শুক্রবার, ২৬ আগস্ট, ২০১১

এই না হলে সেক্স ৪

- তোমাকে দেখেই আমার মনে হয়েছিল, এমন একটা প্ল্যাটফর্ম তোমাকে না দিলে তোমার সাথে খুব অন্যায় হয়ে যাবে। তাই নায়িকা হওয়ার কেরিয়ারটা তোমার সামনে আমি এনে দিলাম। উত্তেজনার লালিম রেখা মেনকার চোখে মুখে ফুটে উঠছিল। কল্যাণ বলে যেতে লাগল,

- দেখবে মেনকা তুমি খুব তাড়াতাড়ি খ্যাতির শীর্ষে পৌঁছে যেতে পারবে। খালি অ্যাকটিংটা তোমাকে একটু ঘষে মেজে নিতে হবে। আমি তো তার জন্য আছিই। তোমার কোন চিন্তা নেই আজ থেকে। শিঘ্রই বচ্চন সাহেবের সাথে কথা বলে আমি তোমাকে নিয়ে মুম্বাই যাব। তোমার অভিনীত ছবি তখন সারা ভারত থেকে আত্মপ্রকাশ করবে। প্রচুর টাকা উপার্জন করে তোমাকে আর পেছনে ফিরে তাকাতে হবে না। আজ যারা নিজেদের ফ্রী করে উষ্ণ মেলামেশায় অন্তরঙ্গ হয়ে ওঠে, তারাই এ লাইনে সাফল্য পায়, তুমিও পাবে।

মেনকা যেন আর খুশীর উচ্ছ্বাসটা চেপে রাখতে পারছে না। ডিনার সেরে ওর চোখে এবার ঘুম আসছে কিন্তু কল্যাণের মুখে ঐ সব কথা শুনতে আর যেন ইচ্ছে করছে। দুরন্ত চুমুতে কল্যাণের ঠোঁটের সাথে নিজের ঠোঁট মিলিয়ে দিতে দিতে ও বলল,

- তোমাকে না পেলে আমি বোধয় জীবনের অনেক কিছু হারাতাম। আজ আমার ভীষণ ভাল লাগছে। চল এবার আমরা শুয়ে পড়ি।

কল্যাণ আর মেনকা দুজনে নগ্ন অবস্থাতেই বিছানায় শুয়ে পড়ল। মেনকার বুকে মাথা রেখে মাঝে মধ্যে বুক দুটো অল্প একটু চুষতে চুষতে কল্যাণ বলল,

- আজ শুধু এটাই দেখলাম, টপ ফিল্ম ওয়ার্ল্ডে তুমি নিজেকে কতটা মানিয়ে নিতে পারবে। তোমাকে তো আমি খ্যাতির উচ্চমার্গে তুলবই মেনকা। শুধু ভালোবাসা হিসাবে এই পুরস্কারটুকু তোমার কাছে আশা করেছিলাম। আজ তুমি তা দিয়ে আমাকে ভরিয়ে দিয়েছ। কাল তুমি সকাল হলে পৃথিবীটাকে অন্যরকম দেখবে। তখন আমার কথা তোমার আর বেশি করে মনে পড়বে। মেনকা ইউ আর রিয়েলি লাকি গার্ল টু মি। আই এঞ্জয়েড ইউ ভেরী মাচ।

মেনকা অঘোরে ঘু্মোছে। কল্যাণের শেষ দুটো তিনটে কথা ভাল করে শুনতে পায় নি। সকাল না হলে আর ঘুম ভাঙবে না। এবার একটু বিশ্রাম দরকার। কাল থেকে নতুন জীবন। নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর ও এখন কল্যাণকে নিয়েই সব কিছু আশা করছে। রাতটুকু পেরোনো না পর্যন্ত ওর যেন আর তর সইছে না।

সকালবেলা চোখ খুলে এরকম কোন দিন হয় নি। মেনকা অনুভব করল ওর মাথার কাছটা ভীষ ভার ভার। কেউ যেন ওকে আচ্ছন্ন করে রেখেছিল এতক্ষণ। গভীর ঘুমে ডুবেছিল বলে বুঝতে পারে নি। হঠাৎ জ্ঞান ফিরলে যেমন হয়, রাতের ঘুম আর সচেতনতা ফেরার পার্থক্যটা বুঝতে পারছিল। কপালে হাত দিয়ে দেখল জ্বর নেই, তবু যেন তীব্রতর আচ্ছন্নতায় আক্রান্ত হয়ে বিছানায় শুয়ে ছিল এতক্ষণ। কে যেন ওকে একটু বেশি করেই ঘুম পাড়িয়ে রেখেছিল। বিছানা ছেড়ে উঠতে উঠতে দুটো পায়ের মধ্যে আর কোমরে সামান্য ব্যাথা অনুভব করল ও। কাল রাত্রিতে কল্যাণের সাথে লড়াইটা লড়তে লড়তে এখন সারা গায়ে খিচ ধরে গেছে। এতটা দীর্ঘ সঙ্গম না করলেই বোধয় ভাল হত। কল্যাণকে খুশী করতে গিয়ে নিজের উপরই অত্যাচার হয়ে গেছে। মেনকার মনে হচ্ছিল এতটা বাড়াবাড়ি না করলেই ঠিক ছিল। পাশবিক প্রবৃত্তি বিনিময় করতে গিয়ে নিজেই অস্বস্তি ডেকে এনেছে নিজের শরীরের উপর। ও আয়নায় নিজেকে দেখল, উলঙ্গ শরীরটা যেন বিধস্ত দেখাচ্ছে। আদিম যৌনখেলা খেলতে খেলতে কাহিল হয়ে পড়েছে। এখন একটু স্নান করে ফ্রেশ হয়ে নিতে হবে, নইলে এবার ফিল্ম লাইনের লোকজন আসা শুরু করলে মুশকিল হয়ে যাবে।

টেবিলের উপর অ্যাসট্রেটায় নজর পড়ল মেনকার, একটা আস্ত সিগারেট জ্বালিয়েও না খেয়ে রেখে দিয়েছে কল্যাণ। সিগারেট থেকে এখন অল্প অল্প ধোঁয়া বেরোছে কিন্তু সিগারেটটা যে ধরিয়েছিল সে নেই, অবাক হল মেনকা। কল্যাণ এই সুটের মধ্যে কোথাও নেই, অথচ সিগারেটটা নেভায় নি, ওটা জ্বলছে। ঘরের মধ্যেই উলঙ্গ অবস্থায় এদিক ওদিক ঘুরতে লাগল মেনকা, বার্থরুমটাও দেখল কিন্তু কল্যাণের কোথাও কোন অস্তিত্ব খুঁজে পেল না। না বলে এমন ভাবে কেন চলে গেল? তাহলে কি কোন কাজ পড়েছে? হয়ত একটু বাদেই ঘুরে আসবে। মেনকা ঘুমোছিল বলে মেনকাকে জাগাতে চায় নি। অযথা শুধু শুধু চিন্তা করে কোন লাভ নেই। মেনকা ভাবল, কল্যাণকে না দেখে ও টেনশন করছে, এর কোন মানেই হয় না। যে লোকটা কাল ওর এত প্রেমে পড়ে গেছে, সে নিশ্চই কোন দরকারে বেরিয়েছে। ঠিক এসে আবার হাজির হবে। তার আগে নিজের লুকটাকে একটু চেঞ্জ করা দরকার। সারারাত ধরে ধ্বস্তাধস্তি করে যা অবস্থা হয়েছে, কল্যাণ দেখলে কনট্রাকটাই হয়ত হাতছাড়া হয়ে যাবে।

মেনকা বার্থরূমে ঢুকল ফ্রেশ হতে। শাওয়ারে চুল ভেজাতে ভেজাতে একটা হিন্দী গানের কলি গুনগুন করে আওড়াতে লাগল। কল্যাণ তখনও ওর মনে প্রভাব বিস্তার করে রয়েছে। স্নান সেরে শাড়ী পড়ে আবার টিপটপ হল মেনকা। এর মাঝে রুম সার্ভিসের লোক এসে চাও দিয়ে গেল। চা খেতে খেতে কল্যাণের কথাই ভাবতে লাগল। কিন্তু তখনও কল্যাণের কামব্যাক ঘটল না হোটেলের ঐ দামী স্যুটে। মেনকা এবার বেশ চিন্তায় পড়ে গেল। মোবাইলটা হাতে নিয়ে কল্যাণের লাইন মেলানর চেষ্টা করল। দেখল কল্যাণের মোবাইলের সুইচ অফ করা আছে। কপালে চিন্তার ভাঁজ পড়ল। মেনকা বুঝেই উঠতে পারল না ভোজবাজীর মত লোকটা সাতসকালে কোথায় উবে গেল। এ তো দেখছি মহাবিপদ হল।

দেখতে দেখতে সন্ধ্যে উত্তীর্ণ হল। তখনও কল্যাণের দেখা নেই। মেনকা সেই থেকে ছটফট করছে। ওর মাথার ভেতরে সব তালগোল পাকিয়ে যাচ্ছে। বারে বারে কল্যাণকে মোবাইলে ধরার চেষ্টা করছে। কিন্তু কল্যাণ মোবাইল অফ করে রেখে দিয়েছে সেই সকাল থেকেই। মেনকার মনের ভেতরে যে কি মানসিক যন্ত্রণা শুরু হয়েছে মেনকা বুঝতে পারছে হাড়ে হাড়েই। এ কি হল? লোকটা এমন ভাবে প্রতারণা করল মেনকার সাথে। কোথায় হিরো? কোথায় ডিরেক্টর? কেউ কোথাও নেই। শুধু বিশাল স্যুটটাতে মেনকা একা পায়চারী করছে এক প্রতারিত নায়িকার মত। কে যেন ওর কানে কানে বারবার বলে দিচ্ছে,

 - তোমার সাথে ষড়যন্ত্র হয়েছে মেনকা। তুমি কি ভুল করেছ মেনকা তুমি নিজেই জান না। এমন লোভে পড়ে অনায়াসে শরীর বিলোনর কাজটা তুমি কেন করলে? একবারও কি যাচাই করতে পারলে না লোকটাকে? শেষ পর্যন্ত প্রোডিউসাররূপী কল্যাণকে বিশ্বাস করে তুমি এমন চরন ঠকান ঠকলে? এরপর কাউকে মুখ দেখাতে পারবে তুমি? মেনকা এ তুমি কি করলে?

দুটো হাত দিয়ে মুখ চেপে ধরে ও ধপাস করে সোফার উপর বসে পড়ল। মুখ ঢেকে হাউমাউ করে কাঁদতে লাগল মেনকা। বুঝল ওর যা সর্বনাশ হওয়ার হয়ে গেছে। এখন এই কলঙ্ক থেকে নিস্তার পাওয়ার আর কোন আশা নেই। কল্যাণ লোকটা আসলে কোন প্রোডিউসার নয়। মুখোস পড়ে ওর শরীরটাকে যতটুকু ভোগ করার করে নিয়েছে। এখন এই কলঙ্কের বোঝা বয়েই ওকে সারা জীবন কাটাতে হবে।

রাত দশটার সময় একটা ট্যাক্সী ধরে কোন রকমে বাড়ি ফিরল মেনকা। ওর ব্যাগে একশটা টাকা ছিল ভাগ্যিস। হোটেল ছেড়ে বেরোনর সময় রিসেপসনে কিছু পেমেন্ট করতে হয় নি, কল্যাণ বিল পেমেন্টটা আগেই করে গেছে বলে বাঁচল। নইলে ঐ বিলের বোঝা মেনকার ঘাড়ে চাপত। মেনকার তখন মরা ছাড়া আর কোন গতি থাকত না। বার বার ওর নিজের উপরই ঘেন্না হচ্ছিল। নায়িকা হওয়ার সাধ পুর্ণ করতে গিয়ে এমন ভুল কাজটা ও করল, তার জন্য নিজেকে কোনদিন ক্ষমা করতে পারবে না সারা জীবন। ঘরে এসে কাউকে ব্যাপারটা কিছু না জানিয়ে পাথরের মত চুপচাপ বসে রইল। বুঝল এ জীবনে ওর আর নায়িকা হওয়া সত্যি হল না। সারা জীবনের মত একটা আফসোস থেকেই গেল। ও আবার মডেলিং প্রফেশনেই ফিরে যাবে বলে মনস্থ করল।

এই ঘটনার ঠিক পনেরো দিন পর। দুপুর বেলা মেনকা তখন ঘরেই। মোবাইলে অজানা নম্বর থেকে একটা ফোন এল। মেনকা হ্যালো বলার সাথে সাথেই বুঝতে পারল ও প্রান্তে গলাটা কল্যাণের। রাগে ফেটে পড়ল ও। ফোনে প্রচন্ড গালিগালাজ করতে শুরু করল ও কল্যাণকে। কল্যাণ এবার ওকে থামিয়ে মিষ্টি গলায় রসিয়ে রসিয়ে বলতে লাগল। মেনকা অবাক হয়ে শুনতে লাগল কল্যাণের কথা।

- মাঁই ডারলিং মেনকা, তোমাকে ফাঁদে ফেলেছিলাম বলে তোমার নিশ্চই আফসোস হচ্ছে এখন। খেলাটা এভাবে ট্রিক করে যাবে আমিও ভাবি নি মেনকা। যাই বল তোমাকে কিন্তু লুঠ করেছি তোমারই স্বইচ্ছায়। এমন মজার খেলা খেলতে খেলতে পুর্ণদৈর্ঘের একটা ব্লু ফিল্ম বানিয়ে নিতে পারব, আমিও ভাবি নি। এমন সুন্দরী তুমি, ভরাট লোভ জাগানো তোমার শরীর। জানতাম তোমাকে ব্লু ফিল্ম-এর হিরোয়িন বানানর প্রস্তাব দিলে তুমি হয়ত আমার মুখে থুতু দিতে। নইলে সপাটে গালে একটা চড় মারতে। উপায় না দেখে এমন খেলাটাই খেলতে হল তোমার সাথে। তুমি এত বিউটিফুল। তোমাকে উপভোগ করতে করতে এমন একটা ছবি বানিয়ে ফেললাম মেনকা তুমি টেরই পেলে না। ক্যামেরাটা আগে থেকেই ঘরে ফিট করা ছিল। তুমি টের পাও নি। মেনকা আমি যদি চাইতাম, তোমাকে রেপ করতে পারতাম। তোমাকে অজ্ঞান করে সেক্সুয়ালী অ্যাবিউস করতে পারতাম। কিন্ত সে উদ্দেশ্য তো আমার ছিল না। তুমি যখন তোমার শরীরটাকে আমায় ইচ্ছেমত এঞ্জয় করতে দিলে, আমি তোমার অজান্তেই ডিজিটল ক্যামেরায় একটা লম্বা ফিল্ম বানিয়ে ফেললাম। কি সুন্দর জীবন্ত নায়িকার মত রোল প্লে করলে তুমি। নানা ভঙ্গীতে সেক্সুয়াল ইনটারকোর্স করার ছবি। সত্যি মেনকা, এ শুধুমাত্র তুমি বলেই সম্ভব হল। পর্ণ ফিল্মটা এখন হটকেকের মত বাজারে বিক্রি হচ্ছে। মেনকা তুমি বুদ্ধিমতি, নিশ্চই বুঝতে পেরেছ কেন এটা আমি করেছি। নীলছবির সওদাগরকে যে তুমি চিনতে পেরেছ, তাতেই আমি খুশী। আমি একজন ব্লু ফিল্ম নির্মাতা, আর সেই ছবি সারা ভারতে; এমনকি বিদেশেও ডিস্ট্রীবিউট করে বেড়াই। তবে খুব কস্টলি ব্লু ফিল্ম বানাই। তাই দামী দামী হোটেল ভাড়া করি সুন্দর পায়রাকে জাল পেতে ধরার জন্য। তুমি কাউকে এ ঘটনা না বললে তোমার কোন ক্ষতি নেই। বরঞ্চ বললেই তুমি কাউকে আর মুখ দেখাতে পারবে না। যে পোজগুলোকে তুমি একটার পর একটা দিয়েছ, তোমার চরিত্রকে কেউ তখন বিশ্বাস করবে না। মেনকা ভাল থেক আর তোমার নীলছবির নায়ককে মাঝে মাঝে স্মরণ কর ছবিটা দেখে নিও, সিডিটা তোমাকে কোরিয়রে পাঠিয়েছি। আর হ্যাঁ, পুলিশে খবর দিও না। কারণ কোন প্রমাণ তুমি দিতে পারবে না। ছবিতে আমার মুখটাকে কম্পুটারে চেঞ্জ করে আর কজনের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। আসল ভোগটা যখন করেই নিয়েছি তখন ঐ মুখ আর রেখে লাভ কি? তাই মন খারাপ না করে ব্লু ফিল্মটাকে এঞ্জয় কর। আমার ছবিতে তুমি যে সত্যি দারুন অভিনয় করেছ সেটা এবার নিজের চোখেই দেখে নাও।

কল্যাণ দুম করে লাইনটা কেটে দিল। মেনকা ওকে আবার ধরার চেষ্টা করল কিন্তু পারল না। গুম হয়ে ঘরে চুপচাপ বসে রইল। দুদিন পরই একটা ছোট পার্সেল এল কোরিয়ারের মাধ্যমে। স্পিডপোষ্ট-এর খামটা ও যত্ন সহকারে খুলল। দেখল ভেতরে একটা সিডি। প্রেরকের নামটা অজানা। পাঠিয়েছে মেনকাকে উদ্দেশ্য করে। মেনকা সিডিটা প্লেয়ারে চালিয়ে যতই দেখতে লাগল ওর চোয়াল দুটো ততই শক্ত হতে লাগল আস্তে আস্তে। এ যে ওদিনকারই ছবি। সব এক একটা করে ঘটছে হোটেলের স্যুটে। শুরু থেকে শেষ। ছবির নাম -‘‘এই না হলে সেক্স?’’

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও