শুক্রবার, ১৯ আগস্ট, ২০১১

মার শারীরিক সম্পদের হিসাব ২

মার কথা শুনে আমার চোখ মুখ লজ্জায় লাল হয়ে গেল। আমি চোখ নামিয়ে মাকে বললাম,

- না আগে তুমি খোল।

আমার কথা শুনে মা বিরক্ত গলায় বলে উঠল,

- না, আগে তুই তোর নুনুটা বের কর।

মার কথা শুনে আমি আমার প্যান্ট আর জাঙ্গিয়াটা আস্তে আস্তে খুলে ফেললাম। আমার লোহার মত শক্ত নুনুটা বের করলাম। এরপর মার হাতটা নিয়ে নুনুটার ওপর রাখলাম। মার চোখের দিকে তাকিয়ে বললাম,

- নাও ধর আর কি দেখবে দেখ।

মার ঠাণ্ডা নরম হাতের ছোঁয়া পেতেই আমার শরীরটা শিরশির করে উঠল। মা আমার সামনে হাঁটু গেড়ে বসল তারপর আমার নুনুটা টিপে টিপে ভাল করে দেখতে লাগল। কিছুক্ষণ পর মার মুখে এক চিলতে হাঁসি খেলে গেল। মা অস্ফুট স্বরে বলে উঠল,

- হুম, হয়ে যাবে মনে হচ্ছে।

- তুমি তো আমারটা দেখে নিলে এবার তোমারটা দেখাও।

মা আমার কথা শুনে একটু লজ্জা পেয়ে গেল। আমার চোখ থেকে চোখ সরিয়ে বলল,

- তুই কি দেখবি বল?

- তুমি তোমার শাড়িটা খুলে সায়াটা একটু তোল না, তোমার ছ্যাঁদাটা দেখব আমি।

মা কিছু বলল না, শুধু চুপচাপ মাটির দিকে মুখ নামিয়ে তাকিয়ে রইল। আমি অধৈর্য্য হয়ে বলে উঠলাম,

- কি হল দেখাও

- তোকে দেখিয়েছি তো আগে।

- কখন, কবে?

- তুই মিথ্যে কথা বলছিস কেন? সেদিন খেতের পাশে মুততে মুততে শাড়ি তুলে তুলে আমার গুঁদটা তোকে অনেকবার দেখিয়েছি। আমি তো ভাবলাম তুই সব দেখতে পেয়েছিস।

- ধুর দেখি নি।

তারপর আমি হাত বাড়িয়ে মার আঁচলটা ধরে আস্তে আস্তে মার শাড়িটা খুলতে লাগলাম। শাড়িটা খোলা হয়ে গেলে মার সায়ার দড়িটাও খুলে দিলাম। দড়িটা খুলতেই মার সায়াটা ঝপ করে পায়ের পাশে জড় হয়ে পড়ে গেল। মার হাত ধরে সায়ার বৃত্তটা থেকে মাকে বের করে আনলাম আমি। মা শুধুমাত্র একটা প্যান্টি পড়ে আমার সামনে দাঁড়িয়ে ছিল। অবশ্য বুকে ব্লাউজটা তখনও ছিল। আমি মার দুই কাঁধে দুই হাত দিয়ে মার চোখে চোখ রেখে বললাম,

- এবার তোমাকে ন্যাংটো করে দিই?

মা কোন কথা না বলে মাটির দিকে হাঁসি হাঁসি মুখে তাকিয়ে রইল আর হাত দিয়ে আমার নুনুটা নাড়ানাড়ি করতে লাগল। আমি আর দেরি না করে মার ব্লাউজের হুকগুলো খুলতে লাগলাম। হুকগুলো খোলা হতেই মার বড় বড় ম্যানা দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়ল। মা এবার লজ্জায় নিজেকে আমার বুকের সাথে চেপে ধরে আমার কাছ থেকে ম্যানা দুটোকে লুকোতে চাইল। মার কাণ্ড দেখে আমি মার কানে ফিসফিস করে বললাম,

- চুঁচি দেখাতেই যদি এত লজ্জা পাও তাহলে আমাকে দিয়ে চোঁদাবে কি করে?

মা এবার প্রাথমিক লজ্জা কাটিয়ে নিজেকে একটু সামলে নিল। তারপর ভ্রু কুঁচকে বলল,

- নে নে, কথা কম কাজ বেশি কর। চল এখানে যে জন্য এসেছি সেই কাজ শুরু করে দিই।

আমি নিজের ভেতরের উত্তেজনা আর বুকের ধকপকানিটা পুরোপুরি উপভোগ করছিলাম। আমি জানতাম আমি মার সাথে যত কথা চালিয়ে যাব মা তত লজ্জা ভাবটা কাটিয়ে উঠে নিজেকে উজাড় করে দেবে। কার মা নিজেই তো মনে জোর এনে, বাবা না থাকার সুযোগে আমাকে এই নির্জন বাজরার শস্য খেতের গভীরে নিয়ে এসেছে। আমি আবার মার কানে কানে ফিসফিস করে বললাম,

- কি কাজ, তুমি কি আমাকে দিয়ে চোদাবে?

এবার মা আর লজ্জা পেল না আমাকে ধমক দিয়ে বলল,

- চোদাব বলেই না এত দূর থেকে এসে এই নির্জন জায়গায় তোর সামনে ন্যাংটো দাঁড়িয়ে আছি।

- তাহলে তোমার কাচ্চিটাও কি খুলে দেব?

মা এবার আমাকে মুখ ভেংচে বলল,

- না খুললে তোর বাড়াটা কোথায় ঢোকাবি, নিজের পোঁদে? ছাড় আমি নিজেই খুলে নিচ্ছি।

এরপর মা চট করে কাচ্চিটা খুলে একেবারে উদ্যোম হয়ে গেল। তারপর শাড়ি আর সায়াটা বিছানার চাদরের মত মাটিতে পেতে তার ওপরে পিঠ দিয়ে শুয়ে পড়ল। নিজের পা দুটোকে বুকের কাছে মুড়িয়ে নিয়ে যতটা সম্ভব ততটা ফাঁক করে বলল,

- কি রে হারামজাদা চুপচাপ দাঁড়িয়ে আছিস কেন, ঢোকাবি তো ঢোকা না। তোর সাথে চোঁদানো ছাড়া সারা দিনে আমার কি আর কোন কাজ নেই? আমি ভাবলাম আধ ঘণ্টার মধ্যে চুঁদিয়ে নিয়ে বাড়ি চলে যেতে পারব আর এদিকে তোকে বোঝাতেই তো আধ ঘণ্টার বেশি লেগে যাবে দেখছি। দিকে লবিতাকেও একা রেখে এসেছি। সে তো এতক্ষণে নিশ্চয়ই ঘুম থেকে উঠে কেঁদে কেঁদে বাড়ি মাথায় করে তুলছে। এখানে আসার জন্য তাড়াতাড়ি করতে গিয়ে লবিতাকে সকাল থেকে মাইও দিই নি। সে বেচারি যে এখন কি করছে কে জানে?

আমি আর দেরি না করে মার দুপায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে পড়লাম। তার আগে অবশ্য প্যান্ট জাঙ্গিয়া খুলে আমিও মার মত উদ্যোম ল্যাংটো হয়ে গেছি। আমার নুনুর চামড়াটা ছাড়িয়ে নুনুর মুণ্ডুটাকে বার করতেই দেখি মা একেবারে হাঁ করে আমার বর্শার মত খাড়া হয়ে থাকা নুনুটার দিকে একদৃষ্টে তাকিয়ে আছে। তারপর আমার নুনুর মুণ্ডটার দিকে তাকিয়ে একবার নিজের ঠোঁঠটা জিভ দিয়ে চেটে নিয়ে অধৈর্য্য স্বরে বলল,

- নে নে আর দেরি করিস না তাড়াতাড়ি ঢোকা, কখন কে এসে পবে, বেশি সময় নেই আমাদের হাতে।

আমি আর দেরি না করে মার দুপায়ের ফাঁকে বসে নুনুর মুণ্ডিটা মার গুঁদের চেঁরাতে ধরে চাপ মারলাম কিন্তু অনোভিজ্ঞতার কারণে ওটা পিছলে গেল। মা এবার নিজের হাতের চেটোতে অনেকটা থুতু মাখিয়ে বেশ করে নিজের গুঁদের চেঁরার মুখে ঘসে নিল। তারপর বলল,

- নে আবার ঢোকা।

আমি এবার একটু চাপ দিতেই নুনুর মুণ্ডিটা পুক করে মার গুঁদের একটুখানি ভেতরে ঢুকে গেল। আমি একটু ঝুঁকে আমার কনুই দুটো মার কাঁধের পাশে রেখে মার চোখের দিকে চোখ রেখে ফিসফিস করে মা কে জিজ্ঞেস করলাম,

- এবার তোমাকে চুঁদি?

- ভাল ভাবে রগরে রগরে দিবি। লাজ লজ্জার মাথা খেয়ে নিজের পেটের ছেলের সাথে ল্যাংটো হয়ে শুয়েছি, আজ তোর মাকে খুশি করতে না পারলে কিন্তু আমার গুঁদ পাবি না আর কোন দিন।

আমি আর দেরি না করে পাছা দুলিয়ে দুলিয়ে ঠাঁপ মারা শুরু করলাম। আহঃ মার গুঁদটা কি গরম। উফ, গুদের মাংসে নুনু ঘসে এত সুখ। এক মনে নিঃশ্বাস বন্ধ করে মার গুঁদ ঠাঁপাতে শুরু করলাম। মার গুঁদের ভেতরটা রসে জবজব করছে। মা এবার বলে উঠল,

- চঞ্চল আমার ওপর চড়ে চোদ।

আমি মার কথা শুনে নিজের শরীরের ভারটা পুরোপুরি ছাড়লাম মার ওপর। একেবারে মার ওপর চড়ে গেলাম। তারপর আবার ঠাঁপানো শুরু করলাম। কিছুক্ষণ ঠাঁপানর পর চোখ গেল মার চুঁচি দুটোর ওপর। ঠাঁপের তালে তালে মার চুঁচি দুটো এদিক ওদিক দুলছিল। আমি দুহাত দিয়ে মার একটা চুঁচি খামছে ধরলাম। আহা! কি নরম মার চুঁচি দুটো। মা আমাকে হাফাতে হাফাতে বলে উঠল,

- এই চঞ্চল কি করছিস মাই ছাড়, না হলে দুধ বেড়িয়ে যাবে আমার।

আমি একটু চাপ দিতেই চিরিক চিরিক করে মার চুঁচি থেকে ফিনকি দিয়ে দিয়ে দুধ ছিটকাতে লাগল। আঃ মা বিরক্ত হয়ে ধমকে উঠল আমাকে,

- যা করছিস মন দিয়ে কর না শুধু শুধু দুধ বের করছিস কেন? সবিতাকে ফিরে গিয়ে দুধ দিতে হবে আমাকে।

আমি আবার জোরে জোরে ঠাঁপাতে শুরু করলাম। মা নিজের পা দুটোকে আমার কোমরের ওপর তুলে দিয়ে পায়ের পাতা দিয়ে দুপা লক করে দিল। প্রায় মিনিট ৬ এই ভাবে ঠাঁপানর পর মা হঠাৎ এক ঝটকাতে আমাকে নিজের ওপর থেকে সরিয়ে ফেলল। তারপর চোখের পলকে আমার ওপর চড়ে বসে পাগলের মত আমাকে চুদতে লাগল। মার তালে তাল দিতে দিতে আমি হাঁফিয়ে উঠলাম। কিন্তু মার কোন ভাবান্তর দেখলাম না। এক মনে আমার ধোনের ওপর চড়ে বসে কোমর নাচিয়ে যেতে লাগল। আমি মাকে থামতে বললাম কিন্তু মা শুনতে পেল না। চোখ বন্ধ করে আমাকে ঠাঁপিয়েই চলল। মার শরীরের ভারে আমার তলপেটটা যন্ত্রণাতে ছিঁরে যেতে লাগল। শেষে মার চুল ধরে টেনে মাকে থামাতে হল।

- তুমি কি আমাকে মেরে ফেলবে নাকি মা

- তুই জানিস না কতদিন পরে চোদাছি আমি। তোর বাবাকে দিয়ে তো আর এসব হয়ই না বহুকাল। আচ্ছা তুই একটু জিরিয়ে নে। কিন্তু একটা কথা কান খুলে শুনে রাখ এখন অন্তত ১০ মিনিট চুদব তোকে কিন্তু আমি। যদি তাড়াতাড়ি মাল ফেলে দিস তাহলে কিন্তু তোকে আঁচড়ে কামড়ে ছিঁরে খাব আমি।

- ১০ মিনিট ধরে, বাবা ত পারব না

- পারতেই হবে, দেখ আমার গুঁদটা কিরকম ফুলে আছে। আমার জল খসতে অনেক টাইম লাগে।

- আমার গলা শুকিয়ে কাঠ হয়ে গেছে, একটু জল না খেলে তক্ষ পারা মুস্কিল।

- এখানে জল কোথায় পাব?

মা তারপর একটু চিন্তা করল শেষে বলল,

- দাঁড়া কিছু একটা করছি।

এই বলে নিজের একটা চুঁচি আমার মুখে ঠুঁসে দিল।

- নে চোষ। বুকে দুধ ভরতি আমার। তোকে বলেছিলাম না একদিন খওয়াব।

আমি মার ম্যানা চুষতে শুরু করতেই গলগল করে দুধ বেরোতে লাগল মার ম্যানা থেকে। আমি প্রান ভরে খেতে লাগলাম মার চুঁচির অমৃত, সেই পাতলা সাদা রস। মা আমার কপালে ছোট ছোট চুমু খেতে খেতে বলল,

- কিরে ঠিক মত পচ্ছিস তো?

মাথা নাড়লাম আমি।

- একটু গলা ভিজিয়ে নে।

আমি চোখ বুজে চুষতে লাগলাম মার নরম নিপলটা। মা বলল,

- বেশি দুধ টানিস না যেন, অল্প অল্প করে গলা ভেজানর মত বের কর। ব্যাস ব্যাস এবার ছাড় অনেকটা খেয়েছিস।

- আর একটু দাও না বেশ লাগছে খেতে।

- তুই যদি সবটা টেনে নিস তাহলে বাড়ি গিয়ে তোর বোনের মুখে কি দেব আমি আমার মুত?

আমি বাচ্চা ছেলের মত বায়না করে বললাম,

- আর একটু খাই মা, তোমার পায়ে পড়ি

মা জোর করে টেনে আমার মুখ থেকে নিজের মাইটা ছাড়িয়ে নিয়ে বলল,

- হারামজাদা কোথাকার, মার দুধও খাবে আবার গুঁদও মারবে।

আমি এবার একটু রেগে গিয়ে বললাম,

- তাহলে আর করতে পারব না।

মা আমার ধোনটা নিয়ে খেঁচতে খেঁচতে বলল,

- শালা মাদারচোদ শাড়ি তুলে আমার লজ্জার জায়গা যখন তোকে দেখিয়েছি তখন তোকে চুদে চুদে নিঃশেষ করে তবে ছাড়ব আমি।

একটু পরই মার ধোন খেঁচার তালে তালে মার চুরির রিন ঝিন শব্দ শুনতে শুনতে আমার ধোনটা আবার খাড়া হয়ে গেল। মা আবার পা ফাঁক করে আমার ওপর বসল। আবার চোদাচুদি শুরু হল আমাদের। একটু পরই আবার হাঁফিয়ে গেলাম আমি। বললাম,

- মা একটু থাম, না হলে কিন্তু সব মাল ঝোল বেরিয়ে যাবে। একটু বোঝ। এটা আমার প্রথমবার।

মা এবার একটু থামল, তারপর একটু মুচকি হেঁসে আমার দিকে চোখ টিপে বলল,

- শালা হারামি প্রথমবারেই নিজের মার গুঁদ মেরে নিলি?

তারপর একটু ঝুঁকে আমার মুখের ওপর মুখ এনে কুকুরের মত জিভ বের করে আমার চোখে মুখে নাকে ঠোঁঠে গালে চাটতে লাগল। তারপর একটু থেমে আমার কানে মুখ দিয়ে বলল,

- নে চল আবার চালু কর এবারই শেষ বার। ভেতরে ফেলতে চাইলে ফেলবি অসুবিধে নেই।

এই বলেই পাগলের মত আমাকে চুঁদতে শুরু করল। একটু পরই আমি চেঁচিয়ে উঠলাম,

- মা এবার বেড়িয়ে যাবে আমার।

- জোরে জোরে ধাক্কা মেরে মেরে ফেল চঞ্চল, ধাক্কা মেরে মেরে ফেল।

তারপর একটু মুখ নিচু করে আমার গালটা দাঁত দিয়ে জোরে কামড়ে ধরল। থর থর করে কেঁপে উঠলাম আমি, ব্যাস গলগল করে মাল বেরোতে লাগল আমার । মা চেঁচিয়ে উঠল,

- হ্যাঁ চঞ্চল ফেল ফেল আমার ভেতরে। আঃ কি গরম তোর মালটারে চঞ্চল। আহাউফএকি কি সুখ গোএকি সুখ।

এরপর সব শান্ত হয়ে গেলে মা আমার ওপর শুয়ে বেশ কিছুক্ষণ আস্তে আস্তে আমার ঠোঁঠ চুষল। আমার জিভটাকে নিজের জিভ দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে কিছুক্ষণ খেলল। এই প্রথম আমার মার থুতুর মিষ্টি স্বাদ পেলাম আমি। তারপর খুব জোরে জোরে শব্দ করে করে আমার ঠোঁঠে গোটা ১৫ চুমু খেল মা। তারপর উঠে শাড়ি পতে লাগল। আমি বললাম,

- মা আর একটু থাক না আমার কাছে।

মা শাড়ি পরতে পরতে বলল,

- লাগানো যখন হয়েই গেছে তখন আর দেরি করে লাভ কি। ঘরে আমার এখন অনেক কাজ পড়ে আছে।

ব্লাউজ পড়তে পড়তে মা আমার দিকে তাকিয়ে বলল,

- কি দেখছিস হাঁ করে, মুখটা ওই দিকে কর না, ম্যানা দুটো হাঁ করে গিলছে একেবারে।

আমি অবাক হোয়ে বললাম,

- তুমি আমার কাছে লজ্জা পাচ্ছ নাকি? একটু আগেই তো তোমার লজ্জার জায়গাগুলো দেখালে, লাগালে।

- সে যখন লাগিয়েছি লাগিয়েছি, একবার করেছিস বলে কি আমার ভাতার হয়ে গেছিস নাকি? ছেলে ছেলের মত থাক।

- কিন্তু…।

- কোন কিন্তু নয়, আমাদের মধ্যে যা হল সেটা এখন ভুলে যা। শোন এখন আমি চললাম, তুই একটু পরে এখান থেকে বেরোস।

এই বলে মা হন হন করে চলে গেল। আমি পেছন থেকে মা কে জিজ্ঞেস করলাম,

- মা আবার কবে ঢোকাতে দেবে?

মা যেতে যেতে মুচকি হেঁসে বলল,

- যা রস খাওয়ালাম তাই আগে হজম কর, তারপর সময় পেলে দেখছি।

তারপর যেতে যেতে নিজের মনে গজগজ করতে করতে বলল,

- শালা মাদারচোদ, রোজই ওর মার গুঁদের গরম চাই।

মা চলে যাবার পর আমি আমার ছাড়া প্যান্টটা পতে গেলাম। তখনই চোখে পড়ল আমার জাঙ্গিয়াটার একটা জায়গা একেবারে ভিজে জবজব করছে। মনে পড়ল মা শাড়ি পড়ার সময় ওটা দিয়ে নিজের গুঁদ মুছেছিল। জাঙ্গিয়াটা হাতে নিয়ে দেখলাম মার গুঁদের রসে একটা জায়গা একেবারে ভিজে জবজব করছে। যাই হোক মা চলে যাবার প্রায় মিনিট দশেক পর আমিও ধীরে ধীরে ওই বাজরার খেত থেকে বেরিয়ে এলাম।

বিকেলের দিকে যখন বাড়ি ফিরলাম তখন শরীর খুব ক্লান্ত লাগছিল, তাই বাড়ি ফিরেই বিছানায় শুয়ে পড়লাম। প্রায় ২ ঘণ্টা ঘুমোলাম আমি। ঘুম থেকে উঠে মাকে দেখতে পেলাম না। মার খোঁজে রান্না ঘরের দিকে গেলাম। দেখি মা রান্না ঘরে রান্না করতে করতে মার প্রানের বান্ধবী পূজা পিসির সাথে গল্প করছে। ওদের কথাবার্তা শুনে মনে হল ওরা আমাকে নিয়েই কথা বলছে। আমি চুপি চুপি রান্না ঘরের থেকে একটু দূরে দাঁড়িয়ে ওদের আলোচনা শোনার চেষ্টা করলাম। পূজা পিসি বলছে,

- ললিতা তাহলে তুই সত্যি সত্যি তোর নিজের পেটের ছেলের সাথে শুলি। আমি তো এখন বিশ্বাস করতে পারছি না তোর কথা। তুই করতে পারলি নিজের ছেলেকে।

- আরে তোকে তো আগেই বলেছি ও আমাকে কিভাবে হাঁ করে গিলত। ১৭ বছর বয়েস হয়ে গেছে ওর, এখন বাচ্চা আছে নাকি ও। জানিস আজ ওর ধোনটা অনেক বছর পর দেখলাম, এই এত মোটা আর এত লম্বা হয়ে গেছে। এদিকে আজ সকাল থেকেই মনটা আমার চোদাই চোদাই করছিল। একে তো ঘরে কেউ নেই তার ওপর আজ দুপুরে ওকে বাজরা খেতে একা পেয়ে গেলাম। আর লোভ সামলাতে পারলাম না, বাজরা খেতের ভেতরে ধরে নিয়ে গিয়ে ওকে প্রান ভরে খেলাম। উফ! সে কি দৃশ্য আমি আর ও দুজনে উদ্যোম হয়ে একে অপরকে বুকে জাপ্টে ধরে শুয়ে আছি। ওর মালে আর আমার ঝোলে দুজনেরই তলপেটটা একেবারে ভিজে চ্যাটচ্যাট করছে।

- বাপরে তোর কি সাহস। যদি মিঃ জানতে পারে তাহলে?

- ধুর কি করে আর জানবে ও তো এখন শহরে।

- আচ্ছা একটা কথা বল, কেমন লাগল রে?

- কোনটা?

- ওকে খেতে?

- উফ! কি আরাম রে পূজা, কম বয়সের ছেলেদের সাথে সেক্স করে যে কি মজা তোকে কি বলব। জানিস ওর ওপরে বসে যখন ওকে খুব করে দিচ্ছি, আরামে চোখ বুঁজে এসেছিল আর এদিকে ওর গলা শুকিয়ে কাঠ ও যে আমাকে ডাকছে শুনতেই পাইনি……শেষে ও আমার মাথার চুল ধরে আমাকে থামাল।

- এ বাবা, তুই কি রে ললিতা। ওহঃ তুই পারিস বটে, তারপর কি হল?

- কি আবার হবে, একটু বুকের দুধ দিয়ে ওর গলা ভেজালাম তারপর মুখ থেকে জোর করে মাই বের করে নিয়ে আবার রাম-ঠাঁপোন, হি হি হি। শেষে দেখি কাঁদো কাঁদো গলায় বলছে মা আমি আর পারছি না। ছেড়ে দিলাম।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও