বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০১১

সাংবাদিকতা ৩

ঝিরঝিরে বাতাসে গাছের পাতা যেমন কাঁপে, আমার সোনামণিও তখন তেমন থিরি থিরি কাঁপছে। ঝর্ণা বেশ কিছুক্ষণ দেখার পর হাত দিল। আবেশে ওর চোখ ঘন হয়ে এসেছে। আমি আবেশে চোখ বন্ধ করে মরার মত পড়ে আছি। আমি নারাচাড়া করলে ঝর্ণা যদি ওর খেলার পুতুল ছেড়ে নিজের জায়গায় চলে যায় ও একটা আঙ্গুল দিয়ে আমার সোনামণির মুখটা ঘষে দিল। আমার সোনামণি এর মধ্যে কাঁদতে আরম্ভ করেছে। ও সোনামণির চোখের জল হাতে নিয়ে দেখল। তারপর ওর প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে নিজের সোনামণিকে একবার দেখে নিল। ওর সোনামণিও কাঁদছে। ওর সোনামণির চোখের জলে আমার সোনামণির চোখ ভেজাল। আঃ কি আরাম, এ সুখ আমি সইতে পারছি না। কি ভাবে উপভোগ করব এই তরতাজা তন্বীকে? না, আজ আমি ঝর্ণাকে কোনমতেই উপসী থাকতে দিতে পারি না। যে ভাবেই হোক আমি ওকে সুখী দেখতে চাই। আমাকে আর একটু অপেক্ষা করতে হবে।

ঝর্ণা এবার আমার সোনামণির চামড়াটা একটু টেনে নামাল। আমার একটু লাগল, কেঁপে উঠলাম। ঝর্ণা একটু থামল, আবার আমার মুখের দিকে তাকাল। কুপের আবছা আলোয় ওকে আর মায়াবী করে তুলেছে। ঝর্ণা আমার সোনামণিকে চুমু খেল, আঃ। এবার ঝর্ণা প্রথমে ওর জিভ দিয়ে আমার সোনামণিকে আদর করল। তারপর আইসক্রীমের মত চুষতে লাগল। ওর ঠোঁটের স্পর্শে আমার পাগল হয়ে যাবার যোগাড়। মরার মত পড়ে আছি নড়াচড়া করতে পারছি না। মিনিট পাঁচেক পর আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ঝর্ণা বেশ জোড়ে জোড়ে আমার সোনামণিকে আদর করছে। আমি তরাক করে উঠে বসে, ঝর্ণার মাথাটা চেপে ধরলাম। আমার সোনামণি তখন ওর মুখের মধ্যে সেঁদিয়ে থির থির কাঁপছে। ঝর্ণার চোখের ভাষা তখন আমি ভাষা দিয়ে বোঝাতে পারব না, না পাওয়ার বেদনা। আমি ওর কপালে আমার দুহাতের বুড়ো আঙুল দিয়ে বিলি কাটলাম। চোখের পাতায় হাত রাখলাম। ও চোখ বন্ধ করল।

আমার সোনামণিকে ওর মুখ থেকে স্বাধীন করে ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। ও! কি ঠোঁট, কি তার স্বাদ, যেন অমৃত, আমি সেই অমৃত সুধা পান করলাম। দুজনই আস্তে আস্তে উঠে দাঁড়ালাম। আমার পাজামা খুলে পড়ে গেছে। ঝর্ণা আমাকে আষ্টে পৃষ্ঠে জাপটে ধরে আছে সমানে ওর উদ্ধত বুকটা আমার বুকে ঘসে চলেছে। আমি ওর কমলালেবুর কোয়ার মত ঠোঁট দুটো চুষে চুষে কাদা করে দিলাম। কেউ কোন কথা বলছি না। নিস্তব্ধে কাজ করে চলেছি। ওর হাত আমার সোনামণিকে নিয়ে আদর করছে। আমার সোনামণি মাঝে মাঝে গর্জন করে লাফিয়ে লাফিয়ে উঠছে।

আমি ঝর্ণার ঠোঁটে ঠোঁট রেখেই ওর গেঞ্জির তলা দিয়ে ওর ভরাট বুকে হাত দিলাম। ঝর্ণা একটু কেঁপে উঠল। ওর বুকের ফুল দুটি ফুটে উঠেছে, পরাগ মিলনের আকাঙ্খায় উন্মুক্ত। আমি ঠোঁট থেকে ওর ডানদিকের ফুলের মধু পান করতে আরম্ভ করলাম। ঝর্ণা আস্তে আস্তে ওর গেঞ্জিটা মাথার ওপর দিয়ে খুলে ফেলে দিল আমি ওর মুখের দিকে না তাকিয়েই বাঁ দিকেরটায় মুখ দিলাম। ডানদিকের ফুলের পরাগ ফুলে ফেঁপে বেদানার দানার মত রক্তিম। আমি নিজেকে স্থির রাখতে পারছি না। কি গায়ের রং ঝর্ণার, যেন গলানো সোনা ঝরে ঝরে পড়ছে। আমি ওর বেদানার দানায় দাঁত দিলাম। এই প্রথম ঝর্ণা উঃ করে উঠল। কি মিষ্টি লাগছে ওর গলার সু, যেন কোকিল ডেকে উঠল। ঝর্ণা নিজে থেকেই ওর প্যান্টটা কোমর থেকে টেনে নামিয়ে দিল। তারপর পায়ে পায়ে প্যান্টটা খুলে ফেলল।

আমি ওর বুক থেকে আস্তে আস্তে নিচের দিকে নামলাম। সুগভীর নাভী, ওর শরীর থেকে মুখ না সরিয়েই নাভীর ওপর জিভ দিয়ে বিলি কাটলাম। ও কেঁপে কোঁপে উঠল। আমি ওর মুখ দেখতে পাচ্ছি না। নিস্তব্ধে আমার খেলা খেলে চলেছি। ও আমার মাথার চুলে হাত রাখল। আস্তে আস্তে বিলি কাটছে আর আমি ওর সুগভীর নাভীর সুধা পান করছি। আমার হাত ওর তানপুরায় সুর ধরেছে। ওঃ কি নরম, শিমুল তুলাকেও হার মানায়। মাঝে মাঝে হাতটা দুষ্টুমি করার জন্য পাছু ফুটোতেও চলে যাচ্ছে। ঝর্ণা শরীরে বসন্তের বাতাস, দুলে দুলে উঠছে। আলো অন্ধকার এই শীততাপ নিয়ন্ত্রিত কুপে এক জোড়া মানব মানবী আদিম লীলায় মত্ত কেউ বাধা দেবার নেই, কেউ উঁকি ঝুঁকি দেবার নেই, চারিদিক নিস্তব্ধ। একজন আর একজনকে তার সর্বস্ব বিনা দ্বিধায় দান করে চলেছে। দুজনই যেন একে অপরের পরিপূরক।

কতক্ষণ ওর নাভিমূলে আমার জিভ খেলা করেছে আমি জানি না। এবার শেষ ধাপ চরম সীমানায় এসে পোঁছলাম। ওপরওয়ালা সমুদ্রের মত এই বিশাল অববাহিকা কি ভাবে তৈরি করেছে আমি জানি না। সত্যিই এ জিনি প্রকৃতির দান। খুব ভাল ভাগ্য থাকলেই এ জিনিস পাওয়া যায়। ঝর্ণার পুষি সেভ করা। ছেলেরা দারি কামানর পর তাদের গালে একটা নীলাভ রেখার ছায়া পড়ে, ঝর্ণার পুষিও এই মুহূর্তে সেরকম দেখাচ্ছে। টকটকে রং, মাঝখানে হালকা বেদানা রং-এর আস্তরণ। আমি ঠোঁট ছোঁয়ালাম। প্রচন্ড রোদের পর ঝিরঝিরে বৃষ্টিতে মাটি থেকে যেমন সোঁদা সোঁদা গন্ধ বেরোয়, ওর পুষি থেকেও এই মুহূর্তে সেই রকম গন্ধ বেরোছে। যে কোন পুরুষকে পাগল করে দেবার জন্য এটা যথেষ্ট। আমি ওর সুন্দর ক্যানভাসে জিভ দিয়ে ছবি আঁকলাম। ঝর্ণা কেঁপে কেঁপে উঠল। আমার মাথাটা চেপে ধরে ওর অভিব্যক্তি প্রকাশ করল। তারপর আমাকে তুলে ধরে, নিজে হাঁটু গেড়ে বসে পড়ল। আমার সোনামণিকে ওর মুখের ভেতর চালান করে দিয়ে, আপন মনে মাথা দোলাতে লাগল।

আমি পাঞ্জাবীটা খুলে ফেললাম। এই আরামদায়ক স্থানেও আমার কপালে বিন্দু বিন্দু ঘাম। আমি এবার কোমর দোলাতে শুরু করলাম। ঝর্ণাও আমার সোনায় মুখ দিয়ে এই প্রথম আমার চোখে চোখ রাখল। মুখের বলি রেখায় বিস্ময়কর জয়ের আবেশ। আমি ওকে তুলে ধরে জাপটিয়ে আমার বার্থে শুইয়ে দিলাম। আমার ঠোঁট ওর ঠোঁটে। আমার বাম হাত ওর বুকে, ডানহাত ওর পুষিতে। ওর পুষি এখন ভিজে মাটির মত সেঁতসেঁতে। ও ডান হাতটা দিয়ে আমার সোনামণিকে আদর করছে। মিনিট পাঁচেক পর আমি উঠে দাঁড়ালাম। আমার এরোপ্লেন লেন্ডিং করার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। আমি ইশারায় ওর অনুমতি চাইলাম। ওর চোখে মুখে এক অনাবিল আনন্দের স্পর্শ, ও অনুমতি দিল। আমি ঝর্ণার ডাকে সারা দিলাম। আস্তে আস্তে ওর দুপায়ের মাঝখানে হাঁটু মুরে বসলাম। পুষিটা এখন অনেকটা ফুলে উঠেছে। আমি আমার সোনা দিয়ে ওর পুষিতে কিছুক্ষণ ছবি আঁকলাম।

ঝর্ণা আমার দিকে এক দৃষ্টে তাকিয়ে আছে। আমি মুচকি হাসলাম। সোনামণির জামাটা টেনে খুলে উলঙ্গ করলাম। তারপর আস্তে করে ছুঁইয়ে একটু চাপ দিলাম। ঝর্ণা একটু কেঁপে উঠল। ইশারায় ওকে জিজ্ঞেস করলাম, লাগছে? ও চোখ টেনে টেনে বলল, সামান্য। আমি একটু থেমে, আবার চাপ দিলাম। এবার আমার সোনামণি ঝর্ণার রানওয়ে স্পর্শ করল। একটু কাছে এগিয়ে এলাম নীচু হয়ে। ওর তন্বী স্তনে ঠোঁট ছোঁয়ালাম। আঃ ঝর্ণার মুখ থেকে সামান্য শব্দ বেরিয়ে এল। আমি এবার আর একটু চাপে সম্পূ্র্ণটা লেন্ড করালাম। ঝর্ণা দুহাত দিয়ে আমাকে জাপ্টে ধরল। ওর পাছা সামান্য দুলছে। আমি ওর স্তনবৃন্তে জিভের খেলা খেলছি। ও আমার মাথাটা ওর বুকে প্রাণপনে চেপে ধরে আছে। মাঝে কেঁপে কেঁপে উঠছে। আমি এবার গতি বাড়ালাম। ঝর্ণা মাথা দোলাচ্ছে। ঠোঁট দুটো চেপে ধরেছে, চোখ বন্ধ। আমি ওর ঠোঁটে ঠোঁট রাখলাম। ঝর্ণা ঠোঁট ফাঁক করে আমার জি স্পর্শ করল, চুক চুক করে চুষতে লাগল।

আমি আর একটু গতি বাড়ালাম। ঝর্ণার পুষির গভীর গর্ত যেন আগ্নেয় গিরির খাদান, আমার সোনামণি মোমের মত গলে গলে পড়ছে। তার ওপর ঝর্ণা পুষির দুঠোঁট দিয়ে আমার সোনামণিকে কামড়ে কামড়ে ধরছে। আঃ কি আরাম। কোন কথা নেই শুধু নিস্তব্ধে আমরা খেলা করছি, আদিম প্রেমের খেলা। হঠাৎ ঝর্ণা আমার ঠোঁট ছেড়ে দিয়ে আমকে আষ্টেপৃষ্ঠে জাপটে ধরল। থির থির করে কেঁপে উঠল। আমার সোনামণির গা বেয়ে উষ্ণ গীজারের জল গড়িয়ে পড়ল। ঝর্ণা পা দুটো সোজা করল। আমার সোনামণি তখন ওর পুষির গভীর গর্তে খাবি খাচ্ছে। আমি হেসে ফেললাম। ঝর্ণা আমার পিঠে সজোরে একটা চিমটি কাটল, আমি উঃ করে উঠলাম।

- শয়তান।

- কেন?

- নিজেরটা বের করল না, আমারটা বের করে দিল।

- তাতে কি হয়েছে? আমারটা তো তোমার ওখানেই রয়েছে।

- থাক, একেবারে বের করবে না।

ও আমার মাথাটা ধরে, ঠোঁটের ওপর টেনে নিল, চকাস চকাস করে কয়েকটা চুমু খেয়ে বলল,

- আজকের দিনটা অনেক দিন মনে থাকবে।

- কেন?

- মেয়েরা সব কথা মুখে বলতে পারে না, ওদের চোখের ভাষা বুঝতে হয় হাঁদারাম।

আমি ঝর্ণার মুখের দিকে তাকিয়ে রইলাম, ওর কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে। ওর শরীরে এখন লেবুপাতার গন্ধ। আমি ওর কানের লতিতে জিভ দিয়ে, কানের কাছে ফিস ফিস করে বললাম,

- কি হল, বললে না কেন?

- কিসের কেন?

- আজকের দিনটা কেন মনে রাখবে?

- খুব জানতে ইচ্ছে করছে, তাই না?

- হ্যাঁ, বন্ধুদের কাছে ইন্টারকোর্সের অনেক গল্প শুনেছি কিন্তু কোন অভিজ্ঞতা ছিল না। আজ প্রথম সেই অভিজ্ঞতা হল। এতক্ষণ একটা স্বপ্নের মধ্যে ছিলাম।

আমি ঝর্ণার নাকে আমার নাক ঘষে দিয়ে একটা চুমু খেলাম।

- তোমার নিশ্চয় এই প্রথম?

- মেয়েরা সব বুঝতে পারে, যান মশাই। আমি সচরাচর মিথ্যে কথা বলতে পারি না।

এক দৃষ্টে ওর চোখে চোখ রাখলাম, বোঝার চেষ্টা করলাম।

- আমরাটা ছোট হয়ে যাচ্ছে।

- ইস, বললেই হল।

ঝর্ণা তিন চারবার ওর পুষির ঠোঁট দিয়ে আমার সোনামণিকে কামরে ধরল। আমি সামান্য কেঁপে উঠলাম। হো হো করে ঝর্ণা হেসে উঠল।

- প্লীজ আর একবার।

- না।

- প্লীজ।

আমি ওর মুখের কাছে মুখ নিয়ে গিয়ে একটা চুমু খেলাম। ঝর্ণা মুচকি হেসে আর একবার করল। আমি সতেজ হলাম। দুচারবার নীচ ওপর করলাম। আমার সোনাণি আবার স্ব-মহিমায় ফিরে এল।

- করি?

ঝর্ণা মাথা দোলাল। আমার কানের কাছে ঠোঁট এনে বলল,

- এবার একসঙ্গে বের করব।

আমি হাসলাম,

- ভেতরে?

- হ্যাঁ।

- যদি কিছু হয়ে যায়?

- তোমার কাছে কিছু দাবি করব না।

- ধ্যাত।

- আগামী পর্শুদিন আমার ডেট, এই সময় ভেতরে করলে কিছু হবে না।

- তুমি কি করে এত জানলে এসব?

- মেয়েদের এগুলো জানতে হয়। তাছাড়া বন্ধুদের কালেকন।

- ও।

- কর না।

- করছি তো।

আমি আবার শুরু করলাম। ঝর্ণা ওর পা দুটো উচুঁতে তুলে ধরে আমার পাছায় হাত রাখল। আস্তে আস্তে আমার পাছা ধরে ওর পুষিতে ধাক্কা দিতে লাগল। আমি বেশ মজা পেলাম। স্বপ্নার সঙ্গে ঝর্ণার কত ফারাক। স্বপ্না খালি নিতে জানে দিতে জানে না। ঝর্ণা নিতেও জানে আবার ফিরিয়ে দিতেও জানে। কতক্ষণ করেছিলাম জানি না। দুজনের একসঙ্গে বেরিয়েছিল। ঝর্ণা এবং আমার হয়ে যাবার পরও চুপচাপ ভেতরে ঢুকিয়ে অনেকক্ষণ শুয়ে ছিলাম। আমারটা যখন একেবারে ছোট হয়ে গেছে, তখন আমি উঠে দাঁড়ালাম। ঝর্ণার পুষি তখন কাদা হয়ে গেছে। আমি সেই কাদা মাটি একটু তুলে আঙুলে ঘষলাম। ঝর্ণা আমার সোনায় হাত দিয়ে বলল,

- তোমার কচি খোকাটা রেগে গেলে মস্ত বড়ো হয়ে যায়।

ঝর্ণা এক কথায় আমার সঙ্গে আমার হোটেলে থাকতে রাজি হয়ে গেল। ও ওর বাড়িতে ফোন করে ওর বাবার পারমিশন নিয়ে নিল। সকাল বেলা ট্রেন যখন ভাইজ্যাকে থামল, টিটি ভদ্রলোক এলেন আমাদের কুপে। আমরা তখন রেডি হয়ে গেছি নামার জন্য। একজন ভদ্রলোক ওনার পেছনে এসে দাঁড়াল। জিজ্ঞেস করল আমি মুকুল কিনা। আমি একটু অবাক হলাম। উনি বললেন,

- আমি বিমল, অফিস থেকে এসেছি।

আমি ওকে জিজ্ঞেস করে জানলাম, ও আমাদের এখানকার অফিসের কর্মচারী। যাক একটা ঝামেলা চুকল। ওকে সব ব্যাপারটা বলতে ও বলল ও সব জানে। আজ থেকে আমার সঙ্গেই ওর ডিউটি, যতক্ষণ না আমি এখান থেকে যাচ্ছি।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও