রবিবার, ১৬ অক্টোবর, ২০১১

আমাকে ধর্ষণ করলো খানকি বৌদি

একটা ফোরামে লেখালেখি করতে গিয়ে বৌদির সাথে পরিচয়। উনি কেন বৌদি হলেন আমি জানি না। কারণ বৌদির স্বামী অর্থাৎ দাদাকে কখনও দেখি নি, যিনি পেশায় সেনাবাহিনীর অফিসার। জানি না বৌদির সাথে সম্পর্ক কেমন। বৌদিকে সবসময় দেখেছি একাই ঘুরতে। কখনও মেয়েকে সাথে নিয়ে। মেয়েটা নয়-দশ বছর বয়সী। বৌদির সাথে পরিচয় হয়েছে বেশ কবছর, কিন্তু ঘনিষ্টতা তেমন না। হাই, হ্যালো ইত্যাদি আর কি। তবে কোন এক ফাকে জেনেছি বৌদির আগের প্রেমের কাহিনী, খেলাধুলার কাহিনী।

বৌদি খুব উচ্চ শিক্ষিত, সমাজের উচ্চ স্তরে চলাচল। আমি সাধার মানুষ বলে এড়িয়ে চলি উচ্চ লেভেলে চলাচল। বৌদি কি একটা কাজে আমাদের শহরে এল কয়েকদিন আগে। আসার আগে আমাকে মেইল দিল। তারপর এসে ফোন করল। বলল আমার সাথে চা খেতে চায়, গল্প করতে চায়। আমি বললাম যে অফিসের পর আসব। বৌদি বলল সে কোন হোটেলে উঠেছে।

সন্ধ্যায় আমি হোটেলে গেলাম। বৌদি দরজা খুলে ওয়াও করে উল্লাস করে উঠল। অনেক দিন পর দেখা। আমার হাত ধরে রূমে ঢুকাল। আর কেউ নেই রূমে। আমিও রোমাঞ্চিত কিছুটা। তবে বেশি রোমান্টিক হতে পারি না বৌদির ফিগার দেখে। বিশাল শরীর, এত মোটা মহিলা কম দেখেছি, অথচ বয়সে আমার ছোট। লম্বায় আমার প্রায় সমান, শরীরের বেড় আমার দ্বিগুন হবে। বিশাল দুটি বাহু, ঘাড়, মাথা এক হয়ে মিশে গেছে কাধের কাছে। বুকের মাপ কত হবে আন্দাজ করতেও ভয় লাগে, বিয়াল্লিশ থেকে পঞ্চাশের মধ্যে হবে। এত বড়ো দুধ দেখে শালার কামও জাগে না, খাড়া হওয়া তো দুরের কথা। মনে মনে বলি এর স্বামী নিশ্চয়ই পালিয়ে থাকে। এত বড়ো বিশাল বউ সামলানো কোন পুরুষের পক্ষে সম্ভব না। আমাকে ফ্রী দিলেও খাব না এই মুটকিকে।

বৌদি আমাকে চেয়ারে বসিয়ে নিজে খাটে বসল। বৌদির পনে যে পাতলা জর্জেটের সালোয়ার কামিজ, শরীর ঢাকতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। বিশাল সাইজের ব্রাটা কোনমতে লাউ দুটোকে আটকে রেখেছে পতনের হাত থেকে। কেন যে মোটা মেয়েরা এত পাতলা পোষাক পড়ে। কথা শুরু করল বৌদি,

- তো, আর কি খবর বল।

- ভাল, আপনার খবর কী, একটু শুকিয়ে গেছেন বোধয়?

- আরে না, কী যে বল, এখন তো নব্বই কেজিতে পৌঁছে গেছি।

- বলেন কী, দেখে কিন্তু মনে হয় না।

- তাই?

বৌদি বেশ খুশি, এই একটা ভুল করে ফেললাম। বৌদি লাইনে চলে গেছে। এরপর,

- সত্যি, আপনি এমনিতে খুব সুন্দর।

ভুল পথে চলতে লাগলাম, পরে খেসারত দিয়েছি।

- মাই গড, আমি এখন সুন্দর, তুমি বলছ, আর তোমার দাদা এই মুটকিকে চেয়েও দেখে না বহু বছর।

- কি নিষ্ঠুর

আমি সহানুভুতি দেখাছি, কিন্তু এটাই কাল হল।

- তাই তো ভাই, তুমিই বুঝেছ মাত্র, আর কেউ বোঝে নি।

- বলেন কি?

- তোমাকে আজ স্পেশাল কিছু খাওয়াতে হয় এই কমপ্লিমেন্টের জন্য।

- না, না বৌদি এখানে আপনি অতিথি, আপনাকে আমিই খাওয়াব।

- ধু, আমি খাওয়াব, তুমি আজ আমার গেষ্ট। এটা আমার হোটেল রূম।

- হা..হা..হা, কিন্তু শহর তো আমার।

- সে রূমের বাইরে।

- আমরা তো রূমের বাইরে খাব।

- না, ভেতরে খাব।

- ভেতরে?

- হ্যাঁ, ভেতরেই। শুধু তুমি আর আমি। আমাদের প্রাইভেট ডিনার হবে আজ। তোমার কোন তাড়া নেই তো?

- না, আমি সময় নিয়ে এসেছি

এই আর ক ভুল করলাম, পরে খেসারত দিয়েছি।

- ওকে, তাহলে তুমি ফ্রী হয়ে বসো। গল্প করি আগে, পরে অর্ডার দেব।

- আচ্ছা।

- বিছানায় এসে বসো।

- না, এখানে ঠিক আছে।

- এত দুর থেকে গল্প করা যায় দেবরের সাথে? বৌদির কোল ঘেষে বসতে হয়।

- হা..হা..হা, ঠিক আছে।

বৌদির কাছ ঘেষে বসলাম বিছানায়, বৌদির চোখে যেন অন্য কিছু।

- আচ্ছা, আমি কী খুব অসহনীয় মোটা?

- না, ঠিক তা না। এরকম মোটা অনেকেই হয়।

- তুমি আমাকে ভয় পাও না তো?

- আরে না, ভয় পাব কেন?

- গুড, তোমাকে এজন্যই ভাল লাগে আমার। তোমার মধ্যে কেমন যেন একটা লুকানো বন্যতা আছে।

- কেমন?

- এই ধর তুমি উপরে বেশ ভদ্র, শান্তশিষ্ট, কিন্তু ভেতরে ভেতরে উগ্র কামনার আধার। যে কোন মেয়েকে তুমি ছিড়ে খুড়ে খুবলে খেতে পার।

- উফ বৌদি, কি করে মনে হল আপনার।

- তোমার চোখ দেখে।

- হা..হা..হা, সেরকম হলে তো বেশ হত, কিন্তু কখনও চেষ্টা করি নি।

আবারও ভুল পথে গেলাম।

- চেষ্টা করতে চাও?

- কি ভাবে?

- আরে, আমি আছি না? বৌদিরা তো দেবরদের ট্রেনিং দেওয়ার জন্যই।

- হুমম, ফাজলেমি করছেন?

- সত্যি, তুমি যদি চাও, আমি তোমাকে সাহায্য করব।

- সাহায্য করবেন বন্য হতে?

- হ্যাঁ, আমাকে দেখে তোমার বন্য হতে ইচ্ছে হয় না?

- না মানে

- লজ্জা করার কিছু নেই। আমি আর তুমি ছাড়া আর কেউ নেই এখানে। আমরা দুজন স্বাধীন।

- ঠিক আছে।

- আসো, আর কাছে আসো।

আমি কাছে যাবার আগে, বৌদিই কাছে এসে আমাকে জড়িয়ে ধরল। তার উষ্ণ নরম সুগন্ধী শরীরটা আমার শরীরের সাথে লেপ্টে গেল। আমি উত্তপ্ত হতে শুরু করলাম। মুটকি বলে যাকে অবজ্ঞা করেছিলাম, তার স্পর্শে ধোন শক্ত হয়ে যেতে থাকে, কেন কে জানে। এই মেয়েকে চুদে সন্তুষ্ট করা আমার পক্ষে অসম্ভব। তবু তার স্পর্শেই ধোনটা শক্ত হয়ে যাচ্ছে। পুরুষ জাতটা অদ্ভুদ, যে কোন মেয়ের স্পর্শে জেগে উঠতে পারে একমাত্র বৌ ছাড়া। বৌ যদি সারা দিন বাড়া ধরে টানা টানি করে তবু খাড়া বে না।

বৌদির ডান হাত আমার দুই রানের মাঝখানে ধোনের উপরিভাগে বোলাছে। বৌদির মতলব ভাল ঠেকল না। আমাকে দিয়ে চোদাতে চায় বোধয়। কিন্তু আমি কী পারব? আমার ধোনের সাইজ মাত্র ছইঞ্চি। এই মাগীকে দশ ইঞ্চি বাড়া ছাড়া চুদে আরাম দেয়া যাবে না, তল পাওয়া যাবে না। বৌদির চাপের মধ্যে থেকে ভাবছি কী করে না চুদে এড়ানো যায়। দুধ টুধ খেয়ে যদি ছাড়া পাওয়া যায়? দেখি কতটুকু করে পার পাওয়া যায়।

কামিজের ওপর দিয়ে বৌদির দুধে হাত দিলাম। যেন এক থাল ময়দা। একেকটা স্তন দুহাতেও কুলায় না। বাম স্তনটা দুহাতে কচলাতে চাইলাম। খারাপ না, আরাম লাগছে এখন। এত বড়ো দুধ কখনও ধরি নি। কামিজটা খোলার জন্য পেছনে হাত দিলাম। বৌদি নিজেই কামিজ খুলে ফেলল। হালকা নীলচে বিশাল ব্রা, ভেতরে দুটো বিশাল দুধ ধরে রেখেছে। ছিড়ে যায় যায় অবস্থা। বৌদি ব্রার ফিতা খুলে উন্মুক্ত করতেই বিশাল দুটি লাউ ঝুলে পেটের কাছে নেমে পড়ল। দুটো তুলতুলে গোলাপী লাউ। এত বিশাল, এত বিরাট বর্ননা করার ভাষা নেই। দুধের এই অবস্থা নীচের কি অবস্থা কে জানে। রান দুটো মনে হয় তাল গাছ। পাছার কথা ভাবতে ভয় লাগল। এমনিতে আমার প্রিয় একটা অভ্যেস হল মেয়েদের কোলে বসিয়ে পাছায় ঠাপ মারা। কিশোর বয়স থেকেই মেরে আসছি। কিন্তু এই মাগীর যে সাইজ আমার কোলে বসলে হাড্ডি চ্যাপটা হয়ে যাবে। ধোনটা কিমা হয়ে যাবে চাপে। আগে ভাগে প্ল্যান করলাম চুদতে যদি হয়ও আমি উপর থেকে চুদব। ওকে কিছুতেই আমার গায়ের উপর উঠতে দেব না।

দুহাত একসাথ করে ডান দুধ আর বাম দুধ ময়দা মাখার মত কচলাতে লাগলাম। বৌদি সন্তুষ্ট না। বলল,

- আরে এগুলো খাও না কেন?

আমি মুখ নামিয়ে দুধের বোটা মুখে নিলাম। নরম বোটা। চুষতে খারাপ লাগল না। দুধে কিছু পারফিউম দিয়েছে। সুগন্ধী দুধ, ভালই লাগল। চুষতে চুষতে গড়িয়ে বৌদির গায়ের উপর উঠে গেলাম। স্তন বদলে বদলে চুষছি। একবার ডান পাশ, আর কবার বাম পাশ। তারপর দুবোটাকে একসাথ করে চুষলাম। চোষার যত কায়দা আছে সব দিয়ে চুষলাম দুধ দুটো। বৌদির চেহারা দেখে মনে হল খিদে বাড়ছে আর

আমি যখন বৌদির দুধ চুষতে ব্যস্ত, সেই ফাঁকে বৌদি আমার শার্ট প্যান্ট খুলে ফেলল। নিজেও সালোয়ারটা খুলে ছুড়ে দিল। এখন দুজন নেংটো নারী পুরুষ দলাই লাই করছে একে অপরকে। আসলে বৌদির বিশাল দেহের উপর আমি ক্ষুদ্র ইদুর বিশেষ। নিজেকে এই পৃথিবীতে খুব তুচ্ছ মনে হল বৌদির শরীরের উপরে থেকে। আড় চোখে ধোনের অবস্থাটা দেখলাম, এটি এখন বৌদির যোনী কেশের মধ্যে মাথা ডুবিয়ে আছে লজ্জায়। কী ক্ষুদ্র এই যন্ত্র, এর দ্বিগুন সাইজেও কুলাবে না এই মহিলাকে সন্তুষ্ট করতে। বৌদির পেট দেখলাম। বিশাল চর্বির আধার। নাভির দিকে তাকালাম। এখানে এত বিরাট গর্ত যে আমার ধোনটা অর্ধেক ঢুকে যাবে। ইচ্ছে হল নাভি দিয়ে একবার চোদার। ইচ্ছে যখন হলই দেরী কেন?

উঠে বসলাম বৌদির পেটের উপর। ধোনটাকে নাভীর ছিদ্রে ঢুকিয়ে দিলাম। বৌদি মজা পেল আমার কান্ডে। হি..হি..হি করে হেসে উঠল। সুড়সুড়ি লাগছে ওর। বৌদির পুরো শরীরটা যেন মাখন। যেখানে ধরি সেখানেই মাংস। এত মাংস আমি জীবনেও দেখি নি। আর এত বড়ো নগ্ন নারী শরীর, কল্পনাও করি নি। ধোনটা নাভীছিদ্রে ঢোকার পর দেখলাম দারুন লাগছে। যদিও অর্ধেক ধোন বাইরে, ঠাপ মারতে গেলে পুরোটা ঢুকে যায়, এত বেশি মাংস। লিঙ্গটা ওখানে রেখে আমি মুখটা বৌদির ঠোটের কাছে নিয়ে বৌদির সেক্সী ঠোটে লাগালাম। বৌদি চট করে টেনে নিল আমার ঠোট দুটি। চুষতে লাগল। একবার আমি নীচের ঠোটটা চুষি আর কবার বৌদি আমারটা চোষে। মজাই লাগল।

ওদিকে লিঙ্গটা নাভিতে ঠাপ মেরে যাচ্ছে। মারতে মারতে গরম হয়ে শরীরে কাপুনি দিল। অরগাজম হয়ে যাচ্ছে, এখুনি মাল বেরুবে। কী করব বুঝতে পারছি না। মাল আটকানোর কোন উপায় দেখলাম না। যা থাকে কপালে, আমি আটকানোর চেষ্টা করে ধোনকে কষ্ট দিলাম না। চিরিক চিরিক করে বীর্যপাত হয়ে গেল নাভির ছিদ্রমূলে। বৌদি অবাক।

- অ্যাই, কী করছ?

- কেন?

- মাল ফেলে দিয়েছ আমার নাভীতে?

- তাতে কী?

- তুমি আমার সোনায় ঢুকাবে না? এত তাড়াতাড়ি আউট করে দিলে কেন?

- আরাম লাগল, দিলাম আর কি।

- তোমার আরাম লাগল, আর আমার আরামের খবর কি, হারামজাদা?

- বৌদি প্লীজ, রাগ করবেন না।

- রাগ করব না মানে? তোকে ডেকে এনেছি নাভি চোদার জন্য, কুত্তার বাচ্চা?

খিস্তি বেরুতে লাগল বৌদির মুখ থেকে। আমি বিপদ গুনলাম।

- বৌদি, আমি তো ইচ্ছে করে করি নি।

- তুই সোনায় না ঢুকিয়ে ওখানে ঢুকাতে গেলি কেন?

- একটু ভিন্ন চেষ্টা করে দেখলাম।

- তোর চেষ্টার গুলি মারি আমি, আমাকে না চুদে তুই আজ এখান থেকে বেরুতে পারবি না। রাত যত লাগে, পারলে সারারাত থাকবি।

- পারব না বৌদি, আমাকে দশটার আগে বাড়ি যেতে হবে।

- ওসব ধুফুনি চলবে না। আমার কথা মত না চললে আমি পুলিশ ডেকে বলব তুই আমাকে রেপ করতে চেয়েছিলি, তারপর পত্রিকায় ছবি ছাপিয়ে দেব। আমার স্বামী কি জানিস?

- কি বলছেন বৌদি এসব?

- যা বলছি তাই করব, এদিক সেদিক করবি না। পালানর চেষ্টা করবি না। মাল যখন ফেলে দিয়েছিস, এখন যা বাথরূম থেকে পরিষ্কার হয়ে আয়। তারপর ডিনার করে চুদবি আমাকে। কোন চালাকি করার চেষ্টা করলে গলা চেপে ধরব।

আমি ভয় পেলাম। কী ভূলই না করলাম এই মহিলার ফাঁদে পা দিয়ে। আমাকে তো বেইজ্জত করে ছাড়বে। চোদা খাবার পর যদি সন্তুষ্ট না হয়, তাহলে? বলবে সারারাত থাকতে না হলে পুলিশে ধরিয়ে দেবে। কী সাংঘাতিক মহিলা। আমি বাথরূমে ঢুকে দরজা বন্ধ করে আয়নায় নিজের দিকে তাকালাম। জীবনে এই প্রথম একটা মেয়ের কাছে নিজেকে বিপন্ন মনে হল। পুরুষ ধর্ষ আগে কখনও শুনি নি। আজ নিজেই ধর্ষণের স্বীকার হতে যাচ্ছি। একটা মেয়ে প্রাকৃতিক ভাবেই কয়েকজনের সাথে পর পর সেক্স করতে সক্ষম। কিন্তু পুরুষের সেই ক্ষমতা নাই। পুরুষ একবার পড়ে গেলে এক ঘন্টা অপেক্ষা করতে হয়। দুর্বল লাগে।

বৌদির যা আক্রোশ দেখলাম, আমাকে ছাড়বে না। ভয় পাচ্ছি সারারাত ধরে চুদতে বলে কি না। সারারাত চোদা আমার পক্ষে সম্ভব না। বিধ্বস্ত হয়ে যাব। আমি এখন বৌদির যৌন আকাঙ্খার সহজ শিকার। তাকে তৃপ্ত করতে না পারলে রক্ষা নেই। নীচে হাত দিয়ে নরম ইদুরের মত কালচে লিঙ্গটা দেখলাম, শক্তিহীন। বৌদির নাভির উপর সব ছেড়ে দিয়ে শক্তিহীন হয়ে গেছে। দাঁড়িয়ে কমোডে পেশাব করলাম। তারপর বেসিনে ধুয়ে নিলাম নুনুটা। তোয়ালে দিয়ে মুছে বেরুলাম বাথরূম থেকে। বৌদি তখন নেংটো শুয়ে আছে। আমার দিকে চেয়ে হাসল। আমি আস্বস্ত হবার চেষ্টা করলাম। বৌদির সামনে গিয়ে দাঁড়াতেই বৌদি হাত বাড়িয়ে নরম লিঙ্গটা হাতে নিয়ে নেড়ে চেড়ে দেখল।

- তোমার জিনিস এত ছোট কেন?

- মাল পড়ে গেছে তো।

- বড়ো হতে কতক্ষন লাগে তোমার।

- ঘন্টা খানেক।

- এতক্ষ আমি অপেক্ষা করতে পারব না। আসো আমার দুধে এটাকে ঘষো, পাছায় ঘষো। যেখানে খুশি ঘষে এটাকে শক্ত কর। তারপর আমাকে কঠিন চোদা দাও, প্লীজ। তোমাকে জোর করতে চাই না, তুমি পুরোনো বন্ধু। আমি চাই তুমি আমার যৌবনকে ছিড়ে খাও সারারাত। আমি তোমাকে নিয়ে একটা রাত মজা করতে চাই। তুমি বৌয়ের কাছ থেকে ছুটি নাও। আজ রাতে তুমি আমার।

- বৌদি, তুমি এটা মুখে নাও তাহলে এটা তাড়াতাড়ি দাঁড়াবে।

- তাই? আগে বলবে তো। তোমার এটাকে চুষতে আমার ভালই লাগবে।

- কিন্তু কামড় দিও না বৌদি। শুধু চুষবে আস্তে আস্তে। জোরে চুষলে মাল বেরিয়ে যাবে।

- আমি তোমার মাল খাব, আমাকে দাও।

- মাল মুখে ফেলে দিলে তো চুদতে পারব না। আবার নরম হয়ে যাবে।

- ওহ আচ্ছা। তাহলে মাল আসার আগে বল।

আমি বৌদির দুদুধের উপর উঠে বসলাম। ধোনটা ঢুকিয়ে দিলাম বৌদির মুখের ভেতর। নরম ধোন, ধোন মুখে পেয়ে বৌদি পরম আনন্দে চুষতে লাগল। আহ! এতক্ষণে আরাম লাগছে আবার। সুখ সুখ। এই মাগীকে দিয়ে লিঙ্গটা চোষাতে পারছি বলে প্রতিশোধের আনন্দ পাচ্ছি। খা মাগী খা। মিলিটারীর বৌকে আমি মুখে চুদি। আমার বিচি দুটো চুমুতে ভরিয়ে দিচ্ছে বৌদি। আমি ধোনের মাথা দিয়ে বৌদির ঠোটে লিপস্টিক লাগানর মত করতে লাগলাম। নাকের ফুটোতে দিলাম। চোখে, মুখে, কপালে, গালে, সবজায়গায় ধোন দিয়ে ঘষতে লাগলাম। অপূর্ব আনন্দ।

কোন মেয়েকে চোদার চেয়ে তার মুখে ধোন ঘষার সুযোগ পেলে আমি বেশি খুশি। দশ মিনিটের মাথায় খাড়া শক্ত হয়ে গেল ধোনটা। আমি বৌদির গায়ের উপর উপূর হয়ে ধোনটা সোনার ছিদ্র বরাবর লাগালাম। ওখানটায় ভেজা, থকথকে। সোনার দরজাটা হা করে খোলা। বিনা বাধায় ফুড়ুত করে ঢুকে গেল। ছিদ্র এত বড়ো, মনে হল এরকম তিনটা ধোন একসাথে নিতে পারবে মাগী। আমি কিছুটা নিরাশ হয়ে ঠাপাতে লাগলাম। ঠাপাছি, কিন্তু ধোনে কোন অনুভুতি নেই। ভেতর থেকে শুধু গরম গরম ছোয়া পাচ্ছি সোনা ছিদ্রের, সোনার দেয়ালের। চোদা যুতসই না হওয়াতে বৌদিও হতাশ। বলল,

- ওটা বের কর।

- কেন?

- যা বলছি কর।

- করলাম।

-তুমি আমার সোনায় মুখ দাও।

- কেন?

- আরে দাও না, অত প্রশ্ন কর কেন?

- তোমার ওখানে থকথকে।

- হোক থকথকে, তবু তুমি ওখানে মুখ দিয়ে চোষো আমাকে।

- বৌদি, তুমি বাথরূম থেকে ধুয়ে আসো, তারপর চুষব আমি।

- আমি বাথরূমে যাই, আর তুমি পালাও এদিকে, চালাকী, না?

- আরে না না, পালাব কেন?

- বেশি কথা বল না। যা বলছি চোষো আমাকে। না হলে আগে যা বলেছি, পুলিশ ডাকব। পুলিশ মেয়েদের কথাই বিশ্বাস করবে।

আমি উপায় না দেখে বৌদির দুরানের মাঝখানে মুখ দিলাম। দুরানে চুমো খেয়ে, জি দিয়ে চেটে দিলাম। বাল কাটে না মাগী বহুদিন, লম্বা লম্বা বাল। বাল সরিয়ে ভেতরে নজর দিলাম। মোটেও সুন্দর না। লাল গোলাপীর মিশ্রন যোনীছিদ্রে। দুআঙুলে ছিদ্রটা ফাক করলাম। নরম মাংস, গন্ধে ভরপুর, মালের গন্ধ। একসময় এই মালের গন্ধের জন্য কত পাগল ছিলাম। মেয়েদের গুদে কতবার নাক ডুবিয়েছি আনন্দে। আজ সেই জায়গায় ভর করেছে নিরানন্দ। আমি যোনীদেশে নাক ডুবিয়ে বাইরের অংশে চুমু খেতে খেতে বৌদির চোখে তাকালাম। বৌদি চোখ বন্ধ করে আনন্দ নিচ্ছে। আমি চেষ্টা করলাম ভেতরে ঠোট না দিতে, ঘেন্না লাগছে। কিন্তু বৌদি দুউরু দিয়ে আমার মাথা চেপে ধরল। আমি নড়াচড়া করতে পারলাম না। তারপর আমার চুলের মুঠি ধরে চেপে ধরল সোনা। বলল,

- খা খা তাড়াতাড়ি। জি বের কর হারামজাদা। আলগা আলগা খাস কেন?

আমি ঠিক এই জিনিসটার ভয় পাচ্ছিলাম। জিভে বৌদির যোনীদেশের শ্পর্শ লাগলে কী ঘেন্না লাগবে ভাবছি। তবু উপায় নেই। জি বের করে ছোয়ালাম হালকা করে। যোনীছিদ্রের একটু ভেতরে। বৌদি বলল,

- আর ভেতরে। ঢোকা ঢোকা। পুরো জি বের করে ঢোকা।

এবার আমি চোখ বুঝে বন্য জন্তুর উন্মত্ততায় চুষতে শুরু করলাম বৌদির সোনার ভিতরে বাহিরে। জিটা পুরো ঢুকিয়ে দিলাম। নোনতা স্বাদ, বিশ্রী লাগল। তবু তাড়াতাড়ি করে চোষাচুষি করতে লাগলাম যাতে বৌদির অর্গাজম হয়ে যায়। তা হলেই আমার মুক্তি। প্রায় দশ মিনিট বন্য দাপাদাপির পর বৌদির শরীরটা মোচরাতে শুরু করল। মিনিট খানেক পরই মাল খসল বৌদির। গরম গরম টাটকা রস বকৎ বকৎ করে ছেড়ে দিল বৌদি আমার মুখে। আমার নাক, ঠোট, জি বৌদির রসে ভরপুর ভরে গেছে। নোনতা স্বাদ, নোনতা গন্ধ। বুঝলাম বৌদির অর্গাজম হল। মুখভর্তি যোনীরস নিয়েও শান্তি লাগছে কারণ এবার আমার মুক্তি আসন্ন। কুলি করে ফেলতে হবে, না হলে গলার ভেতরে চলে যাবে মালগুলো। বৌদির চেহারায় তৃপ্তির ছোয়া। হাসি হাসি মুখ। আমার দুর্দশায় মজা পেয়েছে। আমাকে কাছে ডাকল। বলল,

- আসো তোমাকে একটু আদর করি। তুমি আমাকে অনেক মজা দিলে। এই মজাটা আমাকে আর কেউ দেয় নি জীবনে। তুমি এত ভাল। তোমার কাছে আমি চিরকৃতজ্ঞ। তোমার বাড়াটা আমাকে দাও আমি চুষে দেব।

আমি এগিয়ে গিয়ে বাড়াটা বৌদির মুখে ধরলাম। এটা এখন সেমি হার্ড। বৌদি মুখের ভেতর নিতেই এটা বড়ো হতে শুরু করল। মিনিটের মধ্যেই শক্ত আর বড়ো হয়ে গেল। আমি হালকা ঠেলছি চোদার ষ্টাইলে। বৌদির মুখের ভেতর আসা যাওয়া করতে করতে দারুন অনুভুতি হল। একটু বুদ্ধি হল। প্রতিশোধ নেব। মাগীর মুখের ভেতর মাল ছেড়ে দেব। বৌদি বিছানায় শুয়ে, আমি খাটের কিনারে দাঁড়িয়ে। বৌদির মুখের ভেতর আমার ধোন আসা যাওয়া করছে। শুধু যাওয়া আসা আর আনন্দ আমার মনে। ফুর্তি আমার ধোনে। মুটকি আমার ধোন খাচ্ছে, খা। তোকে ওখানে চুদে কোন সুখ নেই। তোর মুখেই চুদি তাই।

বৌদি একদম খাটের কিনারায় শুয়েছে বলে বৌদির ডান পাশের লাউ দুধটা খাটের কিনারা বেয়ে নীচের দিকে ঝুলে ফ্লোরের কাছাকাছি চলে গেছে। শালী, কত বড়ো দুধ বানিয়েছে খেয়ে খেয়ে। লাউয়ের দোলা দেখতে দেখতে ধোন ঢোকাতে আর বের করতে লাগলাম বৌদির মুখের ভেতর। এক হাতে ঝুলন্ত লাউটা ধরে তুলে বিছানায় রাখার চেষ্টা করলাম। তুলতুলে ব্যাগের মত লাগল, ওজন আছে, দুকেজির কম না। রাখতে পারলাম না, আবার ঝুলে পড়ল। আমি বোটা ধরে ঝুলিয়ে রাখলাম হাতে।

অন্যদিকে কোমর নাচিয়ে ঠাপ মারছি মুখে। এই চরম আনন্দময় সময়ে আমার মাল বের হয়ে আসার সময় হল। আমি লাউ দুধ ছেড়ে দিয়ে মাগীর চুল ধরলাম দুহাতে। মিনিট খানেক পর একদম চরম মুহুর্তে, ধোনটা ঠেসে ধরলাম পুরোটা মুখের ভিতর। চিরিক চিরক করে বীর্যপাত হল চরম সুখের একটা আনন্দ দিয়ে। মাগী মাথা সরাতে চাইল, আমি ঠেসে ধরে রাখলাম খা, মনে মনে বললাম। মালের শেষ ফোটা বের হওয়া পর্যন্ত লিঙ্গটা বের করতে দিলাম না। আমার শক্তি দেখে বৌদি স্তম্ভিত। বললাম,

- আমি তোমারটা খেয়েছি, তুমি আমারটা খেলে। কিছু মনে কর না। আমি তোমাকে পরের বার আসলে আবার চুদব, সারারাত থাকব। তুমি খুব সুন্দর বৌদি।

মনে মনে বললাম, তোর সাথে জীবনে যদি আমি দেখা করি…. খানকি মাগী।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও