিকে জয়ার চোষার মাত্রা বেড়েই চলছে। শেষমেশ আর থাকতে না পেরে জয়াকে টেনে এনে আবার শোয়াল খাটে। একটানে খুলে ফেলল স্কার্ট আর প্যান্টি। হালকা গোলাপী যোনীর চারপাশে ছোট ছোট বাল। জয়ার যোনীটা নাড়ুর কাছে স্বর্গীয় ফুলের চেয়ে কম মনে হল না। সোজা মুখ নামিয়ে আনল জয়ার যোনিমুখে। জিভ দিয়ে ক্লিটের সাথে খেলা করতে লাগল সে। তার সাথে আঙ্গুল দিয়ে জয়ার যোনীতে অঙ্গুলি করতে লাগল নাড়ু। যোনিতে জিভের স্পর্শ জয়াকে পাগল করে তুলল।

- নাড়ু, সোনা আমা, আর কষ্ট দি না জান। আমি যে আর পারছি না। এবার আমার ভেতরে আসো।

নাড়ুরও এদিকে অবস্থা খারাপ। আর অপেক্ষা করা তার পক্ষেও সম্ভব নয়।

- জয়া সেট কর জিনিসটা তোমার দরজাতে।

জয়া নাড়ুর পেনিসটা হাত দিয়ে ধরে জায়গা মত সেট করল। নাড়ু আস্তে আস্তে চাপ দিয়ে পেনিসটা জয়ার যোনিতে প্রবেশ করাল।

- ওফ, সোনা, আস্তে।

নাড়ু আস্তে আস্তে ঠাপ দিতে থাকল। ঠোঁট জোড়া দিয়ে আবার আবদ্ধ করে নিয়েছে জয়ার ঠোঁট। আর স্তনে হাতের কারসাজি তো আছেই। আস্তে আস্তে নাড়ু জয়ার ঠোঁট ছেড়ে দিয়ে ঠাপের গতি বাড়াল।

- ওফ, ইশ, সোনা একটু আস্তে দাও না। হুম, এভাবে।

নাড়ু ঠাপের গতি বাড়ানর সাথে সাথে হাত দিয়ে স্তন নিয়ে খেলা করতে লাগল। সেই সাথে জয়ার ঘাড়ে চুমু খেতে লাগল।

- আহ! সোনা থেম না। ও মা, জান থেম না প্লীজ আমার হবে।

জয়ার দেহ সেরকম ভাবে মোচড় খেতে লাগল। নাড়ুরও আউট হবার সময় হয়েছে। সে ঠাপানর গতি আর বাড়িয়ে দিল। ঠাপানর মাঝেই জয়ার আউট হল। জয়ার মুখ থেকে তার অজান্তেই বের হয়ে এল সুখ শিৎকার। আর কয়েকটা ঠাপের পর নাড়ুরও বীর্যপতন ঘটল। বীর্যের শেষ বিন্দুটা জয়ার যোনীতে ঢেলে দিয়ে তাকে জড়িয়ে ধরে শুয়ে থাকল নাড়ু।

হঠাৎ ধড়মড়িয়ে উঠল নাড়ু,

- হায় হায়! এটা কি করলাম? বাচ্চা হবে না তো আবার?

মুচকি হেসে জয়া তাকে বুকে টেনে নিল,

- হবে না, আমার সেফ পিরিয়ড এখন।

কথাটা বলে ছোট্ট একটা চুমু খেল সে নাড়ুর গালে। কানের কাছে মুখ নিয়ে বলল,

- ভালোবাসি, ভালোবাসি।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও