বুধবার, ১২ অক্টোবর, ২০১১

সাওঁতাল মেয়ের সাথে প্রেম

মঙ্গল সাঁওতাল, ওর মেয়ের নাম নমি। নমি হোপনার গা ঘেঁষে বসে আছে। উদ্যম গায়ে একটা শাড়ি কোন প্রকারে প্যাঁচিয়ে প্যাঁচিয়ে পড়ে আছে। কত বয়স হবে আমাদের মত, ১৭-১৮। শরীরটা যেন পাথরে খুঁদে তৈরি করা, যেমন কালো তেমনি তার গ্লেজ। আমার যে নমিকে ভাল লাগত না তা নয়, তবে ভাল লাগলেও বা করব কি আমি? চেষ্টা করেও কখন হোপনার মত হতে পারব নাতাছাড়া আমার কৌশিক মাস্টার আছে, আমার গার্জেন। তাছাড়া আমি বাপ-মা মরা ছেলে, আমার অনেক প্রতিবন্ধকতা। তাই সব ইচ্ছেগুলোকে বুকের মধ্যে চেপে মেরে ফেলতাম। মনে পড়ে গেল মায়া আর নোনির ব্যাপারটা, ওরা ঐ ভাবে নেংটো হয়ে আমার সামনে এল আর আমি দৌড়ে চলে এলাম।

- তুই এত জোরে টিপিস কেন?

- ভাল লাগে।

আবার ওদের দিকে চোখ পড়ে গেল। হোপনার শরীরে শরীর ঠেকিয়ে নমি বসে আছে। বুক থেকে কাপড়টা নেমে এসেছে। ডাঁসা পেয়ারার মত ওর মাইগুলো বুকের সঙ্গে লেপ্টে রয়েছে। হোপনা নমির মাই দুটো একটু টিপে নিপলে আঙুল দিয়ে খুঁটছিল। নমি বলে উঠল,

- বুঝতে পেরেছি, বুঝতে পেরেছি, তুই আমার মুতন দ্বারে খুঁচন দিবি।

হোপনা হাসল। বলল,

- তুই বুঝতে পেরেছিস?

- হু।

- তাহলে কাপড়টা খোল।

- না।

- কেন?

- কি দিবি?

- বিকেলে হাটে তোকে ছোলার পাটালি কিনে দেব আর মনিহারির দোকান থেকে একটা লাল ফিতে কিনে দেব।

- দিবি তো?

- হ্যাঁ।

- আগের বার করলি কিন্তু দিলি না।

- এবার তোকে ঠিক দেব।

নমি একটু নরম হয়ে এল। হোপনার দিকে তাকাল, হোপনা হাসছে। ওর ডান হাতটা নমির বাঁদিকের মাইটা চটকে যাচ্ছে। দুজনে মুখোমুখি বসে আছে। নমি আর একটু কাছে এগিয়ে এল। হোপনার বাম হাতটা ধরে একটা চুমু খেল। হোপনা জামাটা খুলে ফেলল। নমি ওর পিঠটা হোপনার বুকে রেখে ঠেসান দিয়ে বসল। হোপনা নমির ঘাড়ে একটা চুমু খেল। দুহাতে মনের সুখে মাই টিপছে যেন হাতের সুখ করছে।

- খালি টিপবি, করবি না?

- করব করব, এত তাড়াহুড়ো করছিস কেন?

- আমাকে তাড়াতাড়ি যেতে হবে, ভাত নিয়ে মাঠে আসতে হবে।

হোপনা নমির কানের লতিতে জিভ দিল, নমি নড়েচড়ে উঠল।

- তোর এই হাতটা আমার এখানে একটু দে।

নমি হোপনার ডান হাতটা ধরে বলল।

- কাপড়টা খোল।

- না কেউ যদি এসে পড়ে?

- কে আসবে এখন?

- তোর ঐ বন্ধুটা।

- কে শানু?

- হু।

- ও তো পড়তে গেছে।

- তুই যাস নি?

- না, কেন?

- তোকে আজ খুব করতে ইচ্ছে করছিল, তাই খানে গিয়ে বসে ছিলাম, জানি তুই আসবি।

- তোর খালি ফিচলামি, এ সব করা ভাল না

- কে বলল তোকে?

- মা বলেছে।

- তোর মা করে না?

- করে তো। আমার বাপ করে, আবার ঐ পাড়ার হারাণ বাবুও করে।

- তুই দেখেছিস?

- হু, কতবার। আমার দিকেও নজর ছিল। মা বলেছে, চোখ গেলে দেবে।

- তাহলে আমার সঙ্গে…?

- তোকে আমার ভাল লাগে।

হোপনা নমির গালে একটা চুমু খেল। কথা বলার ফাঁকেই নমির কাপড়ও খুলে ফেলেছে। নমি এখন উদ্যম গা। ওর দুপায়ের মাঝখানে একটা ছোট্ট জায়গা জুরে চুলের জঙ্গল, অনেকটা নোনি আর মায়ার মত। আমার নিঃশ্বাস বন্ধ হয়ে আসছে। আমার পুরুষাঙ্গটা কেমন যেন লাফালাফি করছে। এটাই তবে সেক্স, বন্ধুরা অনেক গল্প করত, কিন্তু আমি ঠিক আমল দিতাম না। মাঝে মাঝে অন্ধকার ঘরে উলঙ্গ হয়ে ছোট আয়নাটা নিয়ে নিজেই নিজেকে দেখতাম, ভাল লাগত।

- তোর প্যান্টটা খোল।

- তুই খুলে দে।

নমি হাঁটুর ওপর ভর দিয়ে নীল ডাউনের মত দাঁড়াল, হুকটা খুলে প্যান্টটা কোমর থেকে নামাল। ওমনি হোপনার পুরুষাঙ্গটা লাফিয়ে বেরিয়ে এল।

- ওরি বাবা! তোর নুনুটা তো বেশ বড়ো হয়ে গেছে।

হোপনা হাসছে। আমি হোপনার নুনুর দিকে তাকিয়ে ছিলাম, সত্যি তো নমি ঠিক কথাই বলেছে। ও আর আমি একসঙ্গে বহুবার মুতেছি কিন্তু এত বড়ো তো নয়।

- ওরি বাবাঃ কত বড়ো আর কি শক্ত।

নমি হোপনার নুনুটা ধরে হাসল। আবার দুজনে বসে পড়ল। এবার দুজনই উদ্যম গায়ে, ঝিরি ঝিরি বাতাস বইছে। সামনে ফাঁকা মাঠ। দিগন্তে সবুজ রেখা, আকাশটা যেন ঐ দিগন্তের ঠিক পেছনে শেষ হয়ে গেছে। খোলা আকাশের নীচে পৃথিবীর সবচেয়ে মূল্যবান খেলা খেলে চলছে দুই মানব মানবী। কোথাও একটা কোকিল ডেকে উঠল। নমির ঠোঁটে ঠোঁট ঘষছে হোপনা, নমি হোপনার জিভটা আইস্ক্রিমের মত চুষে খাচ্ছে। নমি হাসল।

- তোর ভাল লাগে?

নমি মুখ নীচু করে মাথা দোলাল, হ্যাঁ। হোপনা নমির বুকে মুখ রাখল। শিশু যেমন মায়ের দুধ খায় হোপনাও নমির দুধটা সেভাবে খেতে লাগল। দিনের আলোয় পরিষ্কার দেখতে পেলাম, নমির চোখের চাহনি বদলে যাচ্ছে। ও হোপনার মাথাটা বুকের সঙ্গে চেপে ধরল। হোপনার একটা হাত নমির আর একটা মাইকে মুচড়ে মুচড়ে দিচ্ছে। নমির একটা হাতে হোপনাকে বুকের সঙ্গে সেঁটে ধরেছে, আর একটা হাত হোপনার নুনুটা নিয়ে খেলা করছে। হোপনা নমির বুক থেকে মাথা তুলল। একটা বোকা বোকা হাসি। নমি একদৃষ্টে হোপনার দিকে তাকিয়ে আছে।

- কি দেখছিস?

- তোকে।

হোপনা নমির মাথাটা নামিয়ে নিয়ে এসে ওকে চকাত করে একটা চুমু খেল।

- একটু চোষ।

- না।

- চোষ না।

- না তো বললাম।

- তাহলে করব না।

হোপনা উঠে দাঁড়াল। সাপুড়ে যেন সাপকে নিয়ে খেলা দেখাছে। সত্যি, হোপনা যেন ভানুমতীর খেল জানে। নমি কামার্ত চাহনি নিয়ে বলল,

- এরপর থেকে করলে কিন্তু আর চুষব না।

- কেন?

- ওখানে কেউ মুখ দেয় নাকি?

- আজকে তোরটাতেও দেব।

- দিবি?

- তুই আমারটা চুষবি, আমি তোরটা চুষব।

- কিভাবে করবি?

- সে দেখবি এখন।

নমি হামাগুড়ি দিয়ে হোপনার সামনে এগিয়ে এল। ওর ঐ ত বড়ো শক্ত হয়ে ওঠা নুনুকে ধরে নমি একবার চুমু খেল।

- চামড়াটা সরিয়ে নে।

- আমি সরালে তোর লাগবে, তুই সরিয়ে দে।

হোপনা নিজের হাতে নুনুর চামড়াটা সরিয়ে দিল। রি বাবা! কি লাল, মুন্ডিটা একটা ছোট কষ্ঠে পেয়ারার মত। নমি একবার তাকিয়ে হাসল।

- রস গড়ায়।

- তোর কাপড়টা দিয়ে মুছে নে।

- কেন? তোর জামাটা দিয়ে মোছ না।

হোপনা একটু নড়েচড়ে দাঁড়াল। নমি হাঁটু মুড়ে বসে হোপনার নুনু নিয়ে খেলা করছিল, একবার চটকায় আবার হাত বোলায়। হোপনা ইশারায় ওকে মুখ দিতে বলল, নমি এগিয়ে এল একবার জিভ দিয়েই মুখটা মুছে নিল।

- নোনতা নোনতা লাগে।

হোপনা হাসল। নমি আবার মুখ দিল। চোখ বন্ধ করে একবার মুখের মধ্যে ঢুকিয়েই বের করে নিল। হোপনা ওর দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। নমি আবার মুখ দিল। এবার অনেকটা মুখের মধ্যে ঢুকিয়ে একটু চুষল। একটা চকাস করে আওয়াজ হল।

- না, আর মুখ দেব না।

হোপনা বসে পড়ে নমির নুনুতে হাত দিল। নমি হেসে ফেলল,

- এটাকে কি বলে বল তো?

হোপনা হাসল। বলল,

- কি?

- পোঁয়া।

- যাঃ, মুতন দ্বার।

- সে তো…. আমি বললাম, মা বলে পোঁয়া।

- কেন?

- ঐ যে হারাণ আছে না ও বলে, “ও নমির মা একটু পোঁয়াটা দে, মেরে যাই।

হোপনা হাসল। নমির কচি কালো চুলে ভরা পোঁয়াতে ওর হাত আপন মনে খেলা করছে।

- ভিজে গেছে।

- তোরটাও তো ভিজে গেছে।

- দে একটু মুখ দিই।

নমি চি হয়ে শুয়ে পা দুটো ফাঁক করল। হোপনা উপুর হয়ে নমির পোঁয়াতে মুখ রাখল। নমি প্রথমবার একটু কেঁপে উঠল। দুপায়ের ফাঁকে এত সুন্দর একটা বস্তু থাকতে পারে তা আগে কখন জানতাম না। হোপনা জিভ দিয়ে আস্তেস্তে চেটে চলছে এক মনে, একবার ডানদিকে মাথা ঘুরিয়ে আর একবার বাঁদিকে মাথা ঘুরিয়ে। নমি পা দুটো যতটা সম্ভব ফাঁক করল। হোপনা ডানহাতের একটা আঙুল তলার ফুঁটোয় রেখে একবার খোঁচা মারল। নমি সজোরে কোমরটা দুলিয়ে উঠল। হোপনা মিটি মিটি হাসল। কিছুক্ষণ পর হোপনা উবু হয়ে বসল, নমিকে বলল,

- তুই আমার দিকে পেছন ফিরে আমার মুখের ওপর বোস, আমি তোরটায় মুখ দেব, তুই আমরটায় মুখ দে।

নমি রাজি হয়ে গেল। আমি আমার লিঙ্গে হাত দিয়ে দেখি সেটা ফুলে ফেঁপে কলা গাছ। মুখ দিয়ে সামান্য জল গরাছে, কেমন হরহরে। হোপনা মাথা দুলিয়ে দুলিয়ে নমির পোঁয়া চেটে চলছে। ত্রিভুজাকৃতি, মাঝখানটা চেরা অনেকটা টিয়া পাখির ঠোঁটের মত বাঁকানো। নমির গায়ের রঙের সঙ্গে একেবারে মিশে গেছে। হোপনার জিভটা যখন ওপর থেকে নিচে নামছে, তখন ভেতরের খয়েরি রঙের একটা দানা দেখা যাচ্ছে। হোপনা বার বার জিভটা খানে নিয়ে গিয়ে থামিয়ে শুরশুরি দিচ্ছে, আর নমি কোমর দুলিয়ে উঠছে। হোপনা মাঝে মাঝে নাক দিয়ে ঐ জায়গাটা ঘষছে। নমি অঁ আঁ করে উঠছে।

নমির মুখে হোপনার শক্ত হয়ে ওঠা নুনু, দুহাতে চেপে ধরে মাথা ওপর নীচ করে চুষছে যেন এখুনি ওটা কামরে খেয়ে ফেলবে। হোপনা জিভ দেওয়ার ফাঁকেই নমির ফোলা ফোলা পাছা দুটো খামচে খামচে ধরল। নমির কোমর কেঁপে কেঁপে উঠছে। চারিদিক নিস্তব্ধ, একটা অঁ অঁ অঁ শব্দ ঐ নিস্তব্ধতাকে ভেঙে খান খান করে দিচ্ছে। এ কি খেলা? দেখতে দেখতে আমি অবাক হয়ে যাচ্ছি। আমি কখন স্বপ্নেও কল্পনা করতে পারি নি, এরকম হয়। আমার জীবনে প্রথম দেখা এক মানব মানবীর আদিম খেলা।

নমি হোপনার নুনুর চামরাটা একটু টেনে নামাল, হোপনার কোমরটা একটু দুলে উঠল। নমি জিভ দিয়ে হোপনার নুনুর মুন্ডিটা চাটছে। আমি দেখলাম আমার নুনু থেকে দুফোঁটা রস গরিয়ে পড়ল। হোপনা নমির পাছাটা সরিয়ে উঠে বসল। তখন নমির মুখে হোপনার শক্ত হয়ে ওঠা নুনুটা ঢোকানো, নমি এক মনে মাথা দুলিয়ে চুষে চলছে। বেশ কিছুক্ষণ পর হোপনা বলল,

- এবার আয় করি।

নমি মুখ তুলল, একটু হাসল।

- কেমন লাগল?

- ভাল। তোর ভাল লেগেছে?

হোপনা নমির মাই দুটো টিপে গালে একটা চুমু খেয়ে বলল,

- এজন্যই ওই সাত সকাল থেকে তোর জন্য অপেক্ষা করছিলাম।

নমি চি হয়ে শুয়ে পা ফাঁক করল। হোপনা নমির দুপায়ের ফাঁকে হাঁটু মুড়ে বসল। আস্তে করে ওর নুনুটা নমির পোঁয়ায় ঠেকিয়ে একটু ঘষাঘষি করল।

- ঢোকা।

- দাঁড়া না।

- আমার কেমন যেন করছে।

হোপনা হাসল। ডানহাতে নুনুটা ধরে নমির পোঁয়ায় একটা চাপ দিল, নমি ওক করে উঠল।

- কি হল?

- লাগছে রে লাগছে।

নমি চোখ বন্ধ করে মাথাটা দোলাছে।

- ঠিক আছে যা আর করব না।

- দাঁড়া না একটু জিরিয়ে নিয়ে ঢোকা।

হোপনা ওর নুনু নমির পোঁয়া থেকে বার না করেই একটু নাড়াচাড়া করল। আবার একটু ঠেলা দিল, অনেকটা ঢুকে গেছে। নমি পা দুটো একটু উঁচু করে আর ফাঁক করল। হোপনা আর একটু জোরে চাপ দিতেই দেখি সমস্তটা অদৃশ্য হয়ে গেছে। নমির মাই-এর বোঁটা দুটো কেমন শক্ত হয়ে মটর শুঁটির দানার মত গোল গোল হয়ে উঠেছে। আমি আবাক হয়ে ওদের দেখছিলাম। সাপ যেমন তার শিকার আসতে আসতে গিলে খায়, নমির পোঁয়াও যেন হোপনার নুনুটাকে গিলে ফেলেছে। নমির পাছুর ফুঁটোটা কেমন ফুলে ফুলে উঠছে। হোপনা হাসছে। সামান্য রস পাশ দিয়ে গড়িয়ে পড়ছে। হোপনা নীচু হয়ে নমির মাই-এর বোঁটা দুটো চুষছে। চকাৎ চকাৎ আওয়াজ হচ্ছে। নমি চোখ বন্ধ করে পড়ে আছে। হোপনার কোমর নড়ে উঠল, নুনুটা সামান্য বেরিয়ে এসে আবার জায়গা মত ঢুকে পড়ল। ফচাৎ করে একটা আওয়াজ হল।

- থাম না একটু।

মাই থেকে মুখ তুলে হোপনা নমির দিকে তাকাল।

- কেন?

- আরাম লাগছে।

হোপনা হাসল। বলল,

- একটু করি?

- না। তুই মাই চোষ।

- কোন দিকটা?

- দুদিকই।

হোপনা মাই চুষতে লাগল। একটু কোমর উঁচু করে নুনুটা বের করে নিয়ে আবার ঢোকাল। নমি একটু বেঁকে আবার সোজা হয়ে গেল। হাত দুটো দিয়ে হোপনার গলা জড়িয়ে ধরেছে। নমি কোমরটা একটু তুলে আবার জায়গা মত রাখল।

- কর।

- করছি তো।

- আর একটু ভেতরে দে।

হোপনা একটু নড়েচড়ে আবার কোমরটা দুলিয়ে সজোরে চাপ দিল। নমির পা দুটো এবার হোপনার কোমরটাকে জরিয়ে ধরল।

- এই নমি তোর ভেতরটা কি গরম।

- তোরটাও তো গরম। আমার ঘরের লোহার রড।

- তোরটা তো পানা পুকুর। লোহার রড পানা পুকুরে ঢুকে ঠান্ডা হচ্ছে।

নমি হাসল। বলল,

- তোর ভাল লাগছে?

- হ্যাঁ।

- তোর?

- আজ একটু বেশি ভাল লাগছে, ভেতরটা কেমন শির শির করছে।

হোপনা নমির মুখের দিকে তাকিয়ে হাসছে। নমির চোখ কেমন আবেশে বুজে আসছে।

- কোমরটা একটু নাচা।

হোপনা দুচারবার জোরে জোরে কোমরটা নাচিয়ে দিল। নমি উঃ উঃ করে উঠল।

- কি হল?

- তোরটা বড়ো শক্ত, নাচালে বড়ো লাগে। এই রকম থাক।

- তাহলে বেরোবে না।

- কি বেরোবে?

- রস।

- ও বার করতে হবে না। আমার ভেতরটা কেমন শির শির করে।

হোপনা নমিকে শক্ত করে জাপ্টে ধরে ঠোঁটে ঠোঁট রেখে প্রবল বেগে কোমর দোলাতে আরম্ভ করল। ওর শক্ত নুনুটা একবার ভেতরে যায় আবার বেরিয়ে আসে। কেমন ফচাৎ ফচাৎ আওয়াজ হচ্ছে। নমির মুখ দিয়ে একটা গোঁ গোঙানি শব্দ, পরিষ্কার নয়। হোপনা ওর ঠোঁট দিয়ে নমির ঠোঁট চুষে চলছে। একটা অঁ আঁ শব্দ খালি কানে আসছে। আমার নুনু একেবারে লম্বা হয়ে শক্ত হয়ে গেছে। পাজামার দরিটা খুলে ওটাকে বের করে নিয়ে আসলাম। হোপনা তখন কোমর দুলিয়ে চলছে নমির পোঁয়ার ওপর। কিছুক্ষণ এরকম করার পর দুজনই কেমন নিস্তেজ হয়ে গেল। হোপনার পিঠে বিন্দু বিন্দু ঘাম। আমার নুনুটাও কেমন যেন নড়াচড়া করতে করতে নিস্তেজ হয়ে এল। নুনুর মুখটা সামান্য আঠা আঠা মত।

হোপনা উঠে দাঁড়াল। ওর নুনুটা একটু নিস্তেজ হয়ে এসেছে, কিন্তু সামান্য কেঁপে কেঁপে উঠছে। নমি শুয়ে আছে। ওর দুপায়ের ফাঁকে সাদা সাদা ফেনার মত কি লেগে আছে। কাপড়টা টেনে নিল, আলতো করে মুছল। হোপনা হাসছে। নমি মুখ ঝামটা দিল। হোপনা এগিয়ে গেল, মাই দুটো মলে দিয়ে ঠোঁটে একটা চুমু খেল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও