শনিবার, ২৭ আগস্ট, ২০১১

বন্ধুর বউ

আমার এক বন্ধু আছে, বেশ ঘনিষ্ট। কিন্তু বাড়িতে আশা যাওয়া বা পারিবারিক সম্পর্ক নেই। একজন আর কজনের অফিসে যাতায়াত করি, ফোনে কথা হয় এবং খুবই ফ্রী। সব ধরণের কথাই হয় আর কোন কথাই মুখে আটকায় না। নিজের বৌ আর পরের বৌ কার কথা বলতে মুখে লাগাম নেই। কোন মার্কেট কি আর রাস্তায় কোন মেয়ে মানুষ দেখলে যা মুখে আসে তাই বলে। নিজের বৌ-এর সাথে কি করে, কিভাবে করে, ফিগার কেমন এমন ভাবে বলে যে না দেখেও আন্দাজ করা যায়। ওর নাম বাদল, বেশ টিপটপ আর পরিপাটি স্বভাবের। যাই হোক, যে জন্য আজ এই লেখা তাই বলিএক দিন হঠাৎ করে ফোন করে বলে,

- দোস্ত দারুন খবর আছে।

- কি খবর?

- পাশের বাড়িতে একটা কড়া মাল আছে।

- তো কি হয়েছে? তোর চোখে তো মেয়ে মানুষ মানেই কড়া মাল।

- আরে না না দোস্ত, আসলেও কড়া মাল। আর আসল কথা সেটা না, আসল কথা হল আমার ঘর থেকে মালটাকে খুব ভাল ভাবে দেখা যায়।

- এ আর এমন কি?

- আরে দোস্ত তু বুঝছিস না, বলার মত ঘটনা না হলে কি তোকে বলি?

- তো খুলেই বল না।

- আরে শোন, মালটা ঘরে খুবই খোলামেলা কাপড়ে ঘুরে ফিরে। আমাদের বাড়ির একেবারে লাগান। আমার ড্রইং রূম-এর পাশে ওদের একটা রূম, মনে হয় ওদের বেডরূম। মাঝখানে শুধু ওদের ছোট একটা বারান্দা। এত দিন খেয়াল করি নি। সেদিন কি মনে করে পর্দার ফাঁক দিয়ে উঁকি দিয়ে দেখে তো আমার চোখ চরকগাছ। দেখি মহিলা টাইট একটা গেঞ্জির কাপড়ের ট্রাউজার আর সেন্ডো গেঞ্জি পড়ে ঘরে কাজ করছে। দোস্ত ওই পোশাকে মনে হচ্ছিল মহিলার রান আর পাছা ফেটে বের হয়ে যাবে। প্রথম দিন এর বেশি কিছু দেখলাম না, চলে গেল রূম থেকে। মহিলার বয়স ২৬-৩০-এর মধ্যে হবে। ফিগারটা খুব স্লিম না আবার মোটাও না, একটু ভারী টাইপের। দোস্ত ঐ ভাবে দেখেই আমার বাড়া প্যান্টের ভিতর নড়াচড়া করে উঠেছে। এরপর তো আমি চান্স পেলেই উঁকি মারি। কয়েক দিন বিভিন্ন সময় চোখ লাগালাম কিন্তু কোন পুরুষ মানুষ দেখলাম না। মনে হল জামাই বোধয় অন্য কোন শহরে চাকরি বা ব্যবসা করে।

- আর কি দেখলি?

ও এর মাঝে প্রায়ই ফোন করে যখন যা দেখত তাই রসিয়ে রসিয়ে বলত। আমিও মজা পেয়ে ফোন করে ওকে বলতাম,

- কিরে আর কি দেখলি?

এভাবে চলতে থাকল। দিন দিন ওর ওই বাড়িতে উঁকি মেরে মহিলার মোটামুটি পুরো ফিগার দেখা হয়ে গেছে। মহিলা ঘরে যে সব ড্রেস পড়ে তাতে ড্রেসের উপর দিয়ে দেখেই চোখ দিয়েই ও মহিলাকে চুদেটুদে একাকার। ওর মতে মহিলার দুধ ৩৮-এর কম না, আর পাছা ৪০ এর কম না। বলে,

- দোস্ত পাছা যেন উল্টানো কলসি। ভারী দুধ। দোস্ত আমার বৌ বাপের বাড়ি গেলে ওই মহিলা এখন আমার বাড়া খেঁচার কল্পনার রানী। কত দিন জানালায় দাঁড়িয়ে যে বাড়া খেঁচেছি তার ঠিক নেই। স্নান করে ওই রূমেই কাপড় পাল্টায়, ব্রা প্যান্টি পড়ে। ওহ! তখন হয় দেখার দৃশ্য। ফর্সা পিঠ আর গোলাকার ভারী পাছা আমার দিকে ফেরানো থাকে। দোস্ত পরের বৌ-এর পাছা আর দুধ দেখা যে কি উত্তেজনাকর তা নিশ্চই তু বুঝিস। রাতে অনেক সময় দেখি প্যান্টি আর সেন্ডো গেঞ্জি পড়ে ঘুমায়। বালিশ নিয়ে দুই রানের মাঝে ঘষাঘসি করে। বোঝা যায় জামাই অনেক দিন চোদে নি। তাই গুঁদ কূট কূট করে। স্নান করে কাপড় বারান্দায় মেলে দেয়। ব্রা প্যান্টিগুলোও ঐ খানে দেয়। আমি অনেক রাতে ওইগুলো হাতে নিয়ে দেখেছি। ব্রা দেখেই দুধের সাইজ বুঝতে পেরেছি। অনেক রাতে ব্রা প্যান্টিগুলো আমার বাড়ার সাথে ঘষে ঘষে একটু মাল লাগিয়ে আবার যথাস্থানে রেখে দিয়েছি। এই ভাবে চলতে চলতে এক সময় আমার বৌও টের পায় যে, আমি ওই মহিলাকে উঁকি মেরে দেখি আর এসব কান্ড করি।

বলে রাখি যে বাদল আর ওর বৌ খুবই ফ্রী। দুজন সব কিছুই একজন আর কজনকে বলে।

- অবস্থা এমন হয়েছে আমি আমার বৌকে চোদার সময়ও মনে মনে ভাবতাম যে ওই মহিলাকে চুদছি। এই মালটাকে না চুদতে পারলে আমার বাড়া ঠান্ডা হচ্ছে নারে।

আমিও বাদলের কাছ থেকে ওই সব কথা শুনে শুনে খুবই আগ্রহী হয়ে উঠলাম। বাদলকে বললাম,

- দোস্ত তোর বাড়িতে তো কখন যাই নি কিন্তু এই কাহিনী শুনে তো যেতে ইচ্ছে করছে।

- ঠিক আছে দোস্ত, আমার বৌ কদিন পর বাপের বাড়ি যাবে। তখন তোকে একদিন বাড়িতে নিয়ে আসব। অফিস খোলার দিন দুপুরে আসলে অবশ্যই দেখতে পারবি।

আমি মনে মনে প্ল্যান করতে থাকলাম যে এমন একটা দিনে কি ভাবে শামুকতলায় থাকা যায়। বলে রাখি আমি চাকুরী সূত্রে শামুকতলার বাইরে থাকি। প্ল্যান মত এক দিন ওর বাড়িতে দুপুরে আসলাম। বাদল বলল,

- অপেক্ষা কর মহিলা স্নান করে আসুক।

ও ঘড়ি দেখল। বুঝলাম শালা সব সময় মুখস্ত করে রেখেছে। একটা সময় ও আমাকে ওর সেই কাঙ্খিত জানালায় নিয়ে গেল। পর্দা অল্প ফাঁক করে পাশের বাড়ির বেডরূমের দিকে চোখ দিয়ে তো আমার আক্কেল গুড়ুম। দেখি আমারই বেডরূমে আমার বৌ রত্না স্নান করে এসে খাটের উপর বসে উল্টো দিকে ফিরে প্যান্টি পড়ল। এরপর ব্রা পল। কালো প্যান্টিটা ভারী পাছার উপর কামড়ে লেগে আছে। পেছনের চিকন ফিতাটা দুপাছার খাঁজে ঢুকে গেল। এরপর আমাদের দিকে ফিরল। দেখলাম টাইট প্যান্টিটা গুঁদের উপর লেপ্টে আছে। ফোলা ফোলা চামকি গুঁদের খাঁজ পর্যন্ত বুঝা যাচ্ছে। দুধগুলো যেন ব্রা উপচে পড়বে। ব্রাটা ঠিক মত সেট করার জন্য নিজেই ভারী দুধগুলো দুহাতে ধরে উপর দিকে ঠেলে ঠিক করে দিল।

আমার বৌকে দেখে আর বাদলের অবস্থা দেখে আমারও বাড়া খাঁড়া হয়ে গেল। বাদল তো এদিকে আমার বৌকে ওই অবস্থায় দেখে আমার সামনেই লুঙ্গির উপর দিয়ে বাড়া খেঁচা শুরু করছে। এক হাতে বারান্দা থেকে আজকের ধোয়া লাল প্যান্টিটা নিয়ে লুঙ্গির নিচে নিয়ে বাড়ার সাথে ঘষল। একটু পর বের করে দেখাল যে ওর একটু মাল প্যান্টিতে লাগিয়ে দিয়েছে। তখন আমি বুঝলাম যে আমার বৌ যে বলত ওর ধোয়া ব্রা-প্যান্টিতে শক্ত শুকানো কি যেন লেগে থাকে এইগুলো তো ওই শালার মাল। ও আমাকে বলল,

- দোস্ত না ধোয়া ব্রা প্যান্টি পেলে আর জমত।

আমি ঘটনা দেখে ওকে কিছু বুঝতে দিলাম না। আসলে আমাদের দুজনর বাড়ি দুই রোডে কিন্তু দুই বাড়ির পেছনটা লাগানো। আর বাদল এই বাড়িতে এসেছে বেশি দিন না। কিছুক্ষণ থেকে আমি ওর বাড়ি থেকে চলে আসলাম। দিন শেষে বাড়িতে ফিরে আসলাম। সাবধানে থাকলাম, যেন বাদল বুঝতে না পারে। বাড়ির পর্দা আটকে দিলাম। রাতে বৌকে সব বললাম। আমার বৌ তো সব শুনে খুবই মজা পেল। আমার বৌ আর আমার সম্পর্ক কেমন, পাঠক আপনারা আমার অন্য গল্পগুলো পড়লে বুঝবেন। আমি বৌকে বললাম,

- তুমি বাড়িতে একটু ঢেকেসেকে থাকতে পার না?

- কি যে বল, আমার তো শুনে আনন্দ হচ্ছে যে অন্য পুরুষ আমাকে দেখে গরম হয় আর আমাকে দেখে বাড়া খেঁচে। আর তুমি বলছ আর কি। কিন্তু আমিও জানি যে তুমিও আনন্দ পাও যখন দেখ তোমার বৌকে দেখে অন্য পুরুষ চোখ ঠাঠায়।

- এটা অবশ্য ভুল ব নি। নিজের বৌ দেখে অন্য পুরুষ উসখুস করবে এটা ভাবলেই তো ভাল লাগে যে, যাক আমার বৌটা তা হলে এখন অন্যের চোখে লাগার মত মাল। ও তো তোমাকে ভেবে ভেবে বাড়া খেঁচে। বলছিল তোমার না ধোয়া ব্রা প্যান্টি পেলে নাকি ওর আর মজা লাগত। তুমি এক কাজ কর, বাইরে থেকে এসে তোমার ব্রা প্যান্টি না ধুয়ে বারান্দায় রাখ। দেখি ও কি করে। আর ওকে কিন্তু বুঝতে দিও না যে তুমি জান।

এভাবে কিছু দিন চলল। তারপর এক দিন বাদল আমাকে আবার ওর বাড়িতে আসতে বলল। আমি গেলাম এবং যথারীতি দেখলাম ও পর্দার ফাঁকে আমার বৌকে একটু দেখা গেল। আজ আমার বৌ কথা মত ওর না ধোয়া ব্রা প্যান্টি বারান্দায় রাখল। বাদল তা নিয়ে আমার সামনেই নাকে মুখে ঘষল মাতালের মত। আমাকে দেখিয়ে বলল,

- দোস্ত দেখ, মাগির গুঁদের গন্ধটা মাতাল করা।

বাদল ব্রা, প্যান্টিটা আবার বারান্দায় রেখে দিয়ে সোফায় এসে বসল। লুঙ্গির উপর দিয়ে ওর ঠাটানো বাড়ায় হাত বোলাছে আর আমাকে বলছে,

- দোস্ত দেখেছিস তো মালটা কেমন কড়া। এই মাল না চুদলে আমার বাড়া ঠান্ডা হবে না।

- কেন তোর বৌ আছে না?

- আরে রাখ তোর নিজের বৌ, ঐটা আছে হাতের কাছে। পরের বৌ এভাবে দেখলে আবার। জিনিটা দেখেছিস? যেমন দুধ, তেমন পাছা। খাসা মাল। আর যাই বল চোদার জন্য কঠিন মাল। দোস্ত বুদ্ধি বের কর। পারলে দুজনে মিলে চুদব।

- কি ভাবে, বাড়িতে তোর বৌ আছে না?

- আরে আমার বৌ এসব জানে। ওকেও নিয়ে নিব। যাও আমার বৌ তোর জন্য দিলাম, কিন্তু এই মাল আমার চুদতেই হবে।

আমি চিন্তা করলাম, এই সুযোগ। এক সাথে তা হলে গ্রুপ সেক্স করা যাবে। আমিও এদিন ওর বৌকে দেখে নিয়েছি। ওর বৌটাও টসটসে মাল। একটু শর্ট করে স্বাস্থ্যবতী।

- দোস্ত ঠিক আছে, এই কথায় রইল। তুইও দেখ আমিও দেখি, কি ভাবে ম্যানেজ করা যায়। তুই এর মাঝে যা দেখিস আমাকে জানাস, দেখার যদিও তুই আর কিছু বাকি রাখিস নি।

- আরে বলিস না, আমার তো ঘুমে জাগরণে শুধু ওই দুধ আর পাছাই চোখে ভাসে।

কিছু দিন পর আমি আর রত্না ঠিক করলাম যে, এক দিন বাদলের বাড়িতে যাব একসাথে। বাদলকে আগে থেকে কিছু বললাম না। ওকে শুধু ফোনে বললাম যে, আমি আজ আমার বৌকে নিয়ে ওর বাড়িতে আসব, বৌদি যেন বাড়িতে থাকে। কথা মত বিকেলে ওর বাড়িতে হাজির হলাম। দরজা খুলল বাদলের বৌ জয়া। বৌদি আমাদের আগে থেকে চিনত না, তবে আমাদের কথা শুনেছে। আমরা ভিতরে গিয়ে বসলাম। একটু পর বাদল ভিতরের রূম থেকে বসার ঘরে আসল। ওরা রত্নার দিকে প্রশ্নবোধক চেহারায় তাকিয়ে থাকল। আমি ওদের দুজনের সাথে রত্নাকে পরিচয় করে দিলাম।

- বাদল এ আমার বৌ রত্না।

বাদলও ওর বৌকে আমাদের সাথে পরিচয় করে দিল। বাদলের চেহারা হল দেখার মত। আমি বাদলকে বললাম,

- দোস্ত ওরকম বোকার মত তাকিয়ে আছিস কেন? ঘাবড়াবার কিছু নেই, ও সব জানে।

- আরে না দোস্ত আমি ভাবছি, না জেনে তোকে তোর বৌ সম্বন্ধে কত কিনা বলেছি।

- তাতে কি হয়েছে? তোর বৌও তো সব জানে। সুতরাং কোন সমস্যা নেই। কি বল বৌদি?

সবাই কতক্ষণ আগের কথা নিয়ে হাসা হাসি করলাম। জয়া বলল,

- আরে দাদা জানেন না আপনার বন্ধু দারুন বদ। ঘরে নিজের বৌ রেখে পরের বৌই চোখে গিলছে।

- আমার বৌ শুধু ব্রাটা পড়ে জানালার এদিকে এসে ফ্লোরে কি যেন উঠানর জন্য আমাদের দিকে পাছা দিয়ে নিচের দিকে ঝুকল। তাই দেখে বাদলের মাথা খারাপ। আমাকে টেনে দেখাল। বলল,

- দোস্ত দেখ।

- দেখলাম পোঁদ পুরোই দেখা গেল। আর গুঁদের ফুলে থাকা অংশ নিয়ে যে পাগল হয়েছে না, দিন ধরে যা শুরু করছে। আরে বৌদিও তো ফোনে যে ভাবে বলত, মনে হত হাতের কাছে পেলে খেয়ে ফেলবে।

- কিরে দোস্ত, মনে হত মানে? তু তো বলেছিস ঐসব হবেই। হাতের কাছে পেয়ে কি আর ছাড়া যায়? রত্না বৌদি তুমি কিছু মনে কর না। তুমি যেহেতু সবই জান, তাহলে আর ঢেকে বলে লাভ কি? তোমাকে ভেবে কত যে মাল আউট করেছি, আর চুদেছি বৌকে কিন্তু মনে মনে ভেবেছি তোমাকে।

- কি বৌদি, তুমি থাকতে আমাকে ভাবে কেন? হি হি হি হি।

বাদল আমার বৌ-এর পাশে এসে বসেই ব্লাউজের উপর দিয়েই দুধে চাপ দিল।

- কি ব্যাপার বাদলদা, না অনুমতি নিয়েই পরের বৌ-এর বুকে হাত দিলেন?

- উঃ অনুমতি, যে ভাবে নিজের বাড়ির জানালা দিয়ে গুঁদ আর পোঁদ দেখালে তার আবার অনুমতি?

-হি হি হি তাই নাকি? তা না হয় দেখলেন, তা বলে একটু রয়েসয়ে হাত দিতে হয় না? হাজার হোক পরের বৌ বলে কথা।

বাদল কথা বলতে বলতে ব্লাউজের ভিতরে হাত ঢুকিয়ে দুধ টেপা শুরু করেছে। আমার বৌ অবস্থা বুঝে ব্লাউজের বোতাম খুলে দিল। এখন ও ব্রার উপর দিয়ে দুহাতে টিপতে লাগল। এক পর্যায়ে নিজেই ব্রার হুক খুলে দিল। বিশাল দুধ দুটো লাফিয়ে পড়ল। বাদল তো চোখ বড়ো বড়ো করে হাঁ হয়ে গেল দুধ দেখে। বাদল হামলে পড়ল দুধ দুটোর উপর। ওর টেপার চোটে আমার বৌ উহ! করে উঠল। ও এক হাতে একটাকে টিপতে লাগল, আর কদিকে একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগল। বাদলের জোর টেপাটিপিতে ও আস্তে আস্তে গরম হতে লাগল। আর উম উম করতে লাগল।

এবার ও নিচের দিকে মনোযোগ দিল। শাড়ির নিচ দিয়ে হাত ঢুকিয়ে দেখে প্যান্টিতে গুঁদ আবৃত। জায়গাটা গরম হয়ে আছে। টান দিয়ে শাড়িটার প্যাচ খুলে ফেলল। পেটিকোট খুলে দেখল কালো একটা প্যান্টি পড়া যা কোন রকমে আমার বৌ-এর গুঁদটাকে ঢেকে রেখেছে। প্যান্টির উপর দিয়ে গুঁদে হাত বোলাতে বোলাতে নিজের প্যান্ট আর আন্ডার প্যান্ট খুলে ফেলল। আগে থেকেই ঠাটানো বাড়াটা বের হয়েই লদ লদ করে লাফাতে থাকল। রত্না তো কামাতুর চোখে ওর বাড়াটার দিকে হাত বাড়াল। মুঠো করে ধরে খেঁচা শুরু করল। বাদল ওকে বাড়া চুষতে ইশারা করছে। আমার বৌ সোফা থেকে নেমে পোঁদটা আকাশমুখী করে মাথা নামিয়ে ওর ঠাটানো বাড়াটা উপর নিচে চুষে দিতে দিতে বিচি কচলাছে।

বিপরীত দিকের সোফায় বসে আমি দেখছি বাদল কি ভাবে আমার বৌটাকে চোদার আগে খেলছে। আমার বৌও পাকা মাগির মত ওর সাথে তাল মিলিয়ে যাচ্ছে। এদিকে আমিও জয়াকে ইতিমধ্যে কাপড় চোপ খুলে আমার কোলে বসিয়ে দুধ টিপছি আর ওদের কান্ড দেখে দুজনে গরম হচ্ছি। আমি জয়াকে বললাম,

- দেখ আমার বৌ পোঁদ কেমন আকাশমুখী করে রেখেছে। তুমি আমার কোলে বসা অথচ ওর পোঁদ দেখে আমার এখন উঠে পোঁদ আর গুঁদটা চুষতে ইচ্ছা করছে।

- যাও না নিজের বৌ-এর গুঁদ চুষে গরম করে দিয়ে আসো। এরপর তোমার বন্ধু ঠাঁপাবে মজা করে।

আমি উঠে গিয়ে রত্নার গুঁদ চোষা শুরু করলাম। আমি বাদলকে বললাম,

- কি দোস্ত তু আমার বৌকে চোদার আগেই ভিজিয়ে ফেলেছিস?

- দোস্ত তোর বৌ তো মাল বটে। দেখ না কি ভাবে পাকা মাগির মত বাড়া চুষছে।

- এই কি বল তোমরা? একজন মুখে বাড়া ঢুকে রেখেছ, আর কজন পেছন দিয়ে চোষা শুরু করেছ। এই তুমি যাও না।

জয়াকে নিয়ে শুরু করলাম। বাদল ড্রেসিং টেবিলের দিকে মুখ করে বসল, যাতে আয়নায় আমার বৌ-এর পুরো পাছা দেখা যায়। আমি গিয়ে জয়াকে নিয়ে পলাম। আমার বৌ-এর অবস্থা দেখে ভাবলাম বাদলের বৌকে আচ্ছা মত গরম করতে হবে। আমি ওর দুধ দুটো টেপা শুরু করলাম আর ক হাতে গুঁদে আঙ্গুল চালালাম। জয়াও ওদের দেখে গরম হয়ে আছে। ও আমার বাড়া হাতাতে শুরু করেছে। লোভের দৃষ্টিতে বাড়ার দিকে তাকাছে। আমার বাড়া ঠাটিয়ে আছে। আমি দাঁড়িয়ে বাড়া জয়ার মুখে পুরে দিলাম। আমার বিশাল বাড়াটা মুখে নিয়ে অক অক করে চুষতে থাকল। একবার বাড়া চুষে আর কিছুক্ষণ বিচি মুখে পুরে নিচ্ছে।

বাদলের বৌ-এর মোটামুটি আমার বৌ-এর মতই ফিগার কিন্তু একটু খাটো বলে দুধ আর পাছা বেশ ভারী দেখাছে। পাছাটা বেশ লোভনীয়। আমি ওকে ডগি স্টাইলে বসিয়ে পেছন থেকে পাছা টিপলাম আর গুঁদ চুষলাম। ওহ! পাছাটা এত ভরাট আর গোল দেখে আর তর সইছে না। আর মাগীটা চোষার সাথে সাথে কেঁপে কেঁপে উঠছে। রীতিমত গুঁদ দিয়ে রস ঝরছে। আমি দেখলাম যে এবার চোদার সময় হয়েছে। ওদিকে দেখলাম যে বাদল তখনও সমানে আমার বৌকে খেলিয়ে যাচ্ছে। দুধ আর পাছা টিপে লাল করে ফেলেছে। দেখে মনে হল ইতিমধ্যে একবার মুখের মধ্যে মাল ঢেলেছে।

এবার সে গুঁদে বাড়া ঢুকানর প্রস্তুতি নিচ্ছে। দেখলাম আমার দিকে পেছন ফিরে ডগি স্টাইলে রত্নাকে নিল। এবার তার শক্ত গরম বাড়াটা ওর গুঁদে সেট করে আস্তে করে ঠাঁপ দিল। পিচ্ছিল ভেজা গুঁদে চর চর করে পুরো বাড়াটা ঢুকে গেল। বাড়া ঢুকিয়ে ও সমানে ঠাঁপ মারা শুরু করেছে। আমি বুঝলাম যে ও আমার দিকে পেছন ফেরার কারণ হল আমাকে দেখাছে যে আমার বৌকে কিভাবে ঠাঁপাছে। আমিও দেখছি যে কিভাবে ওর বাড়া আমার বৌ-এর গুঁদে ঢুকছে আর বের হচ্ছে। আমিও ভাবলাম যে যাই সামনে থেকে দেখি বৌ-এর চেহারাটা। দেখলাম দাঁত মুখ খিচে ও বাদলের ঠাঁপ খেয়ে যাচ্ছে আর উম ওহ আহঃ উ উম করে শব্দ করে যাচ্ছে। দুজনই আমার দিকে তাকিয়ে হাসল। ঠাঁপের তালে তালে ওর ভারী দুধগুলো সমানে দুলছে। বাদলও মাঝে মাঝে একবার একটাকে চটকাছে। রত্না আমার দিকে তাকিয়ে বলল,

- কি দেখছ, বৌ-এর চোদা খাওয়া? যাও না জয়াকেও এভাবে ঠাঁপাও।

- আরে যাব, আমি দেখছি তুমি কি ভাবে অবলীলায় বাদলের ঠাঁপ খেয়ে যাচ্ছ।

ও হাসল, বলল,

- কেন, আমি দেখি নি যে তুমি জয়াকে কি ভাবে টেপাটিপি করলে?

এর মাঝে বাদলের বৌ এসে পেছন থেকে বাদলের বিচি চেপে ধরে,

- এই, আজই চুদে নাও। কাল থেকে কিন্তু আবার আমার গুঁদেই বাড়া ঢুকাতে হবে। বাবা! দেখলাম কেমন করে পরের বৌকে চুদছ। হুশ আছে যে তোমার বৌকেও এভাবে চুদবে?

- রে, জানব না কেন? আজ তুমি ওর ঠাঁপ খাবে, আমি ওর বৌকে পেয়েছি হাতের কাছে।  কত দিন চিন্তা করে বাড়া খেঁচেছি, আজ চুদেই বাড়া ঠান্ডা করব।

বাদল এভাবে একবার সামনে থেকে, কখন দাঁড়িয়ে পেছন থেকে, আবার সামনে থেকে, টেবিলের উপর তুলে, যত ভাবে পারল ইচ্ছেমত আমার বৌকে চুদল। আমার বৌও শিৎকার দিয়ে দিয়ে দুবার মাল ছাড়ল। চুদে চুদে শেষে বাড়াটা বের করে মুখের মধ্যে ঢুকিয়ে মাথাটা চেপে ধরে মালটা ওর মুখের মধ্যে ছাড়ল। এর মাঝে আমিও নানা ভাবে ওর বৌকে চুদলাম। এর মাঝে আমার প্রিয় স্টাইলে জয়াকে চুদলাম। জয়াকে মেঝেতে ফেলে দুপা আমার কাধে তুলে ঠাঁপালাম। এতে দুজন চোখাচোখী করে চোদা যায় আর দুধগুলো চোখের সামনে দুলতে থাকে, চ্ছেমত টেপা যায়। মাগীটা খুব উপভোগ করল এই চোদাটা।

বাদল দেখি আমার বৌকে চোদার প্ল্যান করছে। ওর ভাব দেখে মনে হল আজ আর কোন স্টাইলও বাদ দিবে না। দেখলাম ও পেছন থেকে পোঁদ চোদার প্ল্যান করছে। আমার বৌ না না করে উঠল। বলল,

- এটা হবে না। আমার জামাইও আমার পোঁদ মারে না।

ফলে ও খুব হতাশ হল। সারা দিন এভাবে কয়েকবার দুজন দুজনের বৌকে নানা ভবে চুদলাম। বাদল তো সারাক্ষণ আমার বৌকে বগল দাবা করে রাখল। সারাক্ষণ যা ইচ্ছে তাই করল। দুধ টেপা, চুষে দেয়া, গুঁদে আঙ্গুল দেয়া। একবার জয়াকে বলল,

- আসো আমি রত্নাকে চুদব, তুমি পুরো চোদাটা তাকিয়ে দেখবে।

এভাবে নিজের বৌকে দেখিয়ে আমার বৌকে চুদল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

1 মন্তব্য:

Unknown বলেছেন...

serokom jomlo na,,,,,golper kono matha mundu nei,,,,,

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও