সব রকমের চটি গল্প পাবেন এই ব্লগে - হাওড়ার পথে - রিক্সার দৌলতে - আরবী টিউটার - লাক্ষা দ্বীপ যাবার প্ল্যান - দ্বিতীয় বৌয়ের সাথে - শুরু হল যৌনজীবন - নতুন ফ্ল্যাটে ইলেক্ট্রিক মিস্ত্রীর সাথে - মালদা বেড়াতে গিয়ে - মা ও দিদির ইজ্জত হরণ - টরোন্টোর এক কটেজে - বন্ধে আটকে পড়ে - কাজের মেয়েকে ধর্ষণ - কাজের কচি মেয়ে - বাবার দান - মামাতো দাদাকে দিয়ে চোদানো - হুজুরের মেয়েকে চোদা - তিন মাসিকে চোদা - বন্ধুকে নিয়ে বৌকে চোদা - দুই তিনের চোদন খেলা - কল্পনার যৌনক্ষুধা - আমার হবু বরের সাথে - জীবনে প্রথম চোদার অভিজ্ঞতা - রাতে একা পেয়ে - রচনার চোদন কাহিনী - প্রাইভেট টিউটার - মস্তান - দুই মাগীর সাথে - ভালোবাসার খেলায় - বৌদির পরে চুদলাম তার মেয়েকেও - নন্দী বাবুর বিশাল বাঁড়া দেখে রাখী বৌদি হয়রান - আমাকে ধর্ষণ করলো খানকি বৌদি - জেনিফার আর আমি - সাওঁতাল মেয়ের সাথে প্রেম - ছোটবেলার কাহিনী - আমাকে দিয়ে চোদালো ছাত্রীর মা - সমবয়সী বৌদি - দেওরের আচোদা ৮'' ল্যাওড়া - বৌদির গুঁদ ও পোঁদ মারা - বড় বোন - বন্ধুর বউ - এই না হলে সেক্স - সুকুমারের দামড়া বাঁড়া - সাংবাদিকতা - সুষ্মিতার এক্সপেরিমেন্ট - স্বর্গের পরী - ছোট মামী - ছেলেবেলার সাথি - চোদন-চিকিৎসা - কাকাত্ব বোন গীতাকে চুদার কাহিনী - গ্রামের এক কাকিমা - পিসাত্ব বোন - তাপসীর বোন রূপসী - কাজের মেয়ে নমিকে চোদা - কাজের মেয়েরা - মার শারীরিক সম্পদের হিসাব - টুম্পা এন্ড রুম্পার খেলা - ছোটবেলার বান্ধবীকে চোদা - দিদিকে চোদা বোন :: বন্ধুর বউ :: এই না হলে সেক্স :: সুকুমারের দামড়া বাঁড়া :: সাংবাদিকতা :: সুষ্মিতার এক্সপেরিমেন্ট :: স্বর্গের পরী :: ছোট মামী :: ছেলেবেলার সাথি :: চোদন-চিকিৎসা :: কাকাত্ব বোন গীতাকে চুদার কাহিনী :: গ্রামের এক কাকিমা :: পিসাত্ব বোন :: তাপসীর বোন রূপসী :: কাজের মেয়ে নমিকে চোদা :: কাজের মেয়েরা :: মার শারীরিক সম্পদের হিসাব :: টুম্পা এন্ড রুম্পার খেলা :: ছোটবেলার বান্ধবীকে চোদা :: দিদিকে চোদা :: যৌবনজ্বালা
 

বৃহষ্পতিবার, ২৫ আগস্ট, ২০১১

সাংবাদিকতা ২

-শিগগির ডাকো, আমার ব্যাগ দেখতে হবে নাআমি ঠিক ঠিক গুছিয়ে নিয়েছি বড়মা চেঁচিয়ে উঠলো,
-ছোট আয় চলে আয়, আগে খেয়ে নিই, তারপর না হয় ওর ব্যাগ গুছিয়ে দিস
একসঙ্গে তিনজন খেতে বসলামবড়মা আজ দারুণ দারুণ সব পদ রান্না করেছেচিংড়ি মাছের মালাইকারি, ট্যাংরা মাছের ঝোল, ভাপা ইলিশনিঃশব্দে তিনজন খাচ্ছিলাম, আমি একটা ট্যাংরা মাছ বড়মার পাতে তুলে দিলামবড়মা হেই হেই করে উঠলোআর একটা ইলিশ মাছ ছোটমার পাতে তুলে দিলামছোটমা কপট গম্ভীর হয়ে বললো,
-মুকুল এটা কি হলো? সারাটা দুপুর ধরে আমরা দুবনে তোর জন্য রান্না করলাম, আর তুই যদি......
-আমার যতটা খাওয়ার আমি ঠিক নিয়ে নিয়েছি, বারতিটা তোমাদের দিলাম বড়মা খেতে খেতেই বললো,
-হ্যাঁরে মুকুল, দুপুরে কি হয়েছিলো? তুই নাকি তোর বসের সঙ্গে রাগারাগি করেছিস?
-তোমাকে কথা আবার কে বললো?
-ভৌমিক বললো
-আমি ছোটমার মুখের দিকে একবার তাকালামছোটমার সঙ্গে আমার সম্পর্ক অনেকটা বন্ধুর মতো, কিন্তু বড়মাকে আমি শ্রদ্ধা করি, ভালোবাসিতাই বড়মার কোন কথায় আমি চট করে না করতে পারি নাঅনেক ভেবে চিন্তে আমায় উত্তর দিতে হয়
-তুমি বড়মাকে বলেছো নাকি?
-কি?
-যা তোমাকে একদিন গল্পের ছলে বলেছিলাম
-! শতাব্দীর ব্যাপারটা?
-হ্যাঁ, আজ ব্যাপারটা নিয়েই একটা সমস্যা তৈরি হয়েছে খেতে খেতে মাথা নীচু করেই কথা বলছিলামকিছুক্ষণ সবাই নিঃশব্দখালি খাবার হাপুস হুপুস শব্দ
-তা হ্যাঁরে, তুই জানিস না তোদের মালকিন?
-জানতাম না, আজ জানলাম কয়েক দিন আগে ওর সঙ্গে আমার দেখা হয়েছিলো বেঙ্গল ক্লাবেবড় সাহেব পাঠিয়েছিলো একটা এ্যাসাইনমেন্ট দিয়েওখানে গিয়ে ওর সঙ্গে দেখা হলো ওর হাসবেন্ডের সঙ্গে আমায় আলাপ করিয়ে দিলোতারপর জোর করে ওর বাড়িতে টেনে নিয়ে গেলো অনেক রাত পর্যন্ত ওর বাড়িতে ছিলাম সেদিন তোমার এখানে আসার কথা ছিলো, আসা হয় নি কেন ছোটমাকে আমি তো সব বলেছিলাম
-হ্যাঁ ছোট বলেছিলো, বয়স হয়েছে এখন আর খেয়াল থাকে না
-আরে হলো .৩০ টায় ট্রেন, এতটা পথ যেতে হবে তো রঞ্জিতদার গলায় অভিযোগের সুর
-নিজেরা তো চব্বচষ্য গিলেছে আমাদের কি একটু শান্তিতে খেতেও দেবে না? কি হিংসুটে ব্যাটাছেলেরে বাবা! সবাই হো হো করে হেসে উঠলোভৌমিকদা আমার দিকে তাকিয়ে একবার চোখ মারলো
-নে নে তোর কাগজপত্র সব বুঝে নে, আমায় আবার অফিসে যেতে হবে আমি আমার টর্রেনের টিকিট, হোটেলের বুকিংয়ের কাগজপত্র অফিসিয়াল কিছু কাগজপত্র সব বুঝে নিলাম সবাইকে একে একে প্রণাম করলামবড়মার চোখ ছলছলে, আমার হাতে একটা খাম দিয়ে বললো,
-সঙ্গে রাখ, জানি তোর কাছে আছে, লাগলে খরচ করিস, না লাগলে এসে ফেরৎ দিস আমি হাসলাম, আজ পর্যন্ত বড়মা আমার কাছে থেকে কিছু ফেরৎ নেন নি, খালি দিয়ে গেছেন আমি মুখের দিকে তাকালাম, চোখদুটি ছল ছল করছে বেরিয়ে এলাম, অফিসের গাড়ি রেডি আছে রঞ্জিতদা বললো,
-শোনো, আমাদের এক কোরেসপন্ডেন্স আছে ওখানে বালিচরণ নাম কাল তোর সঙ্গে যোগাযোগ করে নেবেতবে আজ তোর জন্য ওখানে আমাদের অফিসের গাড়ি থাকবেঅফিসিয়াল ফাইলের ওপরে যে চিঠিটা আছে দেখবি ওতে গাড়ির নম্বর লেখা আছে তাছাড়া আমি ওখানকার অফিসে বলে দিয়েছি, তোর কোচ নং টিকিটের নম্বর দিয়ে দিয়েছি
তার মানে মদ্যা কথা হলো আমার যাতে কোন অসুবিধা না হয় তার জন্য সমস্ত বন্দোবস্তই পাকাপাকি ভাবেই তৈরি করা হয়ে গেছে স্টেশনে পৌঁছে দেখি ট্রেন ছাড়তে আর দশ মিনিট বাকিআমার টিকিট এসি টু টায়ারটিকিটের সঙ্গে কোচ মিলিয়ে নিয়ে ট্রেনে উঠলামদেখলাম আমার জন্য একটি কুপ বুক করা হয়েছে মাত্র দুটি সিট, সেখানে আর একজন যাত্রী কে দেখতে পেলাম না যাই হোক আমার একটা মাত্র ব্যাগ, সিটের তলায় ঢুকিয়ে দিয়ে একটু বাইরে বেরিয়ে এলামবহু মানুষের দৌঁড়াদৌড়ি, চেঁচামেচিগাড়ির ড্রাইভার কাছে এগিয়ে এসে বললো,
-মুকুলদা, আমি এবার যাই?
-হ্যাঁ যা, গিয়ে একবার বলে দিস আমি ঠিক ঠিক ট্রেনেই উঠেছি ছেলেটি হেসে ফেললোআমি ভেতরে চলে এলামট্রেনটা একটু দুলে উঠেই চলতে শুরু করলো আমি আমার জায়গায় এসে বসলামকুপের দরজাটা খোলাই রেখেছি একটু পরেই টিটি আসবে রাত্রি বেলা, অতএব ঠেসে ঘুমখাওয়া দাওয়া বেশ ভালোই হয়েছেতবে এক কাপ গরম কফি পেলে বেশ ভালো হতোকপাল ভালো থাকলে হয়তো এরা দেবে, না হলে নয় কুপের এ্যারেঞ্জমেন্টটা খুব ভালো দুদিকে দুটি সীট, মাঝখানে একটা সেন্টার টেবিলের মতোজানলার ধারে মাথার শিয়রে একটা টেবিল ল্যাম্পের মতো, জেলে দেখলাম বেশ ভালোযাক, ঘুম না আসা পর্যন্ত একটা বই পড়া যাবেকালকূট সমগ্রের একটা খন্ড নিয়ে এসেছি ছটা উপন্যাস আছে ট্রেনটা কত জোরে যাচ্ছে কিভাবে যাচ্ছে কিছুই বোঝা যাচ্ছে নাএই কামড়ারই কয়েক জনের চেঁচামিচির শব্দ কানে আসছে, তারা এখনো গুছিয়ে উঠতে পারে নি ফোনটা বেজে উঠলো, দেখলাম বড়মার নম্বরসমস্ত ব্যাপার পঙ্খানুপুঙ্খ রূপে জানিয়ে দিলামশেষে বড়মা বললো,
-সাবধানে থাকিস নীচু হয়ে সিটের তলা থেকে ব্যাগটা টেনে বার করলামপাম্পার বালিশটা বার করে ফুলিয়ে নিলামউপন্যাস সমগ্রটা বার করে কুপের দরজাটা টেনে দিয়ে, টান টান হয়ে শুয়ে পড়লাম, আঃ কি আরাম আবার ফোনটা বেজে উঠলো, দেখলাম তানিয়ার নম্বর,
-হাঃ হাঃ কি হলো বাবাজীবন, ট্রেন ছেড়েছে?
-হ্যাঁ
-এখন কোথায়?
-জানিনা ট্রেন চলছে, এটুকু বলতে পারি
-কেন?
-আরে আমার টিকিট টু টায়ার এসি কোচের একটা কুপে পড়েছেসেখানে দুটো সিট আছে কিন্তু আমি একা
-ইস! ব্যাডলাক আমি যাব নাকি?
-চলে এসো
-ইস! সখ দেখো
-তুমি এখন কোথায়?
-বাড়ি ফিরছি বড় সাহেবের আজ মাথাটা বেশ গরম
-কেন, আবার কি হলো?
-অফিসে একটা ঝামেলা হয়েছে
-কাকে নিয়ে?
-আবার কাকে নিয়ে, চিফ রিপোর্টার
-তোমার এ্যাসাইনমেন্ট জমা দিয়েছো?
-হুঁ মুকুল ভালো লাগছে না, তোমার কথা বার বার মনে পড়ছে
-আজকের দপুরটা তুমি ভালো এনজয় করেছো
-কেন, তুমি করো নি?
-কই করলাম? সবই তো তুমি শুষে নিলে, আমি পেলাম কোথায়? ছিটে ফোঁটায় কিছু হয় নাকি?
-এই জান, তোমার ওখান থেকে বেরিয়ে অফিসে এসে দেখি হয়ে গেছে
-তাই?
-হ্যাঁ কি বিচ্ছিরি অবস্থা বলোতো, ম্যানেজ করে নিয়েছি
-স্বপ্না?
-কি?
-আবার কবে করবো?
-ফিরে এসো
-এলেই হবে?
-এখন কি করবো?
-কি আর করা যাবে, দুধের সাধ ঘোলে মেটাও কুপের দরজাটা কেউ নক করলোশুয়ে শুয়েই বললাম,
-খোলা আছে, ভেতরে আসুন দেখলাম টিটি সাহেব এসেছেন, উঠে বসলামওনাকে ভেতরে এসে বসতে বললাম, উনি ভেতরে এলেনআমি ব্যাগ থেকে টিকিটটা বের করে ওনাকে দিলামউনি দেখে বললেন,
-স্যার আপনার কোন অসুবিধা হলে, আমাকে বলবেন আমি একটু অবাক হলাম, আমাকে স্যার বলে সম্বোধন করাতেআমি বললাম,
-একটু কফি পাওয়া যাবে?
-অবশ্যই, আমি গিয়ে পাঠিয়ে দিচ্ছি আর যে বললাম এনি প্রবলেম আমাকে একটু জানাবেন আমি পাশেই আছি
-ঠিক আছে উনি চলে গেলেনএকটু পরেই দেখলাম একজন এসে একটা ট্রে টেবিলের ওপরে রাখলোকফির পট কাপ ডিস দেখে আমার একটু সন্দেহ হলোআমি নিশ্চই কোন সাধারণ ব্যক্তি নইএদের এ্যারেঞ্জমেন্ট সেই কথাই বলছেএকজন সাধারণ সাংবাদিকের জন্য এরকম ব্যবস্থা? কেমন যেন সন্দেহ হলো মুখে কিছু বললাম না পকেট থেকে মানি পার্সটা বার করে পয়সা দিতে গেলাম, বললো,
-না স্যার, আপনার যখনি যা চাই বলবেন, আমরা চলে আসবোএকটা বেল দেখিয়ে বললো, এই বেলটা একটু বাজাবেন আমার সন্দেহটা আরো বাড়লো এই ঘরটায় আমাকে বোবা হয়েই থাকতে হবে, কারুর সঙ্গে কথা বলার জো নেই কফি খাওয়ার পর বইটা পড়তে পড়তে কখন যে ঘুমিয়ে পরেছি খেয়াল নেইহঠাৎ দরজায় টোকা মারার শব্দে ঘুমটা ভেঙ্গে গেলো দেখলাম, টিটি ভদ্রলোক মুখটা আমসি করে দাঁড়িয়ে আছে
-সরি স্যার, ডিস্টার্ব করলামযদি একটু পারমিসন দেন তাহলে একটা কথা বলবো আমি একটু অবাক হলাম,
-বলুন
-স্যার আপনার এই কুপে একটা সিট খালি আছে, একজন ভদ্রমহিলাকে যদি একটু লিফ্ট দেন
-আমি লিফ্ট দেবার কে? ফাঁকা আছে, আপনি এ্যালট করবেন
-না স্যার, এই কুপটা আজ শুধু আপনার জন্য, জি.এম. সাহেবের হুকুম হ্যাঁ স্যার, এবং আপনার যাতে কোন অসুবিধা না হয়, তার জন্যও আমাদের নির্দেশ দেওয়া আছে
-তাই নাকি? জি.এম. মানে সোমনাথ মুখার্জী?
-হ্যাঁ স্যার
-এতক্ষণে বুঝতে পারলাম। ঠিক আছে আপনি যানওনাকে নিয়ে আসুন চোখের নিমেষে ভদ্রলোক অদৃশ্য হয়ে গেলেন। কিছুক্ষণ পরে বছর কুড়ির একজন তরুনীকে
নিয়ে এসে হাজির দেখেই আমার চোখ স্থির হয়ে গেলো গায়ের রং পাকা গমের মতো। পান পাতার মতো লম্বাটে মুখ ঠোঁটের ঠিক ওপরে একটা বাদামী রং-এর তিল পিঠময় মেঘের মতো ঘন কালো চুলমাঝে কিছুটা হাইলাইট করা চোখে রিমলেস চশমা উদ্ধত বুক পরনে থ্রিকোর্টার জিনসের প্যান্ট এবং টাইট একটা হাতাকাটা গেঞ্জি টিটি ভদ্রলোক আমার পরিচয় ওকে দিতেই আমি হাত তুললাম
-আমি ঝর্ণাকে আপনার সব কথা বলেছি। তাছাড়া সোমনাথবাবুও ওকে সব বলেছে ঝর্ণার বাবা আমাদের ডিভিসনের .জি.এম. উনিও আপনাকে খুব ভালো করে চেনেন, আপনার লেখার খুব ভক্ত মোবাইলটা বেজে উঠলো। পকেট থেকে বার করতেই দেখলামবড় সাহেবের ফোন
-তুই এখন কোথায়?
-কি করে বলবোএকটা কুপের মধ্যে টিকিট কেটেছোআমি এতটা ভি.আই.পিহয়ে গেছি নাকি?
-সারা রাতের জার্নিতোর মা বললো.....
- আমরা এখন কোথায় আছিটিটি ভদ্রলোকের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলাম
-খড়গপুর ছেড়ে এলাম
-শোনোআমরা এখন খড়গপুর ছেড়ে এলাম
- শোনো, সোমনাথ ফোন করেছিলো। ওদের এক কলিগের মেয়ে কি পরীক্ষা আছেতোর স্টেশনেই নামবে। আমাকে রিকোয়েস্ট করেছিলো। তোর কুপে পারলে একটু ব্যবস্থা করে দিস। আর তোর বড়মাকে বলার দরকার নেইহাসলাম
-ওরা আমার সামনেই দাঁড়িয়ে আছে
-আচ্ছা আচ্ছাদু একটা ভালো লেখা কাল পরশুর মধ্যে পাঠাস
-ঠিক আছে আমার কথাবার্তা শুনে ওরা বুঝে গেছে আমি কার সঙ্গে এতক্ষণ কথা বলছিলাম টিটি ভদ্রলোকের দিকে তাকিয়ে বললাম,
-কটা বাজে?
-দশটা পনেরো
-একটু কিছু খাওয়াতে পারেন? আমার গেস্ট এলেন
-ওকে স্যার, গেস্ট বলবেন না ঠিক আছে আমি পাঠিয়ে দিচ্ছি
-আর একটু কফি
-আচ্ছা স্যার কিছুক্ষণের মধ্যেই ঝর্ণার সঙ্গে ভালো আলাপ জমিয়ে ফেললাম। জানলাম  আমার ওপর ভালো হোমওয়ার্ক করেই এখানে এসেছে।  উঠেছেহাওড়া থেকেই কিন্তু জায়গা না পাবার জন্য পেনটিকারেই ছিলো। তারপর খোঁজ খবর নিয়ে যোগাযোগ করে এমনকি রঞ্জিতদার পারমিসন নিয়ে এখানে স্থানান্তরিত হয়েছে আমার প্রতি কৃতজ্ঞতায় ওর দুচোখ ভরে গেছে
-আমি আসাতে আপনার কোন অসুবিধা হবে নাতে?
-হলেআপনাকে আসতে দিতাম না ঝর্ণা ভাইজ্যাকে একটা সফটওয়ার কোম্পানিতে ইন্টারভিউ দিতে যাচ্ছে পরশুদিন ওর ইন্টারভিউ কথায় কথায় এও জানলাম ওখানে ওর থাকার কোন বন্দবস্ত নেই। ওর বাবা ভাইজ্যাকের স্টেশন মাস্টারকে বলে দিয়েছেন ওরাই ওর ব্যবস্থা করে দেবে খাবার চলে এলো। আমরা দুজনে একসঙ্গে খেলাম। খেতে খেতে ওর সঙ্গে অনেক গল্প হলো। ওর পড়াশুনার বিষয়আমার লেখার বিষয়েআরো কত গল্প। আমার কিন্তু বার বার ওর বুকের দিকে নজর চলে যাচ্ছিলো।  সেটা ভালো রকম বুঝতে পারছিলো, কিন্তু তার কোন প্রকাশ ওর মুখে চোখে দেখতে পেলাম না বরং আমার চোখের এই লোভাতুর দৃষ্টি  বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছিলো খাওয়া শেষ হতেই একজন এসে সব পরিষ্কার করে নিয়ে চলে গেলো। আমি ব্যাগ থেকে একটা পাজামা পাঞ্জাবী বার করে বাথরুমে চলে গেলাম। একেবারে ফ্রেস হয়ে চলে এলাম। আমি চলে আসার পর ঝর্ণা গেলো ঝর্ণা একটা ঢলঢলে গেঞ্জি আর একটা ঢলঢলে বারমুডা পরে এলো ঝর্ণাকে দেখে স্বপ্নার কথা মনে পরে গেলো। সঙ্গে সঙ্গে আমার সোনামনি নেচে উঠলো। কি আর করা যাবেআজ রাতটা হাতের কাছে সব কিছু পেয়েও শুকনো যাবে মোবাইল থেকে দুটো ম্যাসেজ করলামএকটা বড়মাকে আর একটা স্বপ্নাকে। মোবাইলের শুইচ অফ করলাম ঝর্ণা বললো,
-কি হলো, শুয়ে পরবেন নাকি?
-হ্যাঁ
-তার মানে আমি একা একা জেগে বসে থাকবো নাকি?
-তাহলে কি করবো?
-কেনগল্প করবো
-সব গল্পতো শেষ হয়ে গেলো
-বা রে কৈ হলো?
- হলো আর কি আমি টান টান হয়ে শুয়ে পরলাম ঝর্ণা আমার মুখের দিকে কপট রাগ করে তাকালো। আমি বললাম,
-দেখো ঝর্ণাতুমি না থাকলেও আমি ঘুমোতামরাত জাগা আমার অভ্যেস নেই
-আপনি না সাংবাদিক
-হ্যাঁতাতে কি হয়েছেসারা রাত জেগে কি আমরা সংবাদ লিখি নাকিকারা লেখে জানি না তবে আমি লিখি না ঝর্ণার মুখের দিকে তাকালাম চোখের থেকে চশমাটা খুলে সামনের টেবিলের ওপরে রাখলো। তানপুরার মতো ভরাট পাছা স্বপ্নার থেকে যথেষ্ট সেক্সী দেখলেই বোঝা যায় অন্য কেউ হলে এরি মধ্যে ঝর্ণাকে পটিয়ে নিয়ে এককাট মেরে দিতোকিন্তু আমার দ্বারা  সব হয় না কেউ উপযাচক হয়ে দিলে আমি তা গ্রহণ করি মাত্র আমি চুপচাপ ঘুমের ভান করে মরার মতো পরে রইলাম। ঝর্ণা একবার দরজা খুলে বাইরে গেলো। টিটি ভদ্রলোক সামনেই বসে ছিলেনতাকে কি যেন বললোতারপর ভেতরে এসে দরজায় লক করে দিলো। নিজের ব্যাগ খুলে একটা চেপ্টা মতোন কি যেন বার করলো। বুঝলামল্যাপটপ। তারপর আমার দিকে পা করে দরজার দিকে মাথা করে ওর বার্থে শুয়ে ল্যাপটপটা খুললো। আমি মিটিমিটি চোখে ঝর্ণার শুয়ে থাকার দিকে তাকিয়ে ছিলাম। ওঃ কি ভরাট পাছা। যদি একবার মারতে পারতাম জীবন ধন্য হয়ে যেতো। তারপর নিজেকে বোঝালাম সব জিনিষ তোমার জন্য নয় বেশ কিছুক্ষণ একটা গেম খেলার পর ঝর্ণা উঠে বসলো। আমার মুখের কাছে মুখটা নামিয়ে নিয়ে এলো, আমি ওর গরম নিঃশ্বাসের স্পর্শ পেলাম ভীষণ ইচ্ছে করছিলো ওর মাথাটা ধরে ঠোঁটে ঠোঁট ঠেঁকাইপারলাম না নিজেকে পুরুষ বলে পরিচয় দিতে সেই মুহূর্তে আমার ভীষণ খারাপ লাগছিলো। ঝর্ণা সোজা হয়ে দাঁড়িয়ে লাইটটা অফ করে দিলো। কুপের ভেতর হাল্কা সবুজ কালারের ছোট লাইটটা জ্বলছে। ঝর্ণা নিজের গেঞ্জিটা খুলে ফেললো। আমি অবাক হয়ে ওর বুকের আপেল বাগানের দিকে তাকিয়ে রইলাম ঝর্ণাতো ব্রা পরে নিতাহলেআমার ভুল ভাঙলোনা ঝর্ণা ব্রাটাই খুলছে।  ট্রান্সপারেন্ট ব্রা পড়েছে ব্রাটা নীচু হয়ে ওর ব্যাগে ঢোকালো। কালো চুলরাশি ওর পিঠ ময় ড়িয়ে পড়েছে। ওর শরৎকালের মতো ফর্সা পিঠে কাল চুলের রাশি ছড়িয়ে পড়েছে। আমার দিকে ফিরে তাকালো। ওর নিরাভরণ দেহে আমার চোখ পড়লো ওর নাভিমূল কি মসৃনআর কি গভীর। গোল নাভীটা আমায় যেন ডাকছে, “মুকুল ওঠো দেরি করো নাসময় নষ্ট করো নামানুষের জীবনে সুযোগ বার বার আসে না এই অপ্সরা তোমার জন্যই আজ সব কিছু সাজিয়ে নিয়ে বসে আছেআর তুমি ঘুমোচ্ছ ভীরু, কাপুরুষ ঝর্ণা গেঞ্জিটা মাথা গলিয়ে পড়লো। ওর বগলে এক ফোঁটা চুল নেই। কামানো বগলে শঙ্খের মতো দুচারটে ভাঁজ পড়েছে সত্যিই ঝর্ণাকে অপ্সরার মতো লাগছে ঝর্ণা ওর বার্থে বাবু হয়ে বসলো। আমার দিকে এরবার তাকালো আমি জেগে আছি কিনা আর এবার উঠে এসে আমার মুখের কাছে মুখটা নামিয়ে নিয়ে এলো। ওর নিঃশ্বাস এখন আরো ঘন হয়ে পড়ছে আমি ইচ্ছে করেই জিভটা বার করে আমার ঠোঁটটা চাটলামঝর্ণা আস্তে মুখটা সরিয়ে নিলো। আমি একটু নরেচরে একটা বড় নিঃশ্বাস ফেললামঝর্ণা ওর সিটে গিয়ে বসলো আমার দিকে বেশ কিছুক্ষণ তাকিয়ে  বসে রইলো। তারপর আস্তে আস্তে আমার দিকে একপাশ হয়ে শুলো। ল্যাপটপটা কাছে টেনে নিলো। একবার আমার দিকে তাকাচ্ছে আর একবার ল্যাপটপের দিকে। বেশ কিছুক্ষণ এইরকম করার পর  একটা ফাইলে গিয়ে রাইট ক্লিক করে ওপেন উইথ করে একটা ফিলম চালালো। ল্যাপটপটা ওর দিকে একটু ঘুরিয়ে নিলো। আমি ল্যাপটপের স্ক্রিনটা পুরোটা দেখতে পাচ্ছি নাতবে কিছুটা দেখতে পাচ্ছি মনে হলো  যেন একটা ব্লু-ফিলম দেখছেআমি আবছা আবছা দেখতে পাচ্ছি। ঝর্ণা এবার সিটের ওপর উঠে বসলো। আবার ল্যাপটপটা ঘুরিয়ে নিলো। হ্যাঁ আমি যা ভেবেছিলাম ঠিক তাই। একটা টিন এজের বিদেশি ব্লু-ফিলমআমি এবার পরিষ্কার দেখতে পাচ্ছি নিজেকে সত্যিই মনে হলো কাপুরুষ একবার ভাবলাম উঠে বসে ওকে কাছে টেনে নিই তারপর ভাবলাম না থাক। চোখ মিট মিট করে ছবি দেখতে দেখতে আমার নুনু বাবাজীবন খাঁড়া হতে শুরু করেছে। ঝর্ণাও একটা হাতে ওর নিজের মাঁই টিপছেআর একটা হাত প্যান্টের মধ্যে চালিয়ে দিয়েছে আমার সোনামনিও তখন রাগে ফুঁসছেপাঞ্জাবীর ওপর দিয়ে তাঁবু খাটিয়ে বসে আছে হঠাৎ ঝর্ণা আমার দিকে তাকালো। ওর চোখ পড়লো আমার মধ্যপ্রদেশে আমার সোনামনি তখন শক্ত খাঁড়া হয়ে মাথা উঁচু করে দাঁড়িয়ে।  পায়ে পায়ে আমার দিকে এগিয়ে এলো। আমার মুখের দিকে একবার তাকালোসত্যি আমি ঘুমিয়ে আছি কিনা ডান হাতটা আমার সোনামনির কাছে নিয়ে গিয়েও সরিয়ে নিলো। মনে মনে ভাবলাম ইসযদি হাত দিতো। দু তিনবার এই রকম করার পর ঝর্ণা আমার সোনামনিকে স্পর্শ করলো। আঃ কি আরাম, ওর কোমল হাতের স্পর্শে আমি যেন প্রাণ ফিরে পেলাম। স্বপ্না বহুবার আমার ওখানে হাত দিয়েছে কিন্তু সেই স্পর্শের সঙ্গে এই স্পর্শের আকাশ পাতাল ফারাক ঝর্ণা আমার মুখের দিকে একবার তাকালো। আস্তে আস্তে আমার পাঞ্জাবীটা ওপরের দিকে তুলে পাজামার দরিতে হাত দিলো  দিকে ল্যাপটপে ব্লু-ফ্লিমের সেই ছেলেটি মেয়েটিকে চিত করে ফেলে ফচাৎ ফচাৎ করে চুদে চলেছেযেন মেসিন চলছে মেয়েটি কখনো ঠোঁট কামরে ধরছে কখনো জিভ চুষছেকখনো আঃ উঃ সিৎকার দিয়ে উঠছে ঝর্ণা একবার আমার মুখের দিকে তাকায়আর একবার আমার পাজামার দরির দিকে। আস্তে আস্তে আমার পাজামার দরিটা খুলে ফেলে। পাজামাটা একটু নিচে নামাতেই আমার সোনামনি ওর সামনে লাফিয়ে চলে এলো

লেখক সম্পর্কে

আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

Twitter Delicious Facebook Stumbleupon Favorites More

 
প্রথম পাতা | পড়াশুনা | Tutorial | ভিডিও