সোমবার, ১০ অক্টোবর, ২০১১

আমাকে দিয়ে চোদালো ছাত্রীর মা

- স্যার, আজকে অঙ্ক করব না, প্লিজ স্যার।

শৈলীর করুণ আকুতি। সবে ক্লাস এইটে পড়ে, এখন থেকেই ফাজিলের চুড়ান্ত। আজকালকার ছেলেমেয়েরা বোধয় এরকমই। আমার আগে কোনদিনও টিউশনির অভিজ্ঞতা ছিল না। নিছক ঝোঁকের মাথায় এটা শুরু করি। আজকে এক মাস পূর্ণ হবে, মাসের দুই তারিখ। বেতন পাওয়ার সময়টাও হয়ে গেছে। জীবনের প্রথম নিজের উপার্জন। ঘটনাটা তাহলে একটু খুলেই বলি।

আমার বন্ধু বিমানের কাজিন হয়। এইচ.এস. পরীক্ষা দিয়ে বসে আছি। কি পড়ব না পড়ব এখনও ডিসাইড করি নি। বেকার সময় তো, ঠিক মত কাটছে না। তাই বিমান যখন বলল ওর একটা ক্লাস এইটের পড়ুয়া পিসাতো বোনের জন্য একটা ভাল টিচার দরকার, আমি কি মনে করে রাজি হয়ে গেলাম। আসলে সময় কাটানটাই আসল কারণ ছিল। সন্ধ্যার পর তেমন কিছু করার ছিল না। তাছাড়া কখন টিউশনি করি নি, এই এক্সপিরিয়েন্সটারও তো দরকার ছিল। সব ভেবে রাজি হয়ে গেলাম।

প্রথম দিন বিমানই নিয়ে এল ওর সাথে করে। সেগুন বাগিচায় শৈলীদের বাড়ি, সুন্দর দু'তলা বাড়ি। ওরা বেশ বুনেদি বড়োলোক, দেখলেই বোঝা যায়। গেটের সামনে বেশ বড়ো একটা জামরুল গাছ। তুফানগঞ্জ হরে জামরুল গাছ সচরাচর দেখা যায় না। গেটে দারোয়ান ছিল, বিমানকে দেখে দরজা খুলে দিল। তারপর নিজেই এগিয়ে গিয়ে এক তলায় বেল টিপে দিল। ছোট্ট একটা কাজের মেয়ে দরজা খুলে দিল। আমরা ভিতরে গিয়ে বসলাম। সুন্দর করে সাজানো ড্রয়িং রূম। যে গুছিয়েছে, বোঝাই যায় তার রুচি সত্যিই সুন্দর। দেশ বিদেশের নানা রকম ভাস্কর্য, শো পিস আর পেন্টিং। অনেকগুলো প্লেনের মডেল। আমরা বসার একটু পরই শৈলী হাজির।

- দাদা কেমন আছ? এতদিন পর?

- ভাল, এই দেখ তোর নতুন স্যার নিয়ে এসেছি। অনেক রাগী, তোকে একদম সোজা করে দেবে।

- ইনি বুঝি আমার নতুন টিচার?

বলেই সে কি হি হি হাসি। আমি বেশ ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম, এ কি বিপদ রে বাবা! এটা হাসির কি হল? একটু পরই একজন মহিলা ঘরে ঢুকল। মহিলা ঘরে ঢুকতেই মনে হল ঘরের আলো যেন বেড়ে গেছে। প্রচন্ড সুন্দরী এক মহিলা, কথাবার্তা যেমন সুন্দর, তেমনি স্মার্ট। একদম অন্য রকম ভাবে কথা বলে, কি মিষ্টি কন্ঠস্বর। আমাকে পরিচয় করিয়ে দিল বিমান। ওর বন্ধু দেখে আমাকে মহিলা অনেক প্রশ্ন করলেন। কোথায় পড়ি, কি করি, বাবা কি করেন, একদম ফুল প্রোফাইল, আর কি। আমিও বেশ সুন্দর গুছিয়ে উত্তর দিলাম। উনি বেশিরভাগ সময়ে ইংলিশ মেশানো বাংলায় কথা বলছিলেন। বোঝা যায় হাইলি এডুকেটেড। তবে তখন আমি একটা জিনিস জানতান না যেটা পরে জেনেছি।

সব কিছু ঠিকঠাক হয়ে গেল। আমি সপ্তাহে চার দিন পড়াব। ফ্রাইডে অফ, আর দিনগুলো ফ্লেক্সিবল। যেদিন খুশি আসতে পারি, তবে সন্ধ্যা সাতটার পর আসলে ভাল হয়। শৈলী খুব ফাঁকিবাজ তবে অনেক ব্রিলিয়ান্ট।

পড়ানো শুরু করার পরই বুঝতে পারলাম, শৈলীর টিউটার এত ঘন ঘন চেঞ্জ হয় কেন? মেয়েটা একের পর এক প্রশ্ন করতেই থাকে। তবে আমিও বেশ ধৈর্য্য ধরে প্রশ্নের উত্তর দি, বকা ঝকা করি না। ও গল্প করতে চাইলে গল্প করি। এক ঘন্টা করে পড়ানর কথা, বেশির ভাগ সময়েই পড়া শেষ করতে করতে সাড়ে নয়টা বেজে যায়। রাত বেশি হয়ে গেলে শৈলীর মা না খেয়ে যেতে দেন না।

যেহেতু উনি বিমানের পিসি, তাই আমার আন্টি ডাকা উচি, কিন্তু এত ইয়ং যে উনাকে আন্টি ডাকতে লজ্জা লাগে। উনাকে দেখলে কেউ বলবে না যে উনার এত বড়ো একটা মেয়ে আছে। মেরে কেটে উনার বয়স চব্বিশ পার করানো যাবে না। কিন্তু যেহেতু উনার এত বড়ো একটা মেয়ে আছে সেহেতু নিশ্চয়ই তেত্রিশ কি চৌত্রিশ হবে উনার বয়স। আমি উনাকে কোন রকম সম্বোধন না করেই কথা বলার চেষ্টা করলাম।

এত দিন ধরে শৈলীকে পড়াছি, এখন ওর বাবাকে দেখলাম না। একদিন ফস করে জিজ্ঞেসই করে বসলাম,

- শৈলী, তোমার বাবাকে তো এক দিনও দেখলাম না। উনি বুঝি অনেক রাতে বাড়ি ফেরেন?

- না স্যার, বাবা তো মেরিন ইঞ্জিনিয়র, উনাকে ম্যাক্সিমাম সময়ই জাহাজে থাকতে হয়। তবে বাবা ছুটি পেলেই চলে আসেন। তিন-চার মাস পর পর আসেন, মাস খানেক থাকেন, আবার চলে যান। এবার চার মাস পার হয়ে গেল তাও বাবা আসছেন না। বলেছেন জাহাজ নিয়ে ডেনমার্কে আছে। ওখানে কি একটা ঝামেলা হয়েছে। আসতে আর মাস দুয়েক দেরি হয়ে যাবে।

এখন বুঝতে পারলাম শৈলীর মা সবসময় এত উদাস থাকে কেন। জীবনের বেশির ভাগ সময়টাই মহিলার হয়ত এভাবে একা একা কাটাতে হবে। এর পর থেকে কেন যেন আমিও উনাকে একটু কম্পানি দেওয়ার চেষ্টা করতাম। কখন সাতটার আগে গিয়ে হাজির হয়ে যেতাম। উনি হয়ত তখন টিভি দেখতেন বা ড্রয়িং রূম গোছাতেন। বেশিরভাগ কাজই উনি নিজের হাতে করতেন।

শৈলীর মার নাম ছিল অনুপমা। গল্প করতে করতে উনি অনেক কথাই বলতেন। উনার ছোট বেলার কথা, উনার এক ভাই পাইলোট। উনারা এক ভাই, এক বোন। তাহলে বিমানের মা উনার কে হন? আমি আর জিজ্ঞেস করি নি। কথা প্রসঙ্গে উনাকে একদিন জিজ্ঞেস করে ফেললাম,

- আপনার বাংলাটা খুব অদ্ভু, আমি এরকম বাংলা আগে শুনি নি।

- আমি কি খুব খারাপ বাংলা বলি?

- না না, তা হবে কেন? আপনার বাংলা খুব সুন্দর, আপনার ভয়েস অনেক মিষ্টি। কিন্তু আপনার টানটা যেন কেমন অন্যরকম।

- কেন, বিমানের মা বুঝি খুব ভাল বাংলা বলেন?

- হ্যাঁ, আন্টি তো বেশ ভাল বাংলা বলেন।

- হবে হয়ত, ওর তো অনেক আগে বিয়ে হয়ে গেছে। তাছাড়া ওরা তো মঞ্জিলে থাকত না।

কথা শুনে কেমন যেন খটকা লাগল, মঞ্জিল মানে? আমি আর ঘাঁটালাম না। পরে বিমানকে ধরলাম,

- এই শালা, বল তো ঘটনাটা কি?

প্রথমে তো ও বলতেই চায় না, পরে একটু একটু করে বলল। আসলে ওরা হচ্ছে নবাবদের একটা ব্র্যাঞ্চ। শুনে তো আমি আঁতকে উঠলাম, বলে কি শালা? ওর দাদু নাকি দুই বিয়ে করেছিলেন। বড়ো ঘরে ছিলেন শৈলীর মা, আর ছোট ঘরে ছিলেন বিমানের মা। বিমানের মা আবার উনার মায়ের বড়ো সন্তান। ফ্যামিলিতে প্রবলেমের কারণে উনারা বড়ো হয়েছে মঞ্জিলের বাইরে। আর বাকিরা মোটামুটি জয়েন্ট ফ্যামিলির মত বড়ো হয়েছে একসাথে। পরে অবশ্য সব ঠিকঠাক হয়ে যায়। উনাদের মেন ল্যাঙ্গুয়েজ নাকি উর্দু ছিল। বিমানের দাদু নাকি এখনও উর্দুতে কথা বলে, ভাল বাংলা বলতে পারে না। এসব শুনে তো আমার চক্ষু চড়কগাছ, বলে কি!

যাইহোক, সেদিন থেকে আমি শৈলীর মায়ের সাথে আর বেশি সময় কাটাতে লাগলাম। শৈলী বেশির ভাগ সময়েই আত্মীয়দের বাড়ি ঘুরতে চলে যেত। কাজেই আমাকে অনেকক্ষ বসে থাকতে হত। সেই সময়টা শৈলীর মা অনেক কথা বলতেন আমাকে, ঠিক যেন এক বন্ধুর মত। উনার ষোল বছর বয়সে বিয়ে হয়ে যায়, সতের বছর বয়সে বাচ্চা। উনি দুঃখ করে বলেন, উনার অনেক স্বপ্ন ছিল। অনেক লেখা পড়া করার ইচ্ছা ছিল। সেগুলো কিছুই হয় নি। উনার হাসব্যান্ড বেশির ভাগ সময় শিপে থাকে, উনাদের মধ্যে একটা দূরত্ব হয়ে গেছে।

আমিও যেন বয়সের তুলনায় অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলাম। আসলে এত কম বয়সে এত বেশি নারীসঙ্গ ভোগ করেছি যে হয়তো নারীদেরকে অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলাম। মেয়েরা সবসময় একজন ভাল শ্রোতা খোঁজে, যাকে সব বলতে পারে। আর আমি বাজী রেখে বলতে পারি, আমি একজন খুব ভাল শ্রোতা। তখন ব্রিটিশ কাউন্সিলে একটা কোর্স করছি, কাজেই ইংলিশটাও প্র্যাকটিস করা প্রয়োজন। শৈলীর মা মাঝে মাঝেই ইংলিশে প্রশ্ন করে বসে, আমিও ফটাফট এনসার করে দি। আমরা দুজনেই একজন অপরের কম্পানি খুব পছন্দ করতাম।

আমার মনে তখন পাপ ঢোকে নি। কিন্তু হঠাৎ একদিন একটা ছোটখাটো ইন্সিডেন্ট হয়ে গেল। বিকালে আমরা বন্ধুরা মিলে রেগুলার ক্রিকেট খেলতাম। সেদিন ক্রিকেট খেলে ঘেমে ঘুমে এসে আন্ডারওয়ার, মোজা খুলে অনেকক্ষ ধরে শাওয়ার নিলাম। এখন শৈলীকে পড়াতে যাব, নতুন আন্ডারওয়ার খুঁজে দেখি সবগুলো ধুয়ে দেওয়া, এখন শুকায় নি। কি আর করা, একটা ট্রাউজার আর চপ্পল পড়ে বেরিয়ে পড়লাম।

দরজায় কলিং বেল দিতেই শৈলীর মা দরজা খুলে দিলেন। যথারীতি কিছুক্ষ ড্রয়িংরূমে বসে গল্প করছি। গল্পের এক ফাঁকে দেখি, শৈলীর মা আমার ট্রাউজারের দিকে চেয়ে আছে। উনার দৃষ্টি অনুসরণ করে দেখি আমার ধোন বাবাজী কোন এক অজানা কারণে একটু স্ফিত হয়ে আছে এবং শৈলীর মা সেদিকে দেখছে। আমি বেশ অস্বস্তি বোধ করলাম, কিন্তু ব্যাপারটা পাত্তা দিলাম না। শৈলীকে পড়াতে গেলাম। আমি চা কফি কিছু খাই না। তাই শৈলীর মা হয় আমাকে বাদাম পেস্তা মেশানো লস্যি পাঠাতেন, নয়ত ফালুদা। শৈলীর মায়ের হাতের ফালুদা, ওহ! অপূর্ব স্বাদ। শৈলী পড়তে পড়তে হঠাৎ বলে,

- স্যার, আমি আসছি।

বলেই দৌড়। আমি বুঝলাম, টয়লেটে যাচ্ছে। আমি বসে বসে পাতা উল্টাছি। এমন সময় শৈলীর মা ছোট একটা ট্রে নিয়ে হাজির।

- তোমার ছাত্রী কই গেল?

- আসছি বলে দৌড় দিল, মনে হয় টয়লেটে গেছে।

শৈলীর মা ট্রে এনেছেন, তার মানে মনে হয় ছোট কাজের মেয়েটা অসুস্থ।

- এই নাও তোমার ফালুদা আর শরবৎ।

আমি কি মনে করে উনাকে হেল্প করতে গিয়ে হাত বাড়িয়ে ট্রে ধরতে গিয়ে উলটে দিলাম গ্লাসটা। নিছক দুর্ঘটনা, কিন্তু গ্লাস উলটে পড়ল উনা শাড়ির উপর। উনি লাফিয়ে সরে যেতে গিয়ে গ্লাস ফেলে দিলেন মেঝেতে। ঝনাৎ করে গ্লাসটা ভাঙল, শেষে বাটিটাও। শৈলী দৌড়ে আসল। আমার মুখটা লজ্জায় কাঁচুমাচু, শৈলীও এসে গেছে। ও দরজার কাছে দাঁড়িয়ে হি হি করে হাসছে। শৈলী'র মায়ের শাড়িতে লেগেছে। উনি পিছিয়ে গিয়ে বললেন,

- তোমরা ড্রয়িং রূমে গিয়ে বসো, আমি এটা পরিস্কার করে দিচ্ছি। দেখ, পা কাটে না যেন।

আমি আর শৈলী গিয়ে ড্রয়িং রূমে বসলাম। আমার বেশ খারাপ লাগছিল, স্যরি বলা উচিৎ। আমি বললাম,

- শৈলী তুমি একটু একা একা পড়, আমি তোমার মাকে স্যরি বলে আসি।

আমি ওর মার রূমের সামনে দাঁড়িয়ে নক করতে যাব, এমন সময় দেখি রূমের দরজা আধখানা খোলা আর উনি শুধু পিঙ্ক কালারের পেটিকোট আর ব্লাউজ পড়ে আছেন। ফর্সা ঘাড়, পিঠের বেশ কিছুটা আর সম্পুর্ণ পেট দেখা যাচ্ছে। আমার সাথে চোখাচোখি হয়ে গেল। আমি যে কি ভীষণ লজ্জা পেলাম, কিন্তু শৈলীর মা বোধহয় লজ্জা পা নি, বরঞ্চ একটা ছোট্টো হাসি উপহার দিলেন। এই হাসিতে কি ছিল জানি না, তবে কেন যেন মনে হয় আমন্ত্রনের হাসি আমার কান, নাক, চোখ সব গরম হয়ে গেল। আমি ওই মুহূর্তে ড্রয়িং রূমে চলে এলাম। কিছুক্ষণ কথা বলতে পারলাম না। শৈলীর মা বেশ কিছুক্ষণ পর এসে বললেন,

- তোমাদের রূম পরিস্কার হয়ে গেছে, চাইলে যেতে পার।

আমি উনার দিকে তাকাবার সাহস পাচ্ছিলাম না। আমি সেদিনের মত পড়ানো শেষ করে বাড়ি চলে আসলাম।

পরদিন যাব না যাব না করেও কি মনে করে সাতটার আগেই হাজির। শৈলীর মা যথারীতি দরজা খুলে দিলেন। আজকে গেটে দারোয়ানকে দেখলাম না, হয়ত কোন কাজে পাঠিয়েছে। আজকে শৈলীর মা একটা অফ-হোয়াইট শাড়ি পড়েছেন। অপূর্ব সুন্দরী লাগছে, যেন সত্যিকারের এক রাজকুমারী। একটু কি সেজেছে? হ্যাঁ তাই তো, ঠোঁটে লিপস্টিক। শৈলীর মার অপূর্ব ভরাট দেহ, যেমন বুক তেমন পাছা। আর কোমরে হালকা একটু ভাঁজ আছে। হয়ত বয়সের জন্য একটু চর্বি জমেছে। আমি খানিকক্ষণ অপলক দৃষ্টিতে দেখলাম, তারপর ড্রয়িং রূমে গিয়ে বসলাম।

- শৈলী বাড়ি নেই, আজকে ও দাদু বাড়ি থাকবে।

আমার বুক দুর দুর করে কাঁপছিল। তবু আমি সোফাতে বেশ স্বাভাবিক হয়ে বসার চেষ্টা করলাম। অন্য দি শৈলীর মা আমার অপোজিটের সোফাতে বসে, আজকে আমার পাশে বসেছে। উনার শরীর থেকে হালকা একটা পারফিউমের গন্ধ বাতাসে ভেসে আসছে। আমি আচ্ছন্ন হয়ে যাচ্ছি কোন এক মাদকতার নেশাতে।

- আজ যে কথাই বলছ না, কি হয়েছে তোমার?

আমি নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করেও পারছি না। শৈলীর মার দিকে চোখ তুলে তাকাতেও পারছি না, দর দর করে ঘামছি।

- তুমি সুস্থ আছ তো?

বলেই উনি আমার কপালে হাত ছোঁয়ালেন। সারা শরীরে যেন বজ্রপাত হয়ে গেল। উনি কপাল, গাল আর গলায় হাতের উল্টো পাশ রেখে বেশ কিছুটা সময় ধরে পরীক্ষা করে বললেন,

- জ্বর নেই তো, ঘামছ কেন?

আমি এবার মুখ তুলে তাকালাম। আমার চোখ হয়ত লাল হয়ে গিয়ে থাকবে, মুখ, কান, নাক সব দিয়ে আগুন বেরোছে। আমার হাত কাঁপছে, এ কি হতে যাচ্ছে? শৈলীর মা টেবিল থেকে টিস্যু নিয়ে আমার কপালের ঘাম মুছে দেওয়ার জন্য কাছে এলেন, একদম কাছে, যেখান থেকে উনার গরম নিঃশ্বাসের শব্দ শোনা যাচ্ছিল। আমি আমার কম্পিত হাত দিয়ে উনাকে আলিঙ্গন করলাম, কাছে টানলাম। উনি বাধা দিলেন না, বরঞ্চ টিস্যুটা মেঝেতে ফেলে দিয়ে নিজের হাত আমার ঘাড়ে রাখলেন। আমি শৈলীর মার মুখের দিকে তাকালাম, চোখে চোখ রাখলাম। সত্যি কি উনি এটা চান? হ্যাঁ, উনার চোখের ভাষা পড়তে পারছি। চোখের পাতা কাঁপছে না, সেখানে কিছু একটা আছে, এক প্রচন্ড আহ্বান, এক অপূর্ণ তৃপ্তি, এক বহুদিনের আকাঙ্খা। এই ভাষা আমার চেনা আছে, এর অর্থ আমি বুঝি। উনি এখন এক পিপাসার্ত মানবী, ওর পিপাসা মেটানো আমার নৈতিক কর্তব্য।

কে কার দিকে প্রথম এগোলাম মনে নেই তবে দুটো ঠোঁট একটু পরেই একসাথে হল। শৈলীর মার লিপস্টিকের স্বাদ পেলাম মুখে। আমি চুষতে লাগলাম উষ্ণ নরম ঠোঁটগুলো। উনার গরম শ্বাস এসে লাগছে আমার মুখে। মহিলা অত্যন্ত হর্নি হয়ে আছে বুঝতে পারছি। আমি উনার জিটা টেনে নিয়ে নিলাম আমার মুখে। আস্তে আস্তে চুষছি, কামড়াছি। এত দিনে কিস করার উপর মোটামুটি ভাল অভিজ্ঞতা হয়ে গেছে। চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম শৈলীর মাকে। হঠাৎ করে উনি কামড়ে ধরলেন আমার ঠোঁটগুলো। বেশ জোরেই কামড়ে রইলেন। আমি উনাকে ছাড়িয়ে নিলাম। বললাম,

- এই কি করছেন, পাগল হয়েছেন?

উনার চোখে তখন আগুন জ্বলছে।

- হ্যাঁ, পাগল হয়ে গেছি, তোমাকে আজকে আমি খাব।

বলেই আবার কামড়। আমিও কামড়ে দিলাম। দুজনে মেতে উঠলাম আদিম খেলায়। আমি যথারীতি আমার ডান হাতটা দিয়ে উনার শাড়ির আঁচল সরিয়ে দিলাম। ব্লাউজের উপর দিয়েই দুধের উপর হাত রাখলাম। উনার সারা শরীরে যেন কেউ আগুন ধরিয়ে দিয়েছে, দুধগুলো অতিরিক্ত গরম। আমি নরম গরম দুধগুলো টিপছি। দুধগুলো বেশি বড়ো না, কিন্তু অত্যধিক নরম। আমি আয়েশ করে টিপছি আর চুমু খাচ্ছি। শৈলীর মাও একটা হাত আমার বুক থেকে পেটে নামিয়ে দুই পায়ের ফাঁকে নিয়ে এলেন। আজ আন্ডারওয়ার পড়েই এসেছি, কিন্তু আন্ডারওয়ারের ভিতরে আমার ভাল মানুষ ধোনটা এভাবে ফুঁসছে যে আর বেশিক্ষণ এটা পড়ে থাকা যাবে না। শৈলীর মা আমার ধোনটা স্পর্শ করতে চাইছে, বুঝতে পারছি, কালকে যা ট্রাউজারের উপর থেকে দেখেছে, তা আজ ছুঁতে চা

আমি পা দুটো ফাঁক করে দিলাম। উনি আন্ডারওয়ারের উপর দিয়েই ধোনটা খামচে ধরলেন। আমিও দুই হাতে উনার দুটো দুধ শক্ত করে খামচে ধরলাম। উনি অস্ফুটে আহ! বলে উঠলেন। আমি কিস করা বন্ধ করে দিয়ে উনার ব্লাউজের হুক খোলায় মন দিলাম। একটা একটা করে সব হুক খুলে ফেললাম। অফ হোয়াইট ব্লাউজ তার, ভিতরে সাদা রঙের টাইট ব্রা, অনেক কষ্টে ফর্সা দুধগুলো আটকে রেখেছে। আমি পিছনে হাত নিয়ে হুক খুলে দিলাম। সপাৎ করে ব্রাটা ছিটকে উঠল।

দুধগুলো একটু ঝুলে গেছে। বুঝতে পারলাম এজন্যই উনি এত টাইট ব্রা পরেন। ব্রা খুলে ঝোলা ঝোলা দুধগুলোই মজা করে টিপতে থাকলাম। ঝুলে গেলেও দুধগুলো প্রচন্ড নরম, টিপতে বেশ মজা। নিপলগুলো ছোট ছোট। মুখ লাগালাম দুধে, চুষে চুষে খেতে লাগলাম বাম দুধটা। আর বাম হাত দিয়ে টিপছি ডান দুধটা। নরম সোফার উপর আধশোয়া হয়ে মজা লুটছে শৈলীর মা। আমি পাগলের মত কামড়ে, টিপে একাকার করছি উনার দুধগুলো। মালটা এখনই এত কড়া, তাহলে বিয়ের সময় কি ছিল?” ভাবতেই কামড়ের গতি বেড়ে গেল। আমার হিংস্র কামড় থেকে বাঁচার জন্যই হয়ত শৈলীর মা আমার বিচিতে জোরে চাপ দিলেন। আমি আআওও বলে চিৎকার করে ছেড়ে দিলাম, আর মাগির সে কি হাসি, ঠিক বাচ্চা মেয়ের মত খিল খিল করে হাসছে

দাঁড়া, তোর হাসি দেখাছি। আমি উঠে দাঁড়ালাম আর শৈলীর মা আমার বেল্টে হাত রাখলেন। এক টানে বেল্টটা খুলে ফেললেন। তারপর বোতাম খুলে প্যান্টটা ধরে দিলেন হ্যাঁচকা টান। জিপার টানার ধারকাছ দিয়েও গেলেন না। আন্ডারওয়ারটার ভিতর তখন একটা জীবন্ত পশু মহা আক্রোশে ফুঁসছে। শৈলীর মা জাঙ্গিয়ার উপর দিয়েই আস্তে করে কামড়ে দিলেন। বুঝতে পারলাম, আজকে ভাগ্য ভাল। আন্ডারওয়ারটা খুলে দিতেই পশুটা লাফিয়ে বেরিয়ে এল। সে কি মূর্তি ধারণ করেছে, নিজের ধোন নিজের কাছেই অচেনা লাগছে। শালা মেয়ে দেখলেই পুরো পাগল হয়ে যায়।

শৈলীর মা খপ করে ধোনটা ধরলেন। তারপর কিছু বোঝার আগেই হাঁটু গেড়ে কার্পেটের উপর বসে পড়লেন নীল ডাউন হয়ে। ধোনটা মুখে পুরে দিলেন। এ কি, ধোনটার অর্ধেকটা কই গেল? নিচে তাকিয়ে দেখি, শৈলীর মার মুখে ধোনের অর্ধেকটা ঢুকে গেছে। মাগিটা ধোনটা একবার বের করছে, আর কবার ঢুকিয়ে নিচ্ছে আর জি দিয়ে ধোনের মুন্ডিটা চেটে চেটে দিচ্ছে। একি আশ্চর্য সুখ, আমি এমন ব্লো-জব তখন পর্যন্ত পাই নি। সুখে পাগল হয়ে গেলাম। শৈলীর মার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে ধোনটা জোর করে মুখের ভিতরে ঢুকিয়ে দিতে চাইলাম, অর্ধেকের বেশি ঢুকে ধোনটা আটকে গেল আর সাথে সাথে উনি খক খক করে কেঁশে উঠলেন। বুঝতে পারলাম, গলায় গিয়ে লেগেছে। ধোনটা জলদি বের করে নিলাম।

- আপনি ঠিক আছ তো?

উনি মনে হয় রেগে গেছে। একটু ধাতস্থ হয়ে বললেন,

- ইতনা বড়া লুন্ড কোই ক্যায়সে লে?

আমি অবাক হয়ে উনার দিকে তাকিয়ে আছি। দেখে উনি রাগ ভুলে আলতো করে হাসলেন। বললেন,

- আসো আমার কাছে আসো।

বলে আমাকে জড়িয়ে ধরলেন। আমিও উনাকে জড়িয়ে ধরলাম। তারপর উনি নিজেই আমার শার্টটা খুলে দিলেন। ট্রাউজার আর আন্ডারওয়ারটা পা গলিয়ে বের করে ছুঁড়ে ফেলে দিলেন। আমি উনাকে সোফার উপর বসিয়ে দিলাম। উনার শাড়ি আর পেটিকোটটা পায়ের কাছ থেকে টেনে কোমরের কাছে উঠিয়ে দিলাম। শৈলীর মা কোন প্যান্টি পরে নি। উনার পায়ের উপরের দৃশ্য দেখে আমি পুরো হতবাক, মানুষ এত ফর্সা হতে পারে? এতদিন বুঝতে পারি নি। থাইয়ের কাছটা অপূর্ব ফর্সা। আর গুদ? এতদিন যতগুলো গুদ দেখেছি, হয় বাদামী নয়ত কালো। আর এই গুদটা হচ্ছে গোলাপী। বালগুলো সুন্দর যত্ন করে শেভ করা, একদম খাসা গুদ।

কিছু না বুঝেই গুদের মুখে একটা চুমু দিয়ে ফেললাম। গুদটা বেশ ভিজে আছে। শৈলীর মা আমার মুখটা শক্ত করে চেপে ধরলেন গুদের মুখে। আমি বুঝলাম আর কয়েকটা চুমু দিতে বলছে। আমি তাই আস্তে আস্তে চুমু দিতে লাগলাম গুদের মুখে, আর উনি কেঁপে কেঁপে উঠতে লাগলেন। তখনও চোষা ঠিক রপ্ত করে উঠতে পারি নি। ধোনটা টনটনিয়ে ঠাটিয়ে আছে আর ধোন বেশিক্ষণ ধরে ঠাটিয়ে থাকলে ব্যাথা করে। তাছাড়া শৈলীর মা মনে হয় দাঁত দিয়ে কামড়ে দিয়েছে, ধোনের চামড়া ছুঁলে গেছে, একটু জ্বালাও করছে।

আমি মুখটা ছাড়িয়ে নিলাম। পা দুটো ফাঁক করে মেলে ধরলাম। প্রথমে একটা আঙ্গুল গুদের ফাঁকে আস্তে করে ঢুকিয়ে চাপ দিতেই ফচ করে ঢুকে গেল। গুদটা একদম ভিজে আছে। বুঝতে পারছিলাম গুদ চোদা খাওয়ার জন্য একেবারে প্রস্তুত। দেরি না করে ধোনটা গুদের মুখে সেট করলাম। এতদিন আমার ধোন বিভিন্ন গুদের রসে ভিজে আর তাগড়া হয়েছে। আমার কালচে ধোনটা শৈলীর মার ফর্সা গুদের উপরে সেট করে আস্তে আস্তে মুন্ডিটা খাঁজের ভিতরে চালান করে দিলাম। ছোট্টো করে ঝটকা দিতেই ধোনের মুন্ডিটা তপ্ত গুদের উষ্ণ গহ্বরে ঢুকে গেল। আমি ঠাপ দিলাম। এক ঠাপেই ধোনের অর্ধেকের বেশি চালান হয়ে গেছে গুদের মধ্যে। গুদের ভিতর ধোনটা ঢুকে যেতেই একটা জ্বালা অনুভব করলাম। ধোনের বিভিন্ন জায়গায় শৈলীর মা দাঁত দিয়ে কেটেছে। এখন সেই ছুলে যাওয়া চামড়ায় গুদের রস লেগে জ্বালা করছে।

আমি দাঁতে দাঁত চেপে ঠাপ দিতে লাগলাম। একটু পরই জ্বালা কমে গেল, তার বদলে একটা প্রচন্ড সুখ অনুভব করছিলাম। অনেকদিন এমন টাইট গুদ মারি না। গুদটা যেন আমার ধোনটা একদম কামড়ে ধরেছে। মাগির বয়স কমপক্ষে চৌঁত্রিশ পঁয়ত্রিশ তো হবেই, কিন্তু এত টাইট গুদ, মনে হয় যেন একদম কচি মাল।

আমি শৈলীর মার দুটো পা আমার কাঁধের উপর তুলে দিয়ে গুদটা টেনে উপরে তুলে ফেললাম। তারপর ঠাপাতে লাগলাম মনের সুখে। শৈলীর মা সোফায় শুয়ে শুয়ে ঠাপ খাচ্ছে আর মুখ দিয়ে আহ আহ করে শীৎকার করছে। একটু পর পর উর্দুতে কি যেন বলছে, আমি বুঝতে পারছি না। আমি মনের সুখে ঠাপাছি। কতদিন গুদ মারা হয় না, তার পর এরকম রেডিমেড মাল পেলে কেউ কি ছেড়ে কথা বলে? একবার চোদার নেশা হয়ে গেলে ছাড়া কঠিন।

কতক্ষণ ঠাপিয়েছি বলতে পারব না, কিন্তু শৈলীর মার যে বেশ কয়েকবার গুদের জল খসেছে, তা বুঝতে পারছি। কার গুদটা একদম ছেড়ে দিয়েছে আর শালি এখন ঠোঁটে ঠোঁট কামড় দিয়ে শুধু ঠাপ খেয়ে যাচ্ছে। আমিও ঠাপাতে ঠাপাতে টায়ার্ড হয়ে গেছি। ধোনের চামড়া জ্বলার কারণেই মনে হয় আমার মাল আউট হচ্ছে না। আমি দাঁতে দাঁত চেপে আর কয়েকবার ঠাপ দিতেই সারা শরীর কেঁপে কেঁপে উঠল। মনে হল যেন ধোন ছিঁড়ে মাল বেরিয়ে আসছে। অনেক দিন ধরে খেঁচা হয় নি, এজন্যই হয়ত এমনটা হবে। মাল আউট হওয়ার সাথে সাথে প্রচন্ড ক্লান্তি বোধ করলাম। ধোনটা বের করে ধপাস করে শৈলীর মার পাশে সোফায় এলিয়ে পড়লাম। গুদ থেকে তখন আমার বীর্য আর ওর গুদের জল টপ টপ করে কার্পেটে পড়ছে।

শৈলীর মা এবার নিজেই শাড়ি আর পেটিকোটটা খুলে ফেললেন। পেটিকোট দিয়ে নিজের গুদ, পা মুছলেন। তারপর আমার ধোনটা ভালমত মুছে দিলেন। ধোনটা নেতিয়ে পড়েছিল, স্পর্শ পেতেই আবার একটু তাগড়া হল। শৈলীর মা এবার ডান হাতে ধোনটা ধরে আস্তে আস্তে খেঁচতে লাগলেন। ধোনটা আবার খাড়া হতে লাগল। আমি অবশ্য একটু ব্যাথা পাচ্ছিলাম। একবার মাল আউট হবার পর এত তাড়াতাড়ি ধোন খাড়া হতে চায় না। তবু দেখতে দেখতে ধোনটা ঠাটিয়ে গেল। তবে আগেরবারের মত এতটা বড়ো হল না।

শৈলীর মা ধোনটা মুখে পুরে আবার চুষতে লাগলেন। আহ, মুখের ভিতর ধোনটা ঢুকে যাচ্ছে আর বেরোছে। আমি নরম সোফায় শুয়ে শুয়ে আমার ধোন চোষা দেখছি। আমার ছাত্রীর মা আমার ধোন চুষে দিচ্ছে। এটা নিজের চোখে না দেখলে হয়ত আমি নিজেই বিশ্বাস করতাম না। আমি এক হাতে উনার রেশমী চুলে হাত বুলিয়ে দিচ্ছিলাম আর মাথাটা বার বার ধোনের গোড়ার দিকে টেনে নিচ্ছিলাম।

একটু পরই ধোনটা ফুলে ফেঁপে নিজের স্বমূর্তি ধারণ করল। আমার ঠাপানর মত এনার্জী নেই, আমি দুই পা ফাঁক করে শুয়ে আছি। এবার আমাকে আর কিছু করতে হল না। শৈলীর মা সম্পুর্ণ ন্যাংটো হয়ে ছিলেন, এবার নিজের দুটো সুন্দর ফর্সা পা সোফার উপর তুলে দিলেন। তারপর হাঁটু মুড়ে বসে, এক হাতে আমার ধোনটা নিজের গুদের মুখে সেট করে নিলেন। গুদটা যেমন পিছলা হয়ে আছে, ধোনটাও তেমনি ওর মুখের লালায় ভিজে আছে। ধোনটা সেট করে আস্তে করে বসে পড়লেন শৈলীর মা। ধোনের ভিতরে যেন তপ্ত মাখনের একটা পিন্ড গলে গলে ঢুকে পড়ছে। আমি দুহাতে শৈলীর মার কোমর জড়িয়ে ধরলাম। আর মাগীটা আমার ধোনটা গুদে চালান করে দিয়ে প্রচন্ড বেগে ঘোড় সওয়ারী করতে লাগল। আমিও আমার জকীকে কোমরে ধরে উচুঁ করে তুলছি আবার পরমুহুর্তে নামিয়ে আনছি।

শৈলীর মা আমার ঘাড়ে, ঠোঁটে, গালে কামড়াছে। এমন হিংস্র মেয়ের পাল্লায় আগে কখন পড়ি নি। কামড়ে, খামচে একদম একাকার করে দিচ্ছেউনার হাজব্যান্ড যে উনাকে কেমন করে সামলান। আমি সোফায় শুয়ে কোমর তোলা দিয়ে দিয়ে নিজের ধোনটা উনার গুদে চালান করছি, আর উনি আমার ধোনের উপর উঠ বস করছেউনার গুদের রস আমার ধোন বেয়ে গড়িয়ে গড়িয়ে পড়ছে দামী সোফার কভারে। বেশ খানিকক্ষণ ঠাপাঠাপির পর উনি হয়ত আর পারছিলেন না। আমার পিঠে খামচে ধরে গুদের রস বের করে দিলেন

আমি তখন কামে ফুটছি। উনি নেতিয়ে পড়তেই উনাকে কোলে তুলে কার্পেটের উপর শুইয়ে দিলাম। তারপর পা ফাঁক করে হাঁটু গেড়ে বসে ধোনটা আবার ঢুকিয়ে দিলাম ভেজা গুদে। তারপর দাঁতে দাঁত চেপে ধরে ঠাপাতে থাকলাম প্রচন্ড জান্তব গতিতে। আমার ঠাপের চোটে শৈলীর মা বার বার কেঁপে উঠছিলেন। আমি বাজী রেখে বলতে পারি এমন ঠাপ উনি উনার বাপের জন্মে খা নি, কারণ আমি কোথা থেকে যেন জান্তব একটা শক্তি পাচ্ছি আর মনের সুখে ঠাপাছি। ঠাপ দিতে দিতে উনার গুদের রস শুকিয়ে গুদটা একদম খটখটে হয়ে গেল। আমি বাধ্য হয়ে ধোনটা বের করে নিলাম।

- এরকম তো হয় না, গুদটা শুকিয়ে গেল কেন?

আমি অবাক হয়ে উনাকে জিজ্ঞেস করলাম।

- কি হল?

- আপনার ইয়ে শুকিয়ে গেছে কেন?

- আমি কোনদিন এতক্ষণ সেক্স করি নি, এজন্য হতে পারে।

এটা কেমন কথা? আমি রাগে দুঃখে আমার ঠাটানো ধোনটা নিয়ে সোফায় বসে আছি। শৈলীর মা উঠে বসলেন,

- রাগ কর না, ক্ষ্ণিটি, প্লিজ, দাড়াঁও। আমি তোমাকে সুখ করে দিচ্ছি।

এটা বলেই উনি আমার ধোনটা আবার মুখে পুরে নিলেন আর চুষতে লাগলেন। চোদার সুখ কি আর চোষায় হয়? তবুও বেশ খানিকক্ষ ধরে ব্লো-জব খেলাম। তারপর বললাম,

- আপনারটা কি আর ওয়েট হবে না?

- একটু চেটে দেখতে পার। চাটলে, চুষলে ভিজবে নিশ্চয়ই।

আমি ঠিক বুঝতে পারলাম না। উনি তখন সোফায় বসে দুই পা ফাঁক করে গুদ কেলিয়ে দিলেন। বুঝতে পারলাম, উনারটা আমাকে চুষতে বলছে। আমি আমার মুখটা উনার গুদের কাছে নিয়ে গেলাম। সেখান থেকে এখন একটা অন্যরকম গন্ধ বেরোছে। তাছাড়া আমি একটু আগেই মাল আউট করেছি। আমি আর এগুতে পারলাম না। বললাম,

- থাক, বাদ দিন। আজ আর দরকার নেই।

- আহা, একটু চেটে দেখই নাআচ্ছা, দাঁড়াও, আমি ধুয়ে আসি।

এটা বলেই উনি উঠে টয়লেটে চলে গেলেন। একটু পরই দেখতে পেলাম একটা টাওয়েল হাতে নিয়ে নিজের গুদটা মুছতে মুছতে আসছে। আমার ধোনটা ততক্ষণে ঠান্ডা হয়ে গেছে। উনি বললেন,

- চল, বেডরূমে যাই।

এটা বলে উনি কাপড় চোপড় হাতে নিয়ে রওনা দিলেন। আমিও আমার কাপড় চোপড় নিয়ে উনার পিছু ধরলাম। উনি বেডরূমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলেন। তার হয়ত আর দরকার ছিল না, কারণ বাড়ি তো ফাঁকা। আমি উনাকে আলতো করে জড়িয়ে ধরলাম। তারপর চুমো খেতে লাগলাম উনার ঠোঁটে। আবার জাগ্রত হতে লাগল আমার শরীরের বন্য পশুটা। উনি নিজেও আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলেন। আমি উনাকে খাটে শুইয়ে দিলাম, তারপর উনার উপর সওয়ার হলাম।

আস্তে আস্তে চুমু খাচ্ছি। একটা আঙ্গুল গুদের মুখে নিয়ে গিয়ে আস্তে করে আঙ্গুল বুলিয়ে দেখলাম ভিজেছে কিনা। গুদটা একটু একটু ভিজেছে। আমি এবার মুখটা নামিয়ে আনলাম গুদের কাছে। আলতো করে চুমু দিলাম। উনার পা দুটো ফাঁক করে, দু হাত দিয়ে গুদের চামড়াটা ফাঁক করে মেলে ধরলাম। ভিতরে একটা গর্ত, গর্তটা আস্তে আস্তে ভিজছে। চুমো দিচ্ছিলাম, কি মনে করে জিটা আস্তে করে বুলালাম গুদে। নোনতা স্বাদ জিভে লাগল, স্বাদটা খারাপ না। চাটতে শুরু করলাম। আস্তে আস্তে জি বোলাছি। এতদিনে ভগাঙ্কুরটা চিনে ফেলেছি, কাজেই সেই জায়গায় আস্তে আস্তে চুমু খাচ্ছি, জিটাও দু একবার ছুঁইয়ে যাচ্ছি।

উনি কেঁপে কেঁপে উঠছে, দেখতে দেখতে গুদটা পুরো ভিজে গেল রসে। আমার ধোনটাও তখন ঠাটিয়ে গেছে। ধীরে উনার দু পা ফাঁক করে ধোনটা গুদের মুখে সেট করলাম। একটু বাদেই পুরে দিলাম সদ্য ভিজে ওঠা গুদে। ওহ... সেই দুর্নিবার সুখ। আমি প্রথমে আস্তে আস্তে কোমর বেঁকিয়ে ঠাপাতে লাগলাম। একটু পরই হিংস্র হয়ে উঠলাম, ঠাপাতে লাগলাম অসুরের মত। ঠাপের চোটে উনার খাট কাঁপছে। উনি নিজেও প্রচন্ড সুখে দু হাতে চাঁদর খামচে ধরেছে। আমি দুই হাতে উনার দু পা দুদিকে উঁচু করে ফাঁক করে শরীরের সব শক্তি দিয়ে ঠাপিয়ে যাচ্ছি। উনি হয়ত আর কবার গুদের জল খসাল কারণ গুদটা প্রচন্ড গরম হয়ে গেছে আর রসে ভিজে উঠেছে। আমার সময় হয়ে এসেছে। আমি উনার ঠোঁট কামড়ে ধরে শেষ বারের মত কয়েকটা রাম ঠাপ মেরে আমার মাল ঢেলে দিলাম শৈলীর মার গুদে।

সেই রাতে সেই পর্যন্তই, আর কিছু করার মত এনার্জি ছিল না। বাড়ি চলে এলাম। ধোনের ছুলে যাওয়া জায়গাগুলো কয়েক দিন ভোগাল। কোমরও ধরে গিয়েছিল। কতদিন পর চুদলাম তা আবার এরকম একটা হর্নি মাল। সারা শরীরে কামড় আর আঁচড়ের দাগ। আমি ইচ্ছা করেই দুই দিন পড়াতে গেলাম না। দুদিন পর গিয়ে যথারীতি ভদ্র বালকের মত হাজির হলাম। ধোনটা অনেকটা সুস্থ হয়েছে। ভয়ে ভয়ে ছিলাম, শৈলী কিছু আঁচ করেছে কি না। ও কিছুই আঁচ করে নি, ঠিক আগের মত ফাজলামি করছে, পুরো ফাঁকি দিচ্ছে। আমি ওকে কয়েকটা অঙ্ক করতে দিয়ে বেডরূমে চলে গেলাম, ওর মায়ের রূমে। শৈলীর মা বিছানা ঠিক করছিলেন। আমাকে দেখে হাসলেনবললেন,

- কেমন আছ? দু দিন আসলে না যে?

আমি উনাকে আর কিছু বলার সুযোগ না দিয়ে জড়িয়ে ধরে চুমু খেলাম। উনি নিজেও আমাকে চুমো খেলেন। তারপর আমার চোখে চোখ রেখে বললেন,

- কাল দুপুরে চলে এসো, শৈলী স্কুলে থাকবে, দারোয়ানকেও ছুটি দিয়েছি।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও