শুক্রবার, ২৬ আগস্ট, ২০১১

এই না হলে সেক্স ১

আজকাল ফাইভ স্টার হোটেল মানেই এলাহি ব্যাপার। তার উপর ফাইভ স্টার ডিলাক্স মানে আর বিলাসবহূল। হোটেলের এক একটা স্যুট-এর কম করে ভাড়া পনেরো থেকে বিশ হাজার। কজনের ভাগ্যে জোটে? এক রাত্রি পেরোনো মানেই পকেট থেকে তগুলো টাকা খস করে বেরিয়ে গেল। সেখানে পর পর তিন রাত্রি স্যুটটা বুক করেছে নাম করা ফিল্মি প্রোডিউসার কল্যাণ ভট্টাচার্য তাও আবার মেনকার জন্য।

সাধার একটা মেয়ে যার এখন সিনেমা জগতে প্রবেশই ঘটে নি। নায়িকা না হয়েই এই আর নায়িকা হলে তারপর? তখন বোধয় রাজপ্রাসাদও ছোট পড়ে যাবে মেনকার কাছে। ভাবতে ভাবতেই আনন্দে আর খুশিতে মেনকার মনটা গর্বে ভরে উঠছিল। এই না হলে ফিল্মি জগৎ? অনেক ঘাম ঝড়িয়ে এ লাইনে নাম কিনতে হয় তবেই না লোকে পয়সা দিয়ে টিকিট কেটে হলে ঢোকে। আজকের মেনকা যখন কালকের স্টার হবে, তখন ওর জন্যও লোকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকবে টিকিট কেনার জন্য। ওফঃ ভাবতে ভাবতেই সারা শরীরে যেন রোমাঞ্চ অনুভব করছে মেনকা। ধন্যবাদ কল্যাণকে, এই অফারটা শেষ পর্যন্ত না পেলে এ জীবনে নায়িকা হওয়ার সাধ অপূর্ণই থেকে যেত। ভাগ্যিস মেনকাকে দেখেই চোখে পড়ে গিয়েছিল কল্যাণের। একেবারে পাকা চোখ, নাম করা কত হিরোয়িনকেই যে ও সুযোগ দিয়েছে তার কোন ইয়ত্তা নেই। প্রস্তাবটা পেয়েই সঙ্গে সঙ্গে লুফে নিতে দেরি করে নি মেনকা। হাজার হোক এ রকম নায়িকা হওয়ার সুযোগ জীবনে কতজনের আসে? মেনকা যে পেয়েছে, তার জন্যই ওকে একটু খুশি করার আবদার মেনে নিতে হয়েছে মেনকাকে।

তিনরাত্রি মেনকার শরীরের রসধারার স্বাদ গ্রহন করবে কল্যাণ। মেনকার ওপরে নিজের বীর্যধারা বর্ষন করবে কল্যাণ, আবদার এটুকুই। তারপর তো মেনকা স্বনামধন্য নায়িকা। হাজার প্রোডিউসারের লাইন পড়বে ওকে নতুন বইতে সই করার জন্য। কল্যাণকে হয়ত মনেও রাখবে না। মেনকাও চলে যাবে নাগালের অনেক দূর। অনেক নায়ক তখন ওর প্রেমে পড়বে। আর পুরানো কথা মনেও থাকবে না। নায়িকা হবার সুবর্ণ সুযোগ নিতে হলে এটুকু রিস্ক তো নিতেই হবে, নইলে ভাগ্যের দরজা খুলবে কি করে? কল্যাণ ওকে বলেছিল,

- তোমাকে দুদিন সময় দিচ্ছি, আমাকে ভেবে চিন্তে উত্তর দিও।

মেনকা একমূহূর্ত দেরি করে নি। কয়েকটা ছোটখাটো মডেলের রোল করে আর যেন পোষাছে না, এবার একটা বড় সুযোগ নিতেই হবে। দরকার হলে নিজের শরীর বিলিয়েও। এমন সুযোগ কোন কারণেই হাতছাড়া করা যাবে না। সকাল বেলা মেনকাকে ফোন করে বলেছিল কল্যাণ,

- তোমার জন্য স্যুট বুক করা আছে। আমি বিকেলে গাড়ী পাঠিয়ে দেব। তৈরী হয়ে চলে এসো।

মেনকা তারপর সেজেগুজে এখানে। এখন শুধু কল্যাণের জন্য অপেক্ষা। কখন ও এখানে আসবে? বিছানাটা যেন তৈরীই রয়েছে। সুন্দর চাঁদর দিয়ে মোড়া। এখানেই কল্যাণের বীর্যধারায় বর্ষিত হবে মেনকা। ও পালঙ্কটা ভাল করে দেখছিল। ভাবল কল্যাণ আসার আগে একবার বার্থরূমেই নিজেকে প্রস্তুত করে নিলে ভাল হয়। উলঙ্গ হয়ে স্নান করার আগে আঙুল দিয়ে নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ পিলটা ঢুকিয়ে দিল। ওটা গলতে এক মিনিট। তারপর কল্যাণের নির্দেশ মত ব্লাউজ, ব্রা আর শায়া খুলে শুধু শাড়িটা জড়ানো থাকবে পেঁয়াজের খোসার মত। কল্যাণ ওটা হাত দিয়ে আস্তেস্তে খুলবে। তারপরই শুরু হবে আসল ক্লাইম্যাক্স। কল্যাণ ড্রিঙ্ক করে। মেনকাকে বলেছিল,

- আমার সঙ্গে ড্রিঙ্ক করতে হবে কিন্তু তোমাকে। তারপর আমরা বিছানায় যা করার করব।

সেই কোন এক সময়ে দুবোতল বিয়ার খেয়েছিল মেনকা বন্ধুর পাল্লায় পড়ে, আজ যদি কল্যাণের সাথে একটু সুরার সঙ্গ দিতে হয় ক্ষতি কি? ফিল্ম লাইনে এসব তো আকছাড় চলে। মিনা কুমারীকে দেখ নি? মদ ছাড়া তো চলতই না মিনা কুমারীর। ফিল্ম লাইনে স্ট্যাটাস বজায় রাখতে হলে একটু আধটু এগুলোর তো অভ্যাস রাখতেই হবে। মেনকা ভাবছিল,

- আচ্ছা, ওর সামনে নগ্ন হয়ে বসে যদি মদ খাওয়া যায় তাহলে কেমন লাগবে? নিশ্চই দারুন। একহাতে গ্লাস আর এক হাতে সিগারেট।

কোন দিন হয়ত কোন ফিল্মি ম্যাগাজিনের কভার প্যাজে এরকম একটা ছবি বেরোবে মেনকার। হাজার হাজার সিনেমা প্রেমিকের হৃদয় চুরি করে নেওয়ার জন্য। এক একটা পোজে শুধু আলোড়নের পর আলোড়ন তুলতে থাকবে মেনকা। তখন মেনকাও তো স্বনামধন্য নায়িকা। যা করবে তাতেই লোকে বনে যাবে পাগল। ফটোগ্রাফার রিপোর্টারদের হূড়োহড়ি, চারিদিকে শুধু ফ্ল্যাসের পর ফ্ল্যাস ক্যামেরার আলো। খবরের কাগজে একটা হেডিং - আজকের নায়িকা বলতে একটাই নাম শুধু মেনকা, মেনকা এন্ড মেনকা। ওর ধারে কাছে কেউ নেই।

ইতিহাসকে আগাম দেখার জন্য বার্থরূম থেকে বেরিয়ে এসে নিজের নগ্ন দেহটা আয়নায় দেখছিল মেনকা। তখনও শাড়িটা পড়া হয় নি যেন ভঙ্গিমায় মাদক রস উপচে পড়ছে। মনোহরিনী ভঙ্গি যেন কল্যাণ ভট্টাচার্যকে মাতাল করে দেবে একটু পরই। আচ্ছা কল্যাণ কি বিছানায় অনেক্ষণ ধরে করবে? নাকি অল্প করেই মেনকাকে ছেড়ে দেবে বাকী রাত দুটোর জন্য। এসব সিনেমা লাইনের প্রোডিউসারগুলো বড্ড বেশি কামুক হয়। নতুন হিরোয়িন দেখলেই পেনিস তড়াক করে লাফিয়ে ওঠে। নায়িকা করার আগে যত পার শুষে নাও। সিনেমার নামে যেন দেহটাও কিনে নিয়েছে সাথে সাথে। মেনকা শুনেছে, শরীর না বিলিয়ে রুপোলি পর্দার নায়িকা হওয়া বড্ড কঠিন, যদি না বড় কোন হিরো হিরোয়িনের মেয়ে হয়। কামুক প্রোডিউসাররা ওদের গায়ে হাত দিতে ভয় পায়। কার ওরা তো নামি তারকার মেয়ে। হাত দিলে যদি গর্দান চলে যায়।

মেনকার কপালে এমন ভাগ্য জোটে নি। অনেক লড়াই করে তবে এ জায়গাটায় আসতে পেরেছে। বড় স্টারের মেয়ে হলে কি আর এত স্যাক্রিফাইস করতে হত? তখন সহজেই জুটে যেত বড় বড় ছবির অফার। নিজের শরীর উন্মোচন করে প্রোডিউসারের সাথে শারীরি খেলায় মেতে উঠতে হত না। কল্যাণকেও মুখের উপর বলে দিত,

- আপনি কার সাথে কথা বলছেন জানেন? চেনেন আমার মা বাবাকে? আপনার লাইসেন্সটাই ক্যানসেল হয়ে যেতে পারে এখনই। আপনি আমার সাথে শুতে চাইছেন? হাও ডেয়ার ইউ টকিং লাইক দ্যাট? আপনার সাহস তো কম নয়।

কিন্তু সে আর হল কোথায়? অগত্যা তিন রাত্রি এই হোটেলে রাত কাটানো ছাড়া উপায় তো নেই। শরীরটাকে বিলিয়ে দিয়ে এবার খুব শিঘ্রীই পদার্পন ঘটবে দুষ্টু মিষ্টি নায়িকা মিস মেনকা মুখার্জ্জীর। আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে মেনকা এসবই ভাবছিল আর অধীর আগ্রহে অপেক্ষা করছিল কল্যাণ ভট্টাচার্যর জন্য। এবার তাহলে ওর আসার সময় হল বলে। মেনকার মোবাইলটা বাজছিল। হ্যালো বলতেই চেনা গলাটা শুনতে পেল, গলাটা কল্যাণের। ওকে উইশ করছে যেন অভিবাদনের কি সুন্দর কায়দা।

- মেনকা ডারলিং আর ইউ রেডী? আমি আসছি তা হলে। থ্যাঙ্ক ইউ, আমার প্রস্তাব গ্রহন করার জন্য। এবার দেখবে কেউ আটকাতে পারবে না তোমাকে। তোমার ফিল্মী ক্যারিয়ার সার্থকময় হয়ে উঠুক। মেনকা অল দ্যা বেস্ট।

কে কাকে থ্যাঙ্ক ইউ জানাছে। এ তো মেনকার স্বপ্ন যা সফল হতে চলেছে শীঘ্রই। কল্যাণ ভট্টাচার্য ওকে সাফল্যের দরজা চিনিয়েছে। থ্যাঙ্ক ইউ তো ওর দেবার কথা। আর সেখানে কিনা কল্যাণ? মোবাইলটা বিছানায় রেখে মেনকা হাঁসছিল আর ভাবছিল। সাদা সিল্কের শাড়িটা ও গায়ে জড়িয়ে নিল। যে করেই হোক কল্যাণকে আজ খুশি করতেই হবে। কৃতজ্ঞতা রিটার্নের পদ্ধতিটা যদি সেক্সের মাধ্যমে বিলিয়ে দেওয়া যায় তাহলেই কেল্লা ফতে আর পেছনে ফিরে তাকাতে হবে না মেনকাকে। তখন শুধু মুঠো মুঠো টাকা আসবে সুটকেশ ভর্তি করে। মেনকার সাথে সাক্ষাৎ করার জন্য কাউকে অ্যাপোয়েন্টমেন্ট নিতে হবে আগে থেকে। সি উইল বি দা টপ অ্যাকট্রেস ইন কোলকাতা। লোকে হূমড়ী খেয়ে পড়বে ওকে দেখার জন্য।

নিজেই নিজেকে উইশ করছিল বুড়ো আঙুলটা আয়নার সামনে তুলে ধরে নিজের মুখ দেখতে দেখতে। শাড়ির নীচে বুক দুটো তখন বেশ উদ্ধত হয়ে রয়েছে। ওর বুকের সাইজটা পারফেক্ট, ৩৫-৩৬ হবে। কোমরটা বেশ সরু যেন হাতের মুঠোয় ধরা যাবে। হাত দুটো ওপরে তুলে একবার আড়-মোড়া ভাঙল মেনকা। বগলের নীচে যে একগুচ্ছ ঝোপের সৃষ্টি হয়েছিল ওটা আজ সকালেই ব্লেড দিয়ে চেঁচে সাফ করেছে মেনকা। এখন বেশ সুন্দর লাগছে বগলের তলাটা। কল্যাণ এখানে নিশ্চই একটা চুমু খাবে। তারপর আসতে আসতে ওর সারা শরীরেই চুমুর বৃষ্টিপাত ঘটাবে। যা শরীর বানিয়েছে, যে প্রোডিউসার দেখবে, সেই কাত হয়ে যাবে। নিজেকে দেখছিল আর ভাবছিল, কখন ওর আগমন ঘটবে? মেনকা যে উদগ্রীব হয়ে বসে আছে কল্যাণের জন্য।

ডোরবেলটা বাজতেই মেনকা দরজা খুলল। সামনে দাঁড়িয়ে আছে কল্যাণ ভট্টাচার্য। পড়নে খয়েরী রঙের স্যুট। কে বলবে ও প্রোডিউসার। এমন সুন্দর চেহারা যেকোন হিরোকেও হার মানিয়ে দিতে পারে অনায়াসেই। মেনকাকে একদৃষ্টে দেখছিল যেন ডাইং ফর সী। ওর লাইফের একমাত্র ড্রীম।

- কি দেখছেন?

- ভাবতেই পারছি না তুমি আমার পরের ছবির নায়িকা। কালই তোমাকে আমি সই করাব। অ্যাডভান্স পঞ্চাশ হাজার টাকা, খুশি তো?

- খুশি মানে, ভীষ খুশি।

- কাল হিরো আসছে তোমাকে দেখতে, মিষ্টার সুমন রায়, খুব হ্যান্ডসাম।

- , রিয়েলি?

- হ্যাঁ, তবে বইতে অনেক বেডরুম সীন আছে, সবকটাই বেশ জমকালো, তুমি রাজী?

- ইয়েস, কেনো নয়, আমি রাজী।

- বাঃ গুড গার্ল। আমার মেনকাকে বেছে আমি তাহলে ভুল করি নি, কি তাই তো?

মেনকার মুখে হাঁসি। এখন তাহলে প্রতিদানের মূহূর্তটাকে স্মরনীয় করে তোলা যাক। কল্যাণ ওকে জড়িয়ে ধরেছে। এবার ওকে একটা চুমু খাবে। মেনকা মুখটা বাড়িয়ে দিয়েছে। শরীরটা বেশ শির শির করছে। কল্যাণ ওর ঠোঁটটা ঠোঁটে নিয়ে চুষছে।

- তোমাকে ছমাস ধরে খুঁজেছি, পাই নি। বল তো এতদিন কোথায় ছিলে? আই অ্যাম রিয়েলি হ্যাপি ফর ইউ। এবার চল মেনকা একটু এঞ্জয় শুরু করা যাক, আজকের রাতটার জন্য

মেনকা ওর শরীরটাকে পুরো সঁপে দিয়েছে কল্যাণের কাছে। হিরোর থেকেও গাঢ় ঘন চুমু খাচ্ছে কল্যাণ। ওর শরীরের মধ্যে একটা আলাদা রকম জোশ, প্রচন্ড রকম সেক্স প্রচন্ড কামের আসক্তি থাকলে তবেই চুমু খাওয়ার ধরণ এরকম হয়ে থাকে। মেনকা শুধু প্রতিদান দিচ্ছে। জানে প্রতিদানে যেন কোন খুঁত না থাকে। কল্যাণ খুশি হলেই তবে ও নিশ্চিন্ত। রাতটুকু ভরপুর এঞ্জয়মেন্ট তারপর কালকে নগদ অ্যাডভান্স। একেবারে কড়কড়ে পঞ্চাশ হাজার টাকা। মেনকাকে আর পায় কে? এত সব জেনেশুনেই কল্যাণের প্রস্তাবে রাজী হয়েছে। মনপ্রাণ ঢেলে কল্যাণকে খুশি করা শুরু করেছে এখন থেকে যেন কোন ফাঁক না থাকে। বুক দুটো পুরো লেপ্টে গেছে কল্যাণের শরীরের সাথে। চুম্বনের গভীর স্বাদ নেবার সাথে সাথে কল্যাণ হাত দিয়ে ধরে ফেলেছে মেনকার বুক দুটোর একটাকে। মেনকা বুঝতে পারছে কল্যাণ হাতে নিয়ে বুক দুটোকে চটকাতে চাইছে। প্রতিবাদ না করলে বুঝে নিতে হবে সে কি চাইছেসন্মতি যখন পেয়েই গেছে কল্যাণও তাই হাত দিয়ে মেনকার বুকটাকে চটকাতে শুরু করেছে। টিপতে টিপতে, চটকাতে চটকাতে দলাই মালাই আস্তেস্তে বেড়েই চলেছে। প্রশ্রয়, ইন্ধন যেন কল্যাণকে স্যাটিশফাই করছে একদম প্রথম থেকে। ওঃ ওয়াট এ বিগিনিং।

- তোমার বুক দুটো এত সুন্দর মেনকা হাতে না নিলে বুঝতেই পারতাম না। ওয়াট এ লাভলি ইয়োর ব্রেষ্ট। আমি তারিফ না করে পারছি না। তুমি ভয় পাচ্ছ মেনকা?

- না তো?

- আর ইউ ফিলিং ইজি?

- অফকোর্স।

- তাহলে চল। এবার একটু ড্রিংকস নিয়ে বসা যাক, কি খাবে স্কচ্ না হূইস্কি?

- যেটা খুশি।

- ড্রিংক করার হ্যাবিট আছে তোমার?

- একটু আধটু।

- ফিল্ম লাইনে এগুলো কিন্তু খুব নরম্যাল। না থাকলে এখন থেকে নিজেকে প্রস্তুত করে নাও। আমার হিরোয়িনরা ড্রিংক না করলে আমার ভাল লাগে না। ধাপে ধাপে নিজেকে তৈরী করে নিতে হবে। আর ইউ রেডী?

- আমাকে পরখ করছেন? আমি হ্যাঁ বলেছি তো।

- স্মার্ট গার্ল। তোমাকে সত্যিই পরখ করছি।

কল্যাণ আবার ওর ঠোঁট ঠোঁটে নিল। দ্বিতীয়বার অনুরাগের ছোঁয়া দিতে মেনকা প্রস্তুত। কি দূর্দান্ত সমর্পণ। কল্যাণকে গরম করে দিচ্ছিল শুরু থেকেই। হোটেলে ডাকাটা যেন ভীষ ভাবে সার্থক হয়েছে। হঠাৎই কেমন যেন মনে ধরেছে মেনকার কল্যাণকেও। এত সুন্দর চেহারা যার, পাবলিকের চোখে এও তো হিরো হতে পারে সহজে। তাহলে কেন শুধু শুধু ভাড়া করা হিরো? বলে দেখবে নাকি একবার কল্যাণ ভট্টাচার্যকে। কি জবাব হবে এর উত্তরে?

 - আপনিও তো স্মার্ট। নিজের ছবিতে নিজেই হিরো হিসেবে নামেন না কেন? বেশ মানাবে আপনাকে।

- তাহলে তো আবার জুটি বাঁধতে হবে। আমার যে একটা জুটি পচ্ছন্দ নয়। তারপর আবার হিরো যদি ভিলেন হতে রাজী না হয়?

- বাবা আপনি তো বেশ মজা করেন?

- মজা করি? না না আমরা রিয়েলটা করি। হিরোরা যেটা করে সেটা কৃত্রিম। ওরা ঐ কৃত্রিম স্বর্গরাজ্যের মধ্যে নিজেদের আটকে রাখে। দেখ নি কখন সিনেমায় হিরোর চুমু খাওয়ার দৃশ্যকে? কেমন ডিরেক্টরের হাতের পুতুল হয়ে দৃশ্যগুলোকে পালন করে। আমাদের মত সর্বক্ষমতাবান হতে ওরা যে পারে না। ওরা শুধু ইমেজ বিল্ডিং করে। যদি একবার কাগজে কোন গসিপ কলাম বেরিয়েছে, ফ্যান ক্লাবের সদস্যরা পাবলিসিটি শুরু করে দিয়েছে, ব্যাস। তাহলে আর পায় কে? ওটাই তো রটনা। হিরো কোন টাটকা ভাবী নায়িকাকে ভোগ করছে, বহূ নায়িকা ভোগে নিজেকে অভ্যস্ত করে ফেলেছে, যা শুনেছ সবই পাবলিসিটি স্টান্ট। ওগুলো সত্যি নাকি?

মেনকা অবাক হয়ে শুনছে যেন স্তম্ভিত, বাক্যহারা।

- আপনার হিরো সুমন রায়ও তাই?

- ও তো একটা মরা গাঙ। এমন একটা সমুদ্র যেখানে জোয়ার আসে না। তুমি যদি তোমার শরীরের সবকিছু প্রস্তুত করে ওকে স্বাগতম জানাও, তাহলেও দেখবে প্যান্টের তলায় ওর কোন ঢেউ জাগছে না। আমরা ওটা পারি না। আমাদের এটাই সব থেকে বেশি আনন্দ। যা হবে সব কিছু রিয়েল। কি বল? যেমন তোমায় পেয়েছি। আজ রাতটুকু তোমার সঙ্গ পাব। আমার বই-এর পয়সা তো আর্ধেক এখানেই উঠে যাবে। তোমার কাছে এই জন্যই তো আবদারটা রেখেছি। বল এখন বলছি, তুমি আনহ্যাপি নও তো?

- না না, বার বার কেন ওকথা বলছেন? আমি তো জেনেই এসেছি।

কল্যাণ হাঁসছিল, এবার একটা বেনসন হেজেস সিগারেট ধরাল। মেনকার দিকে প্যাকেটটা বাড়িয়ে বলল,

- খাবে একটা?

মেনকাও প্যাকেট থেকে একটা সিগারেট বের করে ঠোঁটে গুজল। কল্যাণ লাইটার জ্বালিয়ে বাড়িয়ে দিল মেনকার ঠোঁটের দিকে। মেনকা সিগারেট ধরিয়ে ধোঁয়া ছাড়তে লাগল কল্যাণের মত।

- তুমি স্মোক কর জানতাম না।

- সবই তো আপনার জন্য করছি।

মেনকা মনে মনে বলল। খুব কাছে টেনে, মেনকাকে পাশে বসিয়ে, ওর ঠোঁটে চুমু খেয়ে, আর বুকে আর একবার হাত দিয়ে কল্যাণ বলল,

- শুধু শাড়িটা পড়ে রয়েছ, তোমাকে দারুন লাগছে। ডিরেক্টরকে বলব এরকম একটা সীন রাখার জন্য, তোমার নতুন ছবিতে।

মেনকা চুম্বনের সাড়া দিচ্ছিল। বুঝতে পারছিল একটু পরই নিজেকে উলঙ্গ করে পরীক্ষা দিতে হবে কল্যাণের সামনে। তবু ভাল, কল্যাণ তো আর ওকে রেপ করছে না। সবই তো স্বেচ্ছায় হচ্ছে ব্যাপারটা। বুকের উপর হাত বোলাতে বোলাতে কল্যাণ বলল,

- তোমার এই জিনিটা কিন্তু খুব ভাল।

- আমার বুক দুটোকে মিন করছেন?

- হ্যাঁ, কেন বল তো?

- বুক ছাড়া নারীর কোন অস্তিত্ব হয় না, তাই তো?

- শুধু তাই নয়। আমি অনেক হিরোয়িনকে জানি, ওরা বুক উঁচু করার জন্য বুকে প্যাড লাগায়। সেদিক দিয়ে তুমি হান্ড্রেডে হান্ড্রেড। আমার কাছে ফুল মার্কস পেয়েছ তুমি।

মেনকাকে কল্যাণের কথা শোনার পর বেশ খুশি দেখায়। ও কল্যাণকে আর খুশি করার জন্য বলে,

- শাড়িটা খুলব?

- না না, এখন না ডারলিং, একটু পরে। আগে ড্রিংকটা করি।

যেন আবরণ থাকলে নিরাবরণ বেশি মধুর হয়। মেনকা কল্যাণের কথা মতই কল্যাণকে কম্পানী দিতে লাগল। স্কচ হূইস্কিটাকে রুম সার্ভিসে আনিয়ে গ্লাসে ঢালার পর মেনকা মুখ ঠেকিয়ে কল্যাণের গ্লাসটাকে প্রসাদ করে দিল। কল্যাণ স্কচ পান করতে লাগল, সেই সাথে মেনকাও। মদ খেতে খেতে দুজনের সিগারেট খাওয়াটাও চলছে জোড় কদমে। মেনকাকে একটু কৌতূহলে ফেলে কল্যাণ একটা কথা বলে ফেলল। মেনকা বুঝতে পারল না ব্যাপারটা কি? কল্যাণ তখনকার মত চেপে গেল। ওকে বলল,

- তোমাকে একটা কথা বলব মেনকা, আমার কথাটা রাখবে?

- কি?

- তুমি যদি

- আমি যদি কি? পুরোটা বলেন না

- না থাক, এখন নয়, পরে বলব।

        মেনকা বুঝতে পারল না। কল্যাণ বলল,

- এবার একটু শাড়িটা খোল। তোমাকে নেকেড অবস্থায় দেখি কেমন লাগে।

মেনকা উঠে দাঁড়িয়েঁ শাড়িটা আস্তেস্তে খুলতে লাগল। ভেবেছিল কল্যাণ বোধয় নিজের হাতেই উলঙ্গ করবে মেনকাকে। ওকে নিরাবরণ করে ওর শরীরের উপর ঝাঁপিয়ে পড়বে। তা যখন হল না মেনকা কল্যাণের কথা মতই নির্দেশ পালন করতে লাগল। শরীর থেকে শাড়িটা আস্তেস্তে খুলতে খুলতে নিজেকে উন্মোচন করছে। প্রথমে বুক তারপর কোমর,পাছা, শেষ পর্যন্ত পাটাও। মেনকাকে নগ্ন অবস্থায় দেখে কল্যাণের চোখেমুখের আদল কেমন বদলে যাচ্ছে যেন এখনই ওর শরীরের মধ্যে নিজের বীর্যধারা বর্ষণ করবে। ওকে বিছানায় নিয়ে শুরু করবে চোদনের ক্রিয়াকলাপ। মেনকার নগ্ন শরীরটা বেশ তাতিয়ে তুলছিল কল্যাণকে। কিন্তু ও শুধু মেনকার বুক দুটোর দিকে তাকিয়ে বলল,

- তুমি হচ্ছ, সেক্সিয়েস্ট নিউকামার অব আওয়ার বেঙ্গলী ফিল্ম ইন্ডাস্ট্রী। ওহ! ওয়াট এ ফিগার। একবার ভেবে দেখেছ মেনকা, সেন্সরের কাঁচি না পড়লে তুমি কত লোকের রাতের ঘুম কেড়ে নিতে। আমারই অবস্থা খারাপ করে ছেড়ে দিচ্ছ তুমি। অনেক নায়িকা দেখেছি মেনকা, তুমি যেন একটু আলাদা, একেবারে মাঁইন্ড ব্লোয়িং।

শরীরের প্রশংসা শুনে ভাল তো লাগছেই কিন্তু কল্যাণের অভিপ্রায়টা কি বুঝে উঠতে পারছে না। এত দেরি কেন করছে ওকে বিছানায় নিয়ে শুতে? তা হলে কি সারা রাত শুধু চুমু আর দেহের তারিফ করেই কাটিয়ে দেবে? ওকে বিছানায় ফেলে ঢোকাবে কখন? মেনকা দেখল, কল্যাণ ওর শরীরটা খালি চোখ দিয়ে চাখছে যেন নিজেকে ভেতরে ভেতরে তৈরী করছে। মনে হয় ভাল করে দম নিয়ে নিচ্ছে ভাল করে ওকে করবে বলে। আর কল্যাণের কাছে এগিয়ে এল মেনকা। বুঝতে চেষ্টা করছিল কল্যাণ বোধয় দেখতে চাইছে ও নিজে থেকে কতটা ইনিশিয়েটিভ নেয়। একেবারে মুখের কাছে ধরল নিজের জোড়া স্তন। কল্যাণ ওর স্তন মুখে তুলে নেওয়ার আগে শুধু বলল,

- তুমি হলে তিন তাসের তিন টেক্কা মেনকা। তোমাকে হাতে পেলে যেকোন খেলোয়াড় অবধারিত বিজয়ী। আমি তোমাকে আজ সারারাত শুধু নিজের মত করে নিংড়ে নিতে চাই।

বলে প্রবল আবেগে চুষতে শুরু করল মেনকার খয়েরী রঙের স্তনের বোঁটা। দুটো বোঁটায় জিভের দাপট বাড়াতে বাড়াতে কল্যাণ এবার ওর মাঁই দুটো দুহাতে ধরে বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগল। মেনকা আস্তেস্তে স্থির হয়ে গেছে। চোখ বুজে শুধু কল্যাণের জিভের আদর অনুভব করে যাচ্ছে। এমনভাবে স্তনের বোঁটা চুষতে কোন হিরোও পারবে না।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও