বুধবার, ২৪ আগস্ট, ২০১১

সুষ্মিতার এক্সপেরিমেন্ট ২(২)

লাবনী এসে অসিতকে পেছন থেকে জড়িয়ে ধরে ওর দেহের সাথে দেহ ঘষতে ঘষতে অসিতের পিঠে ছোট ছোট কামড় দিয়ে লাল করে দিতে লাগল। আর সুষ্মিতার কথা তখন আর কি বলব। দুদিক থেকে দুজনের সোহাগ পেয়ে ওর চিৎকারে তখন কান পাতা দায়। আমার আর অসিতের ঠাঁপ খেতে খেতে ভয়ঙ্কর উত্তেজিত হয়ে ও আমার ঘাড়ে জোরে জোরে কামড় দিতে লাগল। আমার পিঠে ওর বড়ো বড়ো নখ বসিয়ে দিতে লাগল। ওকে আগে কখনও এত বেশি উত্তেজিত হতে দেখি নি। আমার ব্যাথা লাগছিল খুব কিন্ত নিচে ধোনে সুষ্মিতার ভোঁদার কামড় আর বুকে ওর বিশাল মাঁইয়ের ঘষা সব কিছু মিলে এই ব্যাথাও যেন আমাকে চরম সুখ দিচ্ছিল।

এদিকে অসিতও তখন সুষ্মিতার চরম টাইট নিতম্বের ফুঁটোয় ধোন ঠাঁপাতে ঠাঁপাতে প্রচন্ড উত্তেজিত হয়ে পড়েছিল। ও সুষ্মিতার পিঠে জিভ দিয়ে চেঁটে চেঁটে ঠাঁপাছিল। আমাদের এ উন্মত্ত খেলা দেখে লাবনীও উম্মাদিনীর মত অসিতের পিঠে জিভ দিয়ে সোহাগ বুলিয়ে দিচ্ছিল। অসিত ওর একটা হাত পেছনে নিয়ে লাবনীর মাঁই টিপে দিতে লাগল। এভাবে পাগলের মত কিছুক্ষ ঠাঁপাঠাঁপির মাঝেই সুষ্মিতা থর থর করে কেঁপে উঠল। আজকের মত এত ভয়ংকর আনন্দের অর্গাজম মনে হয় ওর আর কখনও হয় নি। ও আমাকে চেপে ধরে রাখল আর ওর ভোঁদা দিয়ে রস বের হতে লাগল। ওর গরম রসের স্পর্শ পেয়ে আমার ধোন আর বেশিক্ষ মাল আটকে রাখতে পারল না। ওর সাথেই গলগল করে বেড়োতে লাগল।

ওদিকে আমাদের অর্গাজমের উত্তাপে অসিত আর লাবনীরও মাল বের হওয়া শুরু হল। অসিত সুষ্মিতার নিতম্বের ফুঁটোয় মাল ফালতে লাগল। সুষ্মিতা জীবনে প্রথম ওর দুই ফুঁটোয় গরম মালের স্পর্শ পেয়ে উম্মাদিনীর মত চিৎকার করতে লাগল। লাবনীরও মনে হয় ভোঁদার রস বের হচ্ছে, ও জোরে জোরে শীৎকার দিচ্ছিল। মাল ফেলে আমি সুষ্মিতার ভোঁদা থেকে ধোন বের করে ওর পাশে শুঁয়ে পড়লাম। অসিতও সুষ্মিতার নিতম্বের ফুঁটো থেকে ধোন বের করে নিল। ও তখন জীবনে প্রথম গার্লফ্রেন্ডের পেছন দিয়ে ঢুকানর আনন্দে বিভোর। আমাকে প্রায় ছিবড়ে বানিয়ে সুষ্মিতা যেন এবার অসিতের দিকে নজর দিল। ওর মাল লেগে থাকা ধোনে হাত দিয়ে মাল নিয়ে মুখে দিল।

- উম ইয়াম্মি।

সুষ্মিতার মুখ থেকে বেরিয়ে এল। ও এবার হাত দিয়ে অসিতের ধোন আবার খাড়া করার চেষ্টা করতে লাগল। লাবনী উঠে এসে আবার আমার উপর এসে জিভ দিয়ে আমার বুকে চেঁটে দিতে লাগল। সুষ্মিতার চেষ্টায় আবার অসিতের ধোন খাড়া হতে লাগল। ভোঁদায় আমার ঠাঁপ খেয়ে সুষ্মিতা এবার অসিতের ধোন ওর ভোঁদায় পাওয়ার জন্য উদগ্রীব হয়ে ছিল। কারণ লম্বায় আমারটা থেকে একটু ছোট হলেও অসিতের ধোন একটু মোটা ছিল, যা দিয়ে সুষ্মিতা ওর লুস ভোঁদায় বেশী মজা পেত। এবার সুষ্মিতা অসিতের খাড়া ধোন মুখে দিয়ে চুষতে চাইল কিন্ত অসিত সুষ্মিতাকে সরিয়ে যেন প্রতিশোধ নেওয়ার জন্যই আমার খাড়া হতে থাকা ধোন থেকে লাবনীকে তুলে নিল। তারপর আর কিছু না করেই লাবনীকে পাশে শুঁইয়ে ওর ভোঁদায় ধোন ঢুকিয়ে এমন জোরে জোরে ঠাঁপ দিতে লাগল যেন ওকে রেপ করছে। লাবনীরও এতে কোন আপত্তি আছে বলে মনে হল না। ও জোরে জোরে শীৎকার দিতে লাগল।

লাবনীর মাংসল নিতম্বটা দেখে আমি সেদিনের মত ওর পেছনে ঢুকানর লোভ সামলাতে পারলাম না। হতভম্ব সুষ্মিতাকে উপেক্ষা করে আমি লাবনীকে পেছন থেকে জড়িয়ে ধরে আস্তে আস্তে ওর নিতম্বে ধোন ঢুকিয়ে দিলাম। একটু আগে সুষ্মিতার অবস্থা দেখে লাবনীও মনে হয় তাই চাইছিল। ওর হাল্কা ঢিলা নিতম্বে অসিতের ভোঁদার ঠাঁপের সাথে তালে তালে ঠাঁপ দিতে লাগলাম। লাবনী যেন স্বর্গ সুখ অনুভব করছিল। সুষ্মিতা বসে বসে এই দৃশ্য সহ্য করতে পারল না। ও এসে পাশাপাশি জড়াজড়ি করে থাকা আমাদের তিনজনের উপর চড়ে বসল। লাবনীর নিতম্বের পাশে ভোঁদা ঘষতে ঘষতে পালাক্রমে আমাদের তিনজনেরই গালে জিভ দিয়ে চাঁটতে লাগল। আমরা সবাই তখন চরম উত্তেজিত হয়ে ছিলাম। দুই ফুঁটোতেই ধোনের স্বাদ পেয়ে লাবনীও যেন রাক্ষসী হয়ে গিয়েছে। ও সুষ্মিতার মত অসিতকে আচড়ে-কামড়ে দিতে লাগল। সুষ্মিতাও জিভ দিয়ে চাঁটতে চাঁটতে আমার আর অসিতের পিঠে খামচে ধরছিল। আমরা দুজন তখন পুর্নোদ্দমে লাবনীকে দুদিক থেকেই জোরে ঠাঁপাতে লাগলাম।

লাবনী এনাল সেক্সে অভ্যস্ত তাই পেছনে জোরে ঠাঁপ খেয়েও ও অনেক সুখ পাচ্ছিল। লাবনীকে ঠাঁপাতে ঠাঁপাতে আমার হাত আমাদের উপরে শুঁয়ে থাকা সুষ্মিতার মাঁই খুঁজে নিল। ওর মাঁই টিপতে থাকায় সুষ্মিতা আর উত্তেজিত হয়ে আমাদের দেহের সাথে ওর দেহ ঘষতে লাগল। আর লাবনী তো তখন যেন এই পৃথিবীতে নেই। ও আনন্দে চিৎকার করে করে গলা ফাটিয়ে ফেলার অবস্থা। ওর আচড়ে-কামড়ে অসিতও উম্মাদের মত ওর ভোঁদা ঠাঁপাতে লাগল যেন আজ আমরা দুজন মিলে লাবনীর দুই ফুঁটো এক করে ফেলব। আমার আগেই অসিতের মাল পড়ে গেল। ও তবুও ধোন বের করল না। একটু পর সুষ্মিতা, লাবনী আর আমার একসাথে অর্গাজম হল।

অসিত ওর নরম হতে থাকা ধোনের মধ্যে লাবনীর গরম রস অনুভব করল। লাবনীর নিতম্বের ভিতর মাল ফেলতে ফেলতে আমিও উপর থেকে সুষ্মিতার ভোঁদার গরম মাল আমার পিঠে গড়িয়ে পড়া অনুভব করলাম। এ এক অপুর্ব অভিজ্ঞতা। সবার মাল পড়া শেষ হতে আমরা একসাথে শুঁয়ে পড়লাম। সুষ্মিতা অসিতের কাছে গিয়ে ওকে জড়িয়ে ধরে বলল,

- Sorry জান, আমি তোমাকে Upset করতে চাই নি।

- আরে কিসের upset? এটা আমার লাইফের বেস্ট দিন।

বলে অসিতও সুষ্মিতাকে জড়িয়ে ধরে বুভুক্ষের মত কিস করতে লাগল, যেন এত ঠাঁপিয়েও ওর তৃষ্ণা মেটে নি। সুষ্মিতা আর অসিতকে এত গভীর ভাল করে কিস করতে দেখে আমার গার্লফ্রেন্ড শিখাকে প্রথম কিস করার কথা মনে পড়ে গেল। যদিও ওর সাথে কখনও সেক্স করি নি। ও বরাবরই অনেক লাজুক। লাবনীর ঠোঁট আমার ঠোঁটে এসে আমার ভাবনাকে থামিয়ে দিল। ও আমাকে জড়িয়ে ধরে কিস করতে করতে মুখের ভিতর জিভ ঢুকিয়ে দিল। আমি লাবনীর জিভ চুষতে চুষতে সব ভুলে আবার ওকে আমার উপরে নিয়ে আসলাম। ওর মাল আর রসে ভরা ভোঁদার সাথে আমার পিচ্ছিল হয়ে থাকা নরম ধোন ঘষা খেতে খেতে আবার শক্ত হতে লাগল। লাবনী কিস করতে করতে নিচে নেমে আমার সারা শরীরে জিভ দিয়ে চেঁটে দিতে লাগল।

এত ঠাঁপ দেওয়ার পরও আমার ধোন লাবনীর টাইট ভোঁদায় সেধোবার জন্য আকুপাকু করছিল। তাই আমি লাবনীকে আমার উপর টেনে এনে আবার ওর ভোঁদায় ধোন ঢুকিয়ে দিলাম। ও উপর থেকে কাউগার্লদের ঘোড়া চড়ার মত করে উঠানামা করতে লাগল। আমি ওকে টেনে ঝুকিয়ে এনে ঠাঁপ দিতে দিতে ওর ঝুলে থাকা মাঁই চাঁটতে লাগলাম। সুষ্মিতাও তখন অসিতের ধোনের ঠাঁপ খেতে খেতে শীৎকার করছিল। অসিত ওর সারা দেহ সুষ্মিতার সাথে চেপে ধরে ঠাঁপাছিল। অনেক্ষ এভাবে ঠাঁপানর পর অসিতের মাল বের হয়ে গেল। ও তখন এতটাই ক্লান্ত হয়ে গিয়েছিল যে মাল ফেলেই সুষ্মিতার ঠোঁটে আলতো একটা চুমু দিয়ে উঠে বাথরুমে চলে গেল। একটু পর আমিও লাবনীর ভোঁদায় মাল ফেলে দিয়ে উঠে সোফায় গিয়ে বসলাম। এতক্ষ একাধারে চোদার পর আমারও খুব ক্লান্ত লাগছিল কিন্ত সুষ্মিতা আর লাবনীর যেন তখন যৌন তৃষ্ণা মেটে নি। ওরা কাছে এসে কিস করতে করতে একজন আর কজনের ভোঁদায় আঙ্গুলী করতে লাগল। আমি বলে উঠলাম,

- কি রে এত করলাম তাও তোদের ক্ষুধা মেটে নি?

আমার কথায় ওরা মুখ তুলে তাকাল। সুষ্মিতা মুচকি হাসি দিয়ে বলল,

- মেটে নি তো, তা আমাদের ষড়যন্ত্রের শিকার হতে কেমন লাগল, তুষার বাবু?

- ষড়যন্ত্র মানে?

আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম।

- হি হি হি, আমি এই পুরো ব্যাপারটা আগেই প্ল্যান করে রেখেছিলাম, তোদের দুজনকে গিনিপিগ বানানর জন্য।

লাবনীও হাসছে।

- তবে রে শয়তান

বলে আমি ওদের দিকে তেড়ে গেলাম। কিন্ত আমি পৌঁছানর আগেই ওরা খিল খিল করে হাসতে হাসতে খাট থেকে লাফ দিয়ে উঠে পেছন থেকে আমার উপর চড়ে বসল তারপর……

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও