শুক্রবার, ১৯ আগস্ট, ২০১১

টুম্পা এন্ড রুম্পার খেলা

টুম্পার দাদুবাড়িটা খুব সুন্দর। একসময় জমিদার বাড়ি ছিল। মধুপুর গ্রামটা যেন কার তুলিতে আঁকা। এই হেমন্তে আসন্ন শীতের একটা সজ্জায় গ্রামটা যেন আরও একটু রাঙা হয়েছে। সকালের গুমোট কুয়াশাটা এসে চুমু খেয়ে বলে, ঘুমিয়ে থাক। বিকেলে সন্ধ্যা হয়ে যায় দ্রুত, কারও বন্ধনে ঊষ্ণতা পাবার অজুহাত করে দিতে। কিন্তু টুম্পার তেমন মানুষ কেউ নেই। কদিন ধরে একটা ছেলের সাথে ফেসবুকে কথাবার্তা হচ্ছে। কিন্তু সে শুনেছে ফেসবুকের ছেলেরা নাকি ভাল হয় না। এজন্য সে একটু কনফিউশনে আছে। তবে এই ছেলেটাকে তেমন মনে হচ্ছে না, ভাল বলেই মনে হয়। হেমন্তের কলেজ ছুটিতে দাদুবাড়িতে বেড়াতে এসেছে টুম্পা। এখানে সঙ্গী বলতে তার মামাতো বোন রুম্পা। সেও তার সমবয়সী, ৩-৪ মাসের বড় হবে। দুজনে খুব গলায় গলায় ভাব ছোটবেলা থেকেই। পারতপক্ষে টুম্পা যেকোন ছুটিতেই মামাবাড়িতে আসার লোভটা সামলাতে পারে না কেবলমাত্র রুম্পার জন্য। কত কথা যে হয় ওদের মধ্যে পুকুর ঘাটে বসে। জমিদারের নাতনি দুজনই। কেউ উত্যক্ত করার সাহস পায় না, বরং সবাই আদর করে।

পুরো গ্রামের এপ্রান্ত থেকে ওপ্রান্তে তাদের দুজনের অবাধ বিচর। রুম্পা কিন্তু মোটেই গ্রাম্য মেয়েদের মত নয়। বরং অনেক স্মার্ট, যেটা সাধারত গ্রামে দেখা যায় না। এখন আর পুতুল খেলার বয়স নেই। তাই সন্ধ্যা হলেই পুকুরের শান বাঁধানো ঘাটে বসে পড়ে গল্প করার জন্য। দুজনে একটা চাঁদর জড়িয়ে জড়াজড়ি করে বসে। কেউ হয়ত চাঁদ দেখতে দেখতে বা পুকুরের জলে ছোট ছোট ঢেউ দেখে আনমনা হয়ে আর কজনের কাঁধে মাথা রাখে। বালিশ হয়ে যাওয়া মেয়েটি তখন আদর করে অন্য মেয়েটির চুলে বিলি কেটে দেয়। তেমনি আজ মাথা রেখেছে টুম্পা রুম্পার কোলের উপর। গুটিসুটি মেরে শুয়ে আছে, অনেকক্ষ কথা হচ্ছে না তাদের মধ্যে।

- কিরে টুম্পা, এবারে তোর মধ্যে কেমন যেন গন্ধ পাচ্ছি। এত চুপচাপ কেন?

- কই না তো। নাহ…।

- না, আমি টের পাচ্ছি ঠিকই। কি হয়েছে, দিদিকে বল।

যদিও টুম্পা কখনই রুম্পাকে দিদি ডাকে না, কিন্তু ৩-৪ মাসের বড়ত্বের সুযোগে রুম্পাই মাঝেমধ্যে আদরটা দেখিয়ে থাকে।

- কিছু হয় নি রে।

- আচ্ছা, বল তো তোর কি কোন ছেলের সাথে সম্পর্ক হয়েছে?

- যাহ, কি বলিস?

টুম্পা কিন্তু আসলে ভাবছিল না। যে মূহূর্তে রুম্পা জিজ্ঞেস করল এই কথা তখন মনে হতে লাগল আসলেই তো ভাবছি। টুম্পা কোন উত্তর দিল না। রুম্পা নিচু হয়ে একটা চুমু খেল টুম্পার গালে।

- আমার বোনটাকে পছন্দ করবে না এমন ছেলে আছে পৃথিবীতে? কত লক্ষ্ণী আমার টুম্পা

আবার চুমু। তবে দ্বিতীয় চুমুতে মেয়েটার মনে হল সেই ছেলেটাই যেন ওকে ঝুঁকে চুমু দিচ্ছে। একটু লাল হল সে।

- আমার টুম্পার কত সুন্দর চুল, কি রূপ, কি গুণ, শরীরটাও কত সুন্দর। আর এগুলোর তো কথাই নেই।

শেষ কথাটা বলল সে টুম্পার বুকের উপর হাত রেখে। ঝট করে রুম্পার মুখের দিকে ফিরল টুম্পা। না, রুম্পার মুখে কোন ভাবান্তর নেই, সিরিয়াসলিই বলেছে কথাটা। আর চেহারায় কিসের যেন একটা আমন্ত্রণ। কয়েকটা সেকেন্ডে যেন একটা বছর কেটে গেল। একটা ক্রিয়ার বিপরীত প্রতিক্রিয়া করতে হয়, নিউটনের সূত্র। কাজেই টুম্পা মুখ ঘুরিয়ে রুম্পার বক্র পেটে আলতো চুমু খেল। একটা বোম ফাটার জন্য আগুনের একটা ফুলকিই যথেষ্ট। এই মেয়ে দুটির মনে কামনার আগুনটা জ্বলে উঠার জন্য এর চেয়ে বেশী কিছুর প্রয়োজন হল না। রুম্পা টুম্পার বুকে এবার চাপ দিল। চাঁদরের তলা থেকে হাতটা বের করে আনল টুম্পা, রাখল বোনের হাতের উপর।

স্পর্ধা পেয়ে রুম্পার হাত আর সচল হয়। খানিক অন্তর শুয়ে থাকা মেয়েটার স্তন দুটো প্রেষিত হয় বসে থাকা মেয়েটার হাতের দ্বারা। এবার টুম্পার অন্য হাতও চলে আসে। বাড়ায় রুম্পার একই জায়গার দিকে। দুজনের কেউই বক্ষবন্ধনী পড়া নয়। যা হাত চালাছে অনুভূতিটা সরাসরি লাগছে। মেয়েলী বুকের নরম অংশটার উপর দিয়ে আর কটা আদুরে হাত হড়কে গেলে কি যে মধুর অনুভূতি তা শুধু মেয়েরাই বলতে পারবে। আমোদে চোখ বুজে এল দুজনেরই। উঠে বসল টুম্পা। চাঁদরটা দুজনের শরীরে সমান ভাবে জড়িয়ে নিল। এখন যা ঘটছে চাঁদরের নিচে। রুম্পা টুম্পার কাঁধে হাত দিয়ে টেনে রেখেছে, আর ক হাত বুকে। টুম্পা এক হাত বোনের বুকে দিয়ে আর ক হাত নিয়ে গেল পেটের দিকে। ভগ্নাংশ মূহূর্তের জন্য রুম্পার তলপেটে কুটকুট করে উঠল অগ্রসর রত হাতটা আর কাছে পেতে। কিন্তু টুম্পার হাত পেটের উপর থেমে গিয়ে আদর দিচ্ছে।

এক সময় সে কামিজের ছেরা অংশটা খুঁজে বের করে সেদিক দিয়ে ঢুকিয়ে দিল রুম্পার পেট খালি হাতে স্পর্শ করার জন্য। রুম্পার শীতোষ্ণ একটা অনুভূতি হল। বিনিময়ে সেও টুম্পার গলার দিকটা দিয়ে জামার নিচে হাত দিল। বাম স্তনের বৃন্তটা ঠান্ডা হাত দিয়ে ধরে একটা পাক দিল। অনেকগুলো পিনের মাথার আলতো স্পর্শ হবার মত লাগল টুম্পার, এবং সেটা অবশ্যই আগুনটাকে আর বাড়িয়ে দিল। চিনচিনে ভাবের বহিপ্রকাশ ঘটল রুম্পার পেটে খামচি দিয়ে। রুম্পা টুম্পার দুটি বৃন্তেই তার কায়দায় উত্যক্ত করল। আর কটু করলে সহ্যের বাইরে চলে যেতে পারত। তার আগেই ক্ষান্ত দিয়ে হাত বের করে পেটে ধরল। দুজনের পেটই মেদহীন, হিন্দী নায়িকাদের মত।

একজন আর কজনের পেটে হাত বোলাছে, এই অবস্থায় রুম্পা বোনকে কাছে টেনে চুমু খেল। প্রথমটা গালে, পরেরটা ঠোঁটে। মিষ্টি ঠেকল সেটা অপরজনের কাছে। সাড়া দিল সেভাবেই, ফলে হয়ে গেল দীর্ঘ একটা চুম্বন। এই সংযোগ থেকে বিচ্ছিন্ন হয়ে টুম্পা রুম্পার বুকের দিকে ঠোঁটটা বাড়িয়ে দেয়। জামার উপর দিয়েই একটু ঠোঁট চালিয়ে দেয় সে। রুম্পা টুম্পার মাথা চেপে ধরে। অল্পক্ষ এভাবে চুষে দেবার পর টুম্পা নিজেই সন্তুষ্ট হতে পারছিল না। রুম্পার জামাটা উপরে উঠানর চেষ্টা করল। অপর পক্ষও সাহায্য করল, কিন্তু জামাটা স্তনের অর্ধেক ভাগের উপরে উঠতে পারল না কিছুতেই। কাজেই টুম্পা আঙুল দিয়ে রুম্পার বৃন্তটা বের করে শুধুমাত্র চরম উত্তেজনার কেন্দ্র মানে বৃন্তটাতেই মুখ ছোঁয়াল। কিছুক্ষ আগে টুম্পার অনুভূতির মত হল তারও, অকস্মাৎ পিঠটা অল্প পিছিয়ে নিল তাই। ঠোঁটের বাঁধন থেকে বৃন্তটা ছুটে গেল।

মেয়ে দুটো ঘাটে বসে পাগলামো করল কতক্ষ। কিন্তু বুঝতে পারল এখানে ইচ্ছেমত সম্ভব না। কাজেই, চাঁদরে জড়িয়ে চুমু খেতে খেতে উপস্থিত হল নিজেদের রুমে। এখানে কেউ বিরক্ত করার নেই। দরজাটা লাগিয়ে দিয়েই দুজন সম্পূর্ন নগ্ন হয়ে গেল। গ্রামে লোডশেডিং, ঘরে চাঁদের আলো হুড়মুড় করে ঢুকছে। সে আলোয় দুজন আবার একত্রিত হল। এবার পাগলামি আর বেড়েছে। অশান্ত ঝড়ের মত একজন আর কজনকে চুমু খাচ্ছে, ঠোঁটে, ঘাড়ে, গলায়, বুকে, পিঠে। রুম্পা হিঁচড়ে নিয়ে বিছানায় ফেলল নিজেদের। ধাক্কায় একজনের ভেতরে আর কজন আর সেঁধিয়ে যায়। দুজনের নরম দুটি বুক একটা আর কটার সাথে মিশে আত্মিক একটা সংযোগ সৃষ্টি করে দুজনের মধ্যে। টুম্পা হাঁটুতে ভর দিয়ে সরে যায় রুম্পার মাথার দিকে।

এবার তারা এমন একটা আসনে যেন টুম্পার বুকে রুম্পার মাথা থাকে আবার রুম্পার বুকে টুম্পার মাথা। রুম্পা পিঠের উপর শুয়ে আছে, আর টুম্পা হাটুঁতে ভর দিয়ে আছে। একজন আর কজনের স্তনগুলো চুষে দিতে থাকে। আবেগ তাদের দেহগুলোকে অজান্তেই সর্পিল ভঙ্গিমায় দুলিয়ে তুলছে। চাঁদের আলোর ছায়া খেলা করছে তা নিয়ে। এবার রুম্পা বোনকে একটু চাঙর দিয়ে হড়কে সরে যায় টুম্পার শরীরের নিচের দিকে। তাতে অবশ্যই টুম্পার মুখটাও চলে আসে রুম্পার যৌনাঙ্গের কাছে। ব্যাপারটা ধরল টুম্পার মাথায়। সে হাটুঁ দুটো আর সরিয়ে দিয়ে কোমড়ের নিচের অংশটা আর নামিয়ে দেয় যেন রুম্পার মুখ তার গোপনাঙ্গের নাগাল পায়। দুজনই অপেক্ষা করছে; ঠোঁট ছোঁয়ানো মাত্রই দুজনের অন্নন্য অনুভূতি হবার কথা। দুটি অনভিজ্ঞ মেয়ের পূর্বানূভূতি নেই, তবুও আন্দাজ করতে পারে কি ধণেনের বিদ্যুৎস্পৃষ্টতার আমেজ হতে পারে।

রুম্পাই প্রথম শুরু করল। প্রথম মুহূর্তেই নিঃশ্বাস বন্ধ হয়ে আসল টুম্পার। নিউটনের তৃতীয় সূত্র মানতে সেও মুখ লাগাল। রুম্পার শরীরটাও কেঁপে উঠল। মেয়ে দুটো একটু অভ্যস্ত হয়ে নিয়ে একজন আর কজনকে গভীর ভালোবাসায় মোলায়েম ভাবে আঁকড়ে ধরে। একটা সময় ছিল তারা পুতুল খেলত, আজ একটা সময় যখন নিজেদের পুতুল নিয়ে ওরা খেলছে। সময় কত কিছুই না পরিবর্তন করে দেয়। নাকের গরম নিঃশ্বাস পড়ছে পরস্পরের যোনীতে। ক্রমান্বয়ে উত্তাপটা বেড়েই যাচ্ছে। সেই সাথে কমে যাচ্ছে যোনীবৃন্তের সহ্য ক্ষমতা। মৃদু শীৎকারের আওয়াজও বেড়ে যাচ্ছে। যোনীর লাল চেরার মাঝে গোলাপী কোট অসহনীয় আনন্দে উদ্বেলিত হয়েছে। তার মধ্যে আর যন্ত্রণা দিল তাদের হাতের আঙুল, যেটা প্রচন্ড ব্যাস্ত, যোনীর অভ্যন্তরে যাবার প্রয়াস করছে

খুব ঘন হয়ে এল ওদের শ্বাস। দুজনের চরম পুলক কাছাকাছি চলে এসেছে। রুম্পার একটা হাত এসে চেপে ধরেছে টুম্পার মাথা। টুম্পাও হাঁটু আর সরিয়ে দিয়ে কোমড় আর নিচে নামিয়ে নিয়েছে। যত ঘন আবেগ তত কাছে আসা। দুজনই আবার নিজেদের যৌনাঙ্গকে সঙ্গীর মুখে ঘষা শুরু করল। খুব কাছে এসবের শেষ, সেজন্যই। এলিয়ে গেল টুম্পার শরীর, সমস্ত পেশীগুলো টান মেরে দেহ দুটোকে বেকায়দা করে দিল চরমপুলক মুহূর্ত। সব ছেড়ে দিয়ে একজন আর কজনের দেহে ভর রেখেছে, চেপেও রেখেছে সেরকম জোরে। এতক্ষ ধরে একটা শক্তি যেন ঘনীভূত হচ্ছিল শরীরের ভেতর। রুম্পা আর টুম্পার ছোট্ট পুতুল দুটো সেই শক্তি ছেড়ে দিয়ে হালকা করে দিল দুজনকে। শরীরের সমস্ত শক্তি নিয়ে হাওয়ায় মিলিয়ে গেল। শান্ত হল ঘর। এক ঘন্টা পর বড় বোন হিসেবে রুম্পা টুম্পাকে বুকের মধ্যে নিয়ে জড়াজড়ি করে শুয়ে আছে। আদর করে দিচ্ছে অবিরাম। তারা নতুন পুতুল খেলা শিখে গেছে, আর যে সারা রাতটাই বাকি।

লেখক সম্পর্কে
আমি সাহিত্যিক নই, নেই লেখালেখির অভ্যাস। বিভিন্ন ব্লগ পড়ে একটা ব্লগ খোলার ইচ্ছা হল, কিন্তু কোন নির্দিষ্ট বিযয়ে পারদর্শীতার অভাবে আটকে গেলাম। একজন চোদনবাজের মাথায় সবসময় চোদাচুদির কথাই ঘুরপাক খাবে এটাই স্বাভাবিক। তাই এটাকেই বেছে নিলাম। এটাতেও সমস্যা, সময়ের অভাব : শিকার করব না গল্প লিখব? না চুদে যে থাকা যায় না, কি আর করি যৌবনজ্বালা।

0 মন্তব্য:

একটি মন্তব্য পোস্ট করুন

 
প্রথম পাতা | পড়াশুনা | ভিডিও