বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০১১

জেনিফার আর আমি

যদিও তখন বিকাল তবু পর্দা টানা থাকায় হোটেল রূম বেশ অন্ধকার। আমি বিছানায় শুয়ে শুয়ে টিভিতে ফিগার স্কেটিং দেখছি। পা উঠিয়ে যখন মেয়েগুলো ওদের উরুর ফাঁক দেখায়, তখন আমার নুনুতে চিনচিন করে ব্যাথা হয়। ওদের পাছা আর ভোদা দেখে ডান্ডা খাড়া হয়। এখনও তাই হল। অন্য পাশে জেনিফার ঘুমে বিভোর। জেনিফার কলাম্বিয়ান মেয়ে। ৫ টার দিকে বীচ থেকে ফিরে ও রেস্ট নিচ্ছে। ওর সাথে পরিচয় এক বছর হল। এখনও লাগাতে দেয় নি। তবে আজকে বীচ-এ একান্তে ওর ভোদায় আঙ্গুল দিয়েছি।

জেনিফার বেশ সুন্দরী, গায়ের রং দুধে আলতায় মাখা, মাথায় কালো চুল, খাড়া নাক, টানা টানা চোখ, আর দেখা মাত্র ধরে কামর খেতে ইচ্ছা করে এমন ঠোঁট। খুব ফিগার সচেতন, দুধ, পাছা, কোমর, পেট টাইট। ওর সাথে যতক্ষণ থাকি কনস্টান্ট হার্ডঅননিয়ে হাটি। আমি থাকি Pittsburg-এ আর ও থাকে Boca Raton-এ। পরিচয় এক বন্ধুর বাড়িতে। এ নিয়ে আমার দ্বিতীয়বার আসা Boca Raton-এ। ও এপার্টমেন্ট শেয়ার করে আর একটা মেয়ের সাথে, তাই উঠেছি কাছের একটা হোটেলে। ঘড়িতে তখন ৬:৩০ বাজে। আমাদের রাতে যাবার কথা মায়ামির একটা নাইট ক্লাবে, এক ঘন্টার পথ। ঘুম ভাঙানো দরকার।

ওর পনে টাইট একটা হাফ প্যান্ট আর টিশার্ট। চি হয়ে শুয়ে আছে চাঁদর গায়ে দিয়ে। ঘুমের ঘোরে চাঁদর সরে গিয়ে ওর বুক দেখা যাচ্ছে। টিশার্টের নীচে লেইসের কালো ব্রার আভাস পাচ্ছি। কল্পনা করতে পারি প্যান্টের নিচেও কালো প্যান্টি পড়ে আছে। ডান্ডা আরও শক্ত হয়ে গেল ভাবতে ভাবতে। আমি আস্তে করে চাঁদর সরালাম ওর শরীর থেকে। ও পাশ ফিরে শুল, ওর পিঠ, পাছা, আর ফর্সা উরুর পেছনটা আমার দিকে। আরও কাছে সরে আসলাম। আমার থাই ওর উরুর উপর রেখে এক হাত দিয়ে ওকে আলতো করে জরিয়ে ধরলাম। আমার পনেও হাফ প্যান্ট আর হালকা টিশার্টনরম উরুর স্পর্শ উপভোগ করতে লাগলাম। মাথাটা ওর কাঁধের কাছে নিয়ে গেলাম। আমার গরম নিঃশ্বাস ওর গলায় আর পিঠে।

ওর শরীর একটু একটু নড়তে লাগল আর নিঃশ্বাস দ্রুত হতে লাগল। ঠোঁট ছোয়ালাম ওর কানের পেছনে। শরীর একটু বাঁকল ধনুকের মত আর ওর পাছাটা আরও জোরে চেপে বসল আমার নুনুর উপর। জিভ দিয়ে ওর কানের পেছনে, গলায়, আর পিঠে চুক চুক করে চুমু খেতে থাকলাম। হাতটা ওর জামার নীচে দিয়ে ওর তলপেটে রাখলাম। কেঁপে উঠল ওর সারা শরীর। একটা আঙ্গুল ঢুকালাম ওর গভীর নাভীতে, আর অন্য আঙ্গুলগুলো দিয়ে চার পাশে খামচি দিতে লাগলাম। ওর ঠোঁট ফাঁক হয়ে গেল আর গোঙানির অস্পষ্ট আওয়াজ বেরুতে থাকল। আমি ততক্ষণে ওর গালে অজস্র চুমো ভরে দিচ্ছি।

হাত আরও উপরে উঠালাম। ব্রার উপর দিয়ে স্পর্শ করলাম ওর আঙ্গুরের মত খাড়া বোটা যেন পাতলা ব্রা ছিরে বের হয়ে আসবে। আমার নুনু ফুলে ফেঁপে কাপড় ভেদ করে ওর পাছার ফাঁকে যেন আগুনের হল্কা দিচ্ছে। ওর কাঁধে চুমো দিতে দিতে হাত দিয়ে ব্রার strap সরিয়ে হাতের পাশে ফেললাম, আর সামনে থেকে ব্রা টেনে নামালাম পেটের কাছে। জিভ ঢুকালাম ওর কানে, লিক করতে থাকলাম আর কামর দিতে থাকলাম ওর কান, গলা, গাল। দুই আঙ্গুলের ডগা দিয়ে ওর নিপল ছুয়ে ফীল করলাম সাংঘাতিক areola আর খাড়া আর শক্ত হয়ে থাকা বোটা। এভাবে চলল অনেক্ষণআমার শক্ত রোডটা দিয়ে ওর নরম পাছার ফাঁকে ঘষছি, বিড়ালের দুধ খাওয়ার মত ওকে চাটছি, আর ওর দুধ দুটা স্পর্শ করছি।

জেনিফার ছটফট করতে লাগল। একটা হাত পেছনে ঘুরিয়ে কাপড়ের উপর থেকে আমার নুনু স্পর্শ করল। আমি বোতাম আর জিপার খুলে ওর হাত টেনে আমার নুনু ধরিয়ে দিলাম। ও খেঁচতে লাগল জোরে জোরে। আমি ওর প্যান্টের ভিতর হাত ঢুকালাম আর স্পর্শ করলাম ওর বালে ভরা ভোদা। একটা আঙ্গুল দিয়ে খুঁজতে লাগলাম ওর যৌনতার কেন্দ্র, ওর ভগাঙ্কুর। ও আরও উত্তেজিত হয়ে আমার নুনু ভীষ জোরে চেপে ধরল। ঘষতে লাগলাম ওর ভগাঙ্কুর। ও গলা কাটা মুরগির মত ছটপটাতে লাগল। দুই আঙ্গুল ঢুকিয়ে দিলাম ওর গুদে। ওর যোনীর দেয়ালে আমার আঙ্গুলের ডগা দিয়ে ঘষে ঘষে ওকে উন্মাদ করে দিলাম।

ওকে এবার চি করে শোয়ালাম। প্রথমে নিজে সম্পূর্ণ উলঙ্গ হলাম। ওর শার্ট আর প্যান্ট খুললাম। এই প্রথম ওর দুধ দেখলাম, দারুন চোখা আর ভরাট। ওর ঠোঁট আমার মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম, দুহাত দিয়ে মর্দন করতে থাকলাম ওর দুধ আর আমার শক্ত নুনু দিয়ে ওর উরু আর ভোদা ডলতে লাগলাম। ও জিভ ঢুকিয়ে দিল আমার মুখের ভিতর। মুখ নামিয়ে আনলাম ওর দুধে। দুহাত দিয়ে প্রচন্ড জোরে চেপে ধরলাম, আর জিভ দিয়ে বোটা চাটতে লাগলাম। ও আমার মাথার চুল আঁকড়ে ধরে আরও জোরে চেপে ধরল। পালা করে দুধ দুটো মুখে পুরে চুষতে লাগলাম, আর কামর দিতে লাগলাম ওর বোটায়।

আমি এবার ওর টিশার্টটা দিয়ে ওর চোখ বেঁধে ফেললাম। ওকে বললাম আমার ক্রীতদাসী ও, কোন প্রতিবাদ যেন না করে, করলে শাস্তি পাবে। আমি ওর পেটের উপর দুপাশে হাটুতে ভর দিয়ে বসলাম। আমার ঝুলন্ত অন্ডকোষ ওর পেটে বাড়ি খাছে। নুনুর ডগা দিয়ে ওর ঠোঁট, নাক, গাল, গলা, পেট, নাভী, দুধে ঘষতে লাগলাম। নুনুটা হাতে নিয়ে ওর খাড়া বোটা দুটোতে জোরে জোরে বাড়ি দিতে লাগলাম। এরপর অন্ডকোষ দিয়ে ওর পেট, দুধ, আর মুখে ঘষতে লাগলাম। ও আর্তনাদ করে উঠল,

- আর পারছি না। fuck my pussy now.

আমি ওকে মনে করিয়ে দিলাম যে ক্রীতদাসী কোন অর্ডার করতে পারে না। ওকে শাস্তি পেতে হবে। ওর ভোদা হাত দিয়ে চেপে ধরলাম, আর ওর খাড়া দুধ দুটো অন্য হাত দিয়ে জোরে থাপ্পর দিতে থাকলাম। ও ভীষ জোরে চিৎকার করে উঠল ব্যাথায় আর উত্তেজনায়। ওর সাদা দুধ লাল হয়ে গেছে আর প্যান্টি ভিজে সপ্ সপ্ করছে। ওর প্যান্টি খুলে শুঁকলাম, আহ! নেশা ধরে গেল ওর ভোদার গন্ধে। দুই উরু ফাঁক করে ডুব দিলাম ওর ভোদায়। আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর ঘষছি আর জিভ দিয়ে চাটছি। থরথর করে কাঁপতে লাগল আর অম্ল রসে ভেসে গেল ওর গুদ আর আমার মুখ। ওর উরুতে কামর দিতে দিতে আঙ্গুল দিয়ে বেধম চুদতে লাগলাম ওর ভোদা

- ah! Fuck me, Fuck me.

বলতে বলতে আমার চুল টেনে ছেড়ার উপক্রম। উঠে গিয়ে আলমারি থেকে পাজামা সেট আর চামড়ার বেল্ট নিয়ে আসলাম। ডান হাতে ভাল করে পেঁচালাম বেল্টটা, ৩ ইঞ্চি মত বাইরে রাখলাম। ওকে উপুড় করে শোয়ালাম ওর দুহাত বাঁধলাম হেডবোর্ডের সাথে। আর ওর প্যান্টি মুঠো করে পুরে দিলাম জেনিফারর মুখের ভিতর। বললাম,

- এবার প্রাণ ভরে আদেশ করে যাও।

আমি হাটু গেড়ে বসলাম ওর দুউরুর মাঝখানে। ওর কোমর ধরে জোরে টেনে আনলাম যাতে ওর ভোদা আমার খাড়া নুনুতে লেপ্টে থাকে। ওর দুর্দান্ত সাদা পাছায় বেল্টের বাড়ি মারতে লাগলাম। লাল দাগ পড়ে যাচ্ছে সারা পাছায়।

আমি এবার হাটু গেড়ে বসলাম আর জেনিফারকে ঠেলে পাছা উচুঁ করে হাটুর উপর ভর দিয়ে উপুড় করলাম। উরু ফাঁক করে কিছুক্ষণ ওর ভোদা চাটলাম। নুনুর আগা দিয়ে ঘষতে লাগলাম ওর পোঁদের ফুটোয়। দুহাত দিয়ে পাছা ফাঁক করে ছিদ্রে থুতু দিয়ে নিলাম। একটু থুতু দিয়ে পিচ্ছিল করে নিলাম নুনুর মুন্ডুটা আর ওর টাইট ছিদ্রে ঢুকালাম। ওর কষ্ট হচ্ছিল, তাই বের করে আনলাম আর ভোদার ভিতর এক ধাক্কায় ভরে দিলাম। নুনুর মুন্ডু দিয়ে ওর যোনীর উপরের g-spot ঘষতে লাগলাম। দুহাত দিয়ে আঁকড়ে ধরলাম ওর দুধ দুটা। নিচু হয়ে চুমো খেতে লাগলাম ওর পিঠ, কোমর, পাছা।

জোরে জোরে ঠাপ মারতে লাগলাম আর ওর দুধের বোটা পিষে শেষ করে দিলাম। ওর কোমর দুহাত দিয়ে ধরে পকাত পকাত করে চুদতে লাগলাম। কয়েক মিনিট পর আমার মাল দিয়ে ভরে দিলাম ওর গুদ। ও যোনীর দেয়াল দিয়ে চেপে ধরল আমার নুনু, সমস্ত মাল নিংড়ে নিল। ওর হাত, চোখ খুলে দিলাম আর মুখ থেকে প্যান্টি বের করে নিলাম। আমার কোলে বসালাম আর চুমোয় চুমোয় ভরিয়ে দিলাম ওর সারা মুখ আর ঠোঁট। ও দুপা দিয়ে আমার কোমর জরিয়ে ধরল আর ক্লান্তিতে আর চরম তৃপ্তিতে আমার বুকে লেপ্টে রইল। আমার কানের কাছে ফিসফিস করে বলল,

- আমাকে কেউ কখন এমন করে ঘুম থেকে জাগায় নি। Love you babe.

রূমের ঘড়িতে দেখলাম রাত তখন ১০:৩০। চাইনিজ অর্ডার করলাম। ওই রাতে আর কোথাও যাওয়া হয় নি।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও