শুক্রবার, ৭ অক্টোবর, ২০১১

বৌদির গুঁদ ও পোঁদ মারা

আমি ডেভিড, বাড়ি কোলকাতা। আমি আমার দাদার বাড়ি বেড়াতে গিয়েছিলাম। আমাদের ফ্যামেলী কোলকাতাতে থাকলেও আমাদের অন্য সব আত্নীয় স্বজন একসাথে গ্রামে থাকত। দাদার গ্রামে গিয়ে যে মহিলাটি আমার সবসময় নজর কাড়ত তিনি আমার চাচাতো দাদার বৌ। তার দুধ দুটো, চলার সময পাছা দুলানো সত্যিই আমাকে সবসময় পাগল করে দিত। আমি সবসময় তাকে কিস করার স্বপ্ন দেখতাম। আমার মন চাইত তার সাথে মেলামেশা করতে। যদিও আমাকে শুধু তার দেহ দেখেই সাধ মেটাতে হত। আমি মোটামুটি দেখতে খারাপ ছিলাম না। আমার উচ্চতা প্রায় ৬ ফিট, মেশিটা প্রায় সাত ইঞ্চি, যা কোন মহিলাকে আনন্দ দেওয়ার জন্য যথেষ্ট। দিনটি ছিল রবিবার। কাকীমা আমাকে খুব সকালে বিছানা থেকে ডেকে তুলল। তারপর বলল,

- তুই একটু বাজার যা, তোর সুমি বৌদির কিছু জিনিসপত্র লাগবে, এনে দে।

আমি বৌদির ঘরে গেলাম, বৌদি আমাকে একটা লিষ্ট ধরিয়ে দিল, লিষ্ট দেখে আমি না হেসে পারলাম না। লিষ্টে একটা জিনিস আছে যাতে লেখা আছে জন্মনিয়ন্ত্রণের ঔষধ। আমাকে হাসতে দেখে বৌদিও হাসতে শুরু করল। বৌদি জিজ্ঞেস করল,

- হাসছ কেন?

আমার মুখ ফসকে সেদিন বেরিয়ে গিয়েছিল কথাগুল,

- বৌদি তুমি হাসলে তোমাকে দেখতে খুব সুন্দর লাগে, তোমাকে চেপে ধরে একটা কিস করতে ইচ্ছে করে। কি সুন্দুর তুমি

আমার কথাগুলো শুনে বৌদি চোখ দুটি বড়ো বড়ো হয়েছে, সাথে গাল দুটোর রং লজ্জায় লাল হয়ে গেছে। একথা বলার পর তো আমি কি করব দিশা পাচ্ছিলাম না। ভেবেছিলাম বৌদি হয়ত কাকীমাকে সবকিছু বলে দেবে। রাগ করবে, কিন্তু তা হল না, তার উল্টোটা হল। বৌদি আমার কাছে আসল, আস্তে আস্তে শরীরে হাত দিল, তারপর মাথার চুলটাকে শক্ত করে ধরে ধরে আমার ঠোঁটে ছোট্ট করে কিস করল আর সাথে বলল,

- আজ রাতে আসবে অনেক কিস পাবা, সাথে চাইলে আর কিছু ফ্রি দেব। আসবে তো দেবর সাহেব?

আমি অবাক হয়ে গেলাম, আর শুধু মাথা নাড়িয়ে হ্যাঁ সূচক সম্মতি দিলাম। আসলে স্বপ্ন দেখছি না তো? যা ঘটেছিল তা পুরোটাই সত্যিআমি অধীর আগ্রহে রাতের জন্য অপেক্ষা করলাম। কখন রাত আসবে, দিনটা যেন বড়ো হয়ে গিয়েছিল। রাতের আগমন ঘটল। রাত দশটার দিকে আমি সুমি বৌদির মোবাইলে মিসকল দিলাম। দুর থেকে দেখলাম উনি দরজা খুলে রাখল। ঘরে দাদা থাকে না, দাদা আসে ২ সপ্তাহ পর পর। আমি আশেপাশে দেখে নিয়ে ঘরের ভিতর ঢুকলাম। বৌদি চটপট করে দরজা বন্ধ করে দিল। তারপর আমাকে বুক চেপে ধরল। আমি আমার খেলা শুরু করলাম।

প্রথমে ফ্রেঞ্চ কিস দিয়ে শুরু করলাম। কিস করার সময় বৌদির শরীর ছন্দে ছন্দে নেচে উঠল। আমি কানের লতি কাঁমড়ে ধরলাম। বৌদি আস্তে করে আহ্‌ আহ্‌ শব্দ করল। আমার একটা হাত বৌদির বুক রাখলাম, আস্তে আস্তে টেপা শুরু করলাম। বৌদি আমাকে বাঁধা দিল না। আমার সাহস তো আর বেড়ে গেল। আস্তে করে কোমড়ে হাত দিলাম। হাত দিয়ে শাড়ির গিটটা খোলা শুরু করলাম। আর অন্য হাতে দু টিপেই চলেছি। আস্তে আস্তে পুরো শাড়িটাই খুলে ফেললাম শুধুমাত্র পেটিকোট আর ব্লাউজ ছাড়া। বৌদির বুক থেকে পেটের জমি, খোলা পিট সবই আমি স্পষ্ট দেখতে পাচ্ছি। আমি যখন উনার তলপেটে কিস করছিলাম বৌদিও সমান তালে আমাকে কিস করছিল আর শরীর মোচর দিয়ে উঠছিল।

তারপর বৌদি আমার ডান হাতটা হাতে নিয়ে উনার ভোঁদার উপর রাখল। বৌদি চাইছিল আমি উনার ভোদাটাকে গরম করি। এক হাত দিয়ে বৌদির ভোদাটা আর ক হাত দিয়ে বৌদির ব্লাউজ তারপর পেটিকোটের ফিতা খুলে ফেললাম। পেটিকোটের্ ফিতা খুলতেই বেরিয়ে এল বৌদির শরীরের স্বর্গ, লদলদে চোখ ঝলসানো পাছার মাংস যা আমাকে প্রথম থেকেই টানত। পাছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম। কিছুক্ষ হাতটা বৌদির পাছার সাথে ঘষলাম। একটা দুধের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। দু চুষতে চুষতে আমার পাছা ভোদায় নাড়তে নাড়তে বৌদি এতটাই হট হয়ে গেছে যে, বৌদির ভোদা রসে ভরে গেছে। বৌদি আমাকে বিছানার উপর টেনে নিয়ে পাটাকে ফাঁক করে বলল,

- তোমার লাঠিটা ঢোকাও এখন, আমার আর তর সইছে না।

কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল। বন্ধু বান্ধবের কাছে শুনেছিলাম মেয়েদের ভোদায় চাটার কথা, মেয়েদের ভোদার রস নাকি খেতে দারুন লাগে। তাই এসব চিন্তা করে বৌদির পায়ের ফাঁকে মুখ লাগালাম। তারপর জিভ দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যে বৌদি পাগলের মত আচারণ করতে শুরু করল। দুপায়ে ভর করে ভোদা ওপর দিকে ঠেলছিল। আমি এক দিকে জিভ দিয়ে ভোদা চাটছিলাম আর হাত দিয়ে ভোদায় ফিঙ্গারিং করছিলাম। বৌদি আনন্দে, সুখের আবেশে আমার মাথার চুল চেপে ধরছিল। তারপর আমাকে বল,

- ডেভিড আর না এখন ভিতরে আসো। আমাকে এমনিতেই তুমি পাগল করে দিয়েছ। এরকম সুখ আমি কোন দিন পাই নি। এখন আসো তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও। আমি ওটারও স্বাদ পেতে চাই।

বলে বৌদি আমাকে বুকের মাঝে টেনে শোয়াল। পা দুটো ফাঁক করে দিয়ে বলল,

- ঢুকাও।

আমি বৌদির ভোদার মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ দিলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে বৌদি খুব সুন্দর শব্দ করছিল। আমি শব্দের তালে তালে ঠাপাছিলাম। বৌদি আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকিয়ে শক্ত করে চেপে ধরল পা দুটো আমার কোমর জড়িয়ে ধরল। তারপর বলল,

- এখন জোরে দাও হানি। আর জোরে, তোমার গতি বাড়াও আমার সময় হয়ে গেছে। আর জোরে দাও সোনা, জান।

আমি জোরে জোরে চালাতে থাকলাম। বৌদি আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল। তারপর বৌদি আমাকে বিছানা ফেলে আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। এভাবে ২ মি: করার পর বৌদি কামরস বের করে আমার বুকের উপর শুয়ে পড়ল। আমি তখন ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিল না। কারণ আমি ওষুধ খেয়েছিলাম, বিবাহিত মেয়ে সামলাতে পারব কিনা ভেবে। তারপর কোন মেয়েকে প্রথম চুদব তাই নার্ভাস ফিল করছিলাম। আমার মাল আউট না হওয়ায় আমার বৌদির ভোদা থেকে ধোনটা বের করতে ইচ্ছে করছিল না। তাই বৌদিকে প্রস্তাব দিলাম,

- বৌদি কোন দিন কি পেছন থেকে করিয়েছ।

- না। আমি এখন পেছন থেকে কুমারি, কাউকে দিয়ে পিছন থেকে মারাই নি।

এই সুযোগে আমি বললাম,

- আমাকে দিয়ে পেছন মারাতে চাও?

- তুমি আর কটু আগে যে আমাকে সুখ দিয়েছ তার আবেশে এখন আমার শরীর কাঁপছে। আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হল। দেখি এবার কি রকম সুখ দাও। আসো তুমি যা চাও করতে পার। তোমার জন্য আমার শরীরটা একদম ফ্রি। আমার শরীরটা এখন থেকে তোমারও। তোমার দাদা আমাকে কোন সময় এরকম সুখ দিতে পারে নি। কোন সময় সে ভোদা চাটেও নি। সবসময অপরিচিতের মত সেক্স করেছে। আসো যা ইচ্ছে কর।

আমি বৌদির পাছা মারার জন্য আগে থেকেই একটা লুব্রিকেটের বোতল নিয়ে এসেছিলাম। বোতল থেকে অয়েল বের করে আমার ধোনটাতে লাগালাম সাথে বৌদির পাছাতেও। এরপর ধোনটা লাগিয়ে ঠেলা মারলাম। লুব্রিকেটের কারণে পচাৎ করে ঢুকে গেল। বৌদি আহ্‌ বলে চিৎকার কর

- স্তে ঢুকাও ডেভিড আমি খুব ব্যাথা পাচ্ছি তো, আস্তে দাও।

- আর ব্যাথা লাগবে না।

তারপর বৌদির দু দুটো দুহাতে ধরে আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম। প্রথমে কষ্ট পেলেও বৌদি আমার পাছা ঠাপানোটা খুব এঞ্জয় করছিল। প্রায় ১০ মিনিটের মাথায় বৌদির পাছা আমার মাল আউট হল। তারপর ধোনটা পাছা থেকে বের করামাত্র বৌদি ও আমি দুজনই ক্লান্তিতে বিছানায় শুয়ে পলাম। বৌদি আমার বুকে এসে বলল,

- এখন থেকে যখন সময় পাবা চলে এসো আমি তোমাকে সব সময় চাই।

- ঠিক আছে আমার সেক্সী বৌদি, আমিও তো তোমাকে সব সময় চুদতে চাই। তুমি যা হট। আজকে রাতে তো আমি তোমার কাছে আর চাই।

সেদিন রাতে আমি পুরো পাঁচবার বৌদিকে চুদেছি। পাছা মেরেছি দুবার। সেদিন রাতের পর থেকেই বৌদি সুযোগ পেলে আমাকে চোদার জন্য ডেকে নেয়। আমিও কোন সময় না করি না। কারণ ফ্রিতে পরের বৌ-এর মধু খাচ্ছি, না করার কোন মানে হয় না। আজ আমার বয়স ৩৫ বৌদির ৩৮। তারপরও আমাদের চোদাচুদি চলছে। তবে চোদার পরিমাটা আগের তুলনায় একটু কমেছে।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

1 মন্তব্য:

Unknown বলেছেন...

খালি চটি পড়বেন, না কি কিছু Income করবেন? দৈনিক ১০-১৫ ডলার আয় করুন ইনভেস্টমেন্ট ছাড়া বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন
http://neobuxbd.wordpress.com/ (বাংলায় বিস্তারিত দেখতে চাইলে)

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও