শুক্রবার, ২৬ আগস্ট, ২০১১

এই না হলে সেক্স ২

মেনকা কল্যাণের মনোরঞ্জন প্রয়াসে ঐ অবস্থায় কল্যাণের চু্লে আঙুল চালিয়ে ওর মাথায় বিলি কেটে দিতে লাগল। স্তন দুটো আস্তেস্তে স্ফীত হয়ে উঠছে। বোঁটা দুটো পালা করে চুষতে চুষতে কল্যাণের চোখ যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। একটু আগে যাকে একরকম ভাবছিল, সে ওরকম নয়। একেবারে পাকা খিলারীর মত মেনকার ব্রেষ্ট সাক করে কামনাটা মিটিয়ে নিচ্ছে কল্যাণ। কে জানে হয়ত এই বুকের উপর নিপল চোষার এমন সুন্দর সুযোগ আর যদি কোন দিন না জোটে। মেনকাকে পাঁজাকোলা করে হোটেলের বিছানার উপর নিয়ে এল কল্যাণ। মেনকা ওকে বলল,

- পোষাকটা ছাড়বেন না? আপনি রিল্যাক্স হবেন না? কমফোর্ট না হলে আমাকে করতে ভাল লাগবে?

- তুমিই ফ্রী কর না মেনকা আমাকে। যে বলছে সেই যদি নিজে হাতে খুলে দেয় তা হলেই তো আরও ভাল হয়।

মেনকার ঠোঁটে প্রবল আশ্লেষে চুমু খেতে খেতে কল্যাণের ওকে আর কাছছাড়া করতে ইচ্ছে করছিল না। মেনকা তবু ওকে ফ্রী করছে। ওর কোট, জামা, স্তেস্তে গেঞ্জীটাও উপরের দিকে তুলে ওকে হালকা করে ফেলেছে ইতিমধ্যে। প্যান্টের বেল্ট খুলে শুধু ওটা নীচে নামিয়ে দিলে তলার যন্ত্রটা মেনকার মুখে ধারণ করতে সুবিধা হবে। প্রোডিউসারের পেনিস বলে কথা। নিশ্চই পেনিস চোষানটা পছন্দ করে।

- আর ইউ ফিলিং কমফোর্ট ইন ব্লো জব?

- ইয়েশ, ওয়াই নট? তাহলে আমার এটা চোষা শুরু কর মেনকা। আই লাইক ইট।

কল্যাণ এবার জাঙ্গিয়ার মধ্য থেকে খাঁড়া লিঙ্গটা বের করে ওটা মেনকার মুখের মধ্যে প্রবেশ করাল। এক হাতে মেনকার চুলের গোছাটা ধরে মেনকার মুখের মধ্যে ওটা একবার ঢোকাতে লাগল আর বের করতে লাগল। মেনকা সুন্দর করে পেনিস চোষা শুরু করেছে। কল্যাণের সারা শরীরে ঢেউ উঠতে শুরু করেছে। মুখটা নীচু করে মেনকাকে বলল,

- ইউ আর রিয়েলি বিউটিফুল মেনকা। দুর্দান্ত শুরু করেছ। তুমি অনেক দূর যাবে মেনকা দেখে নিও। আমার ভীষণ ভাল লাগছে। এত সুন্দর করে চুষছ তুমি।

মেনকা মাঝে মাঝে ওটা মুখে ঢোকানর জন্য হাঁ করছিল। উত্তেজনাটা উপভোগ করার জন্য কল্যাণও ওর দেখাদেখি হাঁ করে ফেলছিল মুখটা। বিছানায় শরীরটাকে আর্ধেক কাত করে কল্যাণ এবার নিজেকে এলিয়ে দিল। মেনকা ওর কোমরের কাছটায় বসে পেনিস মুখে নিয়ে চুষছে। মুখে নিয়ে লিঙ্গটা চুষতে চুষতে মেনকা চোখ বন্ধ করে ফেলেছে। লিঙ্গ তখন ওর মুখের মধ্যে ঝড় তুলেছে। লম্বা পেনিসটা মুখে নিয়ে চুষতে চুষতে ক্লান্ত হয়ে পড়লেও মেনকা যথাসম্ভব কল্যাণকে খুশী রাখার চেষ্টা করছে। কোন কারণেই এগ্রিমেন্ট যেন ক্যানসেল না হয়ে যায়।

আজ রাতটুকু যতটা সম্ভব খুশী করতে হবে, তবেই না রুপোলী জগতে প্রবেশ ঘটবে মেনকার। কল্যাণকে এভাবেই আনন্দ দিতে হবে সারা রাতটুকুর জন্য। কল্যাণ যা বলবে তাতেই ও রাজী। মেনকার চোষানির ঠেলায় কল্যাণ যেন জ্বলতে শুরু করেছে সাংঘাতিক ভাবে। মেনকাকে এবার নিজের চোষার কেরামতিটাও দেখাতে হবে ভালভাবে। ও মেনকাকে বিছানায় পা ফাঁক করে শুইয়ে ওর যৌননালীটায় মুখ দিয়ে ক্লিটোরিসটা মুখে নিল ভাল করে চোষার জন্য। জিভ লাগিয়ে ওটাকে ভাল করে ঘর্ষন করতে লাগল। মেনকা অস্ফুট আর্তনাদে চিৎকার করে উঠল,

- আ……. আউ

এই প্রথম কেউ ওর যৌনাঙ্গ সাক করছে। কি সুন্দর গুঁদ চুষতে পারে লোকটা। একেবারে জিভ ঘুরিয়ে প্যাচিয়ে চাটছে রসাল জায়গাটা। দুটো পা দুহাতে ধরে ফাঁক করে রেখে মাথাটা যৌনদ্বারেই আবদ্ধ করে বেশ ভোগ বাসনার লালসা নিয়ে কল্যাণ অনেকক্ষণ ধরে চুষতে লাগল মেনকার শরীরের সবথেকে স্পর্ষকাতর জায়গাটা। দামী প্রপার্টিটা যখন এত সহজে তুলে দিয়েছে তখন আর চিন্তা কি? এতটা আশা বোধয় কল্যাণও করে নি মেনকার কাছ থেকে। ও মুখ দিয়ে জিভ বের করা আ আ আ শব্দ করতে লাগল। মেনকার যৌনাঙ্গ জিভ দিয়ে চেটেপুটে তোলপাড় করে দিতে লাগল।

মেনকার তখন শরীরে একটা আসল কামভাব জেগে উঠেছে। কাটা ছাগলের মত ছটফট করছে বিছানায় শুয়ে শুয়ে। প্রবল তৃপ্তিতে কল্যাণ ওর ক্লিটোরিস সাক করছে, যেন চুক্তিপত্রে সাইন না করিয়েই আগাম চুক্তি উপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। পেনিসটাকে ঢোকানর সময় হয়ে এসেছে। ভেতরে নিঃক্ষেপ করে সারারাত ওটাকে আর বেরই করবে না, কল্যাণ মনে মনে নিজেকে এভাবেই প্রস্তুত করে ফেলেছে। হঠাৎ মেনকা চেঁচিয়ে উঠল। কল্যাণ কি করছে হাত দিয়ে? লোমশ জায়গাটায় হাত দিয়ে থারাতে থারাতে কি যেন চেষ্টা করছে, তাড়াতাড়ি ওটা বেরিয়ে আসুক। কাম অন তাড়াতাড়ি কাম অন, কুইক। মেনকা বুঝতে পারছে ওর ইউরিনটাকে এভাবে মোক্ষম কায়দায় কল্যাণ পাস করানর চেষ্টা করছে। কিন্তু ওটা যে বেরোলে কল্যাণের মুখের উপরই ছিটকে পড়বে, কি হবে তখন? ওকি ইউরিন সাক করবে? মেনকা বুঝতে পারছিল না। একটা অজানা আগ্রহে অপেক্ষা করছিল, কি হয় ব্যাপারটা দেখার জন্য। কল্যাণের হাতের থাবরানীর চোটে মেনকাও মুখ দিয়ে গোঙানির মত শব্দ বের করতে লাগল,

আ আ আ আ আ।

ইউরিন এবার বেরোতে লাগল আর কল্যাণের হাতের চাপে ওটা ছিটকে ছিটকে চারদিকে ছড়িয়ে পড়তে লাগল। বেশির ভাগটাই ছিটকে লাগল কল্যাণের মুখে। পুরো ইউরিনটা পাস করিয়ে কল্যাণ আবার মেনকার গুঁদ মুখে নিয়ে চুষতে লাগল। মেনকা নিজেকে তখন আর সামলে রাখতে পারল না। তীব্র চিৎকারে ঘরটাকে কাঁপিয়ে তুলতে লাগল। ছটফট করতে লাগল বিছানার উপর। বেশি স্মার্টনেশ দেখানর ফল এখন হাতেনাতে গুনতে হচ্ছে। দুরাত্রি এখনও তো বাকী। প্রথম দিনেই এই, এর পর না জানি কি হবে। লোকটা বেশ সুন্দর সুন্দর কথা বলছিল একটু আগে। কিন্তু সেক্সের ব্যাপারে যে কতখানি ঝানু মাল মেনকা অনেক আগেই বুঝে গেছে। কল্যাণ মেনকাকে বলল,

- আর ইউ রেডী টু টেক মি ইনসাইড মেনকা? তোমাকে স্ট্রোক করার জন্য আমি ভীষ অস্থির হয়ে উঠেছি।

- ঠিক আছে করুন।

মেনকার ঠোঁটটা ঠোঁটে নিয়ে গভীর চুম্বন করতে করতে কল্যাণ বলল,

- এবার থেকে আর আপনি নয়। কি তখন থেকে আপনি আপনি করছ? আমাকে নিজের মনে করতে পারছ না? মনে কর না আমি তোমার খুব কাছের লোক। তোমার সঙ্গে শুধুই এগ্রিমেন্টের সম্পর্ক তো আমি রাখতে চাইছি না মেনকা। একটা আলাদা সম্পর্ক তোমার সাথে গড়ে তুলতে চাইছি।

কল্যাণকে হঠাৎ মেনকার একটু অন্যরকম মনে হতে লাগল। এ আবার কি রকম চুক্তি? ও তো যা করছে শুধু সিনেমায় চান্স পাওয়ার জন্যই করছে। কল্যাণ কি কনট্রাকের বাইরে গিয়ে অন্য সম্পর্ক স্থাপন করতে চাইছে না কি মেনকার সঙ্গে? তাহলে তো বেজায় মুশকিল হবে। মেনকা তবু কিছু বলল না। আগে তো চান্সটা পাই, তারপর দেখা যাবে। পেনিসটা মেনকার ফাঁটলে ঢোকানর সময় কল্যাণ বলল,

- আমাকে আগে যারা সুখ দিয়েছে, তাদের থেকে তোমার কাছে একটু বেশি আশা করছি। আমাকে এমন সুখ দাও, যাতে তোমাকে নিয়েই পড়ে থাকতে পারি সারা জীবন।

চমকে উঠল মেনকা। এ আবার কি কথা? লোকটা মনে হচ্ছে মেনকার শরীরে মাতাল হয়ে গেছে। ওকে নিয়ে কি করতে চাইছে? সারাজীবন চটকানর তালে আছে নাকি? মুখে কিছু না বলে কনট্রাক হারানর ভয়ে কল্যাণকে পুরোপুরি সহযোগীতা করতে লাগল মেনকা। শুরুতেই খুব ফাস্ট গতিতে মেনকাকে ঠাঁপানো শুরু করেছে কল্যাণ। মেনকার পুসি দিয়ে জল গড়াছে। ভিজে জায়গাটায় হড়হড় করে ঢুকে যাচ্ছে কল্যাণের মোটা লিঙ্গটা। একবার ঢোকাছে, একবার বের করছে। প্রথমে, মেনকার ঠোঁটে নিজের জিভের লালা মাখিয়ে চুমু খেতে খেতে দারুনভাবে ওকে গাঁথুনি দিতে লাগল কল্যাণ। তারপর ওর বুকের স্তন মুখে পুড়ে নিয়ে ওকে একইভাবে ভরপুর চুদতে লাগল কল্যাণ। মেনকা হাত দুটো তখন কল্যাণের কাঁধে রেখেছে। চোখ বুজে আঘাত সহ্য করে যাচ্ছে। বুঝতে পারছে শরীরটাকে চুদে তছনছ করছে কল্যাণ। ওকে বাঁধা দিয়ে কোন লাভ নেই, বরঞ্চ কল্যাণ ওকে নিয়ে যা খুশী তাই করবে সারা রাত ধরে। এখন কত সময় ধরে ওকে সমান তাল দিয়ে মেনকা কো-অপোরেট করে যেতে পারে সেটাই দেখার। মেনকা ওকে খুশী করার জন্য এবার শুধু মুখে বলল,

- বেশ তো হচ্ছে, কর ভাল করে।

দেখল কল্যাণের মুখে একটা তৃপ্তির হাঁসি। ওকে আরও শরীরের মধ্যে একাকার করে কল্যাণ বলল,

- এটাই তো এক্সপেক্ট করেছিলাম তোমার কাছ থেকে। থ্যাঙ্ক ইউ মেনকা থ্যাঙ্ক ইউ, আই লাভ ইউ।

সর্বনাশ করেছে, এ যে দেখছি প্রেমে পড়ে গেছে মেনকার। এর মধ্যেই ও কেমন চিন্তায় পড়ে গেল কল্যাণকে নিয়ে। ভাব ভালোবাসা আগে হয় তারপর যৌনতা। যেখানে শুধু শারীরি সম্পর্ক থাকে সেখানে আবার ভালোবাসা কিসের? কল্যাণ যে মেনকাকে পেয়ে একটু অ্যাডভানটেজ্ নিতে চাইছে, সেটা ভাল মতই ফিল করল মেনকা। সকাল হলেই সব মোহ কেটে যাবে এই আশায় ও শুধু কল্যাণকে আনন্দ দেবার ব্রত নিয়ে ওকে পূর্ণ সহযোগীতা করতে লাগল। স্তনের বোঁটাটায় কামড় লাগাছিল কল্যাণ। মেনকাকে নিয়ে যেন খেলা পেয়ে গেছে ও। কামড়ে কুমড়ে বোঁটাটা অনেক্ষণ মুখের মধ্যে নিয়ে রইল। চুষে চুষে সুখটা ভরপুর উপভোগ করছিল। স্তনটাকে গভীর আবেগ নিয়ে চুষতে চুষতে ও মেনকাকে বলল,

- আই রিয়েলি এঞ্জয়িং। তোমার বুক দুটো মনে দাগ কাটার মত মেনকা। সারা জীবন মুখে নিয়ে চোষা যায়।

- ওভাবে চুষ না। আমি আর পারছি না।

কল্যাণ কামের উত্তেজনায় মেনকার অনুরোধটা রাখল না। প্রবল গতিতে মেনকাকে ঠাঁপ দিতে দিতে ওর ব্রেষ্ট নিপল চুষে চুষে একাকার করে দিতে লাগল। যেন এবার মেনকার রসাল গুঁদটাও ছিড়ে একাকার করে দেবে একটু পরই। দামী হোটেলের বিলাসবহূল কামরায় কামকেলিতে লিপ্ত হয়ে কল্যাণ এক অপরূপ সুখ পেতে লাগল মেনকাকে চুদতে চুদতে। রস গড়াতে গড়াতে মেনকার যৌননালীও তখন ভিজে জ্যাব জ্যাব করছে। অনায়াসে ঢুকে যাচ্ছে কল্যাণের ডান্ডার মত লিঙ্গটা। স্তন দুটোও সেই সাথে মুখে নিয়ে ছেলেখেলা করছে। ঝড়ের গতি ক্রমশ গভীর থেকে গভীরতর হচ্ছে, থামার কোন লক্ষণ নেই। মেনকা বলল,

- তোমার লিঙ্গের জোড় খুব বেশি। আমার সারা শরীরটা তোলপাড় হয়ে যাচ্ছে।

- প্রথম প্রথম তো তাই তোমার এরকম মনে হচ্ছে। আস্তেস্তে দেখবে, সব অভ্যাস হয়ে যাবে।

চোখটা বুজে দাঁতটা শক্ত করে চেপে ধরল মেনকা। কল্যাণ মেনকার ঠোঁট চুষতে চুষতে বলল,

- আমাকে তোমার শরীর থেকে কোন দিন বিচ্ছিন্ন কর না মেনকা। এভাবেই চুদতে দিও আজীবন।

চোখ বুজে আত্মসমর্পণ করা ছাড়া কোন উপায় নেই। মেনকা দাঁতে দাঁত চেপে কল্যাণের মরণ ঠাঁপ সহ্য করতে লাগল। উত্তেজনা এক অদ্ভুত শিহরণ তুলছে সারা শরীরে। মেনকা বুঝতে পারছিল কল্যাণ প্রবল আনন্দে আর উৎসাহে ঠাঁপাছে ওকে। যেভাবে বাগে পেয়ে গেছে ওকে, তাতে ভোর হওয়ার আগেই মনে হচ্ছে বাচ্চার বীজ বপন করে দেবে শরীরের মধ্যে। হঠাৎ চোখ খু্লে উল্টো পাল্টা ভাবতে লাগল মেনকা। টিভিতে বাংলা চ্যানেলে খবর হচ্ছে।

- খাস খবর, আজকের বাংলা সিনেমার উদীয়মান নায়িকা - মিস মেনকা অন্তসত্তা। তিনি শিঘ্রীই মা হতে চলেছেন। এমন কেউ আছেন তিনি বাপের পরিচয় গোপন রেখে এই দুঃসাহসিক কাজটা করে ফেলেছেন। আপনারাই বলুন এমন মশলামুড়ি না হলে বিনোদন জগতের আর মজা কি রইল? কিন্তু এ তো মশলা নয়, একেবারে বাস্তব চিত্র। আমাদের চ্যানেল সত্যি কথা বলতে যে ভয় পায় না।

মেনকা ভাবছে, আর কল্যাণ প্রবল তৃপ্তিতে ঠাপিয়ে চলেছে। একটু পরই যেন বীজের বাণ নিঃক্ষেপ হল বলে। মালটা ফেলার আগের মূহূর্তে মেনকার ঠোঁট থেকে সমস্ত মধুরস শুষে টেনে নিতে থাকে কল্যাণ। দৃঢ়ভাবে লিঙ্গ চালনা করতে করতে কল্যাণ ওকে বলে,

- এই সুখকর মূহূর্তটা আমি আরও অনেকক্ষণ ধরে রাখতে চাই মেনকা। প্লীজ তুমি এবার একটু কামোত্তেজিত হও। আমি বলছি, তোমার কষ্ট হবে না। আমাকে আরও আঁকড়ে ধর মেনকা প্লীজ।

বলেই মেনকার স্তনের বোঁটা দুটো মুখে নিয়ে অভিনব কায়দায় চুষতে থাকে কল্যাণ। মেনকা বুঝতে পারে সন্তান এসে যাওয়ার ভয় করে লাভ নেই। যা হওয়ার দেখা যাবে। ওর তো নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢোকানই আছে, তাহলে আর চিন্তা কি। কল্যাণকে এবার নিজেই আদর করতে করতে বলে,

- আমাকে যত খুশী কর কল্যাণ, আমার ভাল লাগছে। তোমার সুখ মানেই আমার সুখ।

কল্যাণ এবার মেনকাকে বিছানা থেকে একটু উপরে তুলে দ্রুত গতিতে ঠাঁপাতে থাকে। প্রবল ঘর্ষনে মেনকার শরীরের মধ্যেও কাম উত্তেজনাও বাড়তে থাকে সাংঘাতিক ভাবে। ও এবার বুঝতে পারে কল্যাণের সাথে সেক্সুয়াল ইন্টারকোর্সে ও কেমন আলাদা টান অনুভব করছে কল্যাণের প্রতি। কল্যাণকে এবার খুব করুন আবেগ মাখানো সুরে মেনকা বলে,

- আমার সবকিছু আজ তুমি নিয়ে নিলে কল্যাণ। এত তীব্র অনুভূতি, এত শিহরণ, তুমি আমাকে কি করলে বল তো কল্যাণ?

কল্যাণ ওকে চুমু খেতে খেতে বলে,

- আজ থেকে তুমি আমার হিরোয়িন মেনকা। জীবনে কোন কিছুরই অভাব হবে না তোমার। আমি সেই ভাবেই রাখব তোমাকে, দেখে নিও। আই লাভ ইউ মাঁই সুইট হার্ট।

লিঙ্গটাকে বার বার মেনকার জরায়ুতে মিলিত করতে করতে কল্যাণ এবার বীর্যপাত শুরু করে আস্তেস্তে। প্রথমে বীর্য জরায়ুর মুখের উপর ছিটকে পড়ে, তারপর জরায়ুর মুখের ছিদ্র দিয়ে ওর বীর্যবাহিত শুক্রবীজ মেনকার জরায়ুর ভিতরে প্রবেশ করতে থাকে আস্তেস্তে। দুনে পরষ্পরকে জড়িয়ে ধরে শুয়ে আছে যেন স্নায়ু পূর্ণ শেষ অন্তরাগের মূহূর্ত। কল্যাণের চুলে হাত বুলিয়ে দিতে দিতে মেনকা বলে,

- এই কল্যাণ, তুমি আমার বইয়ের হিরো হও না গো। তোমাকে আমার ভাল লেগে গেছে।

কল্যাণ মেনকার ঠোঁটটা ধরে চু্ষছিল। এতক্ষণ ধরে লাগাতার ঠাঁপ দিয়ে চরম তৃপ্তিলাভ করে এবার মুখমন্ডলের রতিক্রিয়া করছিল। মেনকার কাছ থেকে যৌনসন্তুষ্টি পেয়ে ওর যে কত আনন্দ হয়েছে সেটা চুম্বনের মাধ্যমে বার বার বুঝিয়ে দিচ্ছিল কল্যাণ। এতক্ষণ ধরে চুদেও যৌন ইচ্ছার কোনরকম ঘাটতি চোখে পড়ছিল না। মেনকাও সমান তালে রেসপন্স করছিল। কল্যাণকে আদর করে বলল,

- আমার স্তনটা একটু মুখে নাও, দেখ আবার তোমার করতে ইচ্ছে করবে।

কল্যাণ তাই করল। মেনকার স্তন দুটো হাতের মুঠোয় ধরে অনায়াস ঔদ্ধত্য দেখিয়ে দুটো বোঁটা থেকে থেকে চুষতে আরম্ভ করল। মেনকা ওর চুলে হাত বুলিয়ে ওকে স্তন চোষাতে চোষাতে বলল,

- তুমি হ্যাপি কল্যাণ?

কল্যাণ ওর দুটো স্তন পালা করে চুষতে চুষতে বলল,

- যৌনতার শক্তি পরমানুর শক্তি থেকেও বেশি যেন মেনকা। তোমাকে আজ মনে হচ্ছে সারা রাত ধরে করি।

কল্যাণকে বুকে চেপে মেনকা এমন সোহাগ করতে লাগল যেন মনে হবে ও ঐ প্রতিশ্রুতি নিয়েই আজ কল্যাণের কাছে এসেছে। নিজেই উঠে বসে কল্যাণকে কোলে নিয়ে ওর একটা বুক শিশুর মত চোষাতে লাগল। কল্যাণকে নিজের বুক খাওয়াতে খাওয়াতে এক উত্তাল আনন্দের তরঙ্গ তুলে দিতে লাগল মেনকা। কল্যাণ ওর চুলে মেনকার আঙুলের আদর খাচ্ছিল। মুখটা উঁচু করে বলল,

- আজ তোমাকে দেখে মনে হচ্ছে মেনকা, তুমি যেন স্বর্গ থেকে উঠে এসেছ।

মেনকা ওর স্তনের বোঁটাটা কল্যাণের ঠোঁটের ফাঁকে আবার ঢুকিয়ে বলল,

- তুমিও তো আমাকে কামোত্তেজিত করেছ, সেটা বলছ না? এতক্ষণ ধরে আমাকে করলে, আমিও কি কম আরাম পেলাম?

কল্যাণ মেনকার স্তনটা এবার হাতে নিয়ে চুষতে লাগল। চুক চুক করে চোষার মধ্যেই যেন প্রাণের আনন্দ। মেনকাকে বলল,

- তোমাকে দেখার পর থেকেই আমি একটা টান অনুভব করি মেনকা। কি মারাত্মক তোমার সেক্স অ্যাপিল আছে মেনকা তুমি নিজেই জান না।

মেনকা মুখ নীচু করে কল্যাণের বোঁটা চোষাটা দেখছিল। জিভের লালায় ভিজে গেছে, বোঁটার পাশে খয়েরী গোলাকার জায়গাটা। বুঝতে পারছিল ওর সুগঠিত বক্ষযুগল দুটি কল্যাণকে ভীষণ আকর্ষিত করেছে। প্রাণভরে চুষছে। এবার ও কল্যাণকে ওর ঠোঁটের স্বাদ দেওয়ার জন্য কল্যাণের ঠোঁটের সাথে ঠোঁট মিলিয়ে লিপলক করল। কল্যাণ মেনকার ঠোঁট গভীরভাবে চুষতে লাগল। বলল,

- আজকের রাত যেন বার বার আমার জীবনে ফিরে আসে মেনকা। তোমাকে এই ভাবেই যেন প্রতিরাত পাই। কথা দাও আমাকে তোমার এই সুখটুকু সব সময় দেবে। আমি তোমাকে নিয়ে পরপর ছবি বানাব মেনকা। দেখবে, অন্য নায়িকা হিংসে করবে তোমাকে দেখে। কল্যাণ ভট্টাচার্যর ছবিতে কেবল মেনকাই থাকবে একচেটিয়া অধিকার। ছবি মানেই কল্যাণ, নায়িকা মানেই মেনকা। এই হবে আমাদের জুটি। ফিল্ম ইন্ডাস্ট্রীতে তাক লেগে যাবে। বল মেনকা, আমাকে তুমি দেবে তো সারা জীবন?

মেনকা কল্যাণের ঠোঁটে পুরো ঠোঁটটা মিশিয়ে দিতে দিতে বলে,

- আমি চাই আজকের রাত্রিটাও যেন শেষ না হয়। তুমি আমাকে আবার কর কল্যাণ। আমার নিজেরও সুখ পেতে ভীষণ ইচ্ছে করছে। এই রাত শেষ না হওয়া অবধি কর। তুমি আমাকে করে যদি সুখ পাও, আমি তোমাকে বার বার সেই সুখটাই দেব। কথা দিলাম, প্লীজ কর আমাকে।

- এমন উৎসাহ, এভাবে কারুর মধ্যে কোন দিন পাই নি। তুমি কি আমাকে পাগল করে ছাড়বে?

- হ্যাঁ পাগল করে ছাড়ব, কর আমাকে।

- এবার কিন্তু সহজে ছাড়ব না তোমাকে। আমাকে এখনও সুখ দিতে চাইছ। মেনকা তুমি যে এত দারুন, সত্যি আমি বুঝতে পারি নি আগে।

কল্যাণের চুলে হাত বুলিয়ে দিতে দিতে মেনকা বলল,

- আজ থেকে তোমার এই সুখের জন্য আমি প্রতিজ্ঞাবদ্ধ।

সারা রাত্রি আরও কত যে সুখ অপেক্ষা করে আছে, কল্যাণ একটু পরই সেটা বুঝতে পারল। ও মেনকাকে এবার বিছানায় চিৎ করে ফেলে ওর পা দুটো ওপরে তুলে নিজের কাঁধের উপর রেখে নিজের সমস্ত শক্তি দিয়ে মেনকাকে ঠাঁপানো শুরু করল। চুদতে চুদতে সুখ যে কত সুমধুর ওর চোখে মুখে সেই তৃপ্তিটা ফুটে উঠছিল। চূড়ান্ত রতিমন্থনে চরম সুখ। মেনকার দুটো হাত নিজের দুহাতে চেপে ধরে কল্যাণ মেনকাকে শুধু বলল,

- তোমার এই উপহার আমি জীবনে ভুলব না। কি ভুবন ভোলানো তৃপ্তি দিচ্ছ মেনকা। একেবারে আমার পছন্দসই মনের মত। তোমাকে চুদতে চুদতে আমার মনে হচ্ছে কোথায় যেন আমি হারিয়ে যাচ্ছি।

যৌননালীটাকে ছিড়তে ছিড়তে কল্যাণ এবার মুখ নামিয়ে মেনকার ঠোঁটে একটা চুমু খেল। ওকে প্রবলভাবে ঠাঁপাতে ঠাঁপাতে উত্তেজনাকে উপভোগ করে মেনকাকে উদ্দেশ্য করে কল্যাণ এবার বলল,

- ইউ আর রিয়েলি ফ্রি মেনকা। মাঁই রাইট চয়েশ বেবী। মনে হচ্ছে কোন মরিচীকায় আমি যেন হারিয়ে যাচ্ছি।

- আউচ।

মেনকা মুখ দিয়ে আওয়াজ করল। সুখ ওকেও যেন যন্ত্রণা ভুলিয়ে দিচ্ছে। অনন্ত ঠাঁপানিতে বুক দুটো হাপরের মত উঠছে নামছে। সেক্স স্ট্রোকে কল্যাণ অফুরন্ত আনন্দ পাচ্ছে। এর যেন কোন শেষ নেই। তুফানের মত গাড়ী চালাতে চালাতে মেনকার কোমরটা দুহাতে ধরে হাকাতে লাগল কল্যাণ। মেনকাও কেঁপে ওঠার সাথে সাথে মুখ দিয়ে শীৎকার করতে লাগল। কল্যাণের দিকে তাকিয়ে অস্ফুট স্বরে বলল,

- চিরজনম তরে আটকে দিলে আমায়

কল্যাণ ওর স্তনের বোঁটা মুখে নিয়ে বলল,

- হ্যাঁ তাই, মাঁই ডারলিং। ভীষণ ভাল লাগছে আমার।

একের পর এক দুরন্ত আহ্বান। সন্ধ্যে থেকে দৈহিক তৃপ্তি আর মানসিক তৃপ্তি। ঠাঁপানর সাথে সাথে স্তন দুটো মুখে নিয়ে চুষতে চুষতে যেন আনন্দের বন্যা বয়ে যাচ্ছে সারা শরীরে। ঘন ঘন উত্তপ্ত চুম্বন প্রদান করে মূহূর্তটাকে আরও আকর্ষনীয় করে তুলছে মেনকা। ওর যোনিদেশের মাংসপেশী স্বাচ্ছন্দ্যে নিয়ন্ত্রণ করছে কল্যাণের মোটা লিঙ্গটাকে। তীব্র করে তুলতে সক্ষম হচ্ছে কল্যাণের যৌন আনন্দটাকে। কল্যাণ চোখ দুটো বুজে মুখটা এবার উপরের দিকে তুলে শক্ত ডান্ডাটাকে মেনকার গুঁদের মধ্যে গতিময় করে তুলল। মেনকার শরীরটাকে নিঙরাতে নিঙরাতে ওর মনে হল আকাশ থেকে বাদল ঝরার মত মেনকার শরীর থেকেও নিঙরে ঝরে পড়ছে অমৃত কুম্ভের সুধা। ওফঃ কি সুখ। এর যেন শেষ নেই, নেই কোন সমাপ্তি। মেনকা যেন সারা জীবন এভাবেই উৎসর্গ করে ওর দেহটাকে। কামনার তুফান মেল চালাতে চালাতে ও এবার মেনকার শরীরটা বিছানা থেকে একটু উপরে তুলে নিয়ে সুখের চোদন শুরু করল।

- আই লাভ ইউ মেনকা।

- আই অলসো লাভ ইউ।

প্রচন্ড একটা তীব্র আঘাতে মেনকা চিৎকার করে উঠল। মনে হল ওর ভেতরের পর্দাটা যেন ফেটে গেল। কোন রকমে কল্যাণের গলাটা জড়িয়ে ও আকূল হয়ে বলল,

- আমাকে তুমি যে শেষ করে দিচ্ছ কল্যাণ। আমি যে আর পারছি না।

- পারবে তুমি মেনকা পারবে। আমাকে তুমি অসীম সুখ দিতে পারবে। দেখছ না কেমন তৃপ্তি পাচ্ছি আমি।

শূন্যে মেনকাকে জাপটে ধরে ওর স্তন মুখে নিয়ে চুষতে চুষতে শেষ না হওয়া ঠাঁপ একনাগাড়ে চালিয়ে যেতে লাগল কল্যাণ। কখন যে পেনিসটা ঢুকছিল আর বেরোছিল মেনকা টেরই পাচ্ছিল না। ঝড়ের গতিতে ঠাঁপাতে ঠাঁপাতে কল্যাণ অদ্ভুত একটা কান্ড করল। মেনকার গুঁদের ভেতর থেকে লিঙ্গটাকে হঠাৎই বের করে বিছানার উপর অল্প একটু বেরিয়ে আসা বীর্য নিঃক্ষেপ করল।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও