রবিবার, ২১ আগস্ট, ২০১১

ছোট মামী

ছোট মামী সম্ভবতঃ প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। উনার বিয়ের সময় আমি ফোরে পড়ি। ওই বয়সে শরীরে যৌন চেতনা থাকার কথা না কিন্তু কেন যেন ছোট মামা বিয়ে করবেন শোনার পর থেকেই আমি বালিশের কোণাটা আমার বুকে চেপে কল্পনা করতাম ছোট মামী তার বাচ্চাকে কীভাবে দুধ খাওয়াছে। আশ্চর্য এটা কেন যে কল্পনা করতাম এখনও মাথায় আসে না। উনাকে ভাল করে দেখার আগে থেকেই উনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। নয় বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না আমার আত্মীয় স্বজনের মধ্যে। ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করত ছেলে বেলা থেকেই। বড়ো হবার পরও ছিল সেটা। ছোটবেলার সেই অবসেশান বড়ো হবার পর চোদার খায়েশে পরিত হয়েছিল।

মামী তখন গ্রামে থাকত। আমি যখন স্কুলের উপরের দিকে তখন একদিন আমার স্বপ্নপূ হয়। পুকুরে স্নান করতে যাবার আগে মামী ব্রা আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পড়ে যেতেন সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেসবশতঃ বগলের তল দিয়ে উঁকি দিলাম স্তনের আভাস দেখতে। নগ্ন স্তনের অর্ধেক দেখা যাচ্ছে দেখে আমি উত্তেজিত। আমি ছোট ছেলে বলে কাপড় চোপ আমার সামনে ত সামলে রাখতেন না। সেই সুযোগটা নিতাম আমি গোবেচারা চেহারায়। অর্ধেক দেখে আমি কাবু কিন্তু এখুন চলে যাবেন উনি ফলে বেশিক্ষণ দেখতে পারব না কিন্তু ভাগ্য আবার প্রসন্ন। উনি বললেন,

- ভাত বেড়ে দেব?

- হ্যাঁ।

এই হ্যাঁ বলাতে আমি এই যুবতী নারীর সবচেয়ে সুন্দর দুটি স্তনকে পুরোপুরি কাছ থেকে নগ্ন দেখার সুযোগ পেলাম। ডেকচি থেকে ভাত বাড়ার সময় মামী নীচু হল অমনি বুকের শাড়ী ফাঁক হয়ে দুটি সুন্দর ফর্সা গোলগাল মাখন ফর্সা স্তন আমার সামনে দুটি বাদামী বোঁটা সহযোগে দুলতে লাগল। আমি চোখ ফেরাতে পারলাম না। একী দেখছি, মানুষের স্তন এত সুন্দর হতে পারে? যেমন সাইজ, তেমন রং। আমার কয়েক ফুট দূরে দুলছে মামীর দুটো দুধ। আহ, আমার মামা কী ভাগ্যবান, প্রতিরাতে এ দুটোকে চুষে চুষে খায়। সেদিন থেকে আমারও বাসনা হল মামীর দুধগুলো কোন সুযোগে খাওয়া।

মামী আবার নীচু হল, আবার দুলতে লাগল দুটি নরম ফর্সা পাকা আম। কী সুন্দর বোঁটা, প্রান ভরে উপভোগ করলাম। তারপর মামী যখন স্নান সেরে এসেছেন তখন চোখ রাখলাম। রূমের দিকে খেয়াল করলাম, মামী ব্রা পছে, কালো একটা ব্রা। ফর্সা দুধে কালো ব্রা যে কী জিনিস না দেখলে বুঝবেন না। সেই ব্রা পড়া অবস্থাতেই কিছুক্ষণ দেখলাম। পুরো নগ্ন স্তন আর কখন দেখার সুযোগ পাই নি কিন্তু অর্ধনগ্ন স্তন দেখেছি বহুবার, বহুবার। প্রায়ই উনার বুকে শাড়ী থাকত না, ব্লাউস পত বুকের চেয়ে ছোটপ্রায়ই ব্রা পত না, ফলে অর্ধেক স্তন সবসময় বের হয়ে থাকত আর আমি তা চোখ দিয়ে গিলে খেতাম।

একবার মামীর রূমে গিয়ে একটা চটি বই পেলাম বালিশের নীচে। পড়ে দেখলাম চোদাচুদির বই। এই বই মামী কোত্থেকে পেল কে জানে। এটা দেখে আমি আর উত্তেজিত। যখন হাত মারার অভ্যেস হয়েছিল তখন ছোট মামীকে নিয়েই বেশির ভাগ মাল বের করেছি। আর বড়ো হলে ছোট মামীকে নিয়ে কল্পনা আর বেড়েছিল। কল্পনায় চোদাচুদি চলে এসেছিল। এটা এসেছিল কতগুলো রাগের কারণে। আমি তখন কল্পনা করতাম একা পেয়ে ঘুমের ঔষধ দিয়ে অজ্ঞান করে মামীকে নেংটো করছি, দুধ টিপছি, বোঁটা চুষছি, আমার লিঙ্গটা উনার মুখে ঢুকিয়ে দিচ্ছি, তারপর ভোদায় লিঙ্গটা ঢুকিয়ে ইচ্ছেমত চুদছি। এই কল্পনা প্রায় রাতেই করতাম আর মাল বের হয়ে যেত।

আমি তখন ২০ বছর বয়সী। মামীর বয়স ২৬-২৭। দুপুরের পর মামীর ঘরে গিয়ে দেখি দরজা খোলা, ঘরে আর কেউ নেই। বেডরূমে মামী শুয়ে। আলমিরা হাট করে খোলা দেখে বুঝলাম মামীকে ঘুমের ওষুধ দিয়ে চোর চুরি করেছে। আমি দরজা বন্ধ করে মামীকে ডাকলাম। মামীর গভীর ঘুমের নিঃশ্বাস পড়ছে, কিন্তু ঘুম ভাঙছে না। আমি গা ধরে ঝাকালাম তবু ওঠে না। কী করি, হঠাৎ একটা দুষ্টু বুদ্ধি এল। আমি ফিতা দিয়ে মামীর চোখ আর হাত দুটো বেঁধে ফেললাম। মামীর শরীর হাতানর এই নিরাপদ সুযোগ হাতছাড়া করি কেন? মামী টেরও পাবে না, চোরের উপর দিয়েই দোষটা যাবে। জেগে উঠলেও দেখবে না আমি কে?

খোশ মনে এবার শাড়িটা নামিয়ে দিলাম বুক থেকে। কালো ব্লাউস আর ব্রা পনে। টাইট ব্রা, দুধের অর্ধাংশ যথারীতি বেরিয়ে আছে ব্লাউজের উপরের দিকে। আমার প্রিয় মাংস খন্ড। বহুদিন চোখ দিয়ে খেয়েছি, আজ জিব দিয়ে খাব। দুহাতে দুস্তন ধরে টেপাটিপি শুরু করলাম। নরম, কোমল, কী আরাম লাগছে। ব্রা একদম নরম, বোঝাই যায় না। দুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুস্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশে, চুমু খেলাম, চেটে দেখলাম। দেরী না করে ব্লাউসের বোতাম খুলে ব্রা'র হুক আলগা করে দিলাম। তারপর ব্রা উপরে সরিয়ে স্তন দুটি উন্মুক্ত করলাম। আহ, ৫ বছর আগে দেখা সেই নগ্ন দুলতে থাকা স্তনের কথা মনে পড়ল, এই সেই স্তন। আমার প্রিয় দুটো দুধ, একদম হাতের কাছে। আজ তোমাকে চিবিয়ে খাব চুষে চুষে।

মামীর দেহের উপর উঠে গেলাম গড়িয়ে। দুহাতে দুটো নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু করলাম। ভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বক, হাত বোলাতে আরাম লাগে। বোঁটাটা মোহনীয় খয়েরী। জি দিয়ে স্পর্শ করলাম প্রথমে, রাবারের বল। মুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটা। চুষতে শুরু করলাম আস্তে আস্তে। মামী তখন ঘুমে। আমি চুরি করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তন। বামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডান পাশের স্তনে নজর দিলাম। ওই বোঁটা এখন শুকনো। মুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষণ পর দুস্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল।

হঠাৎ খেয়াল করলাম মামী নড়ছে, মানে জেগে উঠতে চাইছে কিন্তু হাত বাঁধা অবস্থায় সুবিধা করতে পারছে না। পুরোপুরি জ্ঞান ফিরে আসার আগে প্রধান কাজ শেষ করতে হবে। নিজের প্যান্ট খুলে বিছানায় উঠে মামীর শাড়ীটা কোমর পর্যন্ত তুলে দিলাম তারপর দুরানের মাঝখানে অবস্থান নিলাম। সোনাটা কালো ঘন বালে আবদ্ধ। ছিদ্র বা যোনীপথ দেখা যাচ্ছে না। আমার লিঙ্গ তখন টানটান শক্ত। মামী নড়ে নড়ে জেগে উঠছে। আমি দেরী না করে দুরানের মাঝখানে হাত চালিয়ে জঙ্গলের ভেতর ছিদ্রটা আবিষ্কার করলাম। ছিদ্রের গোড়ায় লিঙ্গটা নিয়ে হাতে থু থু দিয়ে সোনায় লাগিয়ে পিছলা করলাম। ওখানে হাত লাগানো মাত্র মামী গঙিয়ে উঠে কে কে করে উঠল। আমি চড়ে বসলাম মামীর শরীরে আবার এক হাতে লিঙ্গটা যোনীমুখে সেট করে এক ইঞ্চির মত ঢুকিয়ে দিলাম। মামী চিৎকার করে উঠতে চাইলে আমি ফিস ফিস করে ধমক দিলাম।

- চুপ মাগী, চিৎকার করলে ছুরি দিয়ে গলা কেটে ফেলব।

মামী চুপ করল ভয়ে। আমি আর ক ঠেলা দিয়ে আর এক ইঞ্চি ঢুকালাম। কঠিন কাজ, সহজে ঢুকতে চায় না। জীবনে কার সোনায় ঢুকাই নি। তাছাড়া এটা এত টাইট আগে জানতাম না। আমি দেহের উপর শুয়ে দুহাতে স্তন দুটো ধরে মুখটা মামীর ঠোঁটের কাছে নিয়ে চুমু খেলাম, বেটির ঠোঁটও মিষ্টি। ওদিকে সোনা উত্তেজনায় মাল বের হবার দশা। আমি ইয়াক করে একটা জোর ঠাঁপ মেরে ঢুকিয়ে দিলাম পুরো লিঙ্গটা। তারপর মজার ঠাঁপ চলতে থাকল মিনিট খানেক। দুমিনিট ঠাঁপ মারার পর মাল বেরিয়ে গেল গলগল করে। আমি নেতিয়ে শুয়ে পড়লাম মামীর দেহের ওপর। মামী বলল,

- এবার আমাকে ছেড়ে দাও।

আমার তখন একটা কাজ বাকী। ফিসফিস করে ধমক দিলাম,

- চুপ, এখন তোকে বসে চুদব।

আসলে আমি এই সুযোগে আমার লিঙ্গটা উনার মুখে দিতে চাইছিলাম। এই জিনিস ব্লু ফিল্মে দেখেছি। বাথরূমে গিয়ে ওটা ধুয়ে এনে একটু বিশ্রাম নিলাম। মাল বের হবার পর শালার ধোন থেকে সব মজা চলে যায়। ওটা আর চুদতে চায় না কিন্তু সুযোগ আর পাব না বলে এটা করে নিচ্ছি। আমি খাটের কিনারায় দাঁড়িয়ে নরম লিঙ্গটা মামীর মুখের কাছে নিয়ে ফিসফিস করে বললাম,

- এটা চোষ।

মামী রাজী হল না, মাথা সরিয়ে নিতে চায় কিন্তু আমার লিঙ্গের মুন্ডিটা মামীর ঠোঁটের ছোয়া পেতেই টাং করে উঠল উত্তেজনায়। আবার শক্ত হওয়া শুরু করেছে। এবার আমি মামীর মাথাটা দুহাতে চেপে ধরে, লিঙ্গের মুন্ডিটা দুঠোঁটের সাথে ঘষতে লাগলাম। মাগী মুখ বন্ধ করে রেখেছে। এটা আমার আর মজা লাগছে। এবার উনার পুরো মুখটা আমার দুরানের মাঝখানে চেপে ধরলাম। আমার লিঙ্গ, বিচি, পুরো সেটের সাথে ঘষতে লাগলাম, খুব আরাম লাগল। উনার নাকের সাথে ঘসলাম মুন্ডিটা। বিচি দুটো গালের সাথে চেপে ধরলাম। উনার মুখটাকে যতটা সম্ভব আমার যৌনাঙ্গের সাথে ঘষে সর্বোচ্চ উত্তেজনা সৃষ্টি করলাম।

মুখে লিঙ্গ ঘষতে ঘষতে এক পর্যায়ে মুখে একটা ঘুষি দিতেই মামী মুখটা ফাঁক করল, তাতেই জোর করে লিঙ্গটা ঢুকিয়ে দিলাম। তারপর ননস্টপ ঠাঁপ মারতে মারতে আবার মাল বের করলাম। সবগুলো থকথকে মাল ছেড়ে দিলাম মুখে, চোখে, দাঁতে। আজকে আমার একটা প্রতিশোধ নেওয়া হল। শালীর উপর আমার একটা দারুণ রাগ ছিল। আজ সুখ মিটিয়ে শোধ নিলাম। তারপর গালে দুটো চড় মেরে চলে এলাম। বয়স তাঁর এখন ৪৮ কিন্তু যৌবন লাবন্য এখন রয়ে গেছে অনেকটা। কিন্তু নানান টেনশনে শরীরটা খারাপ থাকে প্রায়ই। সেদিন ঘরে গিয়ে কথা বলছিলাম এটা সেটা, হঠাৎ উনি বললেন খারাপ লাগছে, মাথা ঘুরাছে। আমি ঘাবড়ে গেলাম। ডাক্তার ডাকতে চাইলে উনি বললেন,

- লাগবে না, তুমি আমাকে বেডরূমের বিছানায় শুইয়ে ফ্যানটা ছেড়ে দাও।

আমি উনাকে ধরে ধরে দুপা নিতেই ঘুরে পড়ে গেলেন, তাড়াতাড়ি আমি ধরে মেঝেতে শুইয়ে দিলাম। তারপর দুহাতে কোলে নিয়ে বিছানায় নিয়ে যাব, পিঠের নীচে এক হাত দিয়ে হাটুর নীচে অন্য হাত দিয়ে তুলতে চাইলাম, বেশ ভারী, তবু কোনমতে তুলে বিছানায় নিয়ে ফেললাম। নিঃশ্বাস পড়ছে, জ্ঞান হারিয়েছে। বুঝতে পারলাম না কি করা উচি। ঘরে আর কেউ নেই। আমি ফ্যানটা ছেড়ে বুক থেকে আচলটা সরিয়ে দিলাম। বুকের উপর চাপ দিয়ে জ্ঞান ফেরানো যায় বোধয়, সিনেমায় দেখেছি। কিন্তু উনার বুকের দিকে তাকিয়ে আমি টাং করে ৩০ বছর আগের অতীতে চলে গেলাম। এই সেই মহিলা, যাকে আমি চিরকাল কল্পনা করে এসেছি। যাকে যৌবনের কালে নগ্নবক্ষা দেখেছি। বড়ো সাধ ছিল সেই সুন্দর দুটো স্তন কোনদিন সুযোগ পেলে ধরে দেখব। আজ সেই সুযোগ এসেছে কী? ডান হাতটা দিলাম উনার ব্লাউজের উপর দিয়ে বুকের উপর। ব্রা নেই, নরম স্তন। বয়সের কারণে তুলতুলে হয়ে আছে। বয়স হয়েছে তাতে কী, এই তো সেই সাধের স্তন যাকে আমি কল্পনায় কত চুষেছি। এবার সত্যি সত্যি খাব।

আমি দুহাতে মামীর স্তন দুটি ব্লাউসের উপর দিয়েই কচলাতে লাগলাম। না, ত খারাপ না, এখন ভাল লাগছে। আমার বৌয়ের চেয়ে তাজা আছে। পটপট করে বোতাম খুলে স্তন দুটি মুক্ত করে নিলাম ব্লাউজ থেকে, কী সুন্দর। ঝুলেছে কিছুটা কিন্তু মাখন মাখন ভাব এখন আছে। ৩০ বছর আগের সেই ঝুলন্ত স্তনের স্মৃতি চোখে ভাসল। স্তনের বোঁটা দুটো এখন সেদিনের মত তাজা। মুখটা নামিয়ে স্তনবোঁটায় চুমু খেলাম। সময় কম, জ্ঞান ফেরার আগেই খেয়ে নিতে হবে। খপ করে মুখে পুরে কামড়ে কামড়ে খেতে শুরু করলাম। ময়দার মত হাতের মুটোয় পিষলাম। কী সুখ, মাখন মাখন দুধের নরম নরম মাংস। এত চোষাচুষি চলছে মামীর শরীরের ওপর দিয়ে কিন্তু উনার ঘুম ভাঙে না।

উত্তেজনা আর বাড়লে দেহের উপর উঠে বসলাম। প্যান্ট খুলে খাড়া লিঙ্গটা দুস্তনের মাঝখানে বসালাম, তারপার ঠাঁপ মারতে লাগলাম। স্তন দুটো পিছলা মালে ভরে গেল। একসময় ইচ্ছে হল মুখে পুরে দেই লিঙ্গটা কিন্তু মালের গন্ধে কিছু টের পেয়ে যেতে পারেন উনি, তাই শুধু বিচি দুটো মুখের সাথে ঘষলাম। আমার ইচ্ছে হল উনাকে চোষাতে চোষাতে মাল ফেলব কিন্তু ধরা যাতে না পড়ি তা দেখতে হবে। আমি উনার শাড়ীটা রানের উপর তুলে দিলাম। সাদা ফর্সা রান দুটো দেখে নুনুটা ওখানে ঘষার ইচ্ছে হল, লাগালাম ওখানে।

আর কটু গভীরে তাকাতে উনার সোনাটা নজরে এল। হাত দিয়ে সোনাটা ধরলাম, বালে ভরা, শুকনো খসখসে। এত শুকনো অবস্থায় ধোন ঢুকবে না। তবু দুরানের মাঝখান বরাবর ধোনটাকে রানের সাথে লাগিয়ে শুয়ে পড়লাম। রানের সাথে ঘষতে লাগলাম। ওদিকে দুধগুলো মুখে নিয়ে চুষছি। এই চোষা আর ঘর্ষনের দিমুখী চাপে লিঙ্গটা মালে ভরে যায়। আর কয়েকবার ঘষা লাগতেই ফচাৎ করে মাল বের হয়ে ছড়িয়ে যায় উনার পুরো সোনায় আর বালে। টের পাবে কিনা কে জানে। কিছুটা মুছে দিলাম সায়া দিয়ে। তারপর সোনায় দুটো টিপ মারলাম হাত দিয়ে। এটা দিয়ে মামা চুদে, আমি চুদি নি,ষেছি শুধু। টিস্যু পেপার নিয়ে আমার লালাগুলো মুছলাম উনার দুধ থেকে। তারপর ব্লাউজের বোতাম লাগিয়ে, শাড়ীটা ভদ্রভাবে পড়িয়ে বাথরূমে চলে গেলাম ধোনটা ধুয়ে নিতে, মুতেও নিলাম একটু।

বাথরুম থেকে মগে করে জল নিয়ে এলাম। চোখে মুখে মারলাম মামীর, এবার জেগে ওঠ। হঠাৎ মনে হল ঠোঁট দুটোর কথা। মুখ নামিয়ে ঠোঁটে কঠিন চুমু খেলাম। একটা দুটো তিনটে, চুমুর জোরে মামী গঙিয়ে উঠল আর কটু। আমি আশাবাদী হলাম। বললাম,

- মামী ওঠেন।

মুখে মাথায় আর কয়েকটা ঝাকুনি দিতে মামী জেগে উঠল। বলল,

- আমি কোথায়?

- এই তো আপনি ঘরে।

- কী হয়েছে আমার, দুর্বল লাগছে।

- কিছু হয় নি, আপনি জ্ঞান হারিয়েছিলেন।

- আমাকে একটু জল দাও

আমার গায়ে ভর দিয়ে বসলেন।

- এই তো খান

আমি জল দিলাম। এখন পালাতে পারলে বাচি কিন্তু মামী আমাকে জড়িয়ে ধরে আছে

- ভাগ্যিস তুমি ছিলে, নইলে আমি মরে পড়ে থাকতাম।

- আরে না, কিছু হয় নি, ভয় পাবেন না।

- তুমি কিন্তু যাবে না। আমাকে ধরে রাখ।

আমি মামীকে ধরে রাখলাম, কিন্তু মালের গন্ধ পাচ্ছি।

- আমি আছি।

- তুমি আমার পাশে শোও।

- না, ঠিক আছে।

- কি ঠিক আছে, লজ্জা কিসের, আসো।

আমার আসলে মাল পড়ে যাওয়াতে আমি আগ্রহ হারিয়ে ফেলেছি। এখন উনাকে বিরক্তই লাগছে। তবু জড়িয়ে ধরে রাখি। মুখে মাথায় হাত বোলাতে থাকি। উনি আমার হাতটা নিয়ে বুকের উপর রাখে। নরম বুক যা একটু আগেও খাওয়ার জন্য পাগল ছিলাম কিন্তু এখন মনে হচ্ছে গরম মাংস পিন্ড। আমি হাত সরিয়ে নিতে চাইলাম। উনি চেপে ধরে বললেন,

- বুকটা ধরফর করছে। তুমি এখানে চাপ দাও।

আহ, এরকম প্রস্তাব আগে পেলে আমি বর্তে যেতাম। এখন আমি নিরস মুখে হাসলাম। এড়াতে চাইলাম কিন্তু মামী হাতটা নিয়ে একেবারে ব্লাউজের ভেতর ঢুকিয়ে দিলেন। আমার সংকোচ দেখে উনি বললেন,

- শোন তুমি লজ্জা পাচ্ছ আমি জানি। কিন্তু রোগীর সেবার জন্য ডাক্তার যেমন লজ্জা করতে পারে না, তুমিও পার না। তুমি আমার দুধে হাত দিলে কোন সমস্যা নে, কার ওটা ডাক্তারের হাত। ডাক্তারেরা মেয়েদের দুধে হাত দিতে পারে।

- তা জানি।

- তাহলে, তুমি লজ্জা পাচ্ছ কেন?

- না, এই ধরছি।

- তোমার বৌয়ের চেয়ে কি এগুলো বেশি বুড়ো।

- কী যে বলেন মামী।

- তোমাকে আর কটা কথা বলি নি তুমি লজ্জা পাবে বলে

আমি চমকে গেলাম শুনে।

- কী?

আমি ভয়ে ভয়ে জিজ্ঞেস করলাম।

- বুক ধরফরানি কমাতে আমার একটা কাজ করতে হয় যেটা তুমি করতে লজ্জা পাবে

- কী কাজ?

- তোমার মামা হলে পারত।

- মানে?

- মানে স্বামী স্ত্রী করে।

- বুঝেছি।

- ওটা করতে পারলে এটা কমত।

- ডাক্তার কি ওটা করতে পারে?

- না।

- তাহলে?

- তাহলে আর কি, আমাকে কষ্টটা পেতে হবে সারা রাত।

- মামী

- কী?

- আমি যদি আঙুল দিয়ে ইয়ে করে দেই তাহলে কী হবে?

- না, আঙুল দিয়ে উত্তেজনা আর বাড়বে।

- অথবা এক কাজ করলে কেমন হয়, যাতে ব্যাপারটা খারাপ না দেখায়।

- কী কাজ?

- মুল ব্যাপার হল ওটার ভেতর এটা ঢুকানো, আপনি সারা শরীর ঢেকে চোখ বন্ধ করে শুধু ওখানে একটা ফাঁক রেখে শুয়ে পড়ুন, আমিও শুধু ওইটাকে বের করে ওই জায়গা দিয়ে ঢুকিয়ে দিলাম। তাতে হবে না?

- অদ্ভু বুদ্ধি।

- হবে না?

- হতে পারে, তুমি চোখ বন্ধ কর। এবার খোল

খুলে দেখি মামী একটা সালোয়ারের নীচ দিয়ে ছিদ্র করে মামীর যোনীছিদ্রটা বের করে রেখেছেন।

- মামী

- কী?

- একটা সমস্যা, আমার এটা তো নরম।

- তাহলে?

- একটা উপায়, আপনার বৌমা করে।

- কী?

- এটা মুখে নিয়ে চুষে দেয়।

- এটা আমি পারব না।

- তাহলে তো কাজ হবে না, নরম জিনিস ঢুকবে না।

- কতক্ষণ চুষতে হয়?

- কয়েক মিনিট।

- না, এক মিনিট হলে আমি পারব।

- আচ্ছা

আমি সুযোগটা নিলাম, লিঙ্গটা মামীর মুখে পুরে দিলাম। মামী মুখ বিকৃত করে চুষতে লাগল। আমি ঠাঁপ মারছি আস্তে আস্তে। ত্রিশ সেকেন্ডে শক্ত। মামী মুখ থেকে বের করে দিতে চাইল কিন্তু আমি আর কিছুক্ষণ ঠেঁসে ধরে রাখলাম মুখের ভেতর।

- এবার যাও। ঢুকাও ওখান দিয়ে।

আমি ফাঁকটা দিয়ে লিঙ্গের মুখটা লাগিয়ে দিলাম। মাথা ঢুকতে অসুবিধা হল না। পিছলা হয়ে আছে আমার আগের মালের প্রভাবে। মামী জানে না এই মাল আমি ফেলেছি। পুরো লিঙ্গটা ঢুকাতে কেমন যেন শির শির করে উঠল শরীরটা। এই বয়স্ক মহিলাকে আমি কেন চুদছি, কোন বাসনায়? এই যোনীটার প্রতি কোন লোভ আমার ছিল না। আমার শুধু একটা রাগ ছিল পুষে রাখা। একটা পুষে রাখা রাগের জন্যই কী আমি চুদছি উনাকে? কিন্তু এখন তো উনার ইচ্ছাতে ঢুকাচ্ছি, চিকিৎসার জন্য। আসলে কী চিকিৎসা নাকি উনিও ছল করে আমাকে দিয়ে চুদিয়ে নিচ্ছেন নিজের আনন্দের জন্য? ঠেলা দিতে বুঝলাম রসে ভরপুর হয়ে গেছে ইতিমধ্যে। মানে উনার মধ্যে কাম জেগেছে। ছিদ্রটা একটু ঢিলা মনে হল। আমার তখন কাম জাগে নি। এমনি দায়িত্ব হিসেবে ঢুকাছি। আর দুটো ঠেলা দিতেই ঢুকে গেল পুরোটা। ঢুকিয়ে আমি চুপচাপ। নড়াচড়া করলাম না।

- অরুণ?

- কী মামী?

- ঠেলা মার।

- মারছি।

- আর জোরে।

- জোরে মারলে তো চিকিৎসা হবে না, সেক্স হয়ে যাবে।

- হোক, তুমি মার। এখানে তো কেউ দেখছে না।

- তবু লজ্জা লাগে।

- ঢং করতে হবে না, মামীর মুখের ভেতর বাড়া ঢুকিয়ে ঠাঁপ মারতে তো লজ্জা কর নি।

আমি আর কথা বাড়ালাম না, ধরা পড়ে যাব। রাম ঠাঁপ মারতে মারতে মামীকে চুদলাম আধা ঘন্টা। মামী তো হাপাছে রীতিমত। অবাক হয়ে গেছে আমি এতক্ষণ কী করে ঠিকে আছি কিন্তু মামী তো জানে না আমি কিছুক্ষণ আগেই মাল খসিয়েছি উনার ঘুমন্ত শরীরের উপর। চরম ঠাঁপ মারতে গিয়ে লিঙ্গটা সুরুৎ করে বের করে ঠেসে ধরলাম উনার পাছার সাথে। মালগুলি ঢাললাম পাছার মাংসে। এখন অবশ্য মাল খুব কম। এক চা চামচ হবে। মাল ফেলেই নেতিয়ে পড়লাম বিছানায়।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও